Home খবর মার্কিন পুলিশ নতুন ইউএফও ম্যানুয়াল পেয়েছে — আরটি ওয়ার্ল্ড নিউজ
খবর

মার্কিন পুলিশ নতুন ইউএফও ম্যানুয়াল পেয়েছে — আরটি ওয়ার্ল্ড নিউজ

Share
Share

আকাশে ‘অসাধারণ’ বস্তুর দেখা কীভাবে মোকাবেলা করতে হবে সে বিষয়ে পুলিশকে নির্দেশিকা দেওয়া হয়েছে

ইউএস আইন প্রয়োগকারী কর্মকর্তাদের একটি ম্যানুয়াল দেওয়া হয়েছে যে কীভাবে “অপরিচিত অস্বাভাবিক ঘটনা” (ইউএপি) রিপোর্টগুলি পরিচালনা করতে হয়।

নির্দেশিকা, যা বেশ কয়েকটি পূর্ববর্তী বৈঠকের বিশদ বিবরণ দেয়, এই গ্রীষ্মের শুরুতে মেজর সিটি চিফস অ্যাসোসিয়েশন (MCAA) দ্বারা পাঠানো হয়েছিল, যা মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডার বৃহত্তম শহরগুলির পুলিশ নির্বাহীদের প্রতিনিধিত্ব করে।

11 পৃষ্ঠায় গাইডMCAA নোট করে যে ইউএস এয়ারস্পেসে সনাক্ত করা UAPs একটি প্রতিনিধিত্ব করে “ডোমেন সচেতনতা ফাঁক” যা একটি প্রতিনিধিত্ব করে “পাইলট এবং আমাদের সৈন্যদের জন্য স্পষ্ট এবং বর্তমান বিপদ, যা আগের চেয়ে আরও তীব্র।” এটি বিভিন্ন সরকারি সংস্থার রিপোর্টও উদ্ধৃত করে, যেমন জাতীয় গোয়েন্দা পরিচালকের অফিস, এই উপসংহারে যে এই ধরনের ঘটনাও একটি “জাতীয় নিরাপত্তার জন্য স্পষ্ট হুমকি, কারণ এর ক্ষমতা এবং উত্স অজানা।”

ম্যানুয়ালটি বেশ কয়েকটি ইউএফও তদন্ত সম্পর্কে বিশদ প্রদান করেছে এবং হুইসেলব্লোয়ারদের কাছ থেকে সাক্ষ্য উদ্ধৃত করেছে যারা এই ধরনের ঘটনার সাথে জড়িত ছিল, যেমন প্রাক্তন ইউএস এয়ারফোর্স অফিসার এবং গোয়েন্দা অফিসার ডেভিড গ্রুশ।

ইউএপি-র উপর একটি কংগ্রেসনাল শুনানিতে, গ্রুশ দাবি করেছেন যে তিনি পেন্টাগনের বেশ কয়েকজন কর্মকর্তার সাথে বিমানের সরাসরি জ্ঞান নিয়ে সাক্ষাৎকার নিয়েছেন। “মানুষ নয়” উৎপত্তি, যা তথাকথিত রিপোর্ট “জৈবিক” কিছু জাহাজ থেকে উদ্ধার করা হয়.

নথিতে ইউএস নৌবাহিনীর পাইলট রিয়াং গ্রেভস এবং ডেভিড ফ্রেভারের সাক্ষ্যগুলিও স্মরণ করা হয়েছে, যারা প্রশিক্ষণ মিশনে ইউএপিগুলির সাথে মুখোমুখি হওয়ার বর্ণনা করেছিলেন। ফ্রেভার ছিলেন পাইলট যিনি 2004 সালে ক্যালিফোর্নিয়ার কাছে একটি ফ্লাইটের সময় বিখ্যাত ‘টিক ট্যাক’ ইউএফও দেখেছিলেন এবং রেকর্ড করেছিলেন।

পুস্তিকাটি আইন প্রয়োগকারী কর্মকর্তাদের দ্বারা ভাগ করা বেশ কয়েকটি গল্প সরবরাহ করে যারা ডিউটি ​​করার সময় অজানা বিমানের মুখোমুখি হয়েছিল।

