Home বিনোদন লেফসেটজ চিঠি: অ্যাপল উপস্থাপনা
বিনোদন

লেফসেটজ চিঠি: অ্যাপল উপস্থাপনা

Share
Share






তাত্ক্ষণিক শ্রবণ সহায়ক।

অ্যাপল আজ এই বড় অগ্রিম ঘোষণা করেছে।

কিন্তু সবাই নতুন আইফোন সম্পর্কে জানতে চায়।

সংক্ষেপে, আপনার প্রয়োজন নেই…যদি না আপনি করেন।

স্মার্টফোন এখন গাড়ির মতো। তারা নতুন মডেলগুলি প্রবর্তন করতে থাকে, হাইপ অপ্রতিরোধ্য, কিন্তু আপনি প্রতি কয়েক বছর ধরে ব্যবসা করেন (অটোমোবাইলের জন্য স্পষ্টতই দীর্ঘ)। তাই আপনার একটি নতুন ফোন প্রয়োজন?

O2 তে গত সপ্তাহে Niall Horan এর শো সম্পর্কে আমাকে অবাক করে দিয়েছিলাম যে আমি মেঝেতে শুধুমাত্র একটি অ্যান্ড্রয়েড দেখেছি (এবং আমি মেঝেতে নয়, তবে GA বিভাগে)। আমাদের বলা হয়েছিল যে অ্যাপল মার্কিন যুক্তরাষ্ট্রে আধিপত্য বিস্তার করে, তবে বিদেশে নয়। কিন্তু যদি না আপনি একটি সংগ্রামী বাজারে বা তৃতীয় বিশ্বে না থাকেন, অ্যাপল শুধুমাত্র প্রিমিয়াম পণ্য নয়, এটি ঈর্ষার বিষয়, বা আমার বলা উচিত বহিষ্কৃত। আপনার যদি আইফোন না থাকে তবে আপনি একজন বহিরাগত। এবং যদি আপনি তরুণ হন, তাহলে আপনাকে গ্রুপের সদস্য হতে হবে। আপনি যদি বয়স্ক হয়ে থাকেন, তাহলে আপনি দেখতে পাচ্ছেন না কেন আপনাকে এমন একটি ডিভাইসে বেশি খরচ করতে হবে যেখানে আপনি শুধু কথা বলেন এবং টেক্সট করেন। এবং আপনি যদি একজন প্রযুক্তিবিদ হন, তাহলে কাস্টমাইজযোগ্যতার জন্য আপনি উইন্ডোজকে যেভাবে পছন্দ করেন ঠিক একইভাবে আপনি অ্যান্ড্রয়েড পছন্দ করতে পারেন। কিন্তু এটি অ্যাপলের বিশ্ব এবং আমরা কেবল এতে বাস করি।

সুতরাং, যদি আপনার আইফোন পুরানো হয়, তার শেষ পায়ে, যদি এটি একটি নতুন ব্যাটারিতে বিনিয়োগের মূল্য না হয়, আপনি আপগ্রেড করবেন। আপনার কি আরও একটি বছর অপেক্ষা করা উচিত? তারা বলে থাকে যে আইফোন 17 একটি যুগান্তকারী হবে, কিন্তু দীর্ঘ সময়ের মধ্যে প্রথমবারের মতো, যদি আপনার কাছে সর্বশেষ আইফোন না থাকে তবে আপনি বৈশিষ্ট্যগুলি মিস করবেন। অথবা একটি iPhone 15 Max।

হ্যাঁ, সবসময় সেরা আইফোন কিনুন। এটা ভবিষ্যত রক্ষা সম্পর্কে সব. এই যেখানে আপনি কোণ কাটা উচিত নয়. সর্বদা প্রো মডেলটি বেছে নিন।

সহজভাবে বলতে গেলে, আপনার যদি গত বছরের প্রো থাকে তবে আপনি এই বছরের AI বৈশিষ্ট্যগুলি ব্যবহার করতে পারেন। যে আপনি ব্যবহার করতে চান.

