Home বিনোদন মরমন এবং সুইং প্রভাবক: হুলুর যুগান্তকারী সিরিজ ‘দ্য সিক্রেট লাইভস অফ মরমন ওয়াইভস’
বিনোদন

মরমন এবং সুইং প্রভাবক: হুলুর যুগান্তকারী সিরিজ ‘দ্য সিক্রেট লাইভস অফ মরমন ওয়াইভস’

Share
Share

হুলুর দ্য সিক্রেট লাইভস অফ মরমন ওয়াইভস মর্মন মায়ের প্রভাবশালীদের একটি গ্রুপের মর্মান্তিক জগতের ভিতরে উঁকি দিয়ে বড় খবর তৈরি করেছে। বিতর্কের কেন্দ্রে রয়েছেন টেলর ফ্রাঙ্কি পল। তিনি একটি “সফট সুইংিং” সেক্স কেলেঙ্কারিতে তার অভিজ্ঞতার সাথে জনসমক্ষে গিয়েছিলেন। একবার এটি আন্তর্জাতিক সংবাদ হয়ে উঠলে, এটি প্রাক্তন স্বামী টেট পলের থেকে বিবাহবিচ্ছেদের দিকে পরিচালিত করে।

মরমন স্ত্রীদের গোপন জীবন – টেলর ফ্র্যাঙ্কি পল মসৃণ চা ছড়িয়ে দেন

টেলর ফ্রাঙ্কি পল, প্রাচীন মরমনচা ছিটাতে গেলে পিছপা হয় না। ক আমাদের সাপ্তাহিক সঙ্গে সাক্ষাৎকারতিনি বলেছিলেন, “আমার মনে হয়েছিল যে এটি আমার গল্প বলার সুযোগ ছিল।”

“দ্য ভিয়াল ফাইলস” পডকাস্টে, টেলর বলেছিলেন যে তিনি এবং টেট অন্যান্য দম্পতি এবং অন্যান্য অংশীদারদের অন্বেষণ করতে শুরু করেছিলেন। “এটি একটি কথোপকথনও ছিল না,” তিনি পডকাস্ট হোস্ট নিক ভিয়ালকে বলেছিলেন। “আমি মনে করি আমরা সবাই মদ্যপান করছিলাম এবং পার্টি করছিলাম এবং ছেলেরা এমন ছিল, ‘আপনার মেয়েদের চুম্বন করা উচিত।”

Hulu's Secret Lives of Mormon Wives-এর টেলর ফ্রাঙ্কি পল কেলেঙ্কারিতে জড়িয়ে পড়েছেন।Hulu's Secret Lives of Mormon Wives-এর টেলর ফ্রাঙ্কি পল কেলেঙ্কারিতে জড়িয়ে পড়েছেন।
টেলর ফ্র্যাঙ্কি পলের কলঙ্কজনক জীবনধারা হুলুর মরমন স্ত্রীদের গোপন জীবন সম্পর্কে প্রকাশ পেয়েছে

সময়ের সাথে সাথে জিনিসগুলি আরও খারাপ হতে শুরু করে, এবং তারপরে কেবিন পার্টির সময় আরও একটি মরমন দম্পতি তাদের সাথে যোগ দেয়। টেলর যোগ করেছেন: “একই বিছানায় মেকিং করা, একই বিছানায় একে অপরের পাশে যৌন মিলন করা, মেয়েরা চুম্বন করছে এবং স্বামীরা একে অপরের স্ত্রীকে স্পর্শ করছে,” এনকাউন্টার চলতে থাকে।

যখন তৃতীয় দম্পতি পার্টিতে যোগ দিতে শুরু করেন, টেলর টেটের একটি উদ্ঘাটন সম্পর্কে কথা বলেছিলেন। তিনি বললেন, “আমরা তা করতে পারি না। তোমাদের মধ্যে একজন গর্ভবতী হলে কি হবে? আমরা জানি না বাবা কে।”

টেট এক পর্যায়ে পরামর্শ দিয়েছিলেন যে তারা দোল খাওয়া বন্ধ করুন, তবে শুধুমাত্র বন্ধুদের সাথে থামুন। তিনি পরামর্শ দিয়েছিলেন যে তারা অপরিচিতদের সাথে এটি করে। কিন্তু এই সময়ের মধ্যে, লোকেরা ইতিমধ্যেই ছোট দোলনা গোষ্ঠীর লোকদের জন্য অনুভূতি অনুভব করছিল।

টেলর ফ্রাঙ্কি পল এমনকি তিনি বলেছিলেন যে তিনি গ্রুপের একজন পুরুষের সাথে “আবেগজনক ব্যাপার” শুরু করেছিলেন।

