Home বিনোদন 90 দিনের বাগদত্তা: সার্পার অতীতকে পুড়িয়ে শেকিনাহকে অবাক করে
বিনোদন

90 দিনের বাগদত্তা: সার্পার অতীতকে পুড়িয়ে শেকিনাহকে অবাক করে

Share
Share

সার্পেইরো গুভেন চমক শেকিনাহ গার্নার আপনার অতীতকে পুড়িয়ে ফেলা 90 দিনের বাগদত্তা: অন্য উপায়. তিনি তাকে কতটা ভালোবাসেন তা দেখানোর জন্য তিনি তার স্মৃতির বোতল ভেঙে দিতে ইচ্ছুক। কিন্তু এটা কি যথেষ্ট হবে?

90 দিনের বাগদত্তা: শেকিনাহ গার্নার লড়াইয়ের পরে সার্পার গুভেন ছেড়ে চলে যায়

সার্পার গুভেন এবং শেকিনা গার্নার একটি ড্রেসিং টেবিল নিয়ে উত্তপ্ত তর্কের মধ্যে পড়েন। তিনি তার জন্মদিনের জন্য তাকে একটি দিতে চেয়েছিলেন। যাইহোক, তিনি তাকে যা দেখাচ্ছিলেন তার একটিও তিনি পছন্দ করেননি। সুতরাং, তারা এটি নিয়ে মারামারি শুরু করে। সে তার হাত থেকে ফোনটি কেড়ে নিয়ে তার চুলের এক টুকরো ছিঁড়ে ফেলল।

90 দিনের বাগদত্তা: শেকিনা গার্নার90 দিনের বাগদত্তা: শেকিনা গার্নার
শেকিনাহ গার্নার | টিএলসি

90 দিনের বাগদত্তা: অন্য উপায় কাস্ট সদস্য তার ওই দিকটা দেখতে ভালো লাগেনি। তাই, সে তার ব্যাগ গুছিয়ে তার কুকুরকে নিয়ে একটি হোটেলে গেল। তিনি দুই রাত হোটেলে ছিলেন। এই সময়ে, তিনি লড়াই সম্পর্কে ভাবছিলেন এবং কীভাবে ভ্যানিটি চাওয়ার মতো কিছু এটি ঘটাতে পারে।

শেকিনাহ মনে করেন যে সার্পারকে তার রাগ নিয়ন্ত্রণে কাজ করতে হবে এবং তার “নিয়ন্ত্রণের প্রয়োজন” ছেড়ে দিতে হবে। যাইহোক, সে এখনও তাকে ভালবাসে এবং তার সাথে আর একবার কথা না বলে সম্পর্ক ছেড়ে যেতে চায় না।

যুদ্ধের পর শেকিনাহ সার্পারের মুখোমুখি হয়

শেখিনাহ সার্পারের সাথে দেখা করতে রাজি হয়। যাইহোক, কথোপকথন খুব ভাল শুরু হয় না. তিনি ঘুমাতে পারছেন না এবং অতিরিক্ত চিন্তা করা বন্ধ করার জন্য বড়ি খাচ্ছেন তা ছাড়া তাকে বলার মতো তার কাছে বেশি কিছু নেই। যাইহোক, তিনি তাকে বলেন যে তিনি তার সমস্ত “অসুখ যা তার কর্মের ফলাফল” নিয়ে চিন্তা করেন না। সে তার জন্য দুঃখও অনুভব করে না।

90 দিনের বাগদত্তা: অন্য উপায় সহ-অভিনেতা মনে হচ্ছে আপনি একটি ভুল করেছেন। সে ভেবেছিল যে সে তাকে দেখাবে যে সে আলাদা।

সার্পার শেকিনাকে বলে যে সে তাদের সম্পর্ক এক বছর পরে ট্র্যাশে ফেলতে পারবে না। যাইহোক, সে অনুভব করে যে সে পারবে। সে তাকে বলে যে তাকে তাকে ছেড়ে না যাওয়ার কারণ দিতে হবে। তিনি তাকে ব্যাখ্যা করেন যে তিনি তাকে ভালবাসেন। যাইহোক, তিনি মনে করেন যে “ভালবাসা যথেষ্ট নয়”।

