Home খেলাধুলা Cedric Mullins, Orioles বোস্টনে ফাইনালে গতি বহন করে
খেলাধুলা

Cedric Mullins, Orioles বোস্টনে ফাইনালে গতি বহন করে

Share
Share

এমএলবি: বোস্টন রেড সক্সে বাল্টিমোর ওরিওলসসেপ্টেম্বর 10, 2024; বোস্টন, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; ফেনওয়ে পার্কে বোস্টন রেড সক্সের বিপক্ষে তৃতীয় ইনিংসে দুই রানের হোম রান মারার পর বাল্টিমোর ওরিওলস সেন্টার ফিল্ডার সেড্রিক মুলিনস (31) উদযাপন করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: পল রাদারফোর্ড-ইমাগন ইমেজ

Cedric Mullins থেকে একটি বড় রাত ওরিওলসকে তাদের পরাজয় কাটিয়ে উঠতে সাহায্য করার পরে, বাল্টিমোর বুধবার হোস্ট বোস্টন রেড সোক্সের বিরুদ্ধে তিন-গেমের সেটের সিদ্ধান্তমূলক প্রতিযোগিতায় সিরিজ জয়ের সন্ধান করবে।

মঙ্গলবার বোস্টনের বিরুদ্ধে 5-3 জয়ের সাথে এবং ইয়াঙ্কিসের বিরুদ্ধে কানসাস সিটি রয়্যালসের 5-0 জয়ের সাথে, ওরিওলস আমেরিকান লিগ ইস্টে প্রথম স্থানের নিউইয়র্কের অর্ধ খেলার মধ্যে চলে গেছে।

রেড সক্স সিরিজের উদ্বোধনী ম্যাচে 12-3 ব্যবধানে জয়ী হওয়ার এক রাতে বাল্টিমোর তিন গেমের হারের ধারার অবসান ঘটালে মুলিন্স দুটি হোম রান মারেন। ওরিওলস (83-63) তাদের আগের পাঁচটি ম্যাচে সাত রান করেছিল, সেই ব্যবধানে চারবার হেরেছিল।

বাল্টিমোর ম্যানেজার ব্র্যান্ডন হাইড বলেন, “গত কয়েক সপ্তাহ সেড্রিক ভালোই আঘাত হানছে, এবং সে আমাদের জন্য (মঙ্গলবার) বিশাল ছিল।” “আমি আমাদের অপরাধে খুশি ছিলাম। আমরা এটিতে যথেষ্ট চাপ দিইনি, কিন্তু আমি ভেবেছিলাম যে আমরা লাইনটি সচল রাখতে, হাঁটা আঁকার জন্য আরও ভাল কাজ করছি এবং সেই বড় হিটগুলি আরও কিছুটা ঘন ঘন আসতে শুরু করবে। “

মুলিনস প্রথম ইনিংসে একক হোম রান এবং তৃতীয় ইনিংসে দুই রানের শট মারেন। উভয়ই বোস্টনের স্টার্টিং পিচার কুটার ক্রফোর্ডের বিরুদ্ধে এসেছিল, যিনি এই মৌসুমে 31টি হোম রানের অনুমতি দিয়েছেন – যে কোনও বড় লিগ পিচারের মধ্যে এটি সবচেয়ে বেশি। এটি ছিল মুলিন্সের ক্যারিয়ারের পঞ্চম মাল্টি-হোম রান গেম।

“আমি আজ বলের উপর কিছু সত্যিই ভাল শট মারতে পেরেছি,” মুলিনস বলেছেন। “এটি ক্লাবে একটি ভাল মনোবল বুস্টার ছিল। … পরের দিনের জন্য দুর্দান্ত বুস্ট।”

রেড সক্স (73-72) হারের মধ্যে 10 বার স্ট্রাইক আউট এবং চূড়ান্ত আমেরিকান লীগ ওয়াইল্ড কার্ড স্পটের সন্ধানে মিনেসোটা টুইনস থেকে চার গেম পিছিয়ে পড়ে।

বোস্টনের কোচ অ্যালেক্স কোরা স্বীকার করেছেন যে তিনি তার দলের অসামঞ্জস্যপূর্ণ অপরাধে হতাশ। রেড সক্সের এই মৌসুমে 8-49 রেকর্ড রয়েছে যখন তারা চারেরও কম রান করেছে।