AI ওভাররেট করা হয়েছে। কিন্তু এখন সবচেয়ে বেশি আলোচনা সাম্প্রতিক নিয়ে। প্রতিদিনের ব্যবহার পরিচালনার জন্য আমাকে অ্যাপল ক্রেডিট দিতে হবে। দুর্দান্ত বৈশিষ্ট্য হল উড়তে ইমোজি তৈরি করার ক্ষমতা, এবং আমি কখনই ইমোজি ব্যবহার করি না, তবে এটি কেবল আইসবার্গের টিপ।

ডিজিটাল যুগের সূচনা হল ম্যানুয়াল বাদ দেওয়া। অবশ্যই, বেশিরভাগ লোক সেগুলি পড়েনি। কিন্তু আপনি যদি চয়ন করেন, সবকিছু এতে রূপরেখা ছিল। যেখানে আইফোনের কথা আসে… আপনি নিজেই আছেন।

ওহ, আপনি একটি নতুন আইফোনের সাথে একটি বিনামূল্যের একের পর এক অধিবেশন করতে পারেন, কিন্তু এটি আপনাকে শুধুমাত্র মৌলিক বিষয়গুলি শেখায়৷ আপনি যদি নতুন বৈশিষ্ট্যগুলি কীভাবে ব্যবহার করবেন তা জানতে চান তবে আপনাকে এটি নিজে চেষ্টা করতে হবে, বা বন্ধুদের থাকতে হবে।

এইভাবে বেশিরভাগ মানুষ বন্ধুদের মাধ্যমে এই নতুন বৈশিষ্ট্যগুলি ব্যবহার করতে শিখবে। আপনি একটি পার্টি বা মধ্যাহ্নভোজে থাকবেন এবং কেউ এমন কিছু করবে যা আপনি জানেন না যে এটি সম্ভব ছিল এবং আপনি নিজেই এটি কীভাবে করবেন তা জানতে চাইবেন। আর মানুষ অন্যকে শেখাতে ভালোবাসে। ধরে নিচ্ছি যে তারা প্রথমে তাদের অজ্ঞতা সম্পর্কে তাদের অপমান করে না। তবে আপনি যদি আইফোনের সমস্ত বৈশিষ্ট্যের উপর বিশেষজ্ঞ হন তবে আপনি সম্ভবত অ্যাপলে কাজ করেন।

আমি কি এই অ্যাপল ইন্টেলিজেন্স/এআই বৈশিষ্ট্যের কারণে নতুন আইফোনগুলির ব্যাপক গ্রহণের আশা করব? না। কিন্তু যদি আপনার কাছে একটি বা গত বছরের প্রো মডেল থাকে, আপনি এই নতুন বৈশিষ্ট্যটি ব্যবহার করবেন, প্রধানত পাঠ্য তৈরি করতে… এটি একটি মোবাইল ডিভাইসে কী করতে পারে তা অবিশ্বাস্য।

অন্যান্য বৈশিষ্ট্যের জন্য… ক্যামেরায় বেশ কিছু নতুন জিনিস রয়েছে। বিশেষ করে পাশের একটি স্লাইডার যা আপনাকে অনেক কিছু সামঞ্জস্য করতে দেয়।

কিন্তু দিনের শেষে, খুব কম লোকই বাড়িতে বসে এই নতুন বৈশিষ্ট্যগুলি দেখবে এবং একটি নতুন ডিভাইস কিনবে যদি না তাদের পুরানোটির সমস্যা হয়।

এয়ারপডের জন্য…

আপনাকে আরও ভালো অডিও এবং শ্রবণ সহায়ক ক্ষমতার জন্য প্রো মডেলটি পেতে হবে। কিন্তু সবাই যেভাবেই হোক প্রো মডেল কেনে। ঠিক যেমন লোকেরা iPhones Pro এর জন্য একটি অপ্রতিরোধ্য পপ তৈরি করে।

সংক্ষেপে… জনসাধারণের একটি অবিশ্বাস্য অনুপাতের শ্রবণযন্ত্রের প্রয়োজন, কিন্তু তা জানেন না, বা স্বীকার করবেন না এবং পদক্ষেপ নেবেন না। এছাড়াও, আপনি যত বেশি অপেক্ষা করেন, সামঞ্জস্য করা তত কঠিন।

