Home বিনোদন রায়ান রেনল্ডস এবং অ্যালানিস মরিসেট একবার বাগদান করেছিলেন: রোমান্স রিওয়াইন্ড
বিনোদন

রায়ান রেনল্ডস এবং অ্যালানিস মরিসেট একবার বাগদান করেছিলেন: রোমান্স রিওয়াইন্ড

Share
Share

রোমান্স রিওয়াইন্ড: রায়ান রেনল্ডস এবং অ্যালানিস মরিসেটের অসম্ভাব্য সম্পর্ক এবং বাগদান

2003 সালে রায়ান রেনল্ডস এবং অ্যালানিস মরিসেট জেফ ক্রাভিটজ/ফিল্মম্যাজিক

এটা বিশ্বাস করা কঠিন যে একটি সময় ছিল যখন রায়ান রেনল্ডস এবং ব্লেক লাইভলি তারা নিতম্বে যোগদান করেনি, তবে 2000 এর দশকের গোড়ার দিকে, রেনল্ডসের আরেকটি বিশিষ্ট অংশীদার ছিল: অ্যালানিস মরিসেট90 এর দশকের সবচেয়ে সফল মহিলা সঙ্গীতশিল্পীদের মধ্যে একজন, তারা এমনকি বাগদানও করেছে। এবং দম্পতি তাদের ভালবাসার বিষয়ে লজ্জা পাননি, তাদের স্বাগত জানানো প্রতিটি রেড কার্পেটে তাদের স্নেহ দেখাচ্ছেন।

কিভাবে এটা সব শুরু

এটি যে কোনও মার্ভেল উত্সের গল্পের চেয়ে সুন্দর – তারা দেখা করেছিল ড্রু ব্যারিমোর’27তম জন্মদিনের পার্টি! বছরটি ছিল 2002 এবং যখন “ইউ আউটটা নো” গায়িকা মরিসেট, 28, তার বেল্টের নীচে পাঁচটি অ্যালবাম ছিল, তখন রেনল্ডস, তখন 25, একটু কম প্রতিষ্ঠিত ছিলেন। তিনি অভিনয় করেছেন দুই ছেলে এবং একটি মেয়ে এবং মাধ্যমে সাফল্য খুঁজে পেতে ছিল ভ্যান ওয়াইল্ডারকিন্তু এটি পুরোপুরি পরিবারের নাম ছিল না এবং ব্লকবাস্টার হিট এটি আজ।

জন্মদিনের পার্টিতে পরিচয় হওয়ার পরে, দম্পতি একক, সুন্দর — এবং কানাডিয়ান হওয়ার জন্য বন্ধনে আবদ্ধ হন! “আমরা ইতিমধ্যে শর্টহ্যান্ড দিয়ে শুরু করেছি, তাই আমি মনে করি এটি সত্যিই একটি দুর্দান্ত ভিত্তি,” বলেছেন মরিসেট, যিনি কিশোরী অভিনেত্রী হিসাবে তার শোবিজ ক্যারিয়ার শুরু করেছিলেন৷ “আমি অনেক আমেরিকান পুরুষের সাথে ডেট করার চেষ্টা করেছি। আমি চেষ্টা করেছি!” তাদের প্রথম তারিখের কয়েক মাসের মধ্যে, তারা একটি প্রত্যয়িত সেলিব্রিটি দম্পতি ছিল।

কতক্ষন চলল

রোমান্স রিওয়াইন্ড: রায়ান রেনল্ডস এবং অ্যালানিস মরিসেটের অসম্ভাব্য সম্পর্ক এবং বাগদান

