Home খেলাধুলা ফিলিস ভিজিটিং রে ঝাড়ু দেওয়ার অবস্থানে
খেলাধুলা

ফিলিস ভিজিটিং রে ঝাড়ু দেওয়ার অবস্থানে

Share
Share

এমএলবি: বাল্টিমোর ওরিওলে টাম্পা বে রেসেপ্টেম্বর 6, 2024; বাল্টিমোর, মেরিল্যান্ড, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে রে পিচার শেন বাজ (11) ক্যামডেন ইয়ার্ডসে ওরিওল পার্কে বাল্টিমোর ওরিওলসের বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসের পিচ ছুড়েছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Tommy Gilligan-Imagn Images

ফিলাডেলফিয়া ফিলিসে অল-স্টারে পূর্ণ একটি অভিজ্ঞ রোস্টার রয়েছে, কিন্তু ইদানীং, এটি এমন দুষ্কৃতী এবং সমর্থনকারী খেলোয়াড় যারা দলকে জয়ের দিকে নিয়ে গেছে।

ফিলিস দুটি রোমাঞ্চকর সিরিজ-ওপেনিং জয়ের পর বুধবার সফরকারী টাম্পা বে রে-এর উপর তিন-গেমের সুইপ খুঁজছে।

ফিলাডেলফিয়া (87-58) সোমবার 2-1 জয় দিয়ে সপ্তাহ শুরু করেছে। কোডি ক্লেমেন্স নির্ণায়ক ধাক্কা দেন, নবম স্থানে দুটি আউট দিয়ে ওয়াক-অফ একক আঘাত করেন।

মঙ্গলবার ফাস্ট ফরোয়ার্ড এবং ক্লেমেন্স আবার মিশ্রণে ছিলেন, এবার অষ্টম ইনিংসে একটি ডাবলের সাথে স্কোর 4-4 টাই। পরের হিটার ছিলেন ক্যাল স্টিভেনসন, যিনি ডান ফিল্ড থেকে দুই রানের ডাবল মারেন। এমনকি বাডি কেনেডি, একটি স্থানীয় পণ্য যিনি সম্প্রতি দলে যোগদান করেছেন, সোমবার এবং মঙ্গলবার সিদ্ধান্তমূলক সমাবেশে ছিলেন।

ফিলাডেলফিয়ার ম্যানেজার রব থমসন বলেন, “এটি দুর্দান্ত ছিল। গত দুই বছর ধরে এমনই ছিল।” “ছেলেরা ইনজুরির কারণে বা যে কোনো কারণেই উঠে আসে এবং তারা (আমাদের জন্য) দেখায়। আমি মনে করি এটা আমাদের লকার রুমের একটি প্রমাণ এবং কিভাবে আমাদের অভিজ্ঞ ছেলেরা অল্পবয়সী ছেলেদের বা নতুন ছেলেদের স্বাচ্ছন্দ্যবোধ করে, প্রয়োজন এবং কাঙ্খিত করে। , এবং তারপর তারা শিথিল হয় এবং নিজেরাই হয়।”

অষ্টম ইনিংসে ফিলিসের পাঁচ রানের সমাবেশ একটি বেঞ্চ-ক্লিয়ারিং ঘটনার আগে। টাম্পা বে রিলিভার এডউইন উসেটা নিক কাস্তেলানোসকে 96 মাইল প্রতি ঘণ্টার সিঙ্কার দিয়ে আঘাত করেছিল এবং তাৎক্ষণিকভাবে বের করে দেওয়া হয়েছিল।

“ছেলেরা ছেলে হবে,” থমসন সারসংক্ষেপ করলেন, যখন রে ম্যানেজার কেভিন ক্যাশ স্বীকার করেছেন যে “আদর্শভাবে” তার দল “এগিয়ে যাবে এবং মাঠে নামবে” যখন খেলাটি হাতের বাইরে চলে যাবে।

ফিলাডেলফিয়া ACE জ্যাক হুইলারের (14-6, 2.59 ইআরএ) পিছনে সুইপ সম্পূর্ণ করতে দেখা যাচ্ছে, যিনি আগস্টের শুরু থেকে 1.60 ইআরএ সহ 4-1। শুক্রবার মিয়ামি মার্লিন্সের বিরুদ্ধে 16-2 ব্যবধানে জয়ে হুইলার ছয় ইনিংসে একটি রান এবং দুটি আঘাতের অনুমতি দিয়েছেন।

হুইলার বলেন, “আমি শুধু সেখানে গিয়ে শূন্য স্কোর করার চেষ্টা করছি এবং সেরাটির জন্য আশা করছি। আমি যা করতে পারি।”

Wheeler 0-2 এর সাথে একটি 4.91 ERA সহ তিনটি কেরিয়ারের শুরু Rays এর বিরুদ্ধে, শেষটি আগস্ট 2021 এ।

