Home খেলাধুলা ওয়াশিংটন এবং ওয়াশিংটন স্টেট নন-কনফারেন্স অ্যাপল কাপের জন্য প্রস্তুত
খেলাধুলা

ওয়াশিংটন এবং ওয়াশিংটন স্টেট নন-কনফারেন্স অ্যাপল কাপের জন্য প্রস্তুত

Share
Share

NCAA ফুটবল: ওয়াশিংটনে ওয়েবার স্টেট31 আগস্ট, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; ওয়াশিংটন হাস্কিস কোচ জেড ফিশ হাস্কি স্টেডিয়ামের আলাস্কা এয়ারলাইন্স ফিল্ডে তৃতীয় ত্রৈমাসিকের সময় ওয়েবার স্টেট ওয়াইল্ডক্যাটসের বিরুদ্ধে সাইডলাইনে দাঁড়িয়ে আছেন। বাধ্যতামূলক ক্রেডিট: জো নিকলসন-ইমাগন ইমেজ

অ্যাপল কাপ সেপ্টেম্বরে একটি ইন্টারকনফারেন্স গেম হিসাবে?

সময় বদলেছে।

ওয়াশিংটন বিগ টেন এবং ওয়াশিংটন স্টেটে প্রশান্ত মহাসাগরীয় 12 সম্মেলনে বাকি দুটি দলের মধ্যে একটিতে অগ্রসর হওয়ার সাথে সাথে, প্রতিদ্বন্দ্বী – উভয়ই 2-0 শুরু করতে – শনিবার বিকেলে NFL-এর সিয়াটল সিহকসের বাড়ি লুমেন ফিল্ডে মুখোমুখি হবে৷

“আমি বলতে চাই যে আমরা যেই খেলছি না কেন আপনি একই অনুশীলন করুন,” ওয়াশিংটন কোচ জেড ফিশ বলেছেন, যিনি তার প্রথম অ্যাপল কাপে অংশ নেবেন “কিন্তু যখন আপনার প্রতিদ্বন্দ্বী খেলা থাকে, তখন আপনার অনুশীলনগুলি কিছুটা হয় আরও তীব্র প্রতিযোগিতামূলক প্রকৃতি একটু বেশি তীব্র।

স্কুলগুলো, যারা 1962 সাল থেকে প্রথমবারের মতো আলাদা কনফারেন্সে খেলছে, গত পতনে প্রতিদ্বন্দ্বিতার পাঁচ বছরের সম্প্রসারণে সম্মত হয়েছিল, যা ওয়াশিংটন 73-32-6-এ এগিয়ে আছে।

পরবর্তী চারটি মরসুমে প্রতিটি স্কুলের হোম মাঠে পর্যায়ক্রমে খেলা দেখাবে।

ফিশ বলেছেন, “আমরা নিশ্চিত করতে থাকব যে আমাদের খেলোয়াড়রা খেলাটির গুরুত্ব বুঝতে পারছে না এটিকে এতটা নিষ্ঠুর না করে যে এটি আপনাকে শৃঙ্খলা এবং প্রস্তুতি হারাতে পারে,” ফিশ বলেছেন।

কোচ বলেছিলেন যে তিনি প্রতিদ্বন্দ্বিতামূলক খেলার জন্য উন্মুখ হয়ে আছেন কারণ এটি এমন একটি মাত্রা প্রদান করবে যা অ-সম্মেলন গেমগুলিতে খুব কমই পাওয়া যায় এবং তিনি আশা করেন যে এটি আগামী বছরের জন্য অব্যাহত থাকবে।

“আমি জানি আগামী পাঁচ বছরের জন্য আমাদের এটি আছে,” ফিশ বলেছিলেন। “সুতরাং এই আগামী পাঁচ বছরে এটি সত্যিই গুরুত্বপূর্ণ হতে চলেছে যে আমরা এই গেমটিকে এটির মতো গুরুত্বপূর্ণ হিসাবে চালিয়ে যাব।”

হাস্কিস এক জোড়া ঘরের জয়ের সাথে মৌসুমের সূচনা করেছিল — ওয়েবার স্টেটের বিরুদ্ধে 35-3 এবং পূর্ব মিশিগানের বিরুদ্ধে 30-9। ওয়াশিংটনের কোয়ার্টারব্যাক উইল রজার্স 511 গজ এবং পাঁচটি টাচডাউনের জন্য 52টির মধ্যে 41টি পাস সম্পন্ন করেছেন এবং জোনাহ কোলম্যান 231 গজ এবং তিনটি টিডির জন্য ছুটেছেন।

ওয়াশিংটন স্টেট এই মৌসুমে পোর্টল্যান্ড স্টেটকে 70-30 এবং টেক্সাস টেক 37-16 কে পরাজিত করেছে ওয়াশিংটনের পুলম্যানে খেলায়। Cougars কোয়ার্টারব্যাক জন Mateer একটি টিম-উচ্চ 252 ইয়ার্ডের জন্য ছুটে যান এবং 467 গজ এবং ছয়টি টিডির জন্য 36টির মধ্যে 20টি পাস সম্পন্ন করেন।

“অবশ্যই আমাদের ছেলেরা খেলার জন্য সত্যিই উত্তেজিত হতে চলেছে,” Cougars কোচ জ্যাক ডিকার্ট বলেছেন। “আমি মনে করি তারা জানে কী ঝুঁকিতে রয়েছে… অ্যাপল কাপকে পুলম্যানে ফিরিয়ে আনা একটি বড় ব্যাপার।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

আমাদের জীবনের দিনগুলি 23-27 সেপ্টেম্বরের জন্য অগ্রিম স্পয়লার: সারাহ শকস এবং ব্র্যাডি ফ্রিকস

23-27 সেপ্টেম্বরের সপ্তাহের জন্য আমাদের জীবনের প্রথম দিনগুলি স্পয়লার, দেখুন ব্র্যাডি ব্ল্যাক একটি বিপজ্জনক পরিস্থিতিতে আছে এবং সারাহ হর্টন সে যা মনে করে...

‘বেদনাদায়ক’ বাজেটের প্রত্যাশায় যুক্তরাজ্যের ভোক্তাদের আস্থা কমে গেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ব্রিটেনে ভোক্তাদের আস্থা সেপ্টেম্বরে তীব্রভাবে হ্রাস...

Related Articles

শাবক নির্মূলের কাছাকাছি যখন তারা জাতীয়দের মুখোমুখি হয়

সেপ্টেম্বর 19, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো কাবসের তৃতীয় বেসম্যান আইজ্যাক...

টাইগাররা হঠাৎ প্লে অফের প্রভাব সহ সিরিজে ও’র মুখোমুখি হয়

সেপ্টেম্বর 11, 2024; বোস্টন, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; ফেনওয়ে পার্কে অষ্টম ইনিংসে বোস্টন...

ব্লেক ডান রেডদের জলদস্যুদের বিরুদ্ধে স্ফুলিঙ্গ দিতে চায়

জুন 5, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; সিনসিনাটি রেডসের আউটফিল্ডার ব্লেক ডান...

রে ব্লু জেসের বিরুদ্ধে সিরিজে শক্তিশালী পিচিংয়ের সুবিধা নেয়

সেপ্টেম্বর 19, 2024; সেন্ট পিটার্সবার্গ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে রে পিচার...