Home বিনোদন সাব্রিনা কার্পেন্টার VMAs রেড কার্পেটে ম্যাডোনার পোশাক পুনরুত্থিত করেছেন
বিনোদন

সাব্রিনা কার্পেন্টার VMAs রেড কার্পেটে ম্যাডোনার পোশাক পুনরুত্থিত করেছেন

Share
Share

সাবরিনা কার্পেন্টার রেড কার্পেট

সাবরিনা কার্পেন্টার। ভ্যালেরি টেরানোভা/ফিল্মম্যাজিক

সাবরিনা কার্পেন্টার হত্যা করেছে এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস লাল গালিচা

কারপেন্টার, 25, বুধবার, 11 সেপ্টেম্বর নিউ ইয়র্ক সিটির ইউবিএস এরিনায় পৌঁছেছেন। “এসপ্রেসো” গায়ক একটি ভিনটেজ সিলভার বব ম্যাকি পোশাকে স্তব্ধ। তিনি একটি পুরানো হলিউড গ্ল্যামার লুক বেছে নিয়েছিলেন যাতে তার স্বাক্ষর লাল লিপস্টিক এবং ভেলোর ল্যাশস অন্তর্ভুক্ত ছিল।

পপ সংস্কৃতির পণ্ডিতরা ইতিমধ্যেই নির্ধারণ করেছেন যে কার্পেন্টারের পোষাক আগে পরতেন ম্যাডোনা 1991 সালের জন্য ভ্যানিটি ফেয়ার দ্বারা কভার ফটো স্টিভেন মেইসেল. পপ রানী, 66, পোশাকটি এতটাই পছন্দ করেছিলেন যে তিনি সেই বছরের অস্কারের একটি কাস্টম সংস্করণ পরেছিলেন। (মূল পোষাক একটি শ্রদ্ধা ছিল মেরিলিন মনরো.)

যদিও কার্পেন্টার অতীতে শোতে অংশ নিয়েছিলেন, এটি তার নির্দেশিত হিসাবে প্রথমবার. তিনি এই বছর ছয়টি পুরস্কারের জন্য প্রস্তুত, যার মধ্যে রয়েছে বছরের সেরা শিল্পী, বছরের সেরা পপ এবং গান এবং “এসপ্রেসো” এর জন্য সেরা সম্পাদনা। “প্লিজ প্লিজ প্লিজ” এর জন্য তার মিউজিক ভিডিওটি সেরা নির্দেশনা এবং সেরা শিল্প নির্দেশনার জন্য প্রস্তুত। দুটি গানই গায়কের সর্বশেষ অ্যালবামের, সংক্ষিপ্ত এবং মিষ্টি.

বেশ কয়েকটি চাঁদের মানুষের জন্য প্রতিযোগিতা করার পাশাপাশি, কার্পেন্টার অ্যাওয়ার্ড শোতেও পারফর্ম করছেন। (গত বছর, কার্পেন্টার VMA প্রি-শোর সময় তার হিট “ননসেন্স” এবং “ফেদার” এর একটি ম্যাশআপ পরিবেশন করেছিলেন।)

2024 MTV ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস VMA আগমন 979

সম্পর্কিত: MTV VMA 2024 রেড কার্পেটের আগমন

MTV ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস ফিরে এসেছে — যার মানে হলিউডের প্রিয় শিল্পীরা একটি উগ্র এবং মজাদার রেড কার্পেট বিতরণ করেছেন৷ 2024 পুরষ্কার অনুষ্ঠানের জন্য, যা বুধবার, 11 সেপ্টেম্বর নিউ ইয়র্ক সিটির ইউবিএস অ্যারেনায় অনুষ্ঠিত হয়েছিল, টেলর সুইফ্ট, আরিয়ানা গ্র্যান্ডে, সাবরিনা কার্পেন্টার, দোজা ক্যাট এবং আরও অনেক তারকাদের জন্য মনোনীত করা হয়েছিল (…)

