Home খেলাধুলা 2024 সালে 10টি কলেজ ফুটবল দল বিপদজনক অঞ্চলে প্রবেশ করছে
খেলাধুলা

2024 সালে 10টি কলেজ ফুটবল দল বিপদজনক অঞ্চলে প্রবেশ করছে

Share
Share

সেপ্টেম্বর 2, 2024; তালাহাসি, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ফ্লোরিডা স্টেট সেমিনোলস কোয়ার্টারব্যাক ডিজে উইয়াগালেলি (4) ডক এস. ক্যাম্পবেল স্টেডিয়ামে বোস্টন কলেজ ঈগলসের বিরুদ্ধে মোকাবেলা করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: মেলিনা মায়ার্স-ইমাগন ইমেজ

সময়সূচীতে মাত্র 12টি নিয়মিত সিজন গেমের সাথে, প্রতি শনিবার কলেজ ফুটবল মৌসুমে উল্লেখযোগ্য ওজন বহন করে।

2024-এর প্রচারাভিযানের দুই সপ্তাহ সম্পন্ন হয়েছে, এবং সপ্তাহ 3-এর পরে, বেশিরভাগ প্রোগ্রাম সময়সূচির এক চতুর্থাংশ হবে।

নমুনার আকার দেশের সেরা দলগুলির জন্য ইতিবাচক গতির সাথে কিছু অন্তর্দৃষ্টি প্রদান করে। অন্যরা অক্টোবর এবং নভেম্বরে শিডিউলের কেন্দ্রস্থলে তাদের পথ হোঁচট খেয়েছে এবং বিপদের অঞ্চলে উড়ছে যদি না তারা অবিলম্বে এটিকে ঘুরিয়ে দিতে পারে।

10. মেরিল্যান্ড

31 আগস্ট, 2024; কলেজ পার্ক, মেরিল্যান্ড, মার্কিন যুক্তরাষ্ট্র; মেরিল্যান্ড টেরাপিনস কোয়ার্টারব্যাক বিলি এডওয়ার্ডস জুনিয়র (9) SECU স্টেডিয়ামে কানেকটিকাট হাস্কিসের বিরুদ্ধে দ্বিতীয় কোয়ার্টারে একটি পাস ছুঁড়েছেন। বাধ্যতামূলক ক্রেডিট: ড্যানিয়েল কুসিন জুনিয়র-ইউএসএ টুডে স্পোর্টস

একটি মিশিগান স্টেট দলের বিরুদ্ধে ঘরের মাঠে বিগ টেন খেলা শুরু করা যা যথেষ্ট পুনর্নির্মাণে রয়েছে মেরিল্যান্ডের জন্য একটি স্প্রিংবোর্ড হতে পারে। পরিবর্তে, Terps গত মৌসুমে এক-স্কোর কনফারেন্স গেম হারানোর বিরক্তিকর প্রবণতা অব্যাহত রেখেছে — তাদের পাঁচটি হারের মধ্যে তিনটি 2023 সালে টাচডাউন বা তার কম ছিল।

এটা Terps জন্য ঘাম সময়. তারা বিগ টেন স্লেটে ইন্ডিয়ানা ভ্রমণের সাথে একটি প্রাথমিক গর্তে রয়েছে, 19 অক্টোবর ইউএসসি পরিদর্শন করে এবং এটিকে শীর্ষে রাখতে ওরেগন, আইওয়া এবং পেন স্টেট থেকে একটি বিশ্বাসঘাতক নভেম্বর।

9. মিশিগান

25 জুলাই, 2024; ইন্ডিয়ানাপোলিস, IN, USA; মিশিগান উলভারিনস কোচ শেরোন মুর লুকাস অয়েল স্টেডিয়ামে বিগ 10 ফুটবল মিডিয়া দিবসের সময় মিডিয়ার সাথে কথা বলেছেন। বাধ্যতামূলক ক্রেডিট: রবার্ট গডডিন-ইউএসএ টুডে স্পোর্টস

এটা কোন আশ্চর্যের বিষয় নয় যে ডিফেন্ডিং জাতীয় চ্যাম্পিয়নরা 2024 সালের দিকে যথেষ্ট রোস্টার টার্নওভারের মুখোমুখি হয়েছিল – অন্তত প্রধান কোচ জিম হারবাগের প্রতিস্থাপন নয়। 2023 সালের কলেজ ফুটবল প্লেঅফ দল টেক্সাসের কাছে একটি শীর্ষ-10 ম্যাচে হেরে যাওয়া হয়তো এতটা আশ্চর্যজনক ছিল না যে সমস্ত লংহর্ন 2024 এর জন্য ফিরে এসেছে।

