Home খেলাধুলা MLB রাউন্ডআপ: Manny Machado Padres Home Run King হয়ে উঠেছে
খেলাধুলা

MLB রাউন্ডআপ: Manny Machado Padres Home Run King হয়ে উঠেছে

Share
Share

এমএলবি: সিয়াটেল মেরিনার্সে সান দিয়েগো প্যাড্রেসসেপ্টেম্বর 10, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; টি-মোবাইল পার্কে সিয়াটল মেরিনার্সের বিরুদ্ধে সপ্তম ইনিংসে সান দিয়েগো প্যাড্রেসের তৃতীয় বেসম্যান ম্যানি মাচাডো (13) একটি দুই রানের একক আঘাত করেন। বাধ্যতামূলক ক্রেডিট: Stephen Brashear-Imagn Images

মঙ্গলবার সান দিয়েগো হোস্ট সিয়াটেল মেরিনার্সকে ৭-৩ গোলে পরাজিত করলে ম্যানি মাচাদো প্যাড্রেসের সর্বকালের হোম রানের তালিকার শীর্ষে উঠেছিলেন।

ফার্নান্দো টাটিস জুনিয়রও হোমড এবং ইউ দারভিশ 19 মে থেকে প্যাড্রেসের জন্য তার প্রথম জয় তুলে নেন, যিনি দুই গেমের ক্লিন শীট স্ট্রীক কেড়েছিলেন। দারভিশ (৫-৩) পাঁচটি দুই রানের ইনিংস। রবার্ট সুয়ারেজ তার 32 তম সেভের জন্য চূড়ান্ত চার আউট পেয়েছিলেন।

মাচাদো ষষ্ঠ ইনিংসে জর্জ কিরবির বিপক্ষে সেন্টার ফিল্ডে দুই রানের শট মারেন, প্যাড্রেসের সাথে তার 164তম হোম রান করেন এবং প্রক্রিয়ায় সান দিয়েগোকে 5-2 তে এগিয়ে দেন। Nate Colbert Padres এর আগের হোম রান নেতা ছিলেন, 1969-74 সাল পর্যন্ত ফ্র্যাঞ্চাইজির জন্য 163 বার গভীরে গিয়েছিলেন।

ক্যাল রেলে এবং লুক রেলি মেরিনার্সের জন্য গভীরভাবে এগিয়ে গিয়েছিলেন, যারা তাদের শেষ ছয় ম্যাচে দ্বিতীয়বার হেরেছে। কিরবি (11-11) পাঁচ ইনিংসে পাঁচ রান দিয়েছেন এবং আরও বেশি।

শাবক 6, ডজার্স 3

পিট ক্রো-আর্মস্ট্রং সেন্টার ফিল্ডে একটি দর্শনীয় সেভ সহ দুই রানে ড্রাইভ করেন এবং শিকাগো সফরকারীরা জয়ের জন্য অষ্টম ইনিংসে লস অ্যাঞ্জেলেসের তিনটি ত্রুটির সুযোগ নিয়েছিল।

ক্যাচার অস্টিন বার্নস এবং সেন্টার ফিল্ডার টমি এডম্যান এবং এনরিক হার্নান্দেজের ফিল্ডিং ত্রুটির কারণে ডজার্সরা অষ্টম ম্যাচে পাঁচবার গোল করেছিল।

শিকাগোর স্টার্টার শোটা ইমানাগা (13-3) সাত ইনিংসে সাতটি আঘাতে তিন রানের অনুমতি দেন। ডজার্সের হয়ে কাঁধের চোট থেকে ফিরে আসার সময় এডম্যান দুটি হোম রান এবং ইয়োশিনোবু ইয়ামামোটো চার ইনিংসে আটটি স্ট্রাইকআউট করেছিলেন।

ফিলিস 9, রে 4

ক্যাল স্টিভেনসন একটি বন্য অষ্টম ইনিংসের অংশ হিসাবে একটি গেম-ক্লিনচিং ডাবল হিট করেন এবং কাইল শোয়ারবার তার প্রধান লিগ-রেকর্ড 14 তম হোমারে আঘাত করেন কারণ হোস্ট ফিলাডেলফিয়া টাম্পা বেকে পরাজিত করে।

