Home বিনোদন মেগান মার্কেল শিশুদের আর্চি এবং লিলিবেটের জন্য রান্না করার জন্য ইভেন্ট থেকে সরে এসেছেন
বিনোদন

মেগান মার্কেল শিশুদের আর্চি এবং লিলিবেটের জন্য রান্না করার জন্য ইভেন্ট থেকে সরে এসেছেন

Share
Share

আলোচিত মেঘান মার্কেল প্রিন্স হ্যারির সাথে বইয়ের দোকানের উদ্বোধনে যোগ দিয়েছেন
সারা প্রিন্সিপ

মেঘান মার্কেল এবং প্রিন্স হ্যারি ক্যালিফোর্নিয়ার মন্টেসিটোতে একটি নতুন বইয়ের দোকানের জমকালো উদ্বোধনে তারকাদের একটি বৃহৎ দল যোগ দিয়েছিল – কিন্তু সাসেক্সের ডাচেস তার সন্তানদের জন্য দ্রুত চলে গেলেন।

“এটা কি আশ্চর্যজনক ছিল না?” 43 বছর বয়সী মেগান বলেন, তিনি শনিবার, 7 সেপ্টেম্বর অনুষ্ঠিত ইভেন্ট থেকে বেরিয়ে এসেছিলেন শহর এবং গ্রামাঞ্চল. “আমাকে বাচ্চাদের জন্য ডিনার করতে হবে।”

মেঘান অবশ্য তার সন্তান আর্চি, 5, এবং লিলিবেট, 3-এর কথা উল্লেখ করেছিলেন, যাদের তার স্বামী হ্যারি, 39-এর সাথে রয়েছে।

দরজার বাইরে যাওয়ার আগে, মেঘান গডমাদার বইয়ের দোকানের দুর্দান্ত উদ্বোধনে বক্তৃতা করেছিলেন, যা মন্টেসিটোতে তার এবং হ্যারির বাড়ির কাছে খোলা হয়েছিল। প্রকৃতপক্ষে, এই দম্পতির দোকান খোলার ক্ষেত্রে একটি হাত ছিল, কারণ তারা দোকানের মালিকদের একজনের সাথে বন্ধুত্ব করেছিল, ভিক্টোরিয়া জ্যাকসনযখন তারা 2020 সালে রাজপরিবার থেকে তাদের আনুষ্ঠানিক প্রস্থানের পরে ক্যালিফোর্নিয়ায় চলে আসে।

ডাচেস মেগান এবং প্রিন্স হ্যারি

সম্পর্কিত: প্রিন্স হ্যারি এবং মেগান মার্কেলের সম্পর্কের টাইমলাইন

প্রিন্স হ্যারি এবং মেগান মার্কেলের সম্পর্ক 2016 সালে ডেটিং শুরু করার পর থেকে বিশ্বের রাডারে রয়েছে। এই দম্পতি 2017 সালের নভেম্বরে তাদের বাগদানের ঘোষণা দেন এবং পরবর্তী মে মাসে ইংল্যান্ডের উইন্ডসরের সেন্ট জর্জ চ্যাপেলে বিয়ে করেন। তারা একই মাসে 2019 সালের মে মাসে তাদের ছেলে আর্চিকে স্বাগত জানায় (…)

জ্যাকসন বলেন, “তারা এখানে আসতে এবং নিরাপদ স্থানে থাকতে সক্ষম হতে দেখে।” শহর এবং গ্রামাঞ্চল দোকান খোলার সময়। “আমরা এটি হতে চাই।”

মেঘান মার্কেল প্রিন্স হ্যারি 2 এর সাথে বইয়ের দোকান খোলার অনুষ্ঠানে যোগ দিয়েছেন
সারা প্রিন্সিপ

জ্যাকসন বইয়ের দোকানের জন্য হ্যারি এবং মেগানের “অসাধারণ” সমর্থন সম্পর্কেও কথা বলেছেন। জনতার সাথে কথা বলার সময়, দ স্যুট প্রাক্তন ছাত্রী 2019 সালের একটি গল্প স্মরণ করেছে, যখন তিনি যোগদানের জন্য নিউইয়র্কে একটি বিচক্ষণ ভ্রমণ করেছিলেন সেরেনা উইলিয়ামস নোড ইউএস ওপেন.

“আমার জন্য, পাঁচ বছর আগে নিউ ইয়র্কে লুকিয়ে থাকা সত্যিই একটি বড় ব্যাপার ছিল। আমি এখনও বিশ্বের বাইরে থাকতে এত অস্বস্তিকর ছিলাম, “তিনি স্বীকার করেছেন। “আমি যা চাইছিলাম তার নিরাপত্তা, আমি জানতাম আমি একটি বইয়ের দোকানে খুঁজে পেতে পারি।”

মেগান এবং হ্যারি ব্রাইডসমেইডস ওপেনিংয়ে অন্যান্য A-লিস্টের অংশগ্রহণকারীদের সাথে যোগ দিয়েছিলেন, সহ জেন লিঞ্চ, এলেন ডিজেনারেস এবং পোর্টিয়া ডি রসি. তিনজনই দম্পতির সঙ্গে ছবি তুলেছিলেন। নেটফ্লিক্সের সিইও টেড সারানডোস এবং তার স্ত্রী, নিকোল আভান্টএছাড়াও উপস্থিত ছিলেন।

