Home খেলাধুলা Reds’ Rhett Lowder কার্ডিনালদের বিরুদ্ধে তাড়াতাড়ি জয় চায়
খেলাধুলা

Reds’ Rhett Lowder কার্ডিনালদের বিরুদ্ধে তাড়াতাড়ি জয় চায়

Share
Share

সিন্ডিকেশন: দ্য এনকোয়ারার30 আগস্ট, 2024, শুক্রবার সিনসিনাটির গ্রেট আমেরিকান বল পার্কে সিনসিনাটি রেডস এবং মিলওয়াকি ব্রুয়ার্সের মধ্যে এমএলবি খেলার প্রথম ইনিংসে সিনসিনাটি রেডসের শুরুর পিচার রেট লোডার (81) একটি পিচ নিক্ষেপ করছেন৷

সিনসিনাটি রেডস রুকি রেট লোডার কোন সময় নষ্ট করছে না প্রমাণ করে যে সে বড় লিগে আছে।

22 বছর বয়সী এই ডানহাতি মঙ্গলবার তার প্রথম জয়ের দিকে তাকিয়ে থাকবেন যখন রেডরা সেন্ট লুইস কার্ডিনালে তিন ম্যাচের সিরিজ খুলতে যাবে।

লোডার (0-1, 0.87 ERA) বৃহস্পতিবার তার দ্বিতীয় বড় লিগের শুরুতে অ্যাস্ট্রোসের বিরুদ্ধে 6 1/3 স্কোরহীন ইনিংস খেলেন। তিনি হিউস্টনকে চারটি হিট এবং চারটি হাঁটার জন্য ধরে রেখেছিলেন, তিনটি স্ট্রাইক আউট করেছিলেন, কারণ রেডস শেষ পর্যন্ত 1-0 জিতেছিল।

লোডার কলেজ বেসবল থেকে বড় লিগে দ্রুত রূপান্তর করেছেন। ওয়েক ফরেস্ট থেকে 2023 খসড়ায় সপ্তম সামগ্রিক বাছাই হিসাবে রেডসে আসার পরে, তিনি এই মরসুমে তার পেশাদার ক্যারিয়ার শুরু করেছিলেন।

রেড-এ স্নাতক হওয়ার আগে তিনি উন্নত ক্লাস এ লেভেলে পাঁচটি শুরু করেছেন, 16টি ডাবল-এ থেকে শুরু করেছেন এবং ট্রিপল-এ থেকে মাত্র একটি শুরু করেছেন। তার প্রধান লীগ অভিষেকে, তিনি 30 আগস্ট মিলওয়াকি ব্রুয়ার্সের কাছে হারের সময় চার ইনিংসে এক রানের অনুমতি দিয়েছিলেন।

“এখানে আসা আশ্চর্যজনক। আমি সত্যিই নিজের উপর একটি টাইমলাইন রাখার চেষ্টা করিনি,” লোডার বলেন। “আমার মনে হয়েছিল এটা আমার নিয়ন্ত্রণের বাইরে। আমি যা করতে পারতাম তা হল আউট হয়ে যাওয়া, ভালো শুরু এবং ভালো ইনিংস করার চেষ্টা করা, এবং এখন তাই হয়েছে। এই অভিজ্ঞতাটি বিশাল। আমি শুধু যত শূন্য বল করতে চাই। আমি যতটা পারি এবং আপনি যতটা শিখতে পারেন।”

এটি অ্যাস্ট্রোসের বিরুদ্ধে কাজ করেছিল।

রেডস ম্যানেজার ডেভিড বেল বলেছেন, “কোন সন্দেহ নেই যে তিনি দেখিয়েছেন যে তিনি এখানে থাকার জন্য প্রস্তুত, আমাদের জন্য বড় গেমগুলি পিচ করছেন এবং এটি এমনভাবে করছেন যাতে দেখায় যে তিনি কীভাবে পিচ করতে জানেন”।

সিনসিনাটি ক্যাচার টাইলার স্টিফেনসন যোগ করেছেন, “আপনি বলতে পারেন তিনি একজন খুব প্রতিষ্ঠিত, খুব ভাল কলেজ পিচার, ঠিক যেভাবে তিনি নিজেকে বহন করেন।

নিক মার্টিনেজ, ফার্নান্দো ক্রুজ এবং অ্যালেক্সিস ডিয়াজ দুই-হিটারের সম্মিলিত প্রচেষ্টায় দ্য রেডস (70-75) আটটি গেমে তাদের ষষ্ঠ জয়ের জন্য সোমবার আটলান্টা ব্রেভসকে 1-0 গোলে হারায়।

কার্ডিনালরা (72-71) সিয়াটল মেরিনার্সের কাছে তিনটি খেলার মধ্যে দুটি হেরে তাদের হোম সিরিজ শুরু করে। লস অ্যাঞ্জেলেস ডজার্সের বিরুদ্ধে 16-18 আগস্টের পর তাদের প্রথম সিরিজ হার।