2003 সালে অ্যালানিস মরিসেট এবং রায়ান রেনল্ডস SGranitz/ওয়্যার ইমেজ

এটা এখন বিশ্বাস করা কঠিন, কিন্তু এই সম্পর্কটি গুরুতর ছিল – এবং এটি চিরকালের মতো মনে হয়েছিল। 2003 সাল নাগাদ, এই দম্পতি সর্বত্র ছিল, MTV মুভি ও টিভি অ্যাওয়ার্ডস এবং ট্রিবেকা ফিল্ম ফেস্টিভ্যালের মতো ইভেন্টগুলিতে যতটা সম্ভব প্রকাশ্যে যেতে তাদের ইউনিয়নে স্পষ্টতই যথেষ্ট সুরক্ষিত ছিল। তারপর, 2004 সালের জুনে, তারা বাগদান করে, এমনকি রেনল্ডস এমনকি মরিসেটের বাবা-মায়ের অনুমতি চাইতে অটোয়াতে উড়ে গিয়েছিল! কিন্তু দম্পতি কখনই তারিখ নির্ধারণ করেনি কারণ, রেনল্ডসের মতে, “আমাদের মনে হয়েছিল আমরা ইতিমধ্যে বিবাহিত।” কিন্তু দুর্ভাগ্যবশত তারা কখনই ছিল না, ফেব্রুয়ারি 2007 সালে তাদের বিচ্ছেদ নিশ্চিত করে।

রোমান্স রিওয়াইন্ড: জ্যারেড লেটো এবং ক্যামেরন ডিয়াজ। হলিউডের অন্যতম হটেস্ট দম্পতির দিকে ফিরে তাকান

সম্পর্কিত: রোমান্স রিওয়াইন্ড: জ্যারেড লেটো এবং ক্যামেরন ডিয়াজ

টার্ন-অফ-দ্য-মিলেনিয়াম দম্পতিরা এর চেয়ে বেশি গরম হয় না। 1999 সালে, ক্যামেরন ডিয়াজ এবং জ্যারেড লেটো, দুজনেই এখন 52 বছর বয়সী, ছিলেন বিশ্বের দুটি বৃহত্তম যৌন প্রতীক। আমার তথাকথিত জীবনে জর্ডান কাতালানোর খ্যাতি পাওয়ার পর লক্ষ লক্ষ কিশোর – এবং অনেক প্রাপ্তবয়স্কদের দ্বারা লেটোকে আদর করা হয়েছিল, যখন (…)

এটা কিভাবে শেষ হয়েছে

রোমান্স রিওয়াইন্ড: রায়ান রেনল্ডস এবং অ্যালানিস মরিসেটের অসম্ভাব্য সম্পর্ক এবং বাগদান

2006 সালে অ্যালানিস মরিসেট এবং রায়ান রেনল্ডস BAUER-GRIFFIN.COM

কয়েক মাস আগে অস্থিরতার গুজবের পরে, ব্যারিমোরের সাথে প্রথম পারফরম্যান্সের ঠিক পাঁচ বছর পরে দম্পতির আনুষ্ঠানিক বিচ্ছেদ ঘটে। এবং তাদের প্রতিনিধিরা প্রেসে একটি যৌথ বিবৃতি জারি করার সময় একটি বড় চুক্তি ছিল। “রায়ান রেনল্ডস এবং অ্যালানিস মরিসেট তাদের বাগদান শেষ করার সিদ্ধান্ত নিয়েছে,” এতে লেখা হয়েছে। “তারা ঘনিষ্ঠ বন্ধু এবং একে অপরের প্রতি সর্বাধিক ভালবাসা এবং প্রশংসা অব্যাহত রাখে। তারা এই ব্যক্তিগত বিষয়টিকে ঘিরে তাদের গোপনীয়তাকে সম্মান করতে বলে।” এটি একটি স্থিতিশীল, পারস্পরিক প্রেমের সম্পর্কের মতো মনে হয়েছিল তার একটি দুঃখজনক শেষ ছিল।

এবং যদি আপনি চিন্তা করেন টেলর সুইফট বেদনাদায়কভাবে সৎ ব্রেকআপ অ্যালবামগুলি উদ্ভাবন করেছেন, আবার ভাবুন — মরিসেট তার সঙ্গীতে তার হৃদয়বিদারকতা রেখেছেন এবং নিশ্চিত করেছেন যে তার 2008 সালের অ্যালবাম এনট্যাঙ্গলমেন্টের স্বাদ বিচ্ছেদ দ্বারা অনুপ্রাণিত হয়েছিল, বিশেষ করে “টর্চ” গানটি দ্বারা, যার মধ্যে “আমি তোমার গন্ধ, তোমার শৈলী এবং তোমার বিশুদ্ধ এবং ধ্রুবক পথ মিস করি” এবং “আমি তোমার উষ্ণতা এবং আমাদের বাচ্চাদের লালন-পালনের ধারণা মিস করি” এর মতো গানের কথা রয়েছে। .