“আমরা একটি আক্রমণাত্মক ক্লাব, এবং এক পর্যায়ে আমরা বেসবলের সেরা অপরাধ ছিলাম,” কোরা বলেছেন। “আমাদের মনে হয়েছিল যে প্রতিবার আমরা ডানহাতিদের মুখোমুখি হয়েছি আমাদের অনেক রান করার সুযোগ ছিল এবং আমরা গত মাস, দেড় মাসে তা করিনি।

“যখন আমরা একটি রোলে ছিলাম, সবাই সারা জায়গায় বল মারছিল, এবং দেখা যাচ্ছে যে সবাই একই সাথে লড়াই করছে।”

বুধবারের সম্ভাব্য পিচাররা হলেন বাল্টিমোরের ডানহাতি ডিন ক্রেমার (6-ফুট-2, 4.27 ইআরএ) এবং বোস্টনের ডান-হাতি নিক পিভেটা (6-ফুট-10, 4.38 ইআরএ)।

ক্রেমার তার শেষ সূচনায় ছয়টি হিটলেস ইনিংস শুরু করেন — টাম্পা বে-এর বিপক্ষে ২-০ ব্যবধানে জয় — আগে রেস রুকি জুনিয়র ক্যামিনেরো একটি একক দিয়ে সপ্তম দিকে এগিয়ে যান। বিদায় নেওয়ার আগে পরের দুই ব্যাটারের কেউই অবসর নেননি তিনি। 31শে আগস্ট একটি আঘাতে ডানহাতে আঘাত পাওয়ার পর এটি ছিল ক্রেমারের প্রথম শুরু।

রেড সক্সের বিপক্ষে আটটি ক্যারিয়ার শুরুতে 6.45 ইআরএ সহ ক্রেমার 1-1। এই বছর তিনি বোস্টনের মুখোমুখি হননি।

শুক্রবার শিকাগো হোয়াইট সোক্সের বিরুদ্ধে রেড সক্সের 3-1 জয়ের সময় পিভেট্টা ছয় ইনিংসে পাঁচটি আঘাতে এক রানের অনুমতি দেয়, তবে তিনি সিদ্ধান্তের দিকে মনোযোগ দেননি। তিনি ছয় মারেন এবং তিন হাঁটলেন।

ওরিওলসের বিপক্ষে 13 ক্যারিয়ারে 3.33 ERA নিয়ে পিভেট্টা 8-3। 15 আগস্ট বাল্টিমোরে তিনি পাঁচ ইনিংসে তিনটি আঘাতে তিন রান হারানোর পর হেরে যান।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

‘ক্রাশ’ গায়িকা জেনিফার পেজ: ‘তাকে মনে আছে?!

আমেরিকান গায়ক জেনিফার পেইজ প্রায় 20 বছর বয়সী যখন তিনি তার 1998 সালের পপ গান “ক্রাশ” প্রকাশ করেছিলেন — টানা চার সপ্তাহ ধরে...

যুক্তরাজ্যের সরকারী ঋণ রিভসের উপর আঘাত হানে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। যুক্তরাজ্য সরকারের ধার ধারণটি আগস্টে প্রত্যাশা...

Related Articles

ফ্র্যাঞ্চাইজি আইকন রিক ন্যাশ ব্লু জ্যাকেট হকি অপারেশনের নেতৃত্ব দেবেন

মার্চ 5, 2022; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; প্রাক্তন কলম্বাস ব্লু জ্যাকেট ফরোয়ার্ড...

কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সপ্তাহ 4-এ কলেজ ফুটবলের সেরা দুটি ম্যাচ...

অ্যারন রজার্স 2024 মরসুমের পরে অবসর নেবেন বলে আশা করা হচ্ছে

অ্যারন রজার্স এখনও এটি আছে. 40 বছর বয়সী বৃহস্পতিবার রাতে ঘড়ির কাঁটা...

স্টার্টারদের ফাঁক থাকা সত্ত্বেও, এসিস গণহত্যা উইংস

সেপ্টেম্বর 10, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; Crypto.com এরিনার কোর্টে একজন...