মেঘান মার্কেল এবং প্রিন্স হ্যারির 5 মাস বয়সী মেয়ে লিলিবেটের দাঁত উঠছে

সম্পর্কিত: প্রিন্স হ্যারি এবং মেগান মার্কেল কন্যা লিলিবেট সম্পর্কে উদ্ধৃতি

প্রিন্স হ্যারি এবং মেঘান মার্কেল তাদের কন্যা, প্রিন্সেস লিলিবেটের সাথে, তার 2021 সালের জুনে জন্মের পর তার সাথে প্রেম করছেন। হ্যারি এবং মেঘান তাদের বড় ছেলে প্রিন্স আর্চিকে দুই বছর আগে 2021 সালের মে মাসে স্বাগত জানিয়েছিলেন। 2019, এবং তিনি বড় ভাইয়ের ভূমিকা গ্রহণ করেছিলেন অবিলম্বে “আর্চি তার ছোট বোনকে আদর করে এবং তাকে প্রচুর চুম্বন দেয়”, (…)

মেঘান এবং হ্যারি এই বছর তাদের জীবন সম্পর্কে আরও প্রকাশ্যে এসেছেন। গডমাদার বইয়ের দোকান খোলার সময় তার উপস্থিতি চার দিন পর আসে কলম্বিয়া ভ্রমণ যেখানে এই জুটি দ্য প্যারেন্টস নেটওয়ার্কের সমর্থনে বেশ কয়েকটি ইভেন্টে ভাইস প্রেসিডেন্ট ফ্রান্সিয়া মার্কেজের সাথে ছিলেন, তার সম্প্রতি চালু হয়েছে আর্চওয়েল ফাউন্ডেশন উদ্যোগ

মেঘান মার্কেল প্রিন্স হ্যারি 3 এর সাথে বইয়ের দোকান খোলার অনুষ্ঠানে যোগ দিয়েছেন
সারা প্রিন্সিপ

ঘটনাটিও ঘটেছে কিছুক্ষণ আগে হ্যারির ৪০তম জন্মদিন. আমাদের সাপ্তাহিক বুঝতে পারে যে সাসেক্সের ডিউক 15 সেপ্টেম্বর রবিবার মেঘানের 14 মিলিয়ন ডলারের মন্টেসিটো বাড়িতে একটি পার্টি দিতে প্রস্তুত। হ্যারি এবং বন্ধুদের একটি দল পাহাড়ে যাত্রা শুরু করার আগে কম-কী ইভেন্টটি সংঘটিত হতে চলেছে।

মার্কিন যুক্তরাষ্ট্রে হ্যারির “ঘনিষ্ঠ বন্ধুদের একটি ছোট (গোষ্ঠী) আছে”, সূত্র বলছে আমাদের গত মাসে, উল্লেখ্য যে তিনি “বোধগম্য কারণে” তার চেনাশোনাকে একত্রে রেখেছেন৷

“তিনি যেভাবে দেখেন, তার স্ত্রী এবং বাচ্চারা তার অগ্রাধিকার,” সূত্রটি যোগ করেছে। “যদি এর অর্থ নিশ্চিত করা হয় যে তারা মন্টেসিটোতে নিরাপদ এবং সুখী, তবে তিনি এটিকে সমর্থন করেন।”

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

‘ক্রাশ’ গায়িকা জেনিফার পেজ: ‘তাকে মনে আছে?!

আমেরিকান গায়ক জেনিফার পেইজ প্রায় 20 বছর বয়সী যখন তিনি তার 1998 সালের পপ গান “ক্রাশ” প্রকাশ করেছিলেন — টানা চার সপ্তাহ ধরে...

যুক্তরাজ্যের সরকারী ঋণ রিভসের উপর আঘাত হানে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। যুক্তরাজ্য সরকারের ধার ধারণটি আগস্টে প্রত্যাশা...

Related Articles

মারাত্মক ডেট্রয়েট লায়ন্স টেলগেট শুটিং ভিডিওতে ধারণ করা হয়েছে

ভিডিও কন্টেন্ট প্লে করুন TMZSports.com রবিবার বিকেলে ডেট্রয়েট লায়ন্স পার্টিতে গুলি চালানোর...

ইসরাইল বৈরুতে হামলায় অভিজাত হিজবুল্লাহ কমান্ডারদের হত্যা করেছে, আইডিএফ বলেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

সন্দেহভাজন দুই ব্যক্তি নিউইয়র্ক সাবওয়ে গাড়িতে ঢুকে ছিনতাই ও মারধর করে

ভিডিও কন্টেন্ট প্লে করুন দুই জনের বিরুদ্ধে একটি ভূগর্ভস্থ গাড়ি চালানোর অভিযোগ...

অ্যাঞ্জেলা রেনার এবং রাচেল রিভস অফিস সমর্থন হিসাবে পোশাক দান ঘোষণা করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...