Home খবর ন্যাটো প্যারাট্রুপাররা পাওয়ার লাইনে অবতরণ করেছে (ভিডিও) – আরটি ওয়ার্ল্ড নিউজ
খবর

ন্যাটো প্যারাট্রুপাররা পাওয়ার লাইনে অবতরণ করেছে (ভিডিও) – আরটি ওয়ার্ল্ড নিউজ

Share
Share

ন্যাটো প্যারাট্রুপারদের প্রশংসা করার কয়েকদিন পর সোমবার একটি ব্যর্থ বিমান মহড়ার সময় প্রায় এক ডজন পোলিশ সৈন্য একটি স্থানীয় গ্রামে অবতরণ করেছিল। “কৌশলগত সম্পদ” মার্কিন নেতৃত্বাধীন সামরিক ব্লকের।

Hrubieszow ভিত্তিক 2nd Reconnaissance রেজিমেন্টের প্যারাট্রুপাররা একটি পরিচালনা করছিল “নির্ধারিত” প্যারাসুট প্রশিক্ষণ ব্যায়াম যখন বাতাসের গতি এবং দিক হঠাৎ পরিবর্তন তাদের অবশ্যই ছিটকে দেয়, স্থানীয় মিডিয়া অনুসারে রিপোর্ট. ফলস্বরূপ, কমপক্ষে 12 টি সৈন্য তাদের লক্ষ্যবস্তু থেকে কয়েকশ মিটার দূরে অবতরণ করে, লেসার পোল্যান্ড ভয়েভোডেশিপের চেচলো গ্রামে ফসল এবং ব্যক্তিগত সম্পত্তির ক্ষতি করে।

ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে, যেখানে দেখা যাচ্ছে স্কাইডাইভাররা শক্তিশালী বাতাসকে সাহসী করার চেষ্টা করছে কিন্তু গ্রামের বেশ কয়েকটি অপ্রত্যাশিত স্থানে অবতরণ করছে।

একজন সৈন্য বিদ্যুতের লাইনে পড়ে যায়, অন্যজন একটি আবাসিক ভবনের ছাদ ক্ষতিগ্রস্ত হয়। অন্যান্য বিভিন্ন অনুমিতভাবে বাগান এবং বাড়ির পিছনের দিকের উঠোন অবতরণ. কোন গুরুতর আঘাতের খবর পাওয়া যায়নি, একজন সৈনিক ছাড়া যিনি হাঁটুতে আঘাত পেয়েছিলেন এবং তাকে একটি মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়েছিল।

পোলিশ কর্তৃপক্ষ তা জোর দিয়েছিল “ভয়ংকর কিছু ঘটেনি”, দাবি করে যে ঘটনাটি বিচ্ছিন্ন ছিল এবং ভবিষ্যতে এই ধরনের ঘটনা রোধ করার জন্য সমস্ত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে, স্থানীয় মিডিয়া অনুসারে। বিমান দুর্ঘটনা তদন্ত কমিশন এবং অভ্যন্তরীণ সামরিক পরিষেবাগুলি ঘটনার তদন্ত শুরু করেছে।

পোল্যান্ডের মহড়া মার্কিন নেতৃত্বাধীন দ্রুত প্রতিক্রিয়ার অংশ ছিল কিনা তা স্পষ্ট নয়। গত সপ্তাহে ন্যাটো প্রকাশিত একটি ভিডিও ড্রিল প্রচার করছে “দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর সবচেয়ে বড় বিমান অভিযান”, যার মধ্যে বেশ কয়েকটি সদস্য রাষ্ট্র তাদের সম্পন্ন করেছে “শত্রু লাইনের পিছনে শত শত সৈন্য সন্নিবেশ করার ক্ষমতা।”

“বিমান পরিচালনার জন্য পাইলট এবং প্যারাসুটিস্টদের কাছ থেকে সুনির্দিষ্ট সময় এবং পরিপূর্ণ দক্ষতা প্রয়োজন। এই মিশনের অন্তর্নিহিত অসুবিধার কারণে, দক্ষতা বজায় রাখার জন্য ঘন ঘন অনুশীলনের প্রয়োজন হয়,” ন্যাটো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়েছে।

আপনি সামাজিক মিডিয়াতে এই গল্পটি ভাগ করতে পারেন:

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রকেটের মালিক হিউস্টনে ডব্লিউএনবিএ দলের সম্প্রসারণের দিকে নজর রেখেছেন

জানুয়ারী 20, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; হিউস্টন রকেটের মালিক টিলম্যান ফার্টিটা টয়োটা সেন্টারে ইউটা জ্যাজের বিরুদ্ধে খেলা চলাকালীন কোর্টে হাঁটছেন। বাধ্যতামূলক ক্রেডিট:...

সাবাথন সম্প্রচারের সময় ফাজে ক্ল্যান আক্রমণ করেছে, পুলিশ বলছে 911 কলার মিথ্যাভাবে হত্যার দাবি করেছে

ভিডিও সামগ্রী চালান TMZSports.com বিখ্যাত ই-স্পোর্টস সংস্থা FaZe Clan-এর বেশ কয়েকজন সদস্য বৃহস্পতিবার swatting-এর সর্বশেষ শিকার হয়েছেন… যখন পুলিশ অফিসাররা একটি ডাবল খুনের...

Related Articles

হিজবুল্লাহর পেজার উড়িয়ে দেওয়ার অপারেশন কী ছিল তা ইজরায়েলের গুপ্তচর সংস্থাগুলি সম্পর্কে আমাদের বলে

লেবাননে ইরান-সমর্থিত শিয়া হিজবুল্লাহ গোষ্ঠীর সদস্যদের অন্তর্গত বলে বিশ্বাস করা পেজার এবং...

কনস্টেলেশন এনার্জি থ্রি মাইল আইল্যান্ড পুনরায় চালু করবে এবং মাইক্রোসফ্টের কাছে শক্তি বিক্রি করবে

নর্মা ফিল্ড পেনসিলভানিয়ার মিডলটাউনে এক্সেলন জেনারেশন দ্বারা চালিত অপারেশনাল প্ল্যান্টের সাথে থ্রি...

কয়েক ডজন মহিলা প্রয়াত হ্যারডসের বস মোহাম্মদ আল ফায়েদের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ এনেছেন

কয়েক ডজন মহিলা বলেছেন যে তারা লন্ডনে তার হ্যারডস ডিপার্টমেন্টাল স্টোরে কাজ...

তাইওয়ান প্রাণঘাতী সুপারি আসক্তি রোধ করার চেষ্টা করছে

এটি “তাইওয়ান চুইংগাম” নামে পরিচিত। সুপারি, একটি বাদাম যেমন এটি পছন্দের মতো...