আর এখানে সরকার আপনার বন্ধু। তিনি ওভার-দ্য-কাউন্টার হিয়ারিং এইডগুলি উপলব্ধ করেছেন, সাধারণত একটি গ্র্যান্ডেরও কম দামে বিক্রি হয়, কখনও কখনও অনেক কম। কিন্তু তাদের এয়ারপডস প্রো-এর পরিশীলিততা নেই কারণ এয়ারপডস প্রো-এর একটি অন্তর্নির্মিত শ্রবণ পরীক্ষা রয়েছে এবং তাই আপনার এয়ারপডগুলিতে শ্রবণ বক্ররেখা অবিলম্বে সামঞ্জস্য করা হয়৷ আবার, এটি আপনি যে বড় খবরটি পড়েছেন তা হবে না (সম্পর্কে শুনছেন?), তবে এটি একটি বিশাল পদক্ষেপ। হিয়ারিং এইডগুলি এমন কোম্পানিগুলির দ্বারা প্রাধান্য পেয়েছে যাদের প্রযুক্তিগত অভিজ্ঞতা নেই যারা মাঝারি ডিভাইসগুলির জন্য অতিরিক্ত চার্জ নেয়, এটি অ্যাপলের মতো প্রযুক্তি কোম্পানিগুলির আধিপত্যের জন্য একটি স্বাভাবিক স্থান।

ঘড়ির মতো।

আপনার কাছে একটি রোলেক্স বা এমনকি একটি ব্রিটলিং থাকতে পারে, তবে সত্য হল এইগুলি গয়না আইটেম, একটি অ্যাপল ওয়াচ কার্যকারিতা অফার করে।

এবং স্লিপ অ্যাপনিয়া সনাক্তকরণ। এটি প্রায় ততটাই গুরুত্বপূর্ণ যতটা এয়ারপড শ্রবণযন্ত্রের মতো ডবল ডিউটি ​​করছে। বেশিরভাগ লোক যাদের স্লিপ অ্যাপনিয়া আছে তারা এটি জানেন না, এবং এমন কিছু লোক আছে যাদের এটি আছে কিন্তু তারা এটির চিকিৎসা করেন না।

সনাক্তকরণের জন্য একটি ঘুমের অধ্যয়ন প্রয়োজন, আগে শুধুমাত্র একটি সুবিধায়। যাইহোক, এখন এমন কিছু প্রোগ্রাম রয়েছে যা আপনি বাড়িতে ব্যবহার করতে পারেন তবে সেগুলি ব্যয়বহুল হতে পারে, যখন এটি এয়ারপডস প্রো-তে তৈরি করা হয়েছে।

এটি ঘড়িটির জন্য একটি যুগান্তকারী বছর, কারণ ডায়ালটি বড় এবং পুরো ঘড়িটি পাতলা এবং হালকা। আরও স্ক্রীন স্পেস সবাই চাইছে।

এবং অ্যাপলের উপস্থাপনার লুকানো তারকা, যদিও সরল দৃষ্টিতে লুকানো ছিল, সান ফ্রান্সিসকো নিজেই, বে এরিয়া। ক্যালিফোর্নিয়া, এবং আরও বিশেষ করে উপসাগরের শহর, উত্তেজিত ছিল। আমি ট্রপ তালিকা করতে পারি, কিন্তু আপনি যদি এই ভিডিওটি দেখেন তবে আপনি সেখানে যেতে চাইবেন, অন্তত সেখানে যান।

প্রত্যেকেই বিশ্বের সবচেয়ে মূল্যবান কোম্পানিতে আকস্মিকভাবে পোশাক পরে, স্নিকার্স (ইংরেজিতে Nikes, ইত্যাদি) পরে। এমনকি টিম অ্যাপল একটি পোলো শার্ট পরা।

এবং সাধারণত, উপস্থাপনাটি অ্যাপল সদর দফতরের উপর ভিত্তি করে করা হয়, তবে এবার এটি এলাকার বিভিন্ন স্থানে এবং ক্যামেরাটি একটি থেকে অন্যটিতে উড়ে যায়, একটি 2D সংস্করণে ডেড ইন দ্য স্ফিয়ার খোলার একটি 2D সংস্করণ এবং আলো এবং। ..

Nate সিলভার সঠিক ছিল. পূর্ব ও পশ্চিম উপকূলের মানসিকতা খুবই ভিন্ন। পশ্চিম উপকূলে নিয়ম শেষ, কয়েকটি সীমানা আছে। আপনি যদি এমন কেউ হন যিনি আপনার জীবনবৃত্তান্তের উপর ভিত্তি করে আলোচনা করতে পছন্দ করেন, আপনার বাবা-মা কে, আপনি কোথায় স্কুলে গিয়েছিলেন, পূর্বে থাকুন, কিন্তু আপনি যদি ড্রপআউট হন, যদি আপনি যেতে চান তবে পশ্চিমে আসুন।

আপনি যা চান তর্ক করুন, তবে এই উপস্থাপনার চিত্রগুলি খুব আকর্ষণীয়।

তাহলে কি এই দেড় ঘণ্টার ভিডিও দেখতে হবে?