“সাব্রিনা কার্পেন্টার দেরিতে কাজ করছেন কারণ তিনি একজন #VMAs পারফরমার 💖,” অফিসিয়াল VMA অ্যাকাউন্টের মাধ্যমে লিখেছেন ফেসবুক আগস্টে তার কর্মক্ষমতা ঘোষণা. “অনুগ্রহ করে, অনুগ্রহ করে, MTV-তে বুধবার, 11 সেপ্টেম্বর তাকে মঞ্চে নিয়ে যাওয়া দেখুন!✨।”

গত বছরের অ্যাওয়ার্ড শো থেকে, কার্পেন্টারের সাফল্য আকাশচুম্বী হয়েছে। 2023 সালের আগস্টে, কার্পেন্টারকে একজন ওপেনার হিসেবে ঘোষণা করা হয়েছিল টেলর সুইফটএর ইরাস ট্যুর মেক্সিকো, দক্ষিণ আমেরিকা, অস্ট্রেলিয়া এবং এশিয়ায়। কার্পেন্টার কীভাবে সুইফ্ট, 34-এর প্রশংসা করেন সে সম্পর্কে স্পষ্ট হয়ে ওঠেন এবং সফরে তার সাথে যোগ দেওয়ার বিষয়ে উৎসাহিত হন।

সাবরিনা কার্পেন্টার রেড কার্পেট

সাবরিনা কার্পেন্টার। এমটিভির জন্য রয় রোচলিন/গেটি ইমেজ

কার্পেন্টার বলেন, “আমি বলতে যাচ্ছি না যে আমি আমার প্যান্টে খোঁচা দিয়েছি কারণ এটি খুব গ্রাফিক এবং হতে পারে অস্বাস্থ্যকর শোনায়, কিন্তু আমি মনে করি এটি সত্যিই আমাকে রক্ষা করেছে,” কার্পেন্টার বলেছিলেন। কে কি পরেন সফরে অংশগ্রহণের জন্য সুইফট দ্বারা আমন্ত্রিত হওয়ার জানুয়ারিতে। “এটি একটি শৈশব স্বপ্ন ছিল সত্য হয়েছে. আমি সম্ভবত এটি এখনও প্রক্রিয়া করিনি, যদি আমি আপনার সাথে সম্পূর্ণ সৎ হই।”

কার্পেন্টার তারপরে তার হিট “এসপ্রেসো” প্রকাশ করেন, যা চার্টে আধিপত্য বিস্তার করে এবং “গ্রীষ্মের গান” হিসাবে ব্যাপকভাবে ঘোষণা করা হয়। তারপরে তিনি “প্লিজ প্লিজ প্লিজ প্লিজ” সহ আরেকটি নং 1 হিট দিয়ে এটি অনুসরণ করেন। গত মাসে তার পূর্ণাঙ্গ অ্যালবাম প্রকাশিত হয়েছে সংক্ষিপ্ত এবং মিষ্টি.

এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস 2024 বিজয়ীদের তালিকা 987

সম্পর্কিত: MTV VMA বিজয়ীদের তালিকা

তারকারা 2024 এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডে অংশ নিয়েছিলেন, যেখানে শিল্পের বেশ কয়েকটি বড় নাম বড় জয়ী হয়েছিল। বুধবার, 11 সেপ্টেম্বর, নিউ ইয়র্ক সিটির ইউবিএস এরিনায় অনুষ্ঠানের আগে, টেলর সুইফ্ট 12টি মোট মনোনয়ন নিয়ে পথ দেখিয়েছিলেন, পোস্ট ম্যালোন নয়টি সহ। আরিয়ানা গ্র্যান্ডে, সাবরিনা কার্পেন্টার এবং এমিনেম ছয়টি জমা করেছেন (…)

অ্যাপল মিউজিককে দেওয়া এক সাক্ষাৎকারে ড জেন লোকার্পেন্টার ব্যাখ্যা করেছেন যে তার সর্বশেষ অ্যালবামের নামটি কেবল তার ছোট্ট ফ্রেমের উল্লেখ ছিল না।