ট্রিয়া টার্নার দুটি হোম রান যোগ করেন এবং ব্রাইস হার্পার ফিলিসের হয়ে তিনটি ডাবলসে অবদান রাখেন। চতুর্থ ইনিংসে শোয়ারবার বাম কনুইতে অস্বস্তির কারণে দলটি বিদায় নেন।

জুনিয়র ক্যামিনেরোর তিনটি হিট ছিল, যেখানে ক্রিস্টোফার মোরেল এবং জোশ লো রেসের হয়ে দুটি করে হিট রেকর্ড করেছিলেন, যারা ছয়টি খেলায় চতুর্থবারের মতো হেরেছিল।

টাইগারস 11, রকিস 0

রুকি ডান-হাতি কেইডার মন্টেরো একটি শাটআউট থ্রো করেন, পার্কার মিডোস হোম রানে আঘাত করেন এবং তিন রানে ড্রাইভ করেন এবং হোস্ট ডেট্রয়েট কলোরাডোকে পরাজিত করে।

মন্টেরো (5-6) রকিজকে তিনটি হিট ধরে রেখেছিলেন এবং পাঁচটি স্ট্রাইকআউট রেকর্ড করে একটি হিটার হাঁটেননি। টাইগারদের পক্ষে রিলি গ্রিনের তিন রানের ট্রিপল ছিল, যেখানে ম্যাট ভিয়েরলিং এবং অ্যান্ডি ইবানেজ প্রত্যেকে দুই রানে ড্রাইভ করেন।

রকিজের হয়ে চার ইনিংসে পাঁচটি হিটের জন্য ব্র্যাডলি ব্ল্যাক (১-২) পাঁচ রানের (চারটি অর্জিত) জন্য অভিযুক্ত হন। ব্ল্যাক পাঁচটি হাঁটলেন এবং চারটি আউট করলেন।

পাইরেটস 6, মার্লিনস 4

অ্যান্ড্রু ম্যাককাচেন মায়ামি সফরে পিটসবার্গকে হারাতে সাহায্য করার জন্য তিন রানের হোমার মারেন।

ব্রায়ান রেনল্ডসের দুটি হিট ছিল, দুটি রান এবং একটি আরবিআই এবং ইসিয়াহ কিনার-ফালেফা দুটি হিট এবং একটি রান যোগ করেন পাইরেটসের জন্য, যারা তিন-গেমের সিরিজের প্রথম দুটি গেম জিতেছিল। রিলিভার জোয়ে ওয়েন্টজ (1-2) জয় পেয়েছেন, এবং অ্যারোল্ডিস চ্যাপম্যান তার অষ্টম সেভ অর্জন করেছেন।

জনি পেরেদার তিনটি হিট ছিল, একটি আরবিআই এবং একটি রান এবং কাইল স্টোয়ার্সের দুটি ডাবল, একটি আরবিআই এবং মারলিনসের জন্য একটি রান ছিল। অ্যাডাম ওলার (1-3) পাঁচ ইনিংসে সাতটি আঘাতে ছয় রানের অনুমতি দেন।

ব্রিউয়ার 3, জায়ান্টস 2

গ্যারেট মিচেল একটি হোম রান হিট, মিলওয়াকির বুলপেন 3 2/3 ইনিংস শাটআউট ত্রাণ প্রদান করে এবং ব্রুয়ার্স সান ফ্রান্সিসকোর বিরুদ্ধে একটি রাস্তা জয়ের জন্য ধরে রাখে।

ব্রুয়ার্স স্টার্টার অ্যারন সিভালে (6-8) 5 1/3 ইনিংসে দুটি রান এবং তিনটি আঘাতের অনুমতি দেয়। উইলিয়াম কনটেরাস তিনটি একক সংগ্রহ করেছিলেন এবং উইলি অ্যাডামস ব্রুয়ার্সের জন্য একটি জুটি করেছিলেন।

জায়ান্ট স্টার্টার ল্যান্ডেন রুপ (0-1) পাঁচটি ইনিংস কাজ করেছেন এবং দুটি রান এবং পাঁচটি আঘাতের অনুমতি দিয়েছেন। মাইক ইয়াস্ট্রজেমস্কি সান ফ্রান্সিসকোর হয়ে হোম রানে আঘাত করেছিলেন।

