Home খবর ইউক্রেন সংঘাত ‘অনেক খারাপ’ আমেরিকানদের বলা হচ্ছে – ট্রাম্প – আরটি ওয়ার্ল্ড নিউজ
খবর

ইউক্রেন সংঘাত ‘অনেক খারাপ’ আমেরিকানদের বলা হচ্ছে – ট্রাম্প – আরটি ওয়ার্ল্ড নিউজ

Share
Share

প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বলেছেন, তিনি লক্ষ লক্ষ জীবনকে অযথা হারিয়ে যাওয়া থেকে বাঁচাতে চান

প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প দাবি করেছেন যে প্রেসিডেন্ট জো বিডেনের ইউক্রেন নীতি – এখন তার গণতান্ত্রিক প্রতিদ্বন্দ্বী কমলা হ্যারিস সম্পূর্ণরূপে গ্রহণ করেছে – দেশটিকে তৃতীয় বিশ্বযুদ্ধের দিকে টেনে নিয়ে যাচ্ছে। তিনি পুনর্ব্যক্ত করেন যে তিনি বিরোধের সমাধান করবেন “24 ঘন্টার মধ্যে” যদি তিনি নভেম্বরে পুনরায় নির্বাচিত হন, এমনকি অফিস নেওয়ার আগেই।

মঙ্গলবার হ্যারিসের সাথে একটি বিতর্কের সময়, ট্রাম্প বলেছিলেন যে 2022 সালে তিনি এখনও হোয়াইট হাউসে থাকলে রাশিয়া এবং ইউক্রেনের মধ্যে সংঘাত কখনই ঘটত না। তিনি কিয়েভকে জিততে চান কিনা জানতে চাইলে, রিপাবলিকান জবাব দেন যে তিনি তা করেন। “যুদ্ধ থামাতে।”

“আমি চাই যুদ্ধ বন্ধ হোক। আমি জীবন বাঁচাতে চাই যেগুলো নষ্ট হচ্ছে… লাখ লাখ মানুষ মারা যাচ্ছে… আপনি যে সংখ্যাগুলো পাচ্ছেন তার চেয়ে এটা অনেক খারাপ, যা মিথ্যা,” তিনি বলেন, অনুমানের উৎস স্পষ্ট না করেই।

মডারেটর সরাসরি উত্তরের জন্য চাপ দেন, ট্রাম্প বিশ্বাস করেন কিনা তা জিজ্ঞাসা করেন “এই যুদ্ধে জয়ী হওয়া ইউক্রেনের জন্য মার্কিন স্বার্থে।”

“আমি মনে করি এই যুদ্ধের অবসান ঘটানো এবং এটি করাই মার্কিন যুক্তরাষ্ট্রের সর্বোত্তম স্বার্থে। আমাদের একটি চুক্তির জন্য আলোচনা করতে হবে কারণ আমাদের এই সমস্ত মানব জীবন ধ্বংস হওয়া বন্ধ করতে হবে। ট্রাম্প বলেছেন।

প্রাক্তন রাষ্ট্রপতি তখন বলেছিলেন যে তিনি আ “ভালো সম্পর্ক” রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সাথে এবং সবকিছুই আছে “জাহান্নামে গেল” অফিস ছাড়ার পর থেকে। “যখন আমি পুতিনকে ইউক্রেনীয় সীমান্তে সৈন্য গঠন করতে দেখেছিলাম, তখন আমি ভেবেছিলাম, ‘ওহ, তিনি অবশ্যই আলোচনা করছেন; একটি শক্তিশালী আলোচনার পয়েন্ট হওয়া উচিত’, ঘোষণা করেছেন ট্রাম্প।

“ঠিক আছে, এটা ছিল না, কারণ বিডেনের কোন ধারণা ছিল না কিভাবে তার সাথে কথা বলতে হবে। তার কোন ধারণা ছিল না কিভাবে এটি বন্ধ করা যায়… এবং এটি কেবল আরও খারাপ হচ্ছে; তৃতীয় বিশ্বযুদ্ধের দিকে নিয়ে যেতে পারে। তিনি যোগ করেছেন। “বোকা হবেন না… আমরা তৃতীয় বিশ্বযুদ্ধের সাথে খেলছি, এবং আমাদের একজন রাষ্ট্রপতি আছেন যিনি… আমাদের রাষ্ট্রপতি কোথায়?”