“আমি বিভিন্ন কারণে এটিকে শর্ট এন সুইট বলেছি। এটা ছিল না কারণ আমি উল্লম্বভাবে প্রতিদ্বন্দ্বিতা করছি,” তিনি ব্যাখ্যা করেছিলেন। “আমি সেই সম্পর্কগুলির মধ্যে কিছু সম্পর্কে ভেবেছিলাম এবং কীভাবে সেগুলির মধ্যে কয়েকটি আমার সবচেয়ে ছোট ছিল এবং তারা আমাকে সবচেয়ে বেশি প্রভাবিত করেছিল।”

অনেকে তত্ত্ব দিয়েছিলেন যে অ্যালবামটি কার্পেন্টারকে উল্লেখ করেছে সংক্ষিপ্ত রোম্যান্স সঙ্গে শন মেন্ডেস. বিভক্তির পর, মেন্ডেস তার প্রাক্তনের সাথে সংক্ষিপ্তভাবে পুনরায় মিলিত হন ক্যামিলা ক্যাবেলো. ক্যাবেলো এবং মেন্ডেসও ভিএমএ-তে পারফর্ম করছেন, যা কিছু ভক্তদের মধ্যে ভ্রু তুলেছে, ত্রয়ীটির কথিত দীর্ঘকালীন প্রেমের ত্রিভুজকে দেখে। (কার্পেন্টার তখন থেকে চলে গেছে ব্যারি কেওগান যা তার “প্লিজ প্লিজ প্লিজ” মিউজিক ভিডিওতে দেখা গেছে।)

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

অ্যাম্বার রোজ ট্রাম্পের দাবিকে দ্বিগুণ করেছেন যে হাইতিয়ানরা ওহিওতে পোষা প্রাণী খাচ্ছে

ভিডিও সামগ্রী চালান ব্যাকগ্রাউন্ড গ্রিড অ্যাম্বার রোজ দ্বিগুণ হচ্ছে ডোনাল্ড ট্রাম্পপোষা প্রাণী খাওয়ার ষড়যন্ত্র… সে বলে হাইতিয়ান অভিবাসীরা স্প্রিংফিল্ড, ওহাইওতে মানুষের বিড়াল এবং...

কাইল ওকপোসো বিজয়ী হয়ে অবসরের ঘোষণা দেন

জুন 24, 2024; সূর্যোদয়, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ফ্লোরিডা প্যান্থার্সের ফরোয়ার্ড কাইল ওকপোসো (8) আমের্যান্ট ব্যাঙ্ক এরিনায় 2024 সালের স্ট্যানলি কাপ ফাইনালের সাতটি খেলায়...

Related Articles

ডিডিকে মেট্রোপলিটন ডিটেনশন সেন্টারে রুটিন সুইসাইড ওয়াচে রাখা হয়েছে

ডিডি তাকে নিউইয়র্কের মেট্রোপলিটন ডিটেনশন সেন্টারে আত্মহত্যার ঘড়িতে রাখা হয়েছে… তবে অন্তত...

মাইকেল জ্যাকসনের এস্টেট বলছে অভিযুক্ত $213 মিলিয়ন বের করার চেষ্টা করছে

মাইকেল জ্যাকসনের এস্টেট প্রয়াত পপ আইকনের একজন প্রাক্তন সহযোগীর বিরুদ্ধে আইনি প্রক্রিয়া...

রবার্ট এফ কেনেডি জুনিয়র একজন রাজনৈতিক রিপোর্টারের সাথে যৌন বার্তা বিনিময় করতেন

রবার্ট এফ কেনেডি জুনিয়র বিশিষ্ট রাজনৈতিক প্রতিবেদক অলিভিয়া নুজির সাথে একটি কেলেঙ্কারিতে...

উরসুলা ভন ডের লেইন ইউক্রেনের কাছে €35 বিলিয়ন ইইউ ঋণ ঘোষণা করেছেন

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন ইউক্রেনে যুদ্ধ myFT...