না। অ্যাপলের উপস্থাপনাগুলো আগের মতো আধুনিক নয়।

ওহ, আমি স্থানিক অডিও উল্লেখ করতে ভুলে গেছি!

অ্যাপলের ক্রমাগত চাপ সত্ত্বেও, এটা দেখা যাচ্ছে যে স্থানিক অডিও হল আরেকটি অডিও ফরম্যাট যা লতার উপর মারা যাবে। অ্যাপল সব শেষ হয়ে গেছে, আপনি শুনেছেন যে তারা অ্যাপল মিউজিকে স্থানিক অডিও মিক্সের জন্য আরও বেশি অর্থ প্রদান করছে, এটাই…

অ্যাপল মিউজিক বেশ জুন নয়, তবে এটি কাছাকাছি।

Spotify মিউজিক স্ট্রিমিং এর মালিক। এটির সবচেয়ে বেশি গ্রাহক রয়েছে যারা অন্যান্য পরিষেবার চেয়ে বেশি শোনেন এবং আরও কী, এটি দ্রুত বাড়ছে।

অ্যাপল মিউজিক স্ট্রিমিংয়ে অনেক দেরিতে এসেছে। এবং চাকরির যুগের বিপরীতে, এটি পুরানো প্রযুক্তি গ্রহণ করেনি এবং একটি বিশাল লাফ দিয়ে এগিয়ে যায়, এটি সত্যিই Spotify থেকে আলাদা নয়। এবং স্পটিফাই একের পর এক নতুন বৈশিষ্ট্য চালু করে চলেছে। অডিও মানের জন্য… Spotify উচ্চ রেজোলিউশন গ্রহণ করবে, কিন্তু সত্য হল এটি একটি মিথ্যা, ডিজিটাল অডিও প্রত্যাখ্যানের অংশ, একটি পুরানো যুক্তি যদি কখনও ছিল। উচ্চ রেজোলিউশন এবং নিয়মিত স্ট্রিমিং প্রায় আলাদা করা যায় না, এবং সর্বোচ্চ মানের কথা শোনার জন্য আপনার কাছে সঠিক সরঞ্জাম থাকতে হবে। হ্যাঁ, AirPods Pro এটি প্রদান করবে, কিন্তু আপনার কম্পিউটারে আপনার একটি পৃথক DAC প্রয়োজন এবং… প্রায় প্রত্যেকের জন্য নিয়মিত অডিও যথেষ্ট, অন্যথায় লোকেরা অনেক আগেই টাইডালে স্যুইচ করত, এবং তারা তা করেনি। সিডির জন্য, এখন আপনি আরও ভাল স্ট্রিমিং অডিও পেতে পারেন, উচ্চতর রেজোলিউশন, সিডি একটি মৃত মাধ্যম যদি না আপনি স্যুভেনির বিক্রি করছেন বা চার্টে আপনার এক নম্বর অবস্থান পেতে বা বজায় রাখার চেষ্টা করছেন।

AirPods Max এর জন্য… একটি ব্যর্থ পণ্য। অ্যাপল কিছু ছিল, যে বুমবক্স সমতুল্য এবং দৈত্য HomePod মনে রাখবেন? সংক্ষেপে, AirPods Max ব্যয়বহুল এবং কুৎসিত। স্টিভ জবস কখনই এই পণ্যটি চালাতে দেবেন না। যদি এই আয়তক্ষেত্রাকার আকৃতিটি দুর্দান্ত হত তবে অন্য কেউ এটির পথপ্রদর্শক এবং এটি চালিয়ে যেতে পারত, এবং এটি এমন নয়। এছাড়াও, AirPods Max খুব ব্যয়বহুল। তারা $500 কম খরচ করা উচিত আমি তাদের $399 সর্বোচ্চ.

সুতরাং, আবারও, আপনি জানেন যে আপনার নতুন পণ্যের প্রয়োজন আছে কিনা।

আপনি যদি এটি করেন তবে সেরাটি বেছে নিন কারণ এটি একটু বেশি ব্যয়বহুল।

এটি এমন ছিল যে নিয়মিত আইফোন, ম্যাক্স নয়, গত বছরের চিপ ব্যবহার করা হয়েছিল। এই বছর এটিতে একটি নতুন চিপ রয়েছে, তবে প্রো মডেলগুলির আরও ভাল একটি রয়েছে।

তাই নতুন আইফোন প্রো কিনুন যদি আপনি একটি খুঁজছেন।

ঘড়ি সস্তা, হয়ত আপনি সর্বশেষ নকশা চান.

