Home বিনোদন জেন ট্রান ডেভিন স্ট্রেডারের টেক্সট পোস্টকে ছেড়ে দেয় এবং কাজের উপর মনোযোগ দেয়
বিনোদন

জেন ট্রান ডেভিন স্ট্রেডারের টেক্সট পোস্টকে ছেড়ে দেয় এবং কাজের উপর মনোযোগ দেয়

Share
Share

GettyImages-2170759100 Jenn Tran

জেন ট্রান জাইডেন ট্রিপি/গেটি ইমেজ

জেন ট্রান তিনি তার জন্য প্রস্তুত হিসাবে পিছনে অতীত ছেড়ে যাচ্ছে তারকাদের সাথে নাচ আত্মপ্রকাশ

আপনার প্রাক্তন বাগদত্তা পরে ডেভিন স্ট্রেডার ভাগ করা a অন্তহীন দড়ি ব্যাখ্যা করার প্রয়াসে সামাজিক নেটওয়ার্কের মাধ্যমে পাঠ্যের তার সংস্করণ দম্পতির বিচ্ছেদের, জেন, 26, গ্রহণ করেছিলেন ইনস্টাগ্রাম বুধবার, 11 সেপ্টেম্বরের প্রথম দিকে, নেপথ্যের একটি ভিডিও শেয়ার করতে তারকাদের সাথে নাচ.

ডেভিন, যিনি একটি দ্বারা সম্মুখীন হয়েছিল ভাঙ্গা হৃদয় ফাইনালের সময় জেন ব্যাচেলোরেট এবং ফাইনাল রোজের পর এপিসোড লাইভ মঙ্গলবার, 3 সেপ্টেম্বর, জেনের পোস্টের মাত্র তিন ঘন্টা আগে তার 13-মিনিটের ব্যাখ্যাকারী ভিডিও পোস্ট করেছে।

জেন দ্বারা তারকাদের সাথে নাচ ভিডিওটি তাকে তার নাচের সঙ্গীর সাথে খেলতে ধারণ করেছে সাশা ফারবাররিয়েলিটি টিভি তারকা এটির সাথে ক্যাপশন দিয়েছেন, “সাশা এবং আমি মূল জিনিসটিকে প্রধান রাখছি এবং এই কারণেই আমি জানি না কিভাবে আমার পোঁদ নাড়াতে হয় 😭😭।”

তার হালকা-হৃদয় মেজাজ বজায় রেখে, জেন ক্লিপে আরও লিখেছেন: “যখন আমি টিকটকস করতে চাই কিন্তু তিনি সত্যিই মহড়া দিতে চান?”

একজন ব্যবহারকারী লিখেছেন, “আমাদের চিন্তামুক্ত রাণী 👏” এবং অন্য একজন মন্তব্য করে, “নৃত্য নিরাময় হচ্ছে ❤️‍🩹 এবং সেরা ওষুধ!!! 🙌🏼🙌🏼 আপনার জন্য রুট করা! !!”

ডেভিনের 13 মিনিটের ভিডিওটি স্বীকার করেছে যে দম্পতির বাগদান ভেঙে যাওয়ার পরে “অনেক লোক” তার উপর বিরক্ত হয়েছিল যখন 21 তম সিজনে ক্যামেরাগুলি রোল করা বন্ধ করে দেয় ব্যাচেলোরেট.

“তবে আমি এখানে আসতে চেয়েছিলাম এবং আশা করছি যে আমার সম্পর্কে যা বলা হচ্ছে তার কারণে পরিস্থিতিকে আরও কিছুটা প্রসঙ্গ দেওয়ার চেষ্টা করেছি,” তিনি ক্লিপে বলেছিলেন। “আমি এখানে যা করতে যাচ্ছি তা হল আমার পক্ষ ভাগ করা, দায়িত্ব নেওয়া এবং কিছু জিনিসের জন্য ক্ষমা চাওয়া যা আমি বলতে পারিনি (ফাইনাল রোজের পর)।”

প্রতিযোগী তারপরে তার এবং জেনের মধ্যে টেক্সট বার্তা শেয়ার করতে থাকে যা শো ছাড়ার কিছুক্ষণ পরেই পাঠানো হয়েছিল, সেইসাথে আগেও ফাইনাল রোজের পর. ডেভিন ভক্তদের বলেছিলেন, “আমি মনে করি এটি আমার দিক থেকে পাশাপাশি সম্পর্কের দৃষ্টিকোণ থেকে কিছুটা দৃষ্টিকোণ দেখাবে।”

স্ক্রিনশট অনুসারে, ডেভিন প্রকাশ করেছেন যে জেন তাকে তিন ঘন্টা আগে বলেছিলেন ফাইনাল রোজের পর যে সে “সর্বদা আপনার জন্য রুট করবে।”

জেন ভেবেছিলেন এবিসি রিয়েলিটি সিরিজের চিত্রগ্রহণের সময় তিনি সঠিক লোকটিকে খুঁজে পেয়েছিলেন, যেটি ডেভিনের সাথে বাগদানের চূড়ান্ত পর্বটি তারা দুজনেই একে অপরকে প্রস্তাব করার পরে শেষ করেছিল।

