Home বিনোদন Rachel Zoe এবং Rodger Berman এর সম্পর্কের টাইমলাইন
বিনোদন

Rachel Zoe এবং Rodger Berman এর সম্পর্কের টাইমলাইন

Share
Share

GettyImages-RachelZoeBerman.jpg

রাচেল জো এবং রজার বারম্যান গিলবার্ট ক্যারাসকুইলো/জিসি ছবি

রাকেল জো এবং রজার বারম্যানসম্পর্কটি ঘটবে বলে মনে হয়েছিল।

এই জুটি 1991 সালে কলেজ ছাত্র হিসাবে একটি রোম্যান্স শুরু করে, সাত বছর পরে নিউইয়র্কের আইকনিক রেইনবো রুমে বিয়ে করে। তারা লস এঞ্জেলেসে উন্নতি লাভ করতে থাকে, যেখানে জো, 53, 2000 এর দশকের গোড়ার দিকে বোহো চিক ক্রেজের মধ্যে নিকোল রিচি এবং অন্যান্য তারকাদের জন্য একটি পাওয়ার হাউস স্টাইলিস্ট হয়ে ওঠে।

বারম্যানকে তার পাশে রেখে, জো তার খ্যাতিকে ব্রাভোতে একটি রিয়েলিটি শোতে পরিণত করেছিল, রাচেল জো প্রকল্পএবং আজীবন র‍্যাচেল জোয়ের সাথে মার্জিতভাবে লেট. তিনি এবং বারম্যান, 55, সহ-প্রতিষ্ঠা করেন Rachel Zoe Inc. এবং তাদের নামবিহীন ফ্যাশন সংগ্রহ চালু করেন, যা বিলাসবহুল ডিপার্টমেন্ট স্টোরে এবং QVC-তে বিক্রি হয়।

জো এবং বারম্যান – যাদের পুত্র স্কাইলার, 13 এবং কাইউস, 11 – রয়েছে 26 বছর আগে বিয়ে হয়েছিল তার বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত ঘোষণা করে সেপ্টেম্বর 9, 2024 এ।

বছরের পর বছর ধরে জো এবং বারম্যানের কথা মনে করিয়ে দিতে পড়ুন।

1991

জর্জ ওয়াশিংটন বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় এই জুটির দেখা হয়।

1998

তারা নিউইয়র্কের রেইনবো রুমে বিয়ে করেছিলেন এবং কনে একটি আইজ্যাক মিজরাহি গাউন পরেছিলেন। “হ্যাঁ, আমি ব্যাং (খারাপ ধারণা) কেটেছি এবং একটি মেহেদির ট্যাটু পেয়েছি যা আমার আঙ্গুলের ডগা পর্যন্ত ঢেকে রেখেছিল, যা আমার বিয়ের মাত্র দুই দিন আগে (খারাপ ধারণা) আসেনি,” জো প্রতিফলিত করেছিল তার ওয়েবসাইটে 2023 সালে তার 25 তম বার্ষিকী উপলক্ষে। “কিন্তু, আমি বলব যে রজারকে ‘হ্যাঁ’ বলাটা ছিল জীবনের যাত্রার সূচনা যে আমি কোনো কিছুর জন্য বাণিজ্য করব না। আমি একজন স্টাইলিস্ট হিসাবে 24/7 কাজ করছিলাম এবং রজার ফিনান্সে ছিলেন – উভয়ই আমাদের 20-এর দশকের প্রথম দিকে আমাদের জীবন গঠন করে। আমিই সেই ব্যক্তি যে বলেছিল যে আমি সম্ভবত কখনই বিয়ে করব না কারণ একজন ব্যক্তির সাথে চিরকাল থাকা অবোধগম্য বলে মনে হয়েছিল। ঠিক আছে, আমরা এখানে 25 বছর পরে এসেছি এবং জীবন অবশ্যই কখনও বিরক্তিকর ছিল না। আগামী 25 বছরের প্রেম এবং অ্যাডভেঞ্চারের জন্য উন্মুখ।”