এয়ারপডস? আপনি অপেক্ষা করুন যতক্ষণ না আপনি তাদের হারান বা তারা মারা যান।

কিন্তু অ্যাপল স্টোর আপনি যখন প্রস্তুত হবে.

চাকরির যুগের বিপরীতে, আজকের প্রায় সমস্ত অগ্রগতি সফ্টওয়্যারে রয়েছে, তবে সেগুলি নিয়োগ করার জন্য আপনার একটি ডিভাইসের প্রয়োজন। কিন্তু গুরুত্ব সহকারে, তাৎক্ষণিক শ্রবণ যন্ত্র এবং একটি স্লিপ অ্যাপনিয়া পরীক্ষা… একেবারেই আশ্চর্যজনক!

পিএস আহ, সপ্তাহান্তের ভিডিও… এটি এবং নোট অ্যাপে ডবল-ট্র্যাকিং বোঝায় যে এটি এখন তৈরি করা কতটা সহজ। এবং শেষ ফলাফল “সঙ্গীত” দিয়ে চ্যানেল প্লাবিত করছে। প্রত্যেকের পকেটে সৃজনশীল সরঞ্জাম রয়েছে। শিশুরা এসব শিখে/জানে বড় হয়। উইকেন্ডের ভিডিওটি দুর্দান্ত দেখাচ্ছে, এটি লোকেদের সঙ্গীতের সাথে জড়িত হতে চায়, কিন্তু আসুন পরিষ্কার করা যাক, সঙ্গীতটি নিজেই গৌণ ছিল এবং উদ্ভাবনী শোনায়নি৷ আমরা অডিও চরম জন্য প্রস্তুত. সম্পূর্ণ ডিজিটাল, এআই ব্যবহার করে, বা অ-ডিজিটাল, অতিরিক্ত প্রভাব ছাড়াই অ্যাকোস্টিক বা বৈদ্যুতিক যন্ত্র ব্যবহার করে, ঠিক যেমন পাঙ্ক ছিল প্রোগ এবং কর্পোরেট রকের প্রতিক্রিয়া।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

টেমস ওয়াটার জাতীয়করণ এড়াতে ঋণের মেয়াদ বাড়াতে চায়

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। টেমস ওয়াটার নভেম্বরে হাইকোর্টে যাবে তার...

অ্যাম্বার রোজ ট্রাম্পের দাবিকে দ্বিগুণ করেছেন যে হাইতিয়ানরা ওহিওতে পোষা প্রাণী খাচ্ছে

ভিডিও সামগ্রী চালান ব্যাকগ্রাউন্ড গ্রিড অ্যাম্বার রোজ দ্বিগুণ হচ্ছে ডোনাল্ড ট্রাম্পপোষা প্রাণী খাওয়ার ষড়যন্ত্র… সে বলে হাইতিয়ান অভিবাসীরা স্প্রিংফিল্ড, ওহাইওতে মানুষের বিড়াল এবং...

Related Articles

ডিডিকে মেট্রোপলিটন ডিটেনশন সেন্টারে রুটিন সুইসাইড ওয়াচে রাখা হয়েছে

ডিডি তাকে নিউইয়র্কের মেট্রোপলিটন ডিটেনশন সেন্টারে আত্মহত্যার ঘড়িতে রাখা হয়েছে… তবে অন্তত...

মাইকেল জ্যাকসনের এস্টেট বলছে অভিযুক্ত $213 মিলিয়ন বের করার চেষ্টা করছে

মাইকেল জ্যাকসনের এস্টেট প্রয়াত পপ আইকনের একজন প্রাক্তন সহযোগীর বিরুদ্ধে আইনি প্রক্রিয়া...

রবার্ট এফ কেনেডি জুনিয়র একজন রাজনৈতিক রিপোর্টারের সাথে যৌন বার্তা বিনিময় করতেন

রবার্ট এফ কেনেডি জুনিয়র বিশিষ্ট রাজনৈতিক প্রতিবেদক অলিভিয়া নুজির সাথে একটি কেলেঙ্কারিতে...

উরসুলা ভন ডের লেইন ইউক্রেনের কাছে €35 বিলিয়ন ইইউ ঋণ ঘোষণা করেছেন

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন ইউক্রেনে যুদ্ধ myFT...