ব্যাচেলর নেশন অন ড্যান্সিং উইথ দ্য স্টারস

সম্পর্কিত: প্রত্যেক ব্যাচেলর নেশন তারকা যারা ‘তারকার সাথে নাচতে’ প্রতিযোগিতা করেছেন

বছরের পর বছর ধরে, ব্যাচেলর নেশনের অনেক সদস্য তাদের রোম্যান্সের সন্ধানের পরে ডান্সিং উইথ দ্য স্টার-এ যোগ দিয়েছেন — তবে সবাই আয়না বলটি ঘরে তোলেনি। মেলিসা রাইক্রফ্ট ছিলেন প্রথম ব্যাচেলর প্রতিযোগী যিনি 2009 সালে এই সিরিজে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। যদিও তিনি তার সিজন জিততে পারেননি, তবুও তাকে আবার অল-স্টারের জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল (…)

অনুষ্ঠানের শেষে লাইভ শোডাউন চলাকালীন, ডেভিন বলেছিলেন যে তিনি জেনকে সম্পর্কের মধ্যে তার হৃদয় পরিবর্তন সম্পর্কে অবহিত করতে “দুঃখজনকভাবে দেরী” করেছিলেন, ভক্তদের ক্ষোভের জন্ম দেয়।

জেন এর পরবর্তী উপস্থিতি হিসাবে তারকাদের সাথে নাচতিনি সম্প্রতি প্রকাশ করেছেন যে তিনি একটি ফিট ব্যবহার করার কথা বিবেচনা করছেন৷ টেলর সুইফট তার মত সঙ্গীত খোলার সংখ্যা.

6 সেপ্টেম্বর, শুক্রবার TikTok-এর মাধ্যমে শেয়ার করা একটি ভিডিওতে, জেন প্রতিটি নতুন পর্বে সুইফট, 34-এর একটি গান উৎসর্গ করার পরে, তার সংগীত পছন্দ সম্পর্কে পর্দার অন্তরালে অন্তর্দৃষ্টি প্রদান করেছেন ব্যাচেলোরেট প্রতি সপ্তাহে

একজন মন্তব্যকারী জেনকে পরামর্শ দিয়েছেন, যিনি তাকে তৈরি করবেন তারকাদের সাথে নাচ 17 সেপ্টেম্বর যখন শোটির প্রিমিয়ার হয় তখন প্রিমিয়ার হয়, “আই ক্যান ডু ইট উইথ আ ব্রোকেন হার্ট”-এ তার উদ্বোধনী রুটিন সম্পাদন করে, যার জবাবে জেন বলেছিলেন, “ওএমজি আমার উচিত 🙈।”

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

লুইস হ্যামিল্টন: এফআইএ প্রধানের “র্যাপার” মন্তব্যকে “জাতিগত উপাদান”

জুন 19, 2022; মন্ট্রিল, কুইবেক, ক্যান; মার্সিডিজ চালক ইউনাইটেড কিংডমের লুইস হ্যামিল্টন সার্কিট গিলস ভিলেনিউভে মন্ট্রিল গ্র্যান্ড প্রিক্সে তৃতীয় স্থান অর্জন করার পরে...

ইসরাইল লেবাননের লক্ষ্যবস্তুতে হামলা চালায় যখন হিজবুল্লাহ প্রধান ‘লাল রেখা’ অতিক্রম করার সতর্ক করেন

বৃহস্পতিবার ইসরায়েল লেবাননের দক্ষিণ সীমান্ত বরাবর লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে, যখন জঙ্গি গোষ্ঠী হিজবুল্লাহর নেতা বলেছেন যে ইহুদি রাষ্ট্র এই সপ্তাহে যোগাযোগ ডিভাইসের ব্যাপক...

Related Articles

Shohei Ohtani হিট 50 চুরি ঘাঁটি এবং 50 হোম রান

বিকাল ৫:২৫ পিটি — শোহেই ওহতানি তার ট্যালিতে আরেকটি হোম রান যোগ...

তরুণীরা পুরুষদের পেছনে ফেলে যেতে শুরু করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

সাবাথন সম্প্রচারের সময় ফাজে ক্ল্যান আক্রমণ করেছে, পুলিশ বলছে 911 কলার মিথ্যাভাবে হত্যার দাবি করেছে

ভিডিও সামগ্রী চালান TMZSports.com বিখ্যাত ই-স্পোর্টস সংস্থা FaZe Clan-এর বেশ কয়েকজন সদস্য...

শ্রম দাতাদের উদারতা কীভাবে সরকারের অনবদ্য ভাবমূর্তিকে কলঙ্কিত করেছে

লর্ড ওয়াহেদ আলি সর্বদা বিজয়ীদের বাছাই করতে পছন্দ করেন, তা অর্থ, মিডিয়া...