2008

GettyImages-ZoeBerman2008.jpg

2008 সালে আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডে জো এবং বারম্যান। মাইকেল বাকনার/গেটি ইমেজ

জো এর পুরানো রিয়েলিটি শো, রাচেল জো প্রকল্পব্র্যাভোতে প্রিমিয়ার হয়েছিল, যেখানে বারম্যান তার স্বামী এবং ম্যানেজার হিসাবে প্রধান ভূমিকা পালন করেছিলেন। দুজনের মধ্যে একটি উষ্ণ এবং অদ্ভুত বন্ধন ছিল; বারম্যান তার স্টাইলিং ক্যারিয়ার শুরু হওয়ার সাথে সাথে তার সাউন্ডিং বোর্ড এবং সমর্থন সিস্টেম ছিল। সিরিজটি 2013 সাল পর্যন্ত প্রচারিত হয়েছিল।

মার্চ 2011

জো এবং বারম্যান পুত্র স্কাইলার মরিসনকে স্বাগত জানিয়েছেন। এই দম্পতি পরে বাচ্চাকে তাদের সাথে লাল গালিচায় এবং বেশ কয়েকটি হাই-প্রোফাইল ফ্যাশন ইভেন্টে নিয়ে যান। জো গণনা করা আমাদের সাপ্তাহিক আপনার প্রথমজাতের যখন সে একটি শিশু ছিল। “সে সকাল থেকে রাত পর্যন্ত খুশির বড়ির মতো। আমরা তাকে নিয়ে বেশ আচ্ছন্ন।”

ডিসেম্বর 2013

জো জন্ম দিয়েছে তার দ্বিতীয় পুত্র, কাইউসের জন্য।

“আমাদের বাচ্চাকে পৃথিবীতে স্বাগত জানাতে পেরে আমি খুব খুশি… তার ওজন 8 পাউন্ড, সে সুন্দর, সে সুস্থ এবং আমরা এর চেয়ে সুখী হতে পারি না,” তিনি তার টুইটার অনুসারীদের সাথে শেয়ার করেছেন।

আগস্ট 2017

GettyImages-ZoeBermanKids.jpg

Zoe, Berman এবং শিশু Skyler এবং Kaius 2017 সালে হ্যাম্পটনে একটি ইভেন্টে যোগ দেয়। দিমিত্রিওস কামবুরিস/গেটি ইমেজ

জো এবং বারম্যান একটি সাক্ষাত্কারের সময় তাদের দীর্ঘস্থায়ী অংশীদারিত্ব নিয়ে আলোচনা করেছিলেন ভালো+ভালো.

“(আমরা) জিনিসগুলি নিয়ে কথা বলেছি,” জো সেই সময়ে বলেছিলেন। “আমি মনে করি আমরা শুধু এটি মোকাবেলা করেছি। এবং যে কেউ আমাদের খুব ভালভাবে চেনেন তারা বলবেন যে আমাদের পুনরুদ্ধারের হার তাদের দেখা সবচেয়ে কম পুনরুদ্ধারের হার। আমরা তিন থেকে পাঁচ মিনিটের মধ্যে সুস্থ হয়ে উঠলাম। আমরা সে সম্পর্কে ভুলে যাই। এক মিলিয়ন বছর পর এক সাথে এটিই ঘটে।”

বারম্যান সম্মত হন যে অভ্যাসটি ছিল “একটি জিনিস যা আমাদেরকে বুদ্ধিমান রাখে,” যোগ করে, “আমরা সত্যিই কিছু নিয়ে কবরে যাই না।”

2021

যদিও বার্মান সাম্প্রতিক বছরগুলিতে খুব কমই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন, তিনি 2021 সালের সেপ্টেম্বরে ইনস্টাগ্রামের মাধ্যমে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে জোকে “ভিতরে এবং বাইরে সত্যিকারের সৌন্দর্য” হিসাবে প্রশংসা করেছিলেন। “আমার স্ত্রী এবং সেরা বন্ধু। একসাথে আমরা এক,” তিনি লিখেছেন।

