Home খেলাধুলা কোডি ক্লেমেন্সের হিট ফিলিসকে রশ্মির উপর ধার দেয়
খেলাধুলা

কোডি ক্লেমেন্সের হিট ফিলিসকে রশ্মির উপর ধার দেয়

Share
Share

এমএলবি: ফিলাডেলফিয়া ফিলিসে টাম্পা বে রেসেপ্টেম্বর 9, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ফিলিস পিচার ক্রিস্টোফার সানচেজ (61) সিটিজেনস ব্যাঙ্ক পার্কে টাম্পা বে রেগুলির বিরুদ্ধে প্রথম ইনিংসের সময় একটি পিচ নিক্ষেপ করছেন৷ বাধ্যতামূলক ক্রেডিট: Bill Streicher-Imagn Images

কোডি ক্লেমেন্স একটি আরবিআই সিঙ্গেল দিয়ে ডান দিক দিয়ে বেস লোড করে এবং নবম ইনিংসে দুটি আউট দিয়ে সোমবার স্বাগতিক ফিলাডেলফিয়া ফিলিসকে টাম্পা বে রে-এর বিপক্ষে ২-১ গোলে জয় এনে দেয়।

ব্রাইস হার্পারকে নির্ণায়ক রান দেওয়ার জন্য গ্যারেট ক্লিভিংগারের (7-4) বিরুদ্ধে স্কোর করার আগে ক্লেমেন্স তার আগের 13টি অ্যাট-ব্যাটে হিটলেস ছিলেন।

কাইল শোয়ারবারের 34 তম হোম রান – গত সাতটি খেলায় তার ষষ্ঠ – এবং ক্রিস্টোফার সানচেজের ছয়টি স্কোরহীন ইনিংস ফিলাডেলফিয়াকে (86-58) টানা তৃতীয় হার এড়াতে সাহায্য করেছিল।

ব্র্যান্ডন লো রে (71-73) এর জন্য নবম-এর শীর্ষে একটি গেম-টাইিং হোমারকে আঘাত করেছিলেন, যিনি ডান-সেন্টার-ফিল্ডের দেয়ালে শোয়ারবারের ষষ্ঠ-ইনিং হিট খেলার স্কোরিং খোলা না হওয়া পর্যন্ত একটি আঘাত করতে দেননি।

ইয়ান্ডি দিয়াজ টাম্পা বে-এর জন্য দুটি হিট অবদান রেখেছেন।

কার্লোস এস্তেভেজকে (৪-৪) পেরিয়ে গভীর বিস্ফোরণে নবম ওপেন করেন লো। সেন্টার ফিল্ডার জোহান রোজাস ঠিক সেই পয়েন্টে লাফ দিয়েছিলেন যেখানে উচ্চ কেন্দ্রের মাঠের প্রাচীর নীচের বেড়ার সাথে মিলিত হয়েছিল। বলটি দেয়ালে আঘাত করবে নাকি বেড়ার উপর দিয়ে যাবে তা স্পষ্ট নয়, তবে রোজাস তা সত্ত্বেও তার গ্লাভসে রেখেছিল এবং তারপরে বেড়ার উপর দিয়ে ফেলেছিল।

দুই আউট পরে, এস্তেভেজ একটি পায়ে আঘাত করেন যা জোশ লোয়ের জন্য একক হয়ে যায়, যিনি বেন রোর্টভেট ইনিংস শেষ করার আগে দ্বিতীয় বেস চুরি করেছিলেন।

নবম তলা থেকে একটি আউট সঙ্গে, হার্পার ডান মাঠের দেয়ালে একটি ফ্লাই বল আঘাত. তবে, তিনি বক্সের বাইরে খুব বেশি রান করেননি এবং একটি সিঙ্গেলের মধ্যে সীমাবদ্ধ ছিলেন। হার্পার ইনফিল্ডে এক আউট সহ ব্রাইসন স্টটের একক এবং ক্লেমেন্সের বীরত্বের আগে বাডি কেনেডির হাঁটার উপর অগ্রসর হন।

সানচেজ প্রথম পাঁচ ইনিংসের প্রতিটিতে একজন বেসরানারের চারপাশে হেঁটেছেন রেসকে ষষ্ঠে 1-2-3-এ পরাজিত করার আগে।

ওরিয়ন কেরকারিং সপ্তম হয়ে আসেন এবং টাম্পা উপসাগরকে ক্রমানুসারে অবসর দেন। জেফ হফম্যান অষ্টম স্থানে দুজন বেসরানারকে অনুমতি দিয়েছিলেন, কিন্তু অল-স্টার ডান-হাতি জুনিয়র ক্যামিনেরোকে জ্যাম থেকে বাঁচতে কোণায় রানার্স দিয়ে আঘাত করেছিলেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

‘বেদনাদায়ক’ বাজেটের প্রত্যাশায় যুক্তরাজ্যের ভোক্তাদের আস্থা কমে গেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ব্রিটেনে ভোক্তাদের আস্থা সেপ্টেম্বরে তীব্রভাবে হ্রাস...

আর্চ ম্যানিং কুইন ইয়ার্সের স্থলাভিষিক্ত হয়েছেন

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং (16) ড্যারেল কে রয়্যাল-টেক্সাস মেমোরিয়াল স্টেডিয়ামে টেক্সাস-সান আন্তোনিও রোডরানার্সের বিরুদ্ধে প্রথমার্ধে...

Related Articles

টাইগাররা হঠাৎ প্লে অফের প্রভাব সহ সিরিজে ও’র মুখোমুখি হয়

সেপ্টেম্বর 11, 2024; বোস্টন, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; ফেনওয়ে পার্কে অষ্টম ইনিংসে বোস্টন...

ব্লেক ডান রেডদের জলদস্যুদের বিরুদ্ধে স্ফুলিঙ্গ দিতে চায়

জুন 5, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; সিনসিনাটি রেডসের আউটফিল্ডার ব্লেক ডান...

রে ব্লু জেসের বিরুদ্ধে সিরিজে শক্তিশালী পিচিংয়ের সুবিধা নেয়

সেপ্টেম্বর 19, 2024; সেন্ট পিটার্সবার্গ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে রে পিচার...

রেড সক্স টুইনদের বিরুদ্ধে ম্লান প্লে অফের আশা বজায় রাখার চেষ্টা করে

13 সেপ্টেম্বর, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স রিলিফ...