Home খবর ট্রাম্প-হ্যারিস বিতর্কে বিডেন মন্তব্য করেছেন – আরটি ওয়ার্ল্ড নিউজ
খবর

ট্রাম্প-হ্যারিস বিতর্কে বিডেন মন্তব্য করেছেন – আরটি ওয়ার্ল্ড নিউজ

Share
Share

প্রাক্তন মার্কিন নেতা স্মরণ করেছেন যে কীভাবে ডেমোক্র্যাটরা তার বসকে “কুকুরের মতো প্রচারণা থেকে বের করে দিয়েছিলেন”

মার্কিন প্রেসিডেন্ট জো বিডেন বলেছেন যে ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস স্পষ্টভাবে তার রিপাবলিকান প্রতিদ্বন্দ্বী ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে বিতর্কে জয়ী হয়েছেন এবং সাড়ে তিন বছর ধরে এমন একজন নেতার সাথে কাজ করার জন্য গর্ব প্রকাশ করেছেন।

বিডেন জুনে তার নিজের বিপর্যয়কর পারফরম্যান্সের পরেই ট্রাম্পের বিরুদ্ধে দৌড় থেকে বাদ পড়েন। প্রেসিডেন্ট, যিনি কথিতভাবে মনে করতে পারেননি যে তিনি তার নিজের বিতর্কটি পুনরায় দেখেছেন কিনা, তিনি পরিবার এবং কর্মীদের সাথে নিউইয়র্ক সিটির একটি হোটেল থেকে হ্যারিসকে ঘনিষ্ঠভাবে অনুসরণ করেছিলেন, একটি সিএনএন সূত্র অনুসারে।

“আমেরিকা আজ রাতে দেখেছে যে নেতার সাথে আমি সাড়ে তিন বছর কাজ করতে পেরে গর্বিত ছিলাম। এটি কাছাকাছিও ছিল না। ভিপি হ্যারিস প্রমাণ করেছেন যে তিনি আমাদের জাতিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সেরা পছন্দ। আমরা ফিরে যাব না।” মঙ্গলবার রাতে রাষ্ট্রপতি বিডেনের এক্স (সাবেক টুইটার) অ্যাকাউন্টে পোস্ট করা একটি বার্তা পড়ুন।

হ্যারিসের সাথে তার দ্বন্দ্বের সময়, ট্রাম্প আমেরিকান এবং বিশ্বের কাছে বিব্রত হওয়ার জন্য বারবার তার বসকে আক্রমণ করেছিলেন। “তারা আমাকে সম্মান করে; তারা বিডেনকে সম্মান করে না। কেন আপনি তাকে সম্মান করবেন, কি কারণে?” প্রশ্ন করলেন ট্রাম্প। “আমরা তৃতীয় বিশ্বযুদ্ধের সাথে খেলছি, এবং আমাদের একজন রাষ্ট্রপতি আছেন যিনি… আমাদের রাষ্ট্রপতি কোথায়?”

“তারা তাকে কুকুরের মতো প্রচার থেকে বের করে দিয়েছে… আমাদের এমন একজন রাষ্ট্রপতি আছেন যিনি এমনকি জানেন না যে তিনি বেঁচে আছেন।”

হ্যারিস প্রতিক্রিয়া জানিয়েছিলেন যে ট্রাম্প এখন তার বিরুদ্ধে লড়াই করছেন, জো বিডেনের নয়। যাইহোক, ট্রাম্প একটি সম্ভাব্য হ্যারিস প্রেসিডেন্সি ফ্রেম করার চেষ্টা করেছেন বিডেনের দ্বিতীয় মেয়াদ ছাড়া আর কিছুই নয়।

“এটি মনে রাখবেন: তিনি বিডেন,” ট্রাম্প বলেছিলেন। “তিনি বিডেনের পরিকল্পনা অনুলিপি করেছিলেন। এটি চারটি বাক্য: ‘রান, ওয়াচ, রান’ – শুধু ওহ, আসুন ট্যাক্স কমানোর চেষ্টা করি… তার কোনও পরিকল্পনা নেই।”

তার সমাপনী বিবৃতিতে, প্রাক্তন রাষ্ট্রপতি হ্যারিসের রেকর্ড এবং বিতর্কের সময় তিনি যে নতুন প্রতিশ্রুতি দিয়েছিলেন তা নিয়ে প্রশ্ন তোলেন।

“সে বলতে শুরু করে যে সে এটা করবে, সে করবে, সে এই সব চমৎকার কাজ করবে… কেন সে এটা করেনি? সে সেখানে সাড়ে তিন বছর ধরে আছে,” বলেছেন সাবেক রাষ্ট্রপতি।

“এই লোকেরা আমাদের দেশের সাথে যা করেছে… তারা আমাদের দেশকে ধ্বংস করছে। আমাদের দেশের ইতিহাসে সবচেয়ে খারাপ রাষ্ট্রপতি, সবচেয়ে খারাপ ভাইস প্রেসিডেন্ট।” তিনি যোগ করেছেন।

আপনি সামাজিক মিডিয়াতে এই গল্পটি ভাগ করতে পারেন:

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

অ্যাক্টিভিস্ট বিনিয়োগকারী বলেছেন মাসিমোর জো কিয়ানিকে বোর্ড থেকে সরিয়ে দেওয়া হয়েছে

অ্যাক্টিভিস্ট বিনিয়োগকারী পলিটান ক্যাপিটাল বলেছে যে বৃহস্পতিবার এটি $6 বিলিয়ন মেডিকেল ডিভাইস কোম্পানি মাসিমোর বোর্ডে দুটি আসন লাভ করেছে, এটি একটি সর্বশেষ মোড়।...

টেক্সাসের আর্চ ম্যানিং শনিবার তার প্রথম কলেজ শুরু করবে

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং (16) ড্যারেল কে রয়্যাল-টেক্সাস মেমোরিয়াল স্টেডিয়ামে টেক্সাস-সান আন্তোনিও রোডরানার্সের বিরুদ্ধে প্রথমার্ধে...

Related Articles

তাইওয়ান প্রাণঘাতী সুপারি আসক্তি রোধ করার চেষ্টা করছে

এটি “তাইওয়ান চুইংগাম” নামে পরিচিত। সুপারি, একটি বাদাম যেমন এটি পছন্দের মতো...

ব্রিটেনের অতি ধনী থেকে প্রস্থান করার আগে অ-আবাসিকদের জন্য প্রস্তাবিত ট্যাক্স পরিবর্তন

ওল্ড বন্ড স্ট্রিটে রাস্তার দৃশ্য, মেফেয়ার, লন্ডন, যুক্তরাজ্য। পাওয়েল লিবেরা | ইমেজ...

“আমি নিশ্চিত ছিলাম এটি একটি খেলা”: আসামীরা পেলিকোট ধর্ষণের বিচারে সাক্ষ্য দেওয়া শুরু করে যা ফ্রান্সকে রোমাঞ্চকর

গিসেল পেলিকোটের ধর্ষণের জন্য 51 জন পুরুষের বিচার বৃহস্পতিবার আন্তরিকভাবে শুরু হয়েছিল,...

চীনা বৈদ্যুতিক যানবাহনের উপর ইইউ শুল্ক এর ইউরোপীয় সম্প্রসারণকে বাধাগ্রস্ত করার সম্ভাবনা কম

চীনের লিয়াওনিং প্রদেশের শেনিয়াং-এ 3 মে, 2023-এ 2023 শেনইয়াং ইন্টারন্যাশনাল অটো শো...