Home বিনোদন একক জেন বলেছেন ডেভিন তাকে পরিত্যাগ করেছেন এবং তাদের বাগদানের জন্য দুঃখ প্রকাশ করেছেন
বিনোদন

একক জেন বলেছেন ডেভিন তাকে পরিত্যাগ করেছেন এবং তাদের বাগদানের জন্য দুঃখ প্রকাশ করেছেন

Share
Share

জেন ট্রান ফাইনালের লাইভ অংশের সময় প্রকাশ করেছিলেন যে তিনি এবং ডেভিন স্ট্রেডার চিত্রগ্রহণের পর তাদের আলাদা পথ চলে গেছে ব্যাচেলোরেট.

জেন, 26, বলার পরে এটি একটি টুইস্টের সাথে একটি সুখী সমাপ্তি বলে মনে হয়েছিল জেসি পামার 28 বছর বয়সী ডেভিনের কাছে তার প্রশ্নটি পপ করার পরিকল্পনার কথা। “আমি ডেভিনকে আজ আমাকে প্রস্তাব দিতে দেব না। আমি আমি ডেভিনকে প্রস্তাব দিতে যাচ্ছি“তিনি মঙ্গলবার, 3 সেপ্টেম্বর পর্বের সময় জেসিকে বলেছিলেন।

কিন্তু জিনিস ক্যামেরা বন্ধ একটি ভিন্ন মোড় নিয়েছে. “আমরা হাওয়াইকে বাগিয়ে রেখেছিলাম,” জেন কান্নার মধ্য দিয়ে বলেছিলেন ফাইনাল রোজের পর. “আমি ভেবেছিলাম আমি এমন একজনকে পেয়েছি যার সাথে আমি আমার বাকি জীবন কাটাতে চাই। একবার আমরা হাওয়াই ছেড়ে চলে গেলে, জিনিসগুলি ভিন্ন ছিল।”

জেন দাবি করেছেন যে শোয়ের পরে ডেভিন “দূরে টানা” শুরু করেছিলেন। “আমি বিভ্রান্ত ছিলাম, আমি বুঝতে পারিনি কারণ আমরা এত খুশি হয়ে চলে এসেছি,” তিনি বলেছিলেন।

সম্পর্কিত: প্রাক্তন ‘ব্যাচেলর’ এবং ‘ব্যাচেলোরেট’ লিড: তারা এখন কোথায়?

যদিও কিছু গোলাপ সময়ের পরীক্ষায় দাঁড়ায়, অন্যরা নীল লেনের বাগদানের আংটির আকার পরিবর্তন করার আগে শুকিয়ে যায়। 2002 সালের মার্চ মাসে এবিসি-তে ব্যাচেলর প্রিমিয়ার হয়েছিল যেখানে অ্যালেক্স মিশেলকে বিশ্বের সবচেয়ে যোগ্য ব্যাচেলর হিসাবে ডাকা হয়েছিল। 20 টিরও বেশি মহিলা তার হৃদয়ের জন্য প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন এবং সবচেয়ে সফল রিয়েলিটি টিভি ফ্র্যাঞ্চাইজির জন্ম হয়েছিল। (…)

“তিনি মূলত বলেছিলেন যে তিনি আমাকে আর ভালোবাসেন না এবং একইভাবে আর অনুভব করেন না,” জেন স্মরণ করে বলেন, ডেভিন বলেছিলেন যে তিনি বাগদানের জন্য “দুঃখিত”। “তাকে বাদ দেওয়া হয়েছিল। তিনি আর যা চেয়েছিলেন তা হয়নি।”

জেন উল্লেখ করেছেন যে তিনি তার সম্পর্কের সাথে লড়াই করছেন, যখন ডেভিন দম্পতিদের থেরাপিতে যেতে চান না।

পর্বের শুরুতে জেনের পরিবারের সাথে দেখা করার পরে, ডেভিন তার ভাই সম্পর্কে জিজ্ঞাসা করেছিল জেমস‘আশীর্বাদ আর পাইনি। জেমস ব্যাখ্যা করেছিলেন যে তিনি ডেভিনকে জিজ্ঞাসা করার জন্য “সম্মান করেছিলেন”, কিন্তু ঠিক করতে চাননি যেহেতু তিনি তার সহকর্মী ফাইনালিস্টের সাথে কথা বলেননি। ফ্রেম.

“তার ভাইয়ের সাথে কথোপকথন আমাকে আরও ভয় পেয়েছিল,” ডেভিন স্বীকারোক্তিতে বলেছিলেন।

তাদের কথোপকথনের পরে, জেন ডেভিনকে তার মাথায় না আসার জন্য উত্সাহিত করেছিলেন – তবে তিনি স্বীকারোক্তিতে স্বীকার করেছিলেন যে তিনি নিজেকে “সন্দেহ” করছেন। “হয়তো আমি জেনের লোক নই,” তিনি বলেছিলেন।

তার দ্বিধা সত্ত্বেও, ডেভিন জেনকে আশ্বস্ত করেছিলেন যে তারিখের সন্ধ্যার অংশে তিনি তাদের সম্পর্কের জন্য সম্পূর্ণভাবে বিনিয়োগ করেছিলেন। “আমি আপনার সাথে চিরকাল থাকার ধারণাটি পছন্দ করি,” তিনি বলেছিলেন।

ডেভিন অনেক উত্থান-পতনের মধ্য দিয়ে গেছে ব্যাচেলোরেটমরসুমের শুরুতে বেশ কয়েকজন পুরুষের সাথে লড়াই। তবুও, জেনের সাথে তার সংযোগ অনস্বীকার্য ছিল এবং তিনি প্রথম প্রকাশ করেছিলেন যে তিনি তার প্রেমে পড়েছিলেন।

“আমি সত্যিই যা শুনতে চাই তা হল সেও আমাকে ভালবাসে,” ডেভিন তাদের ডেট নাইটের আগে বলেছিলেন। “এবং আমি এক হাঁটু বা অন্য কিছুতে নামার আগের দিন নয়। আমি জানতে চাই যাতে আমি এটি তৈরি করতে পারি।”

যখন জেন তাদের ফ্যান্টাসি স্যুটের সময় এল-শব্দটি বলেননি, তখন ডেভিন সর্পিল হতে শুরু করেন এবং জেসিকে বলেছিলেন যে তিনি আপনি যাত্রা ছেড়ে দিতে পারেন.

