Home খেলাধুলা নিউ ইয়র্ক ইয়াঙ্কিস বনাম লস এঞ্জেলেস ডজার্স ওয়ার্ল্ড সিরিজ একটি বেসবল স্বপ্ন হবে
খেলাধুলা

নিউ ইয়র্ক ইয়াঙ্কিস বনাম লস এঞ্জেলেস ডজার্স ওয়ার্ল্ড সিরিজ একটি বেসবল স্বপ্ন হবে

Share
Share

পুরানো সবকিছু আবার নতুন, এবং বেসবল নস্টালজিয়া চক্র থেকে অনাক্রম্য নয়।

পুরানো ইউনিফর্ম, পুরানো টুকরা, হল অফ ফেম উইকএন্ড, ভেটেরান্স ডে।

বেসবলের অতীতের লিঙ্কটি সমৃদ্ধ, যেমন একটি যুগের ক্যাপসুলের মতো যখন খেলাটি রাজা ছিল। বেবে রুথ হট ডগ খাচ্ছেন, হোম রান মারছেন, নিউ ইয়র্ক ইয়াঙ্কিজদের জন্য আইকনিক গৌরব। জ্যাকি রবিনসন ব্রুকলিন ডজার্সের জন্য পূর্বে না শোনাকে আদর্শে পরিণত করেছেন।

একটি চ্যাম্পিয়নশিপ রেস যা 42 বছর ধরে নিষ্ক্রিয় ছিল এই মরসুমে পুনরুত্থিত হতে পারে, ইয়াঙ্কিস এবং ডজার্স তাদের নিজ নিজ লীগে সেরা পারফরম্যান্সের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছে।

যদি এটি 2024 সালে হয়, একটি ইয়াঙ্কিজ-ডজার্স ওয়ার্ল্ড সিরিজ জেমস আর্ল জোনসের প্রতি শ্রদ্ধা হতে পারে, “ফিল্ড অফ ড্রিমস” অভিনেতা যিনি এই সপ্তাহে মারা গেছেন 93 বছর বয়সে।

“…বেসবল চিহ্নিত সময়,” আইকনিক 1989 ফিল্মে টেরেন্স মান হিসাবে জোনস বলেছিলেন, “এই ক্ষেত্র, এই খেলাটি আমাদের অতীতের অংশ। এটা আমাদের সব কিছু মনে করিয়ে দেয় যা একবার ভালো ছিল এবং আবার হতে পারে।”

রুথের ইয়াঙ্কিস এবং রবিনসনের ডজার্সরা পতনে আধিপত্য বিস্তার করত। একই সময়ে নয়।

রুথ ওয়ার্ল্ড সিরিজে একবার ডজার্স সংস্থার মুখোমুখি হয়েছিল, 1916 সালে, যখন তিনি ব্রুকলিন রবিন্স নামে পরিচিত ছিলেন এবং তিনি এখনও বোস্টন রেড সক্সের সাথে ছিলেন। রবিনসন শীর্ষ পুরস্কারের জন্য ছয়বার তার শহরের প্রতিদ্বন্দ্বীকে দ্বৈত করেছেন।

রবিনসন যুগটি ইয়াঙ্কিস-ডজার্স ওয়ার্ল্ড সিরিজের প্রতিদ্বন্দ্বিতার উচ্চতায় এসেছিল, এমন এক যুগে যা ব্যাগি উলের ইউনিফর্ম, দ্বিতীয় বেসে ধুলোবালি স্লাইড এবং তারকারা যারা এতই কিংবদন্তি ছিল যে তারা কল্পকাহিনী থেকে জন্ম নিয়েছে বলে মনে হয়।

এই সব একবার ভাল ছিল এবং আবার হতে পারে.

1947 থেকে 1957 পর্যন্ত, যখন দলগুলো ছয়বার শিরোপা জয়ের জন্য মিলিত হয়েছিল, ইয়াঙ্কিজরা যোগী বেরা, জো ডিমাজিও, মিকি ম্যান্টেল এবং হোয়াইটি ফোর্ডের মতো খেলোয়াড়দের মাঠে নামিয়েছিল। স্ট্রেচের সময় ডজার্সের কাছে রবিনসন, রয় ক্যাম্পানেলা, ডিউক স্নাইডার এবং ডন ড্রিসডেল ছিল।

এই মরসুমে ইয়াঙ্কিজ-ডজার্স ওয়ার্ল্ড সিরিজে প্রত্যাবর্তনের মধ্যে ইয়াঙ্কিসের অ্যারন জজ, জুয়ান সোটো, জিয়ানকার্লো স্ট্যান্টন এবং গেরিট কোল অন্তর্ভুক্ত থাকবে। ডজার্স থেকে মুকি বেটস, শোহেই ওহতানি, ফ্রেডি ফ্রিম্যান এবং ক্লেটন কেরশো থাকবেন।

