Home খেলাধুলা এনএফএল ফিউচার বেটিং আন্দোলন, সপ্তাহ 1 এর পরে মূল্য
খেলাধুলা

এনএফএল ফিউচার বেটিং আন্দোলন, সপ্তাহ 1 এর পরে মূল্য

Share
Share

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ

এটি মঙ্গলবার একটি অতিরিক্ত প্রতিক্রিয়া ছিল, 16-গেমের সপ্তাহ 1 সময়সূচীর শেষ যা সেপ্টেম্বরে ভক্তদের ওভারড্রাইভে পাঠাতে থাকে।

প্রধান ভক্তরা উদযাপন করছেন; সিনসিনাটির লোকেরা আতঙ্কিত বোতামে আঘাত করছে. ডালাস এবং ডেট্রয়েট উদযাপন করে, কিন্তু ক্লিভল্যান্ড এবং ডেনভার ভয় পায় যে তাদের এনএফএল দলগুলি ইতিমধ্যে প্রতিযোগীদের র‌্যাঙ্ক থেকে বাদ পড়েছে।

দুর্ভাগ্যবশত, এটি মাত্র এক সপ্তাহ।

কিন্তু অতিরঞ্জিত প্রতিক্রিয়া এবং বাজির অ্যাকশন নিয়ে বইমেকারদের মধ্যেও আন্দোলন চলছে।

এখানে প্রিয় ফিউচার মার্কেটের জন্য সপ্তাহ 1-পরবর্তী প্রতিকূলতা রয়েছে:

এমভিপি

একটি জয় এবং কেলস নামের কিছু জীবন প্রাপ্তি লক্ষ্যমাত্রা প্যাট্রিক মাহোমেসকে +550 ওপেনিং থেকে +350 সম্মত মতভেদে ঠেলে দিয়েছে। ড্রাফ্টকিংস ১ সপ্তাহের পরে মাহোমেসকে +৪০০-এ ধরে রেখেছে, তবে দুই-বারের MVP-এর পিছনে আরও ভাল মূল্য রয়েছে।

জোশ অ্যালেন চারটি টাচডাউন করেছেন এবং রানার হিসাবে তার প্রবণতার কারণে মাহোমস এবং অন্যান্য বেশিরভাগকে ছাড়িয়ে যাওয়ার অবস্থানে থাকবেন। তার দুটি দ্রুতগতিতে টাচডাউন ছিল — এবং বাম হাতের আঘাত থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছিল — এবং দুটি টিডি পাস কার্ডিনালদের 34-28-এ পরাজিত করার জন্য প্রত্যাবর্তনের নেতৃত্ব দিয়েছিল। অ্যালেন বা অন্যান্য QB 1 সপ্তাহে তাদের দলের কাছে বেশি কিছু করেছে বা বেশি মূল্যবান ছিল কিনা সে বিষয়ে খুব বেশি আলোচনা নেই। তিনি এখনও একমত হয়েছেন +550 এবং পতনশীল (ড্রাফটকিংস, বেট রিভারে +500)।

আমাদের মূল্যের ফলাফল বেঙ্গল কিউবি জো বারো এবং 2023 এমভিপি রানার-আপ ডাক প্রেসকটের মতো বাস্তব প্রার্থীদের পরিত্যাগ করার অতিরিক্ত প্রতিক্রিয়ার দিকে ঝুঁকছে, 2023 এমভিপি লামার জ্যাকসনের কথা উল্লেখ না করা। DraftKings-এ জ্যাকসন +1200, কিন্তু দ্বি-সংখ্যার গেম জিততে পারে এমন একটি দলের জন্য সম্মতি হল +1000।

প্রেসকট ড্রাফ্টকিংস (+2000) এও একটি মান, কিন্তু প্রায় সব জায়গায় +1600। আমরা Burrow’s Week 1 ব্যর্থতায় ভীত নই, এটি সিনসিনাটিতে প্রায় প্রথাগত, যেখানে জ্যাক টেলর সপ্তাহ 1 এবং 2-এ তার কোচিং ক্যারিয়ারে 1-10। ড্রাফটকিংস-এ +1700-এ MVP-এর জন্য Burrow নিন কারণ BetMGM (+1400) এবং অন্যরা অন্য দিকে মতভেদ নিচ্ছে.

বাজি ক্রীড়া বাজি বোনাস

$100,000 দৈনিক রেস

$100,000 দৈনিক রেস

দাবি করতে এখন নিবন্ধন করুন

একটি জুয়া সমস্যায় সাহায্যের জন্য, NCPG কল করুন বা টেক্সট করুন – (1-800-522-4700)

এখন খেলা

বর্ষসেরা কোচ

সিজে স্ট্রাউড মনোযোগের একটি স্তর পাচ্ছেন যা তার এমভিপি ফিউচারের বেশিরভাগ মান মুছে ফেলেছে, তবে তার প্রধান কোচ, ডিমেকো রায়ানস, একই রকম স্পাইকের অভিজ্ঞতা পাননি। বর্তমানে +1400-এ বছরের মতৈক্যের কোচের মধ্যে চতুর্থ, রায়ানস এই ফিউচার মার্কেটে আমাদের প্রিয় বিকল্প নয়।

