Home খেলাধুলা বাফেলো বিল বনাম মিয়ামি ডলফিনের জন্য বৃহস্পতিবার রাতের ফুটবল বাজির পূর্বাভাস এবং ব্যাকিং বেট
খেলাধুলা

বাফেলো বিল বনাম মিয়ামি ডলফিনের জন্য বৃহস্পতিবার রাতের ফুটবল বাজির পূর্বাভাস এবং ব্যাকিং বেট

Share
Share

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ

এনএফএল মরসুমের দ্বিতীয় সপ্তাহ বৃহস্পতিবার শুরু হয় দুই প্রতিদ্বন্দ্বীর মধ্যে সংঘর্ষের মাধ্যমে যারা ডিসেম্বরে এএফসি ইস্ট শিরোনামের জন্য লড়াই করতে পারে।

বাফেলো বিলস এবং মিয়ামি ডলফিনস হয়ত 1-0 বছর শুরু করেছিল, তবে উভয় দলকেই এটি ঘটানোর জন্য গত রবিবারের শুরুতে (বাড়িতে সুবিধা হওয়া সত্ত্বেও!) দ্বি-সংখ্যার গর্ত থেকে নিজেদের খনন করতে হয়েছিল।

“বৃহস্পতিবার নাইট ফুটবল” এর জন্য প্রাইম ভিডিও চালু করার আগে এখানে তিনটি বেটিং বাছাই রয়েছে যা আমরা বাফেলো-মিয়ামির জন্য সবচেয়ে ভালো পছন্দ করি:

মহিষের পদদলিত

30 ডিসেম্বর, 2018 থেকে বিলগুলি ডলফিনের বিরুদ্ধে 11-1 ব্যবধানে রয়েছে, 10টি নিয়মিত-সিজন জয় এবং দুটি সিজন আগে ওয়াইল্ড-কার্ড রাউন্ড জয়। এই সংখ্যাগুলি এই বিভাগের আরেকটি প্রতিদ্বন্দ্বীর কথা মনে করিয়ে দেয়, নিউ ইয়র্ক জেটসের উপর নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টসের সম্পূর্ণ আধিপত্য।

“এটি আখ্যান হতে চলেছে, যে আমরা বিলগুলিকে হারাতে পারি না,” তুয়া তাগোভাইলো এ সপ্তাহে ড“এবং যতক্ষণ না আমরা তাদের পরাজিত করি এবং ধারাবাহিকভাবে তাদের পরাজিত করি, এর কিছুই পরিবর্তন হবে না।”

মিয়ামি 2.5-পয়েন্ট ফেভারিট হিসাবে প্রবেশ করে, এবং আপনি যদি পুরানো নিয়মটি প্রয়োগ করেন যে হোম ফিল্ড সুবিধা তিন-পয়েন্ট টিম সুবিধা দেয়, এই দলগুলি মূলত টাই থাকে।

কিন্তু এই সিরিজের বিলের সম্পূর্ণ মালিকানা দেওয়া, ডলফিনের বিপজ্জনক রানিং ব্যাক জুটি রাহিম মোস্টার্ট এবং ডি’ভন আচেনের (নিচে আরও কিছু) আঘাত সহ, আমরা তাগোভাইলোয়া এবং কোম্পানির পালা না দেখা পর্যন্ত আমরা বাফেলোর পক্ষেই আছি। এই আখ্যান.

বাছাই: বিল মানিলাইন, +120 (ফ্যানডুয়েল)

বাজি ক্রীড়া বাজি বোনাস

$100,000 দৈনিক রেস

$100,000 দৈনিক রেস

দাবি করতে এখন নিবন্ধন করুন

একটি জুয়া সমস্যায় সাহায্যের জন্য, NCPG কল করুন বা টেক্সট করুন – (1-800-522-4700)

এখন খেলা

শুভ পাসিং

বৃহস্পতিবারের খেলা থেকে বাদ পড়েছেন মোস্টার্ট বুকে আঘাত সহ, যখন আচেন (গোড়ালি) বুধবারের প্রশিক্ষণ সেশনের পরে খেলার সময় সিদ্ধান্ত হিসাবে বিবেচিত হয়।

মায়ামির জন্য পুরো মাঠে এখনও গতি রয়েছে, বিশেষ করে তারকা রিসিভার টাইরিক হিল এবং জেলেন ওয়াডেলের সাথে, যার YAC ক্ষমতা Tagovailoa-এর পাসিং টোটাল স্ফীত করার সম্ভাবনা প্রদান করে।

তাগোভাইলোয়া বাফেলোর বিরুদ্ধে 300 গজ পর্যন্ত ছুঁড়ে ফেলেনি তার রুকি মৌসুমের শেষ সপ্তাহে 56-26 হারের পর থেকে। তবে সপ্তাহ 1-এ কোন কোয়ার্টারব্যাক জ্যাকসনভিলের বিরুদ্ধে টুয়ার 338 ইয়ার্ডের চেয়ে ভাল ছিল না, যার মধ্যে অনেকগুলি জাগুয়াররা তাড়াতাড়ি এগিয়ে যাওয়ার পরে প্রত্যাবর্তনের পথে এসেছিল।