“তারা তাকে কুকুরের মতো প্রচার থেকে বের করে দিয়েছে… আমাদের এমন একজন রাষ্ট্রপতি আছেন যিনি এমনকি জানেন না যে তিনি বেঁচে আছেন।”

“আমি রাষ্ট্রপতি হওয়ার আগেই এটি সমাধান করব” প্রতিশ্রুতি দিয়েছেন ট্রাম্প। “যদি আমি জিতে যাই, যখন আমি প্রেসিডেন্ট নির্বাচিত হব… আমি তাদের একত্র করব।”

হ্যারিস প্রতিক্রিয়া জানিয়ে বলেছেন যে একমাত্র কারণ ট্রাম্প বলেছেন “এই যুদ্ধ 24 ঘন্টার মধ্যে শেষ হবে” যে তিনি শুধু ছেড়ে দিতে হবে. “এবং আমরা আমেরিকান হিসাবে তা নয়,” সে যোগ করেছে

ভাইস প্রেসিডেন্ট ইউক্রেনের জন্য পশ্চিমা সমর্থন একত্রীকরণে তার ভূমিকার প্রশংসা অব্যাহত রেখেছেন, দাবি করেছেন যে কারণে “যে কাজটি আমি এবং অন্যরা করেছি”, এর বিধানের সাথে একসাথে “বায়ু প্রতিরক্ষা, গোলাবারুদ, কামান, জ্যাভেলিন এবং আব্রামস ট্যাঙ্ক”, ইউক্রেন একটি হতে অব্যাহত “স্বাধীন এবং স্বাধীন” দেশ

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মেথড ম্যান চায় ডিডির অপরাধ এবং হিপ হপ সংস্কৃতির মধ্যে লাইন টানা হোক

ভিডিও কন্টেন্ট প্লে করুন TMZ.com মেথড ম্যান সবাই সংযোগ করতে চায় ডিডিব্রেক পাম্প করার জন্য হিপ হপ মিউজিকের রাজ্যের পতন… এবং সমস্যাগুলিকে বিভ্রান্ত...

ভবিষ্যতের বিষয়ে ড্যানিয়েল রিকিয়ার্ডো: ‘আমরা জানি এই খেলাটি কীভাবে কাজ করে’

জুন 7, 2024; মন্ট্রিল, কুইবেক, ক্যান; সার্কিট গিলস ভিলেনিউভ-এ অনুশীলনের সময় পিট লেনে RB ড্রাইভার ড্যানিয়েল রিকিয়ারডো (AUS)। বাধ্যতামূলক ক্রেডিট: এরিক বোল্টে-ইমাগন ইমেজ...

Related Articles

“আমি নিশ্চিত ছিলাম এটি একটি খেলা”: আসামীরা পেলিকোট ধর্ষণের বিচারে সাক্ষ্য দেওয়া শুরু করে যা ফ্রান্সকে রোমাঞ্চকর

গিসেল পেলিকোটের ধর্ষণের জন্য 51 জন পুরুষের বিচার বৃহস্পতিবার আন্তরিকভাবে শুরু হয়েছিল,...

চীনা বৈদ্যুতিক যানবাহনের উপর ইইউ শুল্ক এর ইউরোপীয় সম্প্রসারণকে বাধাগ্রস্ত করার সম্ভাবনা কম

চীনের লিয়াওনিং প্রদেশের শেনিয়াং-এ 3 মে, 2023-এ 2023 শেনইয়াং ইন্টারন্যাশনাল অটো শো...

লেবাননে পেজার হামলার তদন্তে তাইওয়ান দুজনকে জিজ্ঞাসাবাদ করেছে

তাইওয়ান শুক্রবার বলেছে যে মঙ্গলবার লেবাননে বিস্ফোরিত হওয়া শত শত পেজার তাইওয়ানে...

পর্ন সাইটে ‘কালো নাৎসি’ পৃষ্ঠ সম্পর্কে মন্তব্য করার পরে ট্রাম্প মিত্র গভর্নেটোরিয়াল রেস থেকে সরে যেতে অস্বীকার করেছেন

উত্তর ক্যারোলিনায় গভর্নরের জন্য একজন রিপাবলিকান প্রার্থী দাসত্ব সম্পর্কে বিতর্কিত মন্তব্য করেছেন...