লায়ন্স কোচ ড্যান ক্যাম্পবেল ফ্যানডুয়েলে +২১০০, ফেভারিট ম্যাট এবারফ্লুস (বিয়ার্স) এবং জন হারবাগ (চার্জার্স) থেকে ১০ স্থান পিছিয়ে। ডলফিনস কোচ মাইক ম্যাকড্যানিয়েল ড্রাফ্টকিংসে +2200 এবং বিলগুলিকে পরাজিত করা এবং মিয়ামিকে AFC পূর্বের শীর্ষে নিয়ে যাওয়া থেকে দুই দিন দূরে থাকতে পারে। Ravens-এর প্রধান কোচ জন হারবাঘ DraftKings-এ +7500-এ রয়েছেন, কাউবয়-এর প্রধান কোচ মাইক ম্যাকার্থির চেয়ে +8000-এ রয়েছেন।

বাজি ক্রীড়া বাজি বোনাস

$100,000 দৈনিক রেস

$100,000 দৈনিক রেস

দাবি করতে এখন নিবন্ধন করুন

একটি জুয়া সমস্যায় সাহায্যের জন্য, NCPG কল করুন বা টেক্সট করুন – (1-800-522-4700)

এখন খেলা

বছরের অফেন্সিভ রুকি

কালেব উইলিয়ামস তার অভিষেক জিতেছেন, কিন্তু ভাল্লুক মোট 148 গজ উৎপন্ন করেছে এবং স্কোরবোর্ডে পয়েন্ট রাখার জন্য এর ডিফেন্স এবং বিশেষ দল থেকে টাচডাউন প্রয়োজন। তিনি এখনও আশ্চর্যজনকভাবে ফ্যানডুয়েলে +140 এবং বোর্ড জুড়ে অপ্রতিরোধ্য প্রিয়। আপনি উইলিয়ামস (+165) কে ব্যাক করতে চাইলে DraftKings সেরা মান অফার করে।

কিন্তু FanDuel-এ কমান্ডার কোয়ার্টারব্যাক জেডেন ড্যানিয়েলস (+470) এবং BetMGM-এ +1200-এ চিফস ফার্স্ট-রাউন্ডার জেভিয়ার ওয়ার্থি (দুই টাচডাউন) এই বাজারে বিকৃতভাবে আকর্ষণীয়। মার্ভিন হ্যারিসন জুনিয়র বাফেলোতে অদৃশ্য হয়ে যাওয়ার পরে ক্ষমার মেজাজে যে কেউ, তাকে DraftKings-এ +800 এ তুলে নিন।

বাজি ক্রীড়া বাজি বোনাস

$100,000 দৈনিক রেস

$100,000 দৈনিক রেস

দাবি করতে এখন নিবন্ধন করুন

একটি জুয়া সমস্যায় সাহায্যের জন্য, NCPG কল করুন বা টেক্সট করুন – (1-800-522-4700)

এখন খেলা

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ব্যাঙ্ক অফ ইংল্যান্ড রেট কমানোর উপর বিরতি দেয়, হাইলাইট ‘ক্রমিক পদ্ধতি’

সোমবার, 16 সেপ্টেম্বর, 2024 তারিখে, যুক্তরাজ্যের লন্ডন শহরের বামদিকে, ব্যাঙ্ক অফ ইংল্যান্ড (BOE) এর পাশ দিয়ে যাত্রীরা সাইকেল চালাচ্ছে। কেন্দ্রীয় ব্যাঙ্কের মনিটারি পলিসি...

ভিডিওতে ধরা পড়া আতশবাজি বিস্ফোরণ এবং আগুনের পরে ক্যালিফোর্নিয়ার ইয়টটি ডুবে গেছে

ভিডিও কন্টেন্ট প্লে করুন ফক্স 11 লস অ্যাঞ্জেলেস লস অ্যাঞ্জেলেসের উপকূলে একটি বিলাসবহুল ইয়ট ডুবে গেছে… ডেক থেকে এক টন আতশবাজি বিস্ফোরিত হওয়ার...

Related Articles

কাইল ওকপোসো বিজয়ী হয়ে অবসরের ঘোষণা দেন

জুন 24, 2024; সূর্যোদয়, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ফ্লোরিডা প্যান্থার্সের ফরোয়ার্ড কাইল ওকপোসো...

বেনামী দাতা মিসিসিপি স্টেট ফুটবলকে 8 মিলিয়ন ডলার দেয়

7 অক্টোবর, 2023; স্টার্কভিল, মিসিসিপি, মার্কিন যুক্তরাষ্ট্র; স্কট ফিল্ডের ডেভিস ওয়েড স্টেডিয়ামে...

টেক্সাসের আর্চ ম্যানিং শনিবার তার প্রথম কলেজ শুরু করবে

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং...

আর্চ ম্যানিং কুইন ইয়ার্সের স্থলাভিষিক্ত হয়েছেন

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং...