Home খেলাধুলা রাহিম মরিস, ফ্যালকনরা ঈগলস সংঘর্ষের আগে ‘সত্য বলার মুহূর্ত’-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন
খেলাধুলা

রাহিম মরিস, ফ্যালকনরা ঈগলস সংঘর্ষের আগে ‘সত্য বলার মুহূর্ত’-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন

Share
Share

NFL: জ্যাকসনভিল জাগুয়ার বনাম আটলান্টা ফ্যালকনস23 আগস্ট, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ার্টারে জ্যাকসনভিল জাগুয়ারদের বিরুদ্ধে সাইডলাইনে আটলান্টা ফ্যালকন্স কোচ রাহিম মরিস। বাধ্যতামূলক ক্রেডিট: ব্রেট ডেভিস-ইমাগন ইমেজ

ফ্লাওয়ারি ব্রাঞ্চ, গা। — আটলান্টার প্রধান কোচ হিসেবে রহিম মরিসের অভিষেক রবিবার আশানুরূপ হয়নি, কারণ পিটসবার্গ স্টিলার্সের কাছে ঘরের মাঠে 18-10 গোলে পরাজিত হয়েছে।

চব্বিশ ঘন্টা পরে, মরিস সপ্তাহ 2 এ যাওয়ার জন্য প্রস্তুত ছিল, সময়সূচী ক্রমশ কঠিন হয়ে উঠছিল। 22 শে সেপ্টেম্বর দুইবারের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কানসাস সিটি চিফসের আয়োজন করার আগে আটলান্টা পরের সোমবার ঈগলদের মুখোমুখি হতে ফিলাডেলফিয়ার দিকে রওনা হবে।

“গত রাত আমাদের পথে যায়নি, কিন্তু আমরা আজ আসতে পেরেছি এবং আমাদের পরিকল্পনার পুনর্মূল্যায়ন করতে পেরেছি, আমাদের জিনিসগুলি সম্পর্কে কথা বলতে পেরেছি, কী ভাল হয়েছে এবং কী ভাল হয়নি,” মরিস সোমবার বলেছিলেন। “এটি আমাদের দল এবং নিজেদের জন্য একটি ‘সত্য বলার মুহূর্ত’, এবং এখন, এটি ফিলাডেলফিয়া ঈগলসের সাথে।”

কোয়ার্টারব্যাক কার্ক কাজিন মাত্র 155 গজ ছুড়ে ফেলেন এবং রবিবারের হারে দুটি ব্যয়বহুল বাধা দিয়ে তার একমাত্র টাচডাউন পাস বাতিল করে দেন।

একটি ছেঁড়া অ্যাকিলিস টেন্ডন দ্বারা সংক্ষিপ্ত একটি মৌসুমে আসছে, কাজিন, 36, দলের হয়ে আত্মপ্রকাশ করেছিলেন, যা তাকে পরবর্তী চার বছরে $180 মিলিয়ন প্রদান করেছিল।

মরিস বলেন, “(কার্ক) সম্ভবত এতদিন না খেলার কারণে মরিচা ধরেছিল। “তবে আমাদের পজিশন আরও ভাল খেলতে হবে এবং তার চারপাশে আরও ভাল খেলতে হবে। … গতকাল কার্কের মূল্যায়ন সহজ ছিল। এটি যথেষ্ট ভাল ছিল না। তিনি দুটি বাধা ছুঁড়েছিলেন, এবং আমাদের সাধারণভাবে পাসিং খেলায় আরও ভাল সিদ্ধান্ত নিতে হবে। শুধু এটি যথেষ্ট ভাল ছিল না এবং আসুন এটি পরিষ্কার করা যাক।”

2020 সাল থেকে Falcons-এর প্রথম সোমবার নাইট ফুটবলে উপস্থিতিতে ফোকাস স্থানান্তরিত করে, মরিস এবং কোম্পানিকে প্রতিভায় ফিলি অপরাধের গতি কমানোর দায়িত্ব দেওয়া হয়েছে।

“এই পুরো অপরাধ, এই ছেলেদের দিকে তাকিয়ে, আপনি প্রতিটি স্তরে একগুচ্ছ সুপারস্টারের কথা বলছেন,” মরিস যোগ করেছেন। “এজে ব্রাউন, স্যাকন (বার্কলি), যে লোকটি তারা এইমাত্র ব্যবসা করেছে, জাহান ডটসন। গেমের ইতিহাসে তাদের সবচেয়ে বড় আক্রমণাত্মক লাইন রয়েছে। জালেন হার্টস মাত্র দুই বছর আগে MVP-এর রানার-আপ হয়েছিলেন। আমাদের প্রবেশ করতে হবে। ল্যাব, এবং এটাই আজ এবং আগামীকাল।”

ব্রাজিলে গত শুক্রবার গ্রীন বে প্যাকার্সের বিরুদ্ধে 34-29 জয়ে, ঈগলরা দলের সাথে তার অভিষেক সময়ে বার্কলে থেকে 109 রাশিং ইয়ার্ড এবং দুটি টাচডাউন সহ মোট 410 ইয়ার্ড ছিল। আটলান্টা পিটসবার্গের বিপক্ষে 270-226 স্কোর করেছিল।

সোমবার ফিলাডেলফিয়াতে 2018-এ 18-12-এ হারের পর Falcons-এর প্রথম খেলা চিহ্নিত করে৷ আটলান্টা, যেটি ঈগলসের বিরুদ্ধে তার শেষ পাঁচটির মধ্যে চারটিতে হেরেছে, 2012 সাল থেকে লিঙ্কন ফিনান্সিয়াল ফিল্ডে জিততে পারেনি৷

–জ্যাক ব্যাটেন, ফিল্ড লেভেল মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

চীনা বৈদ্যুতিক যানবাহনের উপর ইইউ শুল্ক এর ইউরোপীয় সম্প্রসারণকে বাধাগ্রস্ত করার সম্ভাবনা কম

চীনের লিয়াওনিং প্রদেশের শেনিয়াং-এ 3 মে, 2023-এ 2023 শেনইয়াং ইন্টারন্যাশনাল অটো শো চলাকালীন লোকেরা একটি BYD ডলফিন বৈদ্যুতিক সাবকমপ্যাক্ট দেখছে। ভিসিজি | ভিজ্যুয়াল...

আইইএ প্রধান বলেছেন, ইউরোপ ইউক্রেনের শক্তি গ্রিড রক্ষা করতে ব্যর্থ হচ্ছে

এই নিবন্ধটি আমাদের ইউরোপ এক্সপ্রেস নিউজলেটারের একটি অন-সাইট সংস্করণ। প্রিমিয়াম গ্রাহকরা সাবস্ক্রাইব করতে পারেন এখানে প্রতি সপ্তাহের দিন এবং শনিবার সকালে নিউজলেটার পেতে....

Related Articles

মন্ট্রিল আগুনের বিরুদ্ধে ‘চিত্তাকর্ষক’ ফর্ম বাড়াতে দেখায়

16 মার্চ, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো ফায়ার এফসি ডিফেন্ডার রাফায়েল...

হকস সাইন জি কেভন হ্যারিস, এফ জোই হাউসার

জানুয়ারী 19, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; KIA সেন্টারে চতুর্থ কোয়ার্টারে অরল্যান্ডো...

ফ্র্যাঞ্চাইজি আইকন রিক ন্যাশ ব্লু জ্যাকেট হকি অপারেশনের নেতৃত্ব দেবেন

মার্চ 5, 2022; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; প্রাক্তন কলম্বাস ব্লু জ্যাকেট ফরোয়ার্ড...

কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সপ্তাহ 4-এ কলেজ ফুটবলের সেরা দুটি ম্যাচ...