অ্যাথলেটিক্স 4, অ্যাস্ট্রোস 3 (12 ইনিংস)

ড্যাজ ক্যামেরন, ম্যাক্স শুম্যান এবং নিক অ্যালেন 12 তম ইনিংসের শীর্ষে দুই রানের প্রত্যাবর্তনে পরপর হিটগুলিকে পরিণত করেছিলেন, যা ওকল্যান্ডকে হিউস্টনের বিরুদ্ধে জয়ের সাথে পালাতে সাহায্য করেছিল।

অ্যাথলেটিক্স অ্যাস্ট্রোস রিলিভার হেক্টর নেরিসের (9-5) বিপক্ষে বাউন্স ব্যাক করেছে। ডান কব্জির ফ্লেক্সর টেন্ডোনাইটিসে আক্রান্ত তালিকায় নির্ধারিত স্টার্টার ওসভালদো বিডোকে রাখা হওয়ার একদিন পর ওকল্যান্ডের বামপন্থী জেপি সিয়ার্স তার প্রথম শুরু করেছিলেন। সিয়ার্স ছয়টি শাটআউট ইনিংস কাজ করেছেন।

অ্যাস্ট্রোস রুকি ডান-হাতি স্পেনসার আরিগেটি 6 2/3 ইনিংসে সাতটি আঘাতে দুই রানের অনুমতি দিয়েছেন। Jose Altuve দুই RBI-এর সাথে 3-এর জন্য-5-তে গিয়েছিলেন।

Orioles 5, Red Sox 3

Cedric Mullins দুই হোম রান মারেন এবং সফরকারী বাল্টিমোর দল বোস্টনকে হারিয়ে তিন গেমের হারের ধারা শেষ করে।

মুলিনস প্রথম ইনিংসে একক শট মারেন, তারপর তৃতীয় ইনিংসে দুই রানের হোম রান হিট করেন। বাল্টিমোরের হয়ে দুই রানে ড্রাইভ করেন অ্যাডলি রাটসম্যান। আলবার্ট সুয়ারেজ (8-5) ছয়টি ইনিংস খেলেন এবং চারটি আঘাতে বোস্টনকে এক রানে আটকে রাখেন।

রেড সক্স স্টার্টার কুটার (8-14) 6 1/3 ইনিংসে সাতটি আঘাতে তিনটি রান ছেড়ে দিয়েছিলেন। বোস্টনকে হারিয়ে শেষ পাঁচবার ঢিবি নিয়েছিল ক্রফোর্ড।

সাহসী 12, জাতীয় 0

মাইকেল হ্যারিস দ্বিতীয় দুটি হোম রান মারেন, অরল্যান্ডো আর্সিয়া এবং শন মারফিও দীর্ঘ রানে ড্রাইভ করেন এবং আটলান্টা সফর করে ওয়াশিংটনকে পরাজিত করেন।

হ্যারিস, ম্যাট ওলসন এবং র্যামন লরেনো প্রত্যেকে ব্রেভসের হয়ে তিনটি করে হিট করেছিলেন। আটলান্টার স্টার্টার রেনাল্ডো লোপেজ ডান কাঁধে ব্যথার কারণে এক ইনিংস পরে খেলা ছেড়ে দেন। জেসি শ্যাভেজ (২-২) তিনটি স্কোরহীন ইনিংস, এবং চারটি ব্রেভস পিচার মিলে একটি থ্রি-হিটার।

ন্যাশনালদের হয়ে জোসে তেনার দুটি ডাবল ছিল। ওয়াশিংটনের স্টার্টার ম্যাকেঞ্জি গোর (8-12) 3 2/3 ইনিংসে ছয়টি আঘাতে সাত রান ছেড়ে দিয়েছিলেন, কিন্তু মাত্র দুটি অর্জন করেছিলেন।

অভিভাবক 5, হোয়াইট সোক্স 0

লেন থমাসের দুটি হিট ছিল, যার মধ্যে একটি তিন-রান হোম রান এবং সাতটি ক্লিভল্যান্ড পিচার একত্রে পাঁচ-হিটারের জন্য ভিজিটিং গার্ডিয়ানদের জন্য, যারা আমেরিকান লিগ সেন্ট্রাল শীর্ষে কানসাস সিটির উপরে 3 1/2-গেম এগিয়ে ছিল।