ইয়াঙ্কিজদের বিরুদ্ধে ওয়ার্ল্ড সিরিজের উপস্থিতিতে তিনি যা রেখে গিয়েছিলেন কেরশ তার চূড়ান্ত মরসুম হতে পারে তা নিজেই একটি তথ্যচিত্র হবে।

MLB-এর জন্য, ম্যাচটি হবে দেশের দুটি বৃহত্তম শহর থেকে একটি মেগা-প্রিমিয়ার দর্শক বোনানজা। প্রতিটি দলে অনেক আপত্তিকর আছে যে সত্য যোগ করুন; কোন সাম্রাজ্যের পতন হয় তা দেখার জন্য তারা টিউন করতে পারে।

দেখার কারণের অভাব নেই।

কিন্তু দলগুলো তাদের লিগের শীর্ষে শেষ করলেও দ্বৈরথটি পূর্বনির্ধারিত উপসংহার থেকে অনেক দূরে। প্রারম্ভিকদের জন্য, প্রতিটি লিগের সেরা দল 2013 সাল থেকে পুরো 162-গেমের মৌসুমের পরে বিশ্ব সিরিজে দেখা করেনি।

পোস্ট সিজনে ডজার্সের সাম্প্রতিক পিচিং সমস্যাগুলি ভালভাবে নথিভুক্ত করা হয়েছে, এবং শুরুর লাইনআপের সংমিশ্রণটি বেশ কয়েকটি আঘাতের মধ্যেও রয়ে গেছে। এর মধ্যে রয়েছে কেরশাও, যার পায়ের আঙুলের আঘাত থেকে পুনর্বাসন প্লে অফের শুরু পর্যন্ত স্থায়ী হতে পারে.

ইয়াঙ্কিরা তাদের নিজস্ব সমস্যায় পড়েছে, সম্প্রতি এমন দলগুলির বিরুদ্ধে টানা তিনটি সিরিজ হেরেছে যেগুলি এই মৌসুমের প্লে অফে উপস্থিত হবে বলে আশা করা হচ্ছে না।

নিরাপদ বাজি হল দুটি মেগা দলের একটিও বিশ্ব সিরিজে উঠতে পারবে না। দুজনেই সম্ভবত পছন্দের রেটিং, একটি অভ্যন্তরীণ আন্ডারডগ মানসিকতা, প্রচুর সংশয়বাদী এবং ভিলেন হিসাবে বাইরের দৃষ্টিভঙ্গি নিয়ে প্লে অফে প্রবেশ করবে।

যদি তারা মিটিং শেষ করে, তবে এই পরিস্থিতিগুলির যে কোনও একটিই দেখার কারণ।

“… তারা খেলা দেখবে, এবং মনে হবে যেন তারা জাদুকরী জলে ডুব দিয়েছে,” ফিল্মগুলো বলেছে। “স্মৃতিগুলি এত ঘন হবে যে তাদের মুখ থেকে দূরে ঠেলে দিতে হবে…”

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রকেটের মালিক হিউস্টনে ডব্লিউএনবিএ দলের সম্প্রসারণের দিকে নজর রেখেছেন

জানুয়ারী 20, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; হিউস্টন রকেটের মালিক টিলম্যান ফার্টিটা টয়োটা সেন্টারে ইউটা জ্যাজের বিরুদ্ধে খেলা চলাকালীন কোর্টে হাঁটছেন। বাধ্যতামূলক ক্রেডিট:...

সাবাথন সম্প্রচারের সময় ফাজে ক্ল্যান আক্রমণ করেছে, পুলিশ বলছে 911 কলার মিথ্যাভাবে হত্যার দাবি করেছে

ভিডিও সামগ্রী চালান TMZSports.com বিখ্যাত ই-স্পোর্টস সংস্থা FaZe Clan-এর বেশ কয়েকজন সদস্য বৃহস্পতিবার swatting-এর সর্বশেষ শিকার হয়েছেন… যখন পুলিশ অফিসাররা একটি ডাবল খুনের...

Related Articles

অ্যারন রজার্স 2024 মরসুমের পরে অবসর নেবেন বলে আশা করা হচ্ছে

অ্যারন রজার্স এখনও এটি আছে. 40 বছর বয়সী বৃহস্পতিবার রাতে ঘড়ির কাঁটা...

স্টার্টারদের ফাঁক থাকা সত্ত্বেও, এসিস গণহত্যা উইংস

সেপ্টেম্বর 10, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; Crypto.com এরিনার কোর্টে একজন...

MLB রাউন্ডআপ: Shohei Ohtani Dodgers প্লেঅফ জয় করে ইতিহাস তৈরি করেছে

সেপ্টেম্বর 19, 2024; মিয়ামি, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার...

লেইন রিগস আবার স্পয়লার খেলেন এবং টানা দ্বিতীয় জয় পান

ফেব্রুয়ারী 16, 2024; ডেটোনা বিচ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেটোনা ইন্টারন্যাশনাল স্পিডওয়েতে ফ্রেশ...