যাইহোক, উলভারাইনরা 2022 মৌসুমের পর থেকে তাদের সবচেয়ে খারাপ রক্ষণাত্মক পারফরম্যান্স সহ্য করে — মিশিগানের ফিয়েস্তা বোল টিসিইউ-এর কাছে হার — 31-12 হারের পথে যা চূড়ান্ত স্কোরের চেয়ে বেশি ছিল একমুখী। বিগ টেন শিরোপা এবং কলেজ ফুটবল প্লেঅফ লক্ষ্য থেকে গেলে মিশিগান আরেকটি হার সহ্য করতে পারে না।

8. আরকানসাস

7 সেপ্টেম্বর, 2024; স্টিলওয়াটার, ওকলাহোমা, মার্কিন যুক্তরাষ্ট্র; বুন পিকেন্স স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ার্টারে ওকলাহোমা স্টেট কাউবয় ওয়াইড রিসিভার রাশোদ ওয়েনস (10) এর উপর আরকানসাস রেজারব্যাকসের রক্ষণাত্মক ব্যাক জাহেইম সিঙ্গলেটারি (15) একটি বাধা ছুড়েছেন। বাধ্যতামূলক ক্রেডিট: William Purnell-Imagn Images

4-8 পারফরম্যান্সে এসে, স্যাম পিটম্যানকে 2024 সালে অন্তত বোলিং যোগ্য হওয়ার জন্য বাউন্স করতে হবে। রেজারব্যাকদের কলেজ ফুটবলের সবচেয়ে খারাপ সময়সূচীর মধ্যে একটির মুখোমুখি হতে হবে, যা ছয়টি জয় অর্জন করা কঠিন মাইলফলক তৈরি করে।

শীর্ষ-20 র‌্যাঙ্কড প্রতিপক্ষের পথে দ্বিগুণ-ওভারটাইমের সিদ্ধান্ত হারানো, যা 2 সপ্তাহে আরকানসাসে ঘটেছিল, এটি নিজে থেকে সমস্যাযুক্ত নয়।

কিন্তু রেজারব্যাকস কাউবয়দের বিরুদ্ধে দুই-টাচডাউন লিড নষ্ট করে, তারা একটি গুরুত্বপূর্ণ সুযোগ তাদের আঙুল দিয়ে পিছলে যেতে দেয়। অনেক এগিয়ে রয়েছে বিপজ্জনক গেমগুলির একটি সিরিজ, যার মধ্যে রয়েছে রাস্তার উপর অবার্ন, টেক্সাস এএন্ডএম একটি নিরপেক্ষ সাইটে এবং টেনেসি আরকানসাস বিদায় পাওয়ার আগে।

এই তিনটি গেম সম্ভবত আরকানসাসের মরসুম তৈরি করবে বা ভেঙে দেবে – এবং ফায়েটভিলে পিটম্যানের ভবিষ্যত।

7. নটরডেম

31 আগস্ট, 2024; কলেজ স্টেশন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; নটরডেম ফাইটিং আইরিশ কোয়ার্টারব্যাক রিলি লিওনার্ড (১৩) কাইল ফিল্ডে টেক্সাস এএন্ডএম অ্যাগিসের বিপক্ষে প্রথম কোয়ার্টারে বল পাস করার চেষ্টা করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: মারিয়া লিসাকার-ইমাগন ইমেজ

ফাইটিং আইরিশ কোচ মার্কাস ফ্রিম্যান নটরডেমের প্রথম দুই সপ্তাহকে বর্ণনা করেছেন “উচ্চের সর্বোচ্চ থেকে নিম্নতম পর্যন্ত” উত্তর ইলিনয় বাড়িতে একটি 16-14 হারের পর. টেক্সাস এএন্ডএম-এ 23-13-এর জয়ে অত্যাশ্চর্য হারটি এসেছিল।

উভয় খেলাই সাউথ বেন্ডে উদ্বেগের কারণ।

যেহেতু কোয়ার্টারব্যাক রিলি লিওনার্ড এখনও একটি টাচডাউন পাস নিক্ষেপ করতে পারেনি, সে এখনই সমস্যায় পড়তে পারে।