“এটি ক্যাথার্টিক ছিল,” মরিসেট বলেছিলেন হলিউড অ্যাক্সেস করুন. “এটা সত্যিই আমার ব্যথা সম্পর্কে. আমি মনে করি আমার জীবনের সবচেয়ে বেদনাদায়ক এবং যন্ত্রণাদায়ক মুহূর্তগুলি (হলো) যখন আমি কিছু প্রতিরোধ করছি। আমি যদি বলি, ‘এটা সত্যি। আমি অবিশ্বাস্যভাবে অনিরাপদ, সত্যিই ভাঙা, বিধ্বস্ত,’ তাই আমি এটি থেকে পরবর্তী জায়গায় যেতে পারি। কিন্তু আমি যদি প্রতিরোধ করতে থাকি, আমি সেখানে চিরকাল থাকব।”

ঘটনার এক নৃশংস মোড়ের মধ্যে – সম্ভবত আপনার Chardonnay-এ একটি কালো মাছি খুঁজে পাওয়ার মতো নয় – হৃদয় বিদারক অ্যালবামটি একই মাসে প্রকাশিত হয়েছিল যে মাসে রেনল্ডস তার বাগদান ঘোষণা করেছিলেন স্কারলেট জোহানসন (তারা 2008 সালের সেপ্টেম্বরে দ্রুত বিয়ে করে, কিন্তু মাত্র দুই বছরেরও বেশি সময় পরে আলাদা হয়ে যায়।)

বেদনা সত্ত্বেও, মরিসেট এটি সম্পর্কে মর্যাদাবান ছিলেন, সেই সময়ে এপিকে বলেছিলেন, “আমি সবাইকে ভালোবাসি, আমি তাদের সাথে ডেট করি বা না করি, তাদের জীবনে প্রচুর সাফল্য এবং ভালবাসা কামনা করি।”

তারা একে অপরের সম্পর্কে কি বলেছেন

রোমান্স রিওয়াইন্ড: রায়ান রেনল্ডস এবং অ্যালানিস মরিসেটের অসম্ভাব্য সম্পর্ক এবং বাগদান

2004 সালে রায়ান রেনল্ডস এবং অ্যালানিস মরিসেট জন কোপালফ/ফিল্মম্যাজিক

তাদের সম্পর্কের সময়, রেনল্ডস এবং মরিসেট তাদের অনুভূতি সম্পর্কে খুব খোলামেলা ছিলেন – এবং এটি সম্পর্কে খুব মজার। “তিনি এমন একটি সহায়ক প্রাণী,” বলেছেন অ্যালানিস মানুষ 2005 সালে। “আমি তাকে খুব ভালোবাসি, একটি সোপান পাথরের মতো। সে সবসময় আমার জন্য খুব খুশি। আমাদের হাস্যরসের অনুরূপ অনুভূতি রয়েছে। সে আমার কাছে আত্মার ভাইয়ের মতো, আমি তার হাড় ঝাঁপিয়ে পড়তে চাই।

তিনি যোগ করেছেন: “আমাদের মধ্যে সামঞ্জস্য এবং অসামঞ্জস্যতার নিখুঁত সমন্বয় রয়েছে যা সম্পর্কটিকে খুব আবেগপূর্ণ করে তোলে। এটা নিখুঁত. আমি মনে করি এটি নিজেদেরকে প্রসারিত করার বিষয়ে।”

রেনল্ডস তার সঙ্গীর সাথে খোলামেলাভাবে মুগ্ধ হয়ে বলেছিলেন, “ওহ হ্যাঁ, আমি তার সঙ্গীত পছন্দ করি। যখন সে আসে এবং আমি আমার অন্তর্বাসে নাচ শুনছি তখন এটি বিশ্রী হতে পারে।”