ফিলিস তাদের শেষ 10টি গেমের মধ্যে আটটি জিতেছে, তবে বুধবার তাদের কাইল শোয়ারবার উপলব্ধ নাও হতে পারে। বাঁ-হাতি হিটার বেসগুলিতে একটি বিশ্রী স্লাইডের পরে কনুইয়ের অস্বস্তি নিয়ে মঙ্গলবারের খেলাটি ছেড়ে দিয়েছিলেন এবং এটি প্রতিদিনের হিসাবে বিবেচিত হয়।

টাম্পা বে (71-74) তার শেষ ছয়টি গেমের মধ্যে চারটি হেরেছে এবং শেন বাজ (2-3, 3.27) এর পিছনে স্থিতিশীল হতে দেখবে, যারা প্রথমবারের মতো ফিলিসের মুখোমুখি হবে।

25 বছর বয়সী এই ডানহাতি এই মৌসুমে তার 10টি শুরুর নয়টিতে তিন বা তার কম রান করতে দিয়েছেন। শুক্রবার বাল্টিমোর ওরিওলসের বিপক্ষে তিনি হার্ড লাক হেরেছিলেন, যখন তিনি বেসবলের সেরা দলের একটির বিরুদ্ধে ছয় ইনিংসে দুটি রান (একটি অর্জিত) এবং দুটি হিট ছেড়ে দিয়েছিলেন।

“শেন বাজ আজ রাতে যা করেছে সে সম্পর্কে আমি অবশ্যই অভিযোগ করতে যাচ্ছি না। তার পক্ষ থেকে একটি অসাধারণ প্রচেষ্টা,” পারফরম্যান্সের পরে ক্যাশ বলেছিলেন।

বুধবার, বাজ অবশ্যই ট্রি টার্নারকে ধরে রাখার চেষ্টা করবে, যিনি মঙ্গলবারের প্রতিযোগিতায় দুটি দুই রান হোমারকে আঘাত করেছিলেন এবং ব্রাইস হার্পার, যার তিনটি ডাবল এবং একটি সিঙ্গেল ছিল।

ফিলাডেলফিয়া এই মৌসুমে প্রথমবারের মতো .500-এর উপরে 30টি গেমে যাওয়ার চেষ্টা করছে। সিটিজেনস ব্যাংক পার্কে দোলা দিতে যাচ্ছে, অন্তত শেষ দুই রাতের কোনো ইঙ্গিত থাকলে।

স্টিভেনসন বলেন, “আমি কখনো এমন পরিবেশে খেলিনি।” “এটি এমনকি কাছাকাছি নয়।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

হিজবুল্লাহর পেজার উড়িয়ে দেওয়ার অপারেশন কী ছিল তা ইজরায়েলের গুপ্তচর সংস্থাগুলি সম্পর্কে আমাদের বলে

লেবাননে ইরান-সমর্থিত শিয়া হিজবুল্লাহ গোষ্ঠীর সদস্যদের অন্তর্গত বলে বিশ্বাস করা পেজার এবং ওয়াকি-টকির ব্যাপক বিস্ফোরণের জন্য ইসরায়েলের গোয়েন্দা সংস্থাগুলিকে ব্যাপকভাবে দায়ী করা হয়েছে।...

অ্যারন রজার্স 2024 মরসুমের পরে অবসর নেবেন বলে আশা করা হচ্ছে

অ্যারন রজার্স এখনও এটি আছে. 40 বছর বয়সী বৃহস্পতিবার রাতে ঘড়ির কাঁটা ঘুরে ফিরে জিতেছেন নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস ডিফেন্স নিউইয়র্ক জেটসকে 24-3 জয়ে...

Related Articles

রিপোর্ট: Ravens’ RB জাস্টিস হিল 2-বছরের এক্সটেনশনে সম্মত

সেপ্টেম্বর 5, 2024; কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারোহেড স্টেডিয়ামে জিইএইচএ ফিল্ডে...

নেট সাইন ইন জি কিলিয়ান হেইস, এফ টাইরেস মার্টিন

জানুয়ারী 20, 2024; ডেট্রয়েট, মিশিগান, মার্কিন যুক্তরাষ্ট্র; লিটল সিজারস এরেনায় প্রথমার্ধে মিলওয়াকি...

লিওনেল মেসি, ইন্টার মিয়ামি পরিদর্শন এনওয়াইসিএফসি-তে

সেপ্টেম্বর 18, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ইন্টার মিয়ামি সিএফ স্ট্রাইকার লিওনেল...

Braves আহত তালিকা থেকে 2B Ozzie Albies পুনঃস্থাপন

জুলাই 21, 2024; কাম্বারল্যান্ড, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; আটলান্টা ব্রেভসের দ্বিতীয় বেসম্যান ওজি...