ক্লিভল্যান্ডের স্টার্টার বেন লাইভলি মাত্র দুটি ইনিংস পিচ করেছিলেন, একজন প্রত্যাবর্তনকারীর দ্বারা তার ডান উরুর বাইরের অংশে আঘাত করার পরে খেলা ছেড়ে চলে যান। পেদ্রো আভিলা (6-1) দুটি ইনিংস পিচ করে জয়ের কৃতিত্ব পান।

হোয়াইট সোক্সের জন্য অ্যান্ড্রু ভনের দুটি হিট ছিল, যারা একটি ফ্র্যাঞ্চাইজি- সবচেয়ে খারাপ 14 টানা হোম গেমে হেরেছে। জোনাথন ক্যানন (3-10) 5 1/3 ইনিংসে তিনটি রানের অনুমতি দেন।

লাল 3, কার্ডিনাল 0

Rhett Lowder সিনসিনাটি সফর করার সময় তার প্রথম বড় লিগ জয় অর্জন করেন।

লোডার (1-1) সেন্ট লুইসকে ধরে রেখেছিলেন পাঁচ ইনিংসে পাঁচটি হিট। তিনি তিনটি মারলেন এবং হাঁটার অনুমতি দিলেন না। শাটআউট সম্পূর্ণ করতে চারজন রিলিভার প্রতিটি ইনিংসে পিচ করেছিলেন।

টিজে ফ্রিডল রেডসের হয়ে দুই রানে ড্রাইভ করেন, যারা নয়টি খেলায় সপ্তমবারের মতো জিতেছে। সেন্ট লুইস চার ম্যাচে তৃতীয়বারের মতো হেরেছে, আন্দ্রে প্যালান্তে পাঁচ ইনিংসে তিন রান এবং পাঁচ হাঁটার অনুমতি দিয়েছেন।

রয়্যালস 5, ইয়াঙ্কিস 0

শেঠ লুগো সাতটি অসামান্য ইনিংসে 10 রান করেন এবং কানসাস সিটি নিউইয়র্কের বিরুদ্ধে জয়ের মাধ্যমে ছয় গেমের পরাজয়ের ধারা শেষ করে।

লুগো (16-8) তার 105-পিচ আউটিংয়ে তিনটি হিট এবং হাঁটার অনুমতি দেয়নি। তিনি আটলান্টার ক্রিস সেল এবং ডেট্রয়েটের তারিক স্কুবালকে বড় লিগের জয়ের জন্য বেঁধেছেন এবং 2017 সালে জেসন ভার্গাস 18-11-এ যাওয়ার পর থেকে 16টি গেম জিতে প্রথম কানসাস সিটি পিচার হয়েছিলেন।

এই মরসুমে অষ্টমবারের মতো ইয়াঙ্কিদের খালি করা হয়েছে এবং অল-স্টার বিরতির পর মাত্র দ্বিতীয়বার। অ্যারন জাজ (0-ফর-4) 14তম খেলায় হোম রান ছাড়াই অনুষ্ঠিত হয়েছিল কারণ নিউইয়র্ক তিনটি হিট সহ একটি সিজন কম টাই ছিল।

মিথুন 10, দেবদূত 5

ম্যাট ওয়ালনার একটি ডাবল, একটি হোম রান এবং তিন রানে ড্রাইভ করেন এবং মিনেসোটা মিনিয়াপলিসে লস অ্যাঞ্জেলেসের বিপক্ষে জয়ের জন্য দূরে চলে যায়।

কাইল ফার্মার একটি হোম রান এবং মিনেসোটার জন্য তিনটি আরবিআই সহ 3-এর জন্য 2-এ শেষ করেছেন, যা চার-গেমের হারের স্ট্রীককে ছিনিয়ে নিয়েছে। যমজ ডানহাতি পাবলো লোপেজ (15-8) তার চতুর্থ খেলা জিতেছে। তিনি সাত ইনিংসে আটটি আঘাতে চার রানের অনুমতি দিয়েছিলেন, সবই অার্জিত।