ফাইনাল রোজের পরে ব্যাচেলোরেট জেন ট্রান এবং ডেভিন স্ট্রেডার
ডিজনি/জন ফ্লিনর

“আমি অনেক কঠিন চিন্তা করছি. … আমি সত্যিই, আমার তারিখের রাতের জন্য সত্যিই উত্তেজিত ছিলাম,” তিনি 26 অগাস্ট পর্বের সময় ব্যাখ্যা করেছিলেন। “কিন্তু একটি বড় প্রশ্ন আমি তাকে জিজ্ঞাসা করতে চেয়েছিলাম – ‘তুমি কি আমাকে ততটা ভালোবাসো যতটা আমি তোমাকে ভালোবাসি?’ – আমি কখনই তাকে এটি জিজ্ঞাসা করতে পারিনি। … আমি তাকে আমার সত্যিকারের অনুভূতি দিয়ে ভয় দেখাতে চাইনি যে এটা আমার জন্য ভিতরে কতটা খারাপ।”

জেসি ডেভিনকে জেনের সাথে কথা বলতে উত্সাহিত করেছিল। চ্যাটের সময় তিনি দৃশ্যত আবেগপ্রবণ ছিলেন, যা এর আগে প্রচারিত হয়েছিল পুরুষরা সব বলে 27শে আগস্ট।

“আমি জানি না কিভাবে একটি সুস্থ সম্পর্কের মধ্যে থাকতে হয়। আমি জানি না কিভাবে হতে হবে হয়তো তোমার আমার যা হতে হবে এবং আমি তোমার জন্য সেটা করতে চাই। এবং আমি অনুভব করতে চাই যে আপনি আমার জন্য সপ্তাহের পর সপ্তাহের মতো করে আমিও এটি করি,” তিনি বলেছিলেন।

জেন তখন ডেভিনকে নিশ্চিত করেছিল যে সে তাকে ভালবাসে। “ডিভাইন, আমি তোমাকে ভালোবাসিতুমি বোকা আমি তোমাকে ভালবাসি, আমি করি। এবং কখনও কখনও আমি জানি না কিভাবে আপনার মতো আশ্চর্যজনক হতে হয়, “তিনি সেই সময়ে বলেছিলেন।

জেনের ফাইনাল সম্পর্কে আরও তথ্যের জন্য, এখানে ক্লিক করুন.

ব্যাচেলর ফ্র্যাঞ্চাইজি সঙ্গে ফিরে হবে গোল্ডেন ব্যাচেলোরেট, যা বুধবার, 18 সেপ্টেম্বর প্রিমিয়ার হবে৷

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

টরন্টো প্লে অফের সম্ভাবনা উন্নত করতে নিম্নমানের ফায়ারের বিরুদ্ধে জয় চায়

25 সেপ্টেম্বর, 2024; ভ্যাঙ্কুভার, ব্রিটিশ কলাম্বিয়া, ক্যান; টরন্টো এফসি ফরোয়ার্ড ফেদেরিকো বার্নার্ডেচি (10) বিসি প্লেসে দ্বিতীয়ার্ধের সময় ভ্যাঙ্কুভার হোয়াইটক্যাপস এফসি ডিফেন্ডার স্যাম অ্যাডেকুগবে...

ডেটিং অ্যাপ এমন ব্যবহারকারীদের খোঁজে যারা ‘শুধু বন্ধু’ হতে চায়

অনলাইন ডেটিং জায়ান্ট এবং স্টার্ট-আপগুলি তাদের উপার্জন বাড়ানোর জন্য একটি ভিন্ন ধরণের মানব সংযোগের উপর ব্যাঙ্কিং করছে: বন্ধুত্ব৷ Bumble, Muzz এবং Match Group...

Related Articles

স্পেসএক্স আইএসএস-এ আটকে পড়া মহাকাশচারীদের উদ্ধার করতে টেকঅফের প্রস্তুতি নিচ্ছে

একটি স্পেসএক্স মিশন শনিবার একটি গুরুত্বপূর্ণ মিশন নিয়ে যাত্রা শুরু করবে… আন্তর্জাতিক...

হাসান নাসরুল্লাহ, হিজবুল্লাহর নেতা, 1960-2024

তিন দশকেরও বেশি সময় ধরে, হিজবুল্লাহ নেতা হাসান নাসরাল্লাহ, যাকে ইসরায়েল একটি...

যৌন ভিডিওর পর হার্ডওয়্যারের দোকান থেকে নিষিদ্ধ শুধু ফ্যান মডেল

অস্ট্রেলিয়ার একজন OnlyFans মডেল একটি হার্ডওয়্যারের দোকানে একটু দুষ্টু হতে সাহায্য করতে...

জেরেমি ডুফ্রেনকে বিয়ে করার কয়েক মাস আগে লানা ডেল রে বিয়ের পোশাক কিনেছিলেন

লানা ডেল রে তার কুমির ট্যুর গাইড প্রেমের সাথে সরাসরি বৈবাহিক সুখে...