তারা এখন কি বলবে

রোমান্স রিওয়াইন্ড: রায়ান রেনল্ডস এবং অ্যালানিস মরিসেটের অসম্ভাব্য সম্পর্ক এবং বাগদান

2004 সালে অ্যালানিস মরিসেট এবং রায়ান রেনল্ডস জর্জ পিমেন্টেল/ওয়্যার ইমেজ

উভয় পক্ষই তাদের বিচ্ছেদের পর থেকে বেশ কয়েকটি সম্পর্কের মধ্য দিয়ে গেছে, রেনল্ডস অবশেষে 2012 সালে লাইভলিকে বিয়ে করেন – জোহানসনের সাথে তার বিবাহবিচ্ছেদের দুই বছর পরে – এবং মরিসেট হিপ হপ শিল্পীর সাথে আইলে হাঁটছিলেন মারিও জন ট্রেডওয়ে ( হিসেবে পরিচিত আত্মা চোখ) 2010 সালে। কিন্তু তবুও, তারা সময়ে সময়ে সাক্ষাত্কারে একে অপরকে উল্লেখ করে।

2008 সালে, মরিসেট ড সাপ্তাহিক বিনোদন যে ব্রেকআপ তাকে হাই-প্রোফাইল সম্পর্ক থেকে দূরে নিয়ে গেছে। “পাবলিক রোম্যান্স? আমি ভবিষ্যতে এটি এড়াব, “তিনি বলেছিলেন। “আমি মনে করি যখন আমি বিবাহিত এবং ছয়টি সন্তান আছে তখনই আমি যে কোনও লোকের সাথে কথা বলতে পারব।” এখন 50 বছর বয়সী, সোলেয়ের সাথে তার তিনটি রয়েছে: ছেলে এভার, 2010 সালে জন্মগ্রহণ করেন, কন্যা অনিক্স, 2016 সালে জন্মগ্রহণ করেন এবং 2019 সালে জন্মগ্রহণকারী ছেলে উইন্টার।

ব্র্যান্ডে বরাবরের মতো, রেনল্ডস, এখন 47, তার সবচেয়ে প্রফুল্ল, প্রচার করার সময় মরিসেটের সবচেয়ে পরিচিত গান “বিদ্রূপাত্মক” গান গেয়েছেন মৃত পুল 2016 সালে, এবং গণনা সাপ্তাহিক বিনোদন যে তার প্রিয় ছুটির দিন ছিল অ্যালানিস মরিসেট ডে (8ই মার্চ, যদি আপনি কৌতূহলী হন। হ্যাঁ, এটি একটি বাস্তব দিন!)

ব্লেক লাইভলি এবং রায়ান রেনল্ডস ইনার সার্কেল টেলর সুইফট গিগি হাদিদ এবং আরও অনেক কিছু

সম্পর্কিত: ব্লেক লাইভলি এবং রায়ান রেনল্ডসের অভ্যন্তরীণ বৃত্ত: একটি সম্পূর্ণ গাইড

ব্লেক লাইভলি এবং রায়ান রেনল্ডস তাদের বন্ধু এবং পরিবারের সাথে সময় কাটাতে পছন্দ করেন যখন তারা তাদের নিজের ক্যারিয়ার নিয়ে খুব বেশি ব্যস্ত না থাকে। টেলর সুইফটের সাথে তাদের বন্ধুত্ব বছরের পর বছর ধরে শিরোনাম করেছে। 2015 সালে লাইভলি সুইফটের সাথে দেখা করার পরে, অভিনেত্রী এবং তার স্বামী 2016 সালে সুইফটের কুখ্যাত পার্টিতে জুলাইয়ের চতুর্থটি উদযাপন করেছিলেন। (…)

সম্পর্ক সম্পর্কে মূল পাঠ

রোমান্স রিওয়াইন্ড: রায়ান রেনল্ডস এবং অ্যালানিস মরিসেটের অসম্ভাব্য সম্পর্ক এবং বাগদান