Zach Neto একটি ডাবল, একটি হোম রান এবং তিনটি আরবিআই এর সাথে 3-এর জন্য 2-এর জন্য এঞ্জেলসকে নেতৃত্ব দেয়।

ব্লু জেস 6, মেটস 2

ক্রিস বাসিট ছয় ইনিংসে আটটি আউট করেন, ডেভিস স্নাইডারের দুই রানের ট্রিপল এবং টরন্টো নিউইয়র্ক সফরকারীকে পরাজিত করে।

বাসিট (10-13) তার প্রাক্তন দল মেটসের বিরুদ্ধে তার ক্যারিয়ারে 2-0-এ যাওয়ার জন্য একটি রান, পাঁচটি হিট এবং একটি হাঁটার অনুমতি দিয়েছেন।

নিউইয়র্কের বাঁহাতি ডেভিড পিটারসন (9-2) 4 1/3 ইনিংসে পাঁচ রান (চারটি অর্জিত), আটটি আঘাতের অনুমতি দিয়েছেন। ন্যাশনাল লিগের তৃতীয় ওয়াইল্ড-কার্ড স্পটের জন্য মেটস ব্রেভদের সাথে টাই পড়েছিল।

ডায়মন্ডব্যাক 6, রেঞ্জার্স 0

ফিনিক্সে অ্যারিজোনা টেক্সাসকে পরাজিত করায় ক্রিশ্চিয়ান ওয়াকার দুটি হোম রান এবং জক পেডারসন একটি মারেন।

পাভিন স্মিথ এবং জোস হেরেরা ডায়মন্ডব্যাকদের জন্য আরবিআই ডাবলস যোগ করেছেন, যারা জাতীয় লীগের শীর্ষ ওয়াইল্ড-কার্ড স্পটের দৌড়ে প্যাড্রেসের চেয়ে অর্ধেক খেলায় রয়ে গেছে।

Wyatt Langford রেঞ্জার্সের তিনটি হিটের মধ্যে দুটি ছিল। ল্যাংফোর্ড দুটি ঘাঁটিও চুরি করেছে। টেক্সাস 14টি প্রতিযোগিতায় চতুর্থবারের মতো হেরেছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

চীনা চিড়িয়াখানা স্বীকার করেছে যে পান্ডারা ক্ষোভের পরে আঁকা কুকুর

ভিডিও কন্টেন্ট প্লে করুন এশিয়াওয়্যার চীনা চিড়িয়াখানার দর্শনার্থীরা সানওয়েই চিড়িয়াখানায় যে কথিত পান্ডাগুলিকে দেখেছিলেন তা আবিষ্কার করার পরে ক্ষিপ্ত হয়ে উঠেছে তারা বিপন্ন...

23-27 সেপ্টেম্বরের জন্য জেনারেল হাসপাতাল আর্লি স্পয়লার: মলি এবং স্যাম ফ্রান্টিক এবং সনি আন্ডার ফায়ার

23-27 সেপ্টেম্বরের জন্য জেনারেল হাসপাতালের প্রাথমিক সংস্করণের জন্য আমরা দেখতে পাই সনি করিন্টো অনেক চাপের মধ্যে এবং মলি ল্যান্সিং-ডেভিস এবং স্যাম ম্যাককল জেল...

Related Articles

স্টার্টারদের ফাঁক থাকা সত্ত্বেও, এসিস গণহত্যা উইংস

সেপ্টেম্বর 10, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; Crypto.com এরিনার কোর্টে একজন...

MLB রাউন্ডআপ: Shohei Ohtani Dodgers প্লেঅফ জয় করে ইতিহাস তৈরি করেছে

সেপ্টেম্বর 19, 2024; মিয়ামি, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার...

লেইন রিগস আবার স্পয়লার খেলেন এবং টানা দ্বিতীয় জয় পান

ফেব্রুয়ারী 16, 2024; ডেটোনা বিচ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেটোনা ইন্টারন্যাশনাল স্পিডওয়েতে ফ্রেশ...

শাবক নির্মূলের কাছাকাছি যখন তারা জাতীয়দের মুখোমুখি হয়

সেপ্টেম্বর 19, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো কাবসের তৃতীয় বেসম্যান আইজ্যাক...