তদুপরি, নটরডেমের আসন্ন সময়সূচী আইরিশদের প্লে অফে ফিরে আসার জন্য খুব বেশি জয়ের সুযোগ দেয় না — এমন একটি প্রত্যাবর্তন যা ইতিমধ্যেই ডিকালবের MAC দর্শকদের কাছে হেরে যাওয়ার পরে গুরুতর সমস্যায় পড়েছে।

6. টেক্সাস এএন্ডএম

7 সেপ্টেম্বর, 2024; কলেজ স্টেশন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; কাইল ফিল্ডে প্রথম কোয়ার্টারে ম্যাকনিজ স্টেট কাউবয়দের বিরুদ্ধে টেক্সাস এএন্ডএম অ্যাগিস লে’ভিওন মস (8) স্কোর করেছে। বাধ্যতামূলক ক্রেডিট: ডাস্টিন সাফরানেক-ইমাগন ইমেজ

কঠিন সময়সূচীতে খেলা ঘরের খেলাকে অগ্রাধিকার দেয়।

Aggies হোম ফিল্ড সুবিধা এবং 12th ম্যান সমর্থন ছিল, কিন্তু তাদের ওপেনারে Notre Dame এর কাছে হেরে যায়।

A&M সপ্তাহ 3-এ SEC খেলার সূচনা করে, একটি মরিয়া ফ্লোরিডা দলকে পরিদর্শন করে যার ঘরের মাঠে ভাল পারফর্ম করতে হবে। এই উদ্বোধনী ক্রমটি সামগ্রিকভাবে Aggies-এর সময়সূচীর একটি প্রতিফলন, যেখানে UF, সাউথ ক্যারোলিনা এবং অবার্নের মতো আরো পরাজিত বিরোধীরা রাস্তায় এবং মার্কি প্রতিপক্ষ — মিসৌরি, LSU এবং টেক্সাস — কাইল ফিল্ডে।

5. লালচে বাদামী

21 জুলাই, 2022; আটলান্টা, জিএ, মার্কিন যুক্তরাষ্ট্র; কলেজ ফুটবল হল অফ ফেমে এসইসি মিডিয়া দিবসের সময় মঞ্চে অবার্ন টাইগার্স হেলমেট। বাধ্যতামূলক ক্রেডিট: ডেল জানাইন-ইউএসএ টুডে স্পোর্টস

অবার্ন থেকে হিউ ফ্রিজের বিতর্কিত স্বাক্ষর এটি এই আশা নিয়ে করা হয়েছিল যে তিনি এমন একটি আক্রমণকে পুনরুজ্জীবিত করতে পারবেন যা তিনি দীর্ঘদিন ধরে ভুগছিলেন। ওলে মিস থেকে তার কলঙ্কজনক প্রস্থানের আগে, ফ্রিজ একটি আক্রমণাত্মক জুগারনাটে একবার-মরাবিন্ড প্রোগ্রামের দ্রুত উত্থানকে পর্যবেক্ষণ করেছিলেন যা গত দশকে এসইসির চেহারা পরিবর্তন করতে সহায়তা করেছিল।

টাইগাররা 2023 সালে প্রতি গেমে গড়ে 26.2 পয়েন্ট করেছে, কিন্তু সাতটি পাওয়ার কনফারেন্স প্রতিপক্ষের বিরুদ্ধে 21 পয়েন্ট বা তার কম স্কোর করেছে। অত্যধিক ম্যাচ করা প্রতিপক্ষের বিরুদ্ধে পয়েন্ট বাড়ার এবং তারপর একটি শক্তিশালী রক্ষণের বিরুদ্ধে লড়াই করার এই প্রবণতা অব্যাহত রয়েছে: Auburn আলাবামা A&M-এর বিরুদ্ধে 73 পয়েন্ট অর্জন করেছে, শুধুমাত্র ক্যালের বিরুদ্ধে 2 সপ্তাহে 14 পয়েন্টের জন্য বন্ধ হয়ে গেছে।

