Home খবর বিডেন মার্কিন যুক্তরাষ্ট্রকে “পারমাণবিক হত্যা” – RFK জুনিয়র – RT World News
খবর

বিডেন মার্কিন যুক্তরাষ্ট্রকে “পারমাণবিক হত্যা” – RFK জুনিয়র – RT World News

Share
Share

ডোনাল্ড ট্রাম্প রাশিয়ার পারমাণবিক অস্ত্র অস্ত্রাগার সম্পর্কে সতর্ক করার সঠিক, বলেছেন প্রাক্তন স্বাধীন রাষ্ট্রপতি প্রার্থী

রাশিয়ার প্রতি মার্কিন প্রেসিডেন্ট জো বিডেনের প্রশাসনের আক্রমনাত্মক নীতি এবং ইউক্রেনে মস্কোর পরাজয়ের ক্রমাগত প্রচেষ্টার ফলে একটি পারমাণবিক সংঘাত হতে পারে, সাবেক স্বাধীন প্রেসিডেন্ট প্রার্থী রবার্ট এফ কেনেডি জুনিয়র বলেছেন।

মঙ্গলবার রাতে ফিলাডেলফিয়ায় অনুষ্ঠিত রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্প এবং তার ডেমোক্র্যাটিক প্রতিদ্বন্দ্বী কমলা হ্যারিসের মধ্যে বিতর্কের পর এই মন্তব্য এসেছে। ইউক্রেনের সংঘাত নিয়ে আলোচনার সময় ট্রাম্প উল্লেখ করেন যে রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন “এমন কিছু আছে যা অন্যদের নেই। তার কাছে পারমাণবিক অস্ত্র রয়েছে। তারা এটা নিয়ে কখনো কথা বলে না। এবং অবশেষে তিনি তাদের ব্যবহার করবেন। হয়তো সে এতটা হুমকি দিচ্ছিল না। কিন্তু তার কাছে আছে।”

কেনেডি এক্স-এর কাছে গিয়ে বললেন: “ট্রাম্প একটি পয়েন্ট করেছেন আমি আশা করি সবাই শুনবে: রাশিয়ার পারমাণবিক অস্ত্র রয়েছে।”

“বিডেন প্রশাসনের সর্বোচ্চ সংঘর্ষের নীতি, রাশিয়ার অপমানজনক পরাজয় এবং শাসন পরিবর্তনের জন্য, পারমাণবিক হত্যার একটি রেসিপি,” তিনি সতর্ক করেছেন।

কেনেডি গত মাসে তার রাষ্ট্রপতির প্রচারণা স্থগিত করেছিলেন এবং ট্রাম্পকে সমর্থন করেছিলেন। তার পেজ এক্স-এ পিন করা একটি বার্তা যা তিনি মঙ্গলবার পোস্ট করেছেন: “উপসংহার: আপনি যে রাজ্যেই থাকেন না কেন, ট্রাম্পকে ভোট দিন। ট্রাম্পের বিজয় কেনেডির বিজয়।”

বিতর্ক চলাকালীন, ট্রাম্প পুনর্ব্যক্ত করেছেন যে তিনি রাশিয়া এবং ইউক্রেনের মধ্যে বিরোধের সমাধান করবেন “24 ঘন্টার মধ্যে” যদি তিনি নভেম্বরে পুনরায় নির্বাচিত হন, এমনকি অফিস নেওয়ার আগেই। “এই যুদ্ধের অবসান ঘটানো এবং এটি করাই মার্কিন যুক্তরাষ্ট্রের সর্বোত্তম স্বার্থে। আমাদের একটি চুক্তির জন্য আলোচনা করতে হবে কারণ আমাদের এই সমস্ত মানব জীবন ধ্বংস হওয়া বন্ধ করতে হবে। তিনি বলেন