2004 সালে রায়ান রেনল্ডস এবং অ্যালানিস মরিসেট এম. ভন হোল্ডেন/ফিল্মম্যাজিক

এই দুজন স্পষ্টতই প্রেমে পড়েছিলেন, কিন্তু যখন মরিসেট স্পষ্টতই ব্রেকআপের দ্বারা প্রচণ্ড আঘাত পেয়েছিলেন (তিনি লস অ্যাঞ্জেলেস টাইমসকে বলেছিলেন যে তিনি “রক বটম” আঘাত করেছিলেন এবং “এটি একটি অবিশ্বাস্য, ভয়ঙ্কর মুহূর্ত ছিল”), রেনল্ডস দ্রুত এগিয়ে যান। অনেক মরিসেট ভক্ত এটা ব্যক্তিগতভাবে গ্রহণএছাড়াও, একটি আর্কিটাইপ্যাল ​​উচ্চ বিদ্যালয়ের শিশু একটি উদ্ভট, সৃজনশীল টাইপের থেকে জোহানসন এবং পরবর্তীতে লাইভলির মতো ক্লাসিক হলিউড সুন্দরীদের মধ্যে বিকশিত হয়েছিল বলে দুঃখ প্রকাশ করে। এটা ছিল মুখে একটা চড়, কত দ্রুত তাকে প্রতিস্থাপন করা হলো, নিশ্চিত!

তবুও, মরিসেট বিভক্তি থেকে কিছু দুর্দান্ত সংগীত পেয়েছিলেন এবং তারা উভয়েই স্পষ্টতই তাদের স্ত্রীদের সাথে দীর্ঘস্থায়ী সুখ খুঁজে পেয়েছিলেন – এবং, প্রশংসনীয়ভাবে, তারা উভয়েই কমপক্ষে রেকর্ডে একে অপরের প্রতি সর্বদা সদয় ছিলেন। এছাড়াও, তাদের এখনও একসাথে থাকার ধারণাটি এখন সত্যিই অদ্ভুত বলে মনে হচ্ছে… আপনি কি মনে করেন না?

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জায়ান্ট ফেড কাটের পর S&P হিট রেকর্ড

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন কর্ম myFT ডাইজেস্ট — সরাসরি আপনার ইনবক্সে বিতরণ করা হয়েছে। S&P বৃহস্পতিবার 5,713.02 এর...

ইদানীং বাড়িতে গরম, রেঞ্জার্স জেস ঝাড়ু দেওয়ার চেষ্টা করে

সেপ্টেম্বর 18, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্সের ডান ফিল্ডার অ্যাডোলিস গার্সিয়া (53) গ্লোব লাইফ ফিল্ডে টরন্টো ব্লু জেসের বিরুদ্ধে ষষ্ঠ ইনিংসে...

Related Articles

জোশ ফ্ল্যাগ রিয়েল এস্টেট এজেন্টদের ‘ব্ল্যাক লাইট’ ডিডির বাড়ি বিক্রি করার আগে পরামর্শ দেয়

ভিডিও কন্টেন্ট প্লে করুন TMZ.com জোশ বান্দেরা বিক্রি হয় না ডিডিতার লস...

অ্যাক্টিভিস্ট বিনিয়োগকারী বলেছেন মাসিমোর জো কিয়ানিকে বোর্ড থেকে সরিয়ে দেওয়া হয়েছে

অ্যাক্টিভিস্ট বিনিয়োগকারী পলিটান ক্যাপিটাল বলেছে যে বৃহস্পতিবার এটি $6 বিলিয়ন মেডিকেল ডিভাইস...

ক্রিস ব্রাউন এবং লিল ডার্ক ‘টিল দ্য হুইলস ফল অফ’ সহযোগিতার বিরুদ্ধে মামলা করেছেন

ক্রিস ব্রাউন এবং লিল ডর্ক তাদের সহযোগিতার জন্য অন্য একজন শিল্পীর গান...

আমাদের জীবনের দিনগুলি 23-27 সেপ্টেম্বরের জন্য অগ্রিম স্পয়লার: সারাহ শকস এবং ব্র্যাডি ফ্রিকস

23-27 সেপ্টেম্বরের সপ্তাহের জন্য আমাদের জীবনের প্রথম দিনগুলি স্পয়লার, দেখুন ব্র্যাডি ব্ল্যাক...