4. উত্তর ক্যারোলিনা রাজ্য

7 সেপ্টেম্বর, 2024; শার্লট, উত্তর ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; ব্যাঙ্ক অফ আমেরিকা স্টেডিয়ামে ডিউকস মায়ো ক্লাসিকে দ্বিতীয়ার্ধে টায়ার ওয়েস্ট ডিফেন্সিভ লাইনম্যান (42) এবং টেনেসি ভলান্টিয়ার্স ডিফেন্সিভ লাইনম্যান ক্যালেব হেরিং (31) হিসাবে উত্তর ক্যারোলিনা স্টেট উলফপ্যাক কোয়ার্টারব্যাক গ্রেসন ম্যাককল (2) বল দিয়ে রান করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: জিম ডেডমন-ইমাগন ইমেজ

উলফপ্যাক ওয়েস্টার্ন ক্যারোলিনাকে পরাজিত করে, পরের সপ্তাহে ক্যাম্পবেলের কাছে পরাজিত হয় – একটি দক্ষিণ সম্মেলনের প্রতিপক্ষকে পরাজিত করে। ক্যাটামাউন্টের বিরুদ্ধে এনসি রাজ্যের আশ্চর্যজনক প্রতিরক্ষামূলক সমস্যা গত সপ্তাহে টেনেসির বিরুদ্ধে রুক্ষ প্রদর্শনের তুলনায় ফ্যাকাশে হয়ে গেছে।

51-10 হারে উলফপ্যাক 460 গজ ছেড়ে দেয় যখন ভোলস গড় ছিল 6.9 গজ প্রতি খেলায়। যদিও এনসি স্টেট টেনেসির বাকি পথের মতো একটি অপরাধকে দেখতে অসম্ভাব্য, তফসিলটি কোনও অবকাশ দেয় না: ক্লেমসন এবং হঠাৎ প্রাসঙ্গিক উত্তর ইলিনয় — হ্যাঁ, হাস্কিস প্রাক্তন এনআইইউ কোচ, ডেভ ডোরেনকে পরাজিত করতে বিরক্ত হবেন — উপস্থিত হবে সেপ্টেম্বরের শেষের দিকে।

3. ফ্লোরিডা

31 আগস্ট, 2024; Gainesville, Florida, USA; বেন হিল গ্রিফিন স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে মায়ামি হারিকেনসের বিরুদ্ধে ফ্লোরিডা গেটর্সের কোয়ার্টারব্যাক ডিজে ল্যাগওয়ে (2) বল নিয়ে রান করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Matt Pendleton-Imagn Images

প্রধান প্রশিক্ষক বিলি নেপিয়ারের অধীনে ফ্লোরিডা প্রোগ্রামের জন্য একটি গুরুত্বপূর্ণ বছর একটি ধ্বনিত ধ্বনি দিয়ে শুরু হয়েছিল। মায়ামির কাছে গ্যাটরদের 41-17 সপ্তাহ 1 হার নেপিয়ারের ভাগ্যকে অনিবার্য করে তুলেছিল।

যাইহোক, আসন্ন পাঁচ-গেমের প্রসারিত 2024 মৌসুমের মধ্যে পার্থক্য হবে কিছু প্রতিশ্রুতি দেওয়া বা গেইনসভিলে ঐতিহাসিকভাবে খারাপ হওয়ার।

গেটররা সপ্তাহ 3-এ বাড়িতে টেক্সাস এএন্ডএম-এর মুখোমুখি হয়, ইউসিএফ-এর একটি নন-কনফারেন্স তারিখের জন্য লাইনে ইন-স্টেট বড়াই করার অধিকার, এবং এর মধ্যে মিসিসিপি রাজ্যে ভ্রমণ করে। 2-1 এর চেয়ে খারাপ যেকোন কিছু সম্ভবত ফ্লোরিডাকে অন্য সাব-500 ফিনিশের দিকে নিয়ে যায়।

2. কলোরাডো

11 নভেম্বর, 2023; বোল্ডার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; ফলসম ফিল্ডে অ্যারিজোনা ওয়াইল্ডক্যাটসের বিরুদ্ধে প্রথমার্ধে কলোরাডো বাফেলোসের কোয়ার্টারব্যাক শেডুর স্যান্ডার্স (2)। ক্রেডিট: রন চেনয়-ইউএসএ টুডে স্পোর্টস