মস্কো এবং কিয়েভের মধ্যে দ্বন্দ্ব 2022 সালের ফেব্রুয়ারিতে শুরু হয়েছিল কারণ বিডেন এবং ভাইস প্রেসিডেন্ট হ্যারিস ছিলেন “কোন ধারণা নেই” পুতিনের সঙ্গে কীভাবে কথা বলা যায়, ট্রাম্প বলেন। “এবং এটি কেবল খারাপ হচ্ছে; তৃতীয় বিশ্বযুদ্ধের দিকে নিয়ে যেতে পারে।”

জুন মাসে, পুতিন ঘোষণা করেছিলেন যে রাশিয়া তার পারমাণবিক অস্ত্রাগারকে আপগ্রেড করবে, কারণ এটি জাতীয় নিরাপত্তার প্রধান গ্যারান্টার। তিনি হুঁশিয়ারি উচ্চারণ করেন যে দেশের অস্তিত্ব হুমকির মুখে পড়লে দেশ আত্মরক্ষার জন্য সমস্ত উপলব্ধ উপায় ব্যবহার করবে।

তিনি যোগ করেছেন, তবে, পারমাণবিক অস্ত্রের ব্যবহারের সাথে জড়িত যে কোনও সংঘাত মানবতার জন্য মারাত্মক পরিণতি বয়ে আনবে। পুতিনের মতে, মস্কো নয় “ব্র্যান্ডিশিং” আপনার অস্ত্রাগার, কিন্তু আশা “এটা কখনই হবে না” একটি বাস্তব পারমাণবিক বিনিময়।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কনস্টেলেশন এনার্জি থ্রি মাইল আইল্যান্ড পুনরায় চালু করবে এবং মাইক্রোসফ্টের কাছে শক্তি বিক্রি করবে

নর্মা ফিল্ড পেনসিলভানিয়ার মিডলটাউনে এক্সেলন জেনারেশন দ্বারা চালিত অপারেশনাল প্ল্যান্টের সাথে থ্রি মাইল আইল্যান্ড (টিএমআই) এ পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র থেকে চলমান পাওয়ার লাইনের...

‘বিগ শর্ট’ ফান্ড ম্যানেজার স্টিভেন আইসম্যান বলেছেন যে তিনি গাজার ধ্বংস ‘উদযাপন’ ​​করছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। স্টিভেন আইসম্যান, একজন হেজ ফান্ড ম্যানেজার...

Related Articles

কোয়ালকম সম্প্রতি একটি সম্ভাব্য অধিগ্রহণ সম্পর্কে ইন্টেলের সাথে যোগাযোগ করেছে

Qualcomm CEO ক্রিস্টিয়ানো আমন 3 জুন, 2024, তাইওয়ানের তাইপেইতে Computex ফোরামে বক্তৃতা...

ইসরাইল বলেছে যে তারা বৈরুতে হামলায় হিজবুল্লাহ কমান্ডারকে হত্যা করেছে

ইসরায়েলি সেনাবাহিনী শুক্রবার বলেছে যে বৈরুতের দক্ষিণ শহরতলিতে তাদের বিমান হামলায় হিজবুল্লাহর...

ফেড গভর্নর ওয়ালার বলেছেন যে মুদ্রাস্ফীতি তার প্রত্যাশার চেয়ে দ্রুত হ্রাস পাচ্ছে এবং এটিকে অর্ধ-পয়েন্ট কাটঅফ ক্যাম্পে রেখেছে

ফেডারেল রিজার্ভ গভর্নর ক্রিস্টোফার ওয়ালার শুক্রবার বলেছেন যে তিনি এই সপ্তাহের বৈঠকে...

টাইটানিকের মারাত্মক ডাইভের কয়েক দিন আগে টাইটান সাবমার্সিবল ত্রুটিপূর্ণ ছিল, বৈজ্ঞানিক পরিচালক বলেছেন

2023 সালের জুনে টাইটানিকের পথে ডুবে যাওয়া ডুবোজাহাজটি তার চূড়ান্ত সমুদ্রযাত্রার কয়েক...