সেন্ট লুই আন্দ্রে প্যালান্টে (6-7, 4.07 ইআরএ) এর সাথে লোডারের মুখোমুখি হবেন, যিনি এই মৌসুমে এবং তার পরেও ঘূর্ণনে তার জায়গা সিমেন্ট করার চেষ্টা করছেন।

প্যালান্টে তার শেষ খেলায় তার কমান্ডের সাথে লড়াই করেছিলেন, 2 সেপ্টেম্বরে মিলওয়াকিতে 9-3 হারে। তিনি পাঁচ ইনিংসে পাঁচটি ওয়াক জারি করেছেন এবং পাঁচ রান এবং পাঁচটি হিট দিয়েছেন, যার মধ্যে দুটি হোম রানও রয়েছে।

সেই হারের আগে, প্যালান্তে তার আগের চারটি শুরুতে 25 1/3 ইনিংসে মাত্র সাত রান (ছয়টি অর্জিত) অনুমতি দিয়েছিলেন।

তিনি বিশ্বাস করেছিলেন যে তিনি ব্রুয়ার্সের বিরুদ্ধে তার চার-সিমের ফাস্টবলের উপর খুব বেশি নির্ভর করেছিলেন।

“এটি একটি প্রাথমিক পিচ হওয়া উচিত নয়,” প্যালান্টে বলেছিলেন। “তাদের মধ্যে পাঁচটি পরপর ছুঁড়ে দেওয়া — যেকোনো পিচ — একটি খারাপ ধারণা, বিশেষ করে যেটি আমার সেরা পিচ নয়।

“যা সত্যিই আমাকে সবচেয়ে বেশি বিরক্ত করে তা হল আমি আমার (টু-সিম) ফাস্টবলটি রাইটদের কাছে ছুড়ে দিইনি। এটি আমার কাছে সত্যিই একটি গুরুত্বপূর্ণ পিচ। এটাই সবচেয়ে বড় জিনিস যা আমি পরিবর্তন করেছি। এটি আমাকে অনেক সাফল্য দিয়েছে। ঋতু।

তিনি রেডসের বিরুদ্ধে ট্র্যাকে ফিরে আসার চেষ্টা করবেন, যে দলটি তার আধিপত্য ছিল: 14 গেমে (চারটি শুরু) 1.31 ইরা সহ 5-0। এই বছর, প্যালান্তে সিনসিনাটির বিরুদ্ধে তার দুটি শুরুতে জিতেছে, মোট 11 1/3 স্কোরহীন ইনিংস নিক্ষেপ করে, নয়টি স্ট্রাইক আউট এবং ছয়টি ওয়াক জারি করে।

কার্ডিনালরা মঙ্গলবারের খেলায় দ্বিতীয় বেসম্যান ব্রেন্ডন ডোনোভানকে ফিরে পাওয়ার আশা করছে। পায়ের সংক্রমণে আগের দুটি হারান তিনি।

রেডসের দ্বিতীয় বেসম্যানও ফিরতে পারে। বাম কনুইতে কালশিটে জনাথন ইন্ডিয়া রবিবারের খেলা ছেড়ে দেয় এবং সোমবার খেলেনি।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

লেবাননে পেজার হামলার তদন্তে তাইওয়ান দুজনকে জিজ্ঞাসাবাদ করেছে

তাইওয়ান শুক্রবার বলেছে যে মঙ্গলবার লেবাননে বিস্ফোরিত হওয়া শত শত পেজার তাইওয়ানে তৈরি করা হয়নি যখন প্রসিকিউটররা যোগাযোগ ডিভাইসগুলি উত্পাদনকারী তাইওয়ানের সংস্থা গোল্ড...

23-27 সেপ্টেম্বরের জন্য তরুণ এবং অস্থির প্রাথমিক স্পয়লার: ক্লেয়ার পাতা এবং লিলি আটকা পড়েছে

23-27 সেপ্টেম্বরের জন্য প্রাথমিক তরুণ এবং অস্থির স্পয়লার, দেখুন লিলি উইন্টারস অভিযোগের সম্মুখীন যখন ক্লেয়ার গ্রেস নিউম্যান চলে যাওয়ার বড় সিদ্ধান্ত নেয়। ইয়াং...

Related Articles

হকস সাইন জি কেভন হ্যারিস, এফ জোই হাউসার

জানুয়ারী 19, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; KIA সেন্টারে চতুর্থ কোয়ার্টারে অরল্যান্ডো...

ফ্র্যাঞ্চাইজি আইকন রিক ন্যাশ ব্লু জ্যাকেট হকি অপারেশনের নেতৃত্ব দেবেন

মার্চ 5, 2022; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; প্রাক্তন কলম্বাস ব্লু জ্যাকেট ফরোয়ার্ড...

কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সপ্তাহ 4-এ কলেজ ফুটবলের সেরা দুটি ম্যাচ...

অ্যারন রজার্স 2024 মরসুমের পরে অবসর নেবেন বলে আশা করা হচ্ছে

অ্যারন রজার্স এখনও এটি আছে. 40 বছর বয়সী বৃহস্পতিবার রাতে ঘড়ির কাঁটা...