সেই বছরের শুরুর দিকে, ব্যবসায়ী উল্লেখ করেছিলেন যে তিনি এবং জো আগের চেয়ে শক্তিশালী ছিলেন।

“বিয়ের 23 বছর, 2টি বাচ্চা, 1টি বিশ্বব্যাপী মহামারী পরে… এবং আমি আপনাকে আরও ভালবাসতে পারিনি,” তিনি ফেব্রুয়ারি 2021 সালের একটি পোস্টের ক্যাপশন দিয়েছেন ইনস্টাগ্রাম সেলফি জোড়ার “আমার জীবনের ভালবাসার জন্মদিনের শুভেচ্ছা।”

সেপ্টেম্বর 2024

জো এবং বারম্যান বিয়ে শেষ করার ঘোষণা দেন 9 সেপ্টেম্বর ইনস্টাগ্রামের মাধ্যমে একটি বিবৃতিতে।

“33 বছর একসাথে এবং 26 বছর বিয়ের পর, রজার এবং আমি আমাদের বিয়ে শেষ করার পারস্পরিক সিদ্ধান্ত নিয়েছি,” জো একটি ক্যাপশনে লিখেছেন। “আমরা যে প্রেমময় পরিবার তৈরি করেছি এবং আমাদের অগণিত স্মৃতি একসাথে নিয়ে আমরা অবিশ্বাস্যভাবে গর্বিত।”

তিনি যোগ করেছেন: “আমাদের এক নম্বর অগ্রাধিকার ছিল এবং সর্বদা আমাদের সন্তান হবে। আমরা আমাদের ছেলেদের সহ-অভিভাবকত্ব করতে এবং আমাদের ভাগ করা অনেক ব্যবসার মধ্যে একসাথে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ। এই নতুন অধ্যায়ে নেভিগেট করার সময় আমরা গোপনীয়তার জন্য জিজ্ঞাসা করি।”

বিবৃতিটি স্বাক্ষরিত হয়েছিল: “প্রেম এবং কৃতজ্ঞতার সাথে – রাচেল এবং রজার।”

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মারাত্মক ডেট্রয়েট লায়ন্স টেলগেট শুটিং ভিডিওতে ধারণ করা হয়েছে

ভিডিও কন্টেন্ট প্লে করুন TMZSports.com রবিবার বিকেলে ডেট্রয়েট লায়ন্স পার্টিতে গুলি চালানোর ফলে দু’জনের প্রাণহানির ঘটনা ভিডিওতে ধারণ করা হয়েছে… এবং, লক্ষ্য করুনফুটেজ...

ইসরাইল বৈরুতে হামলায় অভিজাত হিজবুল্লাহ কমান্ডারদের হত্যা করেছে, আইডিএফ বলেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ইসরায়েল শুক্রবার বলেছে যে তারা বৈরুতের...

Related Articles

পুরুষ ছাড়া পাওয়ার লাঞ্চের গল্প

আমার প্রথম বস ছিলেন বিশ্বের অন্যতম সেরা লাঞ্চ মহিলা। 1990-এর দশকে ফিল্ম,...

জাল 911 কলের পরে FaZe গোষ্ঠীর বাড়ি ভবিষ্যতের আক্রমণ থেকে সুরক্ষিত

ফেজে ক্ল্যানকে পুলিশ তাদের সাবথনকে আবার বাধা দেওয়ার বিষয়ে চিন্তা করতে হবে...

মহিলা ক্যামেরায় পোর্শে চুরি করে এবং নির্লজ্জভাবে তার ড্রাইভওয়েতে মালিকের উপর ছুটে যায়

ভিডিও সামগ্রী চালান পিল আঞ্চলিক পুলিশ একজন মহিলা যিনি টরন্টোতে বিক্রির জন্য...

টোরি ব্র্যান্ডটি ‘ভাঙা এবং ভাঙা’, সংস্কার সম্মেলনে নাইজেল ফারাজ বলেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...