আপনি সহজেই এই সপ্তাহে অনুরূপ একটি স্ক্রিপ্ট প্লে আউট দেখতে পারেন যেখানে Tagovailoa পাস করা খেলার সাথে তার দলকে ফিরিয়ে আনতে হবে। বিকল্প পাসিং ইয়ার্ডেজ লক্ষ্যগুলির মধ্যে থেকে আমরা বেছে নিতে পারি, 275টি ঝুঁকি এবং পুরস্কারের সঠিক মিশ্রণ বলে মনে হয়।

বাছাই: Tua Tagovailoa 275+ পাসিং ইয়ার্ড, +110 (DraftKings)

বাজি ক্রীড়া বাজি বোনাস

$100,000 দৈনিক রেস

$100,000 দৈনিক রেস

দাবি করতে এখন নিবন্ধন করুন

জুয়ার সমস্যায় সাহায্যের জন্য, NCPG কল করুন বা টেক্সট করুন – (1-800-522-4700)

এখন খেলা

নবাগত মিষ্টি অভিষেক হয়েছে

জেলেন রাইট নাম শেখার জন্য প্রস্তুত হন। ডলফিনরা টেনেসি থেকে চতুর্থ রাউন্ডে দৌড়ের খসড়া তৈরি করেছিল, এবং সে সপ্তাহ 1-এ উপযুক্ত ছিল না, কিন্তু তার অনেক লাভ আছে ডি মোস্টার্ট এবং সম্ভবত আচেনকে সাইডলাইন করা হচ্ছে।

ডলফিন শিবিরের কথা হল যে দলটি রাইটকে ভালবাসে, এবং তিনি অনেক ফ্যান্টাসি লিগে সেক্সি, অপ্রত্যাশিত বাছাই করেছিলেন। ডলফিন, সান ফ্রান্সিসকো 49ers এর মতো, আপাতদৃষ্টিতে যে কোনও তরুণকে তাদের বাইরের জোন স্কিমে প্লাগ করতে পারে এবং প্রথমে নীচের পরে প্রথমে উঠতে পারে — আপনি কি সোমবার নিনারদের জন্য জর্ডান মেসন দেখেছেন?

এই হল যেখানে ভাল মতভেদ কেনা বন্ধ পরিশোধ করে. রাইটকে ঘিরে হাইপের চিত্র তুলে ধরে, ফানডুয়েল যেকোন সময় টাচডাউন স্কোর করতে তাকে নিছক +140-এ তালিকাভুক্ত করেছেন — এমন একটি বাচ্চার জন্য যা আগে কখনও এনএফএল গেমে খেলেনি তার জন্য খুব ছোট সম্ভাবনা। DraftKings আমাদের নেওয়ার জন্য আরও সম্মানজনক নম্বর অফার করে।

দ্য পিক: জেলেন রাইট, যেকোন সময় টিডি স্কোরার, +170 (ড্রাফট কিংস)

বাজি ক্রীড়া বাজি বোনাস

$100,000 দৈনিক রেস

$100,000 দৈনিক রেস

দাবি করতে এখন নিবন্ধন করুন

একটি জুয়া সমস্যায় সাহায্যের জন্য, NCPG কল করুন বা টেক্সট করুন – (1-800-522-4700)

এখন খেলা

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ব্যাংক অফ জাপান, পিবিওসি, সিপিআই জাপান, ফেড রেট কম

23 নভেম্বর, 2016, বুধবার, জাপানের টোকিওর একটি শপিং স্ট্রিট থেকে ক্রেতারা এবং পথচারীরা দোকান পাড়ি দেওয়ার সময় একটি জাপানি পতাকা প্রদর্শিত হয়৷ তোমোহিরো...

টেমস ওয়াটার জাতীয়করণ এড়াতে ঋণের মেয়াদ বাড়াতে চায়

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। টেমস ওয়াটার নভেম্বরে হাইকোর্টে যাবে তার...

Related Articles

MLB রাউন্ডআপ: Shohei Ohtani Dodgers প্লেঅফ জয় করে ইতিহাস তৈরি করেছে

সেপ্টেম্বর 19, 2024; মিয়ামি, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার...

লেইন রিগস আবার স্পয়লার খেলেন এবং টানা দ্বিতীয় জয় পান

ফেব্রুয়ারী 16, 2024; ডেটোনা বিচ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেটোনা ইন্টারন্যাশনাল স্পিডওয়েতে ফ্রেশ...

শাবক নির্মূলের কাছাকাছি যখন তারা জাতীয়দের মুখোমুখি হয়

সেপ্টেম্বর 19, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো কাবসের তৃতীয় বেসম্যান আইজ্যাক...

টাইগাররা হঠাৎ প্লে অফের প্রভাব সহ সিরিজে ও’র মুখোমুখি হয়

সেপ্টেম্বর 11, 2024; বোস্টন, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; ফেনওয়ে পার্কে অষ্টম ইনিংসে বোস্টন...