TikTok মায়ের প্রভাবশালীদের হাউস পার্টি

এই পার্টিগুলির বেশিরভাগ সময়, টেলর এবং টেটের সন্তানরা (ইন্ডি এবং ওশান) টেলরের মায়ের বাড়িতে থাকত। যাইহোক, এমন সময় ছিল যখন তার সন্তানরা বাড়ির অন্য অংশে বাড়িতে ছিল। “তারা তাদের সাদা শব্দের মেশিন নিয়ে বাইরে থাকবে,” তিনি “দ্য ভিয়াল ফাইলস” এ বলেছিলেন।

Miranda McWhorter এবং Camille Mundy (#MomTok সেক্স কেলেঙ্কারিতে জড়িত দুই মহিলা) সিক্রেট লাইভস অফ মরমন ওয়াইভস-এ উপস্থিত হবেন না৷ অন্তত সিজন 1 এ নয়।

“দ্য উইকলি ট্র্যাশ” পডকাস্টে, মিরান্ডা বলেছেন, “ক্যামিল এবং আমি (হুলু,) এর সাথে বেশ কয়েকটি সাক্ষাত্কার বা কল করেছি…কিন্তু…এটা ঠিক মনে হয়নি…” তিনি অনুভব করেছিলেন যে তিনি ইতিমধ্যেই টিকটক-এ যথেষ্ট শোষিত হয়েছেন .

টেলর একটি TikTok ভিডিওতে আরও বলেছেন যে মিরান্ডা এবং ক্যামিল শো করার জন্য উন্মুক্ত ছিলেন। কিন্তু যখন ক্যামিল এবং মিরান্ডা বলেছিলেন যে তারা শোটি প্রত্যাখ্যান করেছেন, টেলর বলেছিলেন যে তারা তাকে শোতে না থাকতে বলেছিলেন এবং এটি হুলুর জন্য একটি চুক্তি ভঙ্গকারী ছিল।

একটি মোচড়ের মধ্যে… মিরান্ডা এবং তার এখন বিচ্ছিন্ন স্বামী, চেজ ম্যাকওয়ার্টার, পরে “নরম দোলনায়” অংশ নেওয়ার বিষয়টি অস্বীকার করেছিলেন।

দ্য সিক্রেট লাইভস অফ মরমন ওয়াইভস হুলুতে চলতে থাকায়, আমরা এই প্রভাবশালী মরমন মায়েদের বিতর্কিত জগতকে ঘনিষ্ঠভাবে দেখছি।

তার অভিজ্ঞতা সম্পর্কে টেলর ফ্র্যাঙ্কি পলের উন্মুক্ততা তীব্র আলোচনার জন্ম দিয়েছে এবং মরমন সম্প্রদায়ের একটি নিষিদ্ধ বিষয়ের উপর আলোকপাত করেছে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

নাইকির সিইও জন ডোনাহো পদত্যাগ করবেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। নাইকির প্রধান নির্বাহী জন ডোনাহো আগামী...

ফরাসী প্রধানমন্ত্রী বার্নিয়ার ম্যাক্রোঁকে নতুন মন্ত্রিসভা বাছাই উপস্থাপন করেছেন

ফরাসি রক্ষণশীল এবং মধ্যপন্থী দল এবং সংসদীয় গোষ্ঠীর নেতাদের সাথে বৈঠকের পরে, ফরাসি প্রধানমন্ত্রী মিশেল বার্নিয়ার বৃহস্পতিবার রাষ্ট্রপতি ইমানুয়েল ম্যাক্রোঁর কাছে তার নতুন...

Related Articles

লেডি গাগা, লরেন সানচেজ, টেরেন্স ক্রফোর্ড

লেডি গাগাএর বাবা আমেরিকাকে আবার মহান করতে ভোট দিচ্ছেন, লরেন সানচেজ প্রক্রিয়া...

আইইএ প্রধান বলেছেন, ইউরোপ ইউক্রেনের শক্তি গ্রিড রক্ষা করতে ব্যর্থ হচ্ছে

এই নিবন্ধটি আমাদের ইউরোপ এক্সপ্রেস নিউজলেটারের একটি অন-সাইট সংস্করণ। প্রিমিয়াম গ্রাহকরা সাবস্ক্রাইব...

ওয়ারেন মুন বলেছেন যে তিনি তার ক্যারিয়ারে 6 টি আঘাত পেয়েছেন, ‘তবে আমি দুর্দান্ত অনুভব করছি’

ভিডিও সামগ্রী চালান TMZSports.com অনুসরণ করছে আপনার Tagovailoa…সাম্প্রতিক সিরিজের মাথায় আঘাত… ওয়ারেন...

23-27 সেপ্টেম্বরের জন্য তরুণ এবং অস্থির প্রাথমিক স্পয়লার: ক্লেয়ার পাতা এবং লিলি আটকা পড়েছে

23-27 সেপ্টেম্বরের জন্য প্রাথমিক তরুণ এবং অস্থির স্পয়লার, দেখুন লিলি উইন্টারস অভিযোগের...