একজন অফিসারের রিপোর্টে বলা হয়েছে যে তিনি আগে তার টহল গাড়ি চালানোর সময় তিনটি আবছা সবুজ আলো সহ আকাশে একটি ত্রিভুজাকার ইউএফও দেখেছিলেন। তিনি জোর দিয়েছিলেন যে আকাশে হেলিকপ্টার এবং প্লেনগুলি দেখতে কেমন ছিল সে সম্পর্কে তিনি সচেতন ছিলেন এবং তিনি যা দেখেছিলেন তা হল “আমি কখনও প্রত্যক্ষ করেছি এমন কিছুর বিপরীত।”

এনকাউন্টারের এক ঘন্টা পরে, অফিসার দাবি করেছেন যে এলাকার একজন বাড়ির মালিকের কলে সাড়া দিয়েছেন যিনি রিপোর্ট করেছেন “আপনার বাড়ির বাইরে কিছু চলছে” যা “এটি একটি প্রাণীর মত দেখাচ্ছিল না।”

MCAA নির্দেশিকাটি বিভিন্ন UAP রিপোর্টিং ওয়েবসাইটের লিঙ্কগুলির একটি সিরিজ প্রদান করে এবং আইন প্রয়োগকারী কর্মকর্তাদের যেকোন উদ্ভট ঘটনা এবং দৃশ্যের রিপোর্ট করতে উত্সাহিত করে শেষ করে। একই সময়ে, এটি উল্লেখ করা হয়েছে যে নথিটি MCAA-এর নীতিগত মতামতকে প্রতিনিধিত্ব করে না এবং উন্মুক্ত উত্স থেকে সংগৃহীত তথ্য ভাগ করার লক্ষ্য রাখে।

আপনি সামাজিক মিডিয়াতে এই গল্পটি ভাগ করতে পারেন:

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মালির রাজধানীতে ব্যাপক জিহাদি হামলায় ৭০ জনেরও বেশি মানুষ নিহত হয়েছে, নিরাপত্তা সূত্র বলছে

এই সপ্তাহের শুরুর দিকে বামাকোতে একটি সামরিক পুলিশ প্রশিক্ষণ শিবির এবং নিকটবর্তী বিমানবন্দর কমপ্লেক্সে একটি আল কায়েদা-সংযুক্ত গোষ্ঠীর একটি বড় হামলায় 70 জনেরও...

ডিজেটি বিক্রয় বিধিনিষেধ তুলে নেওয়ার পথে ট্রাম্প মিডিয়া শেয়ারের পতন

প্রাক্তন মার্কিন রাষ্ট্রপতি এবং বর্তমান রিপাবলিকান রাষ্ট্রপতি প্রার্থী ডোনাল্ড ট্রাম্প মিশিগানের পটারভিলে 29শে আগস্ট, 2024-এ আলরো স্টিলের একটি প্রচারণা অনুষ্ঠানের সময় অর্থনীতি, মুদ্রাস্ফীতি...

Related Articles

ঝড় বরিস উত্তর ইতালিতে বন্যা নিয়ে আসায় দুজন নিখোঁজ এবং 1000 জনকে সরিয়ে নেওয়া হয়েছে

ইতালির উত্তর-পূর্বাঞ্চলীয় এমিলিয়া-রোমাগনা অঞ্চলে ভারী বন্যা ও ভূমিধসের কারণে দু’জন নিখোঁজ এবং...

ব্যাংক অফ জাপান, পিবিওসি, সিপিআই জাপান, ফেড রেট কম

23 নভেম্বর, 2016, বুধবার, জাপানের টোকিওর একটি শপিং স্ট্রিট থেকে ক্রেতারা এবং...

চ্যাম্পিয়ন্স লীগ: বার্সা মোনাকোর কাছে হেরেছে এবং আর্সেনাল আটলান্টার সাথে ড্র করেছে

চ্যাম্পিয়ন্স লিগের প্রথম রাউন্ডে বার্সেলোনা পয়েন্ট কমেছে, ম্যানচেস্টার সিটি ও আর্সেনাল জিততে...

নাইকি সিইও জন ডোনাহো চলে যান এবং ইলিয়ট হিলের স্থলাভিষিক্ত হন

জন ডোনাহো, নাইকির সিইও, 10 জুলাই, 2024-এ মার্কিন যুক্তরাষ্ট্রের আইডাহোর সান ভ্যালিতে...