90 দিনের বাগদত্তা: সার্পার গুভেন90 দিনের বাগদত্তা: সার্পার গুভেন
সার্পার গুভেন | টিএলসি

90 দিনের বাগদত্তা: অন্য উপায় সেলেব মেমরি বোতল ব্রেকস

শেকিনা গার্নারকে তিনি কতটা ভালোবাসেন তা দেখানোর জন্য সার্পার গুভেন একটি চমক রয়েছে। সে তাকে একটি আবর্জনা ঘাটে নিয়ে যায় এবং বোতল ভর্তি একটি ব্যাগ বের করে। তিনি বুঝতে পারেন যে এটি সমস্ত অ্যালকোহলের বোতল যা তিনি তার অতীত সংযোগের অনুস্মারক হিসাবে রেখেছিলেন। সে তাকে বলে যে সে তার অতীত মুছে ফেলবে এবং সে সব শেষ করে দেবে।

90 দিনের বাগদত্তা: অন্য উপায় সেলিব্রিটি আপনি জানেন যে এই বোতলগুলি আপনাকে কতটা বিরক্ত করে। যাইহোক, এটি তার জন্য একমাত্র চমক নয়। সে আগুন শুরু করে এবং তাতে কিছু পুড়িয়ে দেয়। সে কি তোমার মেকআউট বই পুড়িয়ে দিয়েছে?

শেকিনাহ সার্পার তাকে দেখাতে চায় যে সে তাকে কতটা ভালোবাসে। তাহলে বোতল ভেঙ্গে তার বই পুড়িয়ে দেওয়া কি তাকে আরেকটি সুযোগ দেওয়ার জন্য যথেষ্ট হবে?

সাবানের ময়লা সবসময় উপরে থাকে 90 দিনের বাগদত্তা খবর.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রকেটের মালিক হিউস্টনে ডব্লিউএনবিএ দলের সম্প্রসারণের দিকে নজর রেখেছেন

জানুয়ারী 20, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; হিউস্টন রকেটের মালিক টিলম্যান ফার্টিটা টয়োটা সেন্টারে ইউটা জ্যাজের বিরুদ্ধে খেলা চলাকালীন কোর্টে হাঁটছেন। বাধ্যতামূলক ক্রেডিট:...

সাবাথন সম্প্রচারের সময় ফাজে ক্ল্যান আক্রমণ করেছে, পুলিশ বলছে 911 কলার মিথ্যাভাবে হত্যার দাবি করেছে

ভিডিও সামগ্রী চালান TMZSports.com বিখ্যাত ই-স্পোর্টস সংস্থা FaZe Clan-এর বেশ কয়েকজন সদস্য বৃহস্পতিবার swatting-এর সর্বশেষ শিকার হয়েছেন… যখন পুলিশ অফিসাররা একটি ডাবল খুনের...

Related Articles

অ্যাঞ্জেলা রেনার এবং রাচেল রিভস অফিস সমর্থন হিসাবে পোশাক দান ঘোষণা করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ছোট মানুষ, বড় বিশ্ব: জ্যাক রোলফ কি ফার্ম পেতে যথেষ্ট করেননি?

জ্যাক রোলফ এর ছোট মানুষ, বড় পৃথিবী তার পরিবারের সাথে অতীত নাটকের...

জাইন মালিক এবং গিগি হাদিদ কন্যা খায়ের জন্মদিন উদযাপন করেন এবং তার পুরো নাম প্রকাশ করেন

গিগি হাদিদ এবং জয়েন মালিক তারা আর একসাথে থাকতে পারে না, কিন্তু...

‘বিগ শর্ট’ ফান্ড ম্যানেজার স্টিভেন আইসম্যান বলেছেন যে তিনি গাজার ধ্বংস ‘উদযাপন’ ​​করছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...