২য় সপ্তাহে নেব্রাস্কায় ২৮-১০ হারে চূড়ান্ত স্কোরের চেয়ে বেশি ভারসাম্যহীন কলোরাডোর রেকর্ডটি গত বছরের 3-0 শুরু থেকে 2-9-এ নেমে এসেছে এবং শীর্ষ 25 র‌্যাঙ্কিংয়ে প্রাথমিকভাবে ডিওন স্যান্ডার্সের নিয়োগ এবং পরবর্তীতে 2023-এ অপরাজিত শুরুটা খারাপ হয়ে গেছে।

গত 18 বছরে প্রতি পূর্ণ মৌসুমে .500 এর উপরে মাত্র একটি ফিনিশ সহ একটি প্রোগ্রাম কেবল একটি বাটি খেলাকে স্বাগত জানাবে। একই সমস্যা যা স্যান্ডার্সের প্রথম সিজনে বাফদের জর্জরিত করেছিল, একটি 4-8 প্রচারাভিযান, বছর 2-এ স্পষ্ট থেকে যায়। এবং যদি সিইউ শেডুয়ার স্যান্ডার্স এবং ট্র্যাভিস হান্টারের মতো সম্ভাব্য প্রথম রাউন্ডের নিয়োগকারীদের সাথে কুঁজ কাটাতে না পারে তবে সম্ভাবনা প্রোগ্রামটির দীর্ঘমেয়াদী দৃষ্টিভঙ্গি অন্ধকার।

1. ফ্লোরিডা রাজ্য

সেমিনোলস নয় মাস আগে বিপদ অঞ্চলে প্রবেশ করেছিল যখন কলেজ ফুটবল প্লেঅফ থেকে তাদের বাদ দেওয়া দুর্ভাগ্যের শৃঙ্খল শুরু করেছিল। অরেঞ্জ বাউলে জর্জিয়ার কাছে 60-পয়েন্ট হারের আগে উল্লেখযোগ্য তালিকা পরিবর্তন হয়েছিল। সপ্তাহ 0-এ জর্জিয়া টেক এবং সপ্তাহ 1-এ বোস্টন কলেজের বিরুদ্ধে অ্যানিমিক আক্রমণাত্মক পারফরম্যান্সের পরে নতুন লাইনআপ হল 0-2।

ফ্লোরিডা রাজ্যের প্রথম দুটি হারের সাথে মিলিত হয়েছে, উভয়ই কনফারেন্স গেমে এসেছে। সেমিনোলে ভুলের কোন জায়গা নেই দুদকে।

FSU এর অ্যানিমিক অপরাধে জীবনের কোন চিহ্ন নেই। ট্রান্সফার কোয়ার্টারব্যাক DJ Uiagalelei হল 40-of-69 465 ইয়ার্ডের জন্য পাসিং; নো বল ক্যারিয়ারের আট কোয়ার্টার ফুটবলে 50 রাশিং ইয়ার্ড আছে এবং প্রতিস্থাপন বিকল্পগুলি সামান্য আশাবাদ দেয়।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

‘ক্রাশ’ গায়িকা জেনিফার পেজ: ‘তাকে মনে আছে?!

আমেরিকান গায়ক জেনিফার পেইজ প্রায় 20 বছর বয়সী যখন তিনি তার 1998 সালের পপ গান “ক্রাশ” প্রকাশ করেছিলেন — টানা চার সপ্তাহ ধরে...

যুক্তরাজ্যের সরকারী ঋণ রিভসের উপর আঘাত হানে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। যুক্তরাজ্য সরকারের ধার ধারণটি আগস্টে প্রত্যাশা...

Related Articles

ফ্র্যাঞ্চাইজি আইকন রিক ন্যাশ ব্লু জ্যাকেট হকি অপারেশনের নেতৃত্ব দেবেন

মার্চ 5, 2022; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; প্রাক্তন কলম্বাস ব্লু জ্যাকেট ফরোয়ার্ড...

কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সপ্তাহ 4-এ কলেজ ফুটবলের সেরা দুটি ম্যাচ...

অ্যারন রজার্স 2024 মরসুমের পরে অবসর নেবেন বলে আশা করা হচ্ছে

অ্যারন রজার্স এখনও এটি আছে. 40 বছর বয়সী বৃহস্পতিবার রাতে ঘড়ির কাঁটা...

স্টার্টারদের ফাঁক থাকা সত্ত্বেও, এসিস গণহত্যা উইংস

সেপ্টেম্বর 10, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; Crypto.com এরিনার কোর্টে একজন...