Home খেলাধুলা এনএফএল সপ্তাহ 1 টেকওয়ে: শিকাগো বিয়ারস হোল্ড অন, জাস্টিন ফিল্ডস নির্ণায়ক জয় এবং আরও অনেক কিছু অর্জন করেছে
খেলাধুলা

এনএফএল সপ্তাহ 1 টেকওয়ে: শিকাগো বিয়ারস হোল্ড অন, জাস্টিন ফিল্ডস নির্ণায়ক জয় এবং আরও অনেক কিছু অর্জন করেছে

Share
Share

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ

এনএফএল-এর জনপ্রিয়তা দেখে ভক্তরা আজকাল “ওয়ান ডাউন, 17 টু গো” এর মতো কিছু বলছেন না।

তবুও, মরসুমের প্রথম রবিবার পূর্ণ করা নিঃসন্দেহে একটি বিশাল মাইলফলক। আপনি অফিসের ওয়াটার কুলারে আড্ডা দিন বা দূর থেকে কাজ করুন না কেন, কথা বলার মতো অনেক কিছু আছে—এমনকি নিজের কাছেও।

ভেটেরান কোয়ার্টারব্যাকদের মিশ্র ফলাফল হয়েছে, যখন রুকিরা বেশিরভাগই অস্থিরতা দেখিয়েছে। নতুন কিকঅফ নিয়মটি উত্তেজনা এবং বিভ্রান্তি মিশ্রিত করেছে এবং একটি ঐতিহাসিক ফ্র্যাঞ্চাইজি ইতিহাস তৈরি করেছে।

আসুন সপ্তাহ 1 থেকে কিছু গুরুত্বপূর্ণ ঘটনা দেখে নেওয়া যাক, সোমবার রাত ব্যতীত প্রতিটি পর্ব ইতিমধ্যেই রেকর্ড করা হয়েছে৷

দেখার জন্য ভারবহন: শিকাগো বিয়ার্সের ভক্তরা এপ্রিলে USC-এর বাইরে নং 1 সামগ্রিক কোয়ার্টারব্যাকের খসড়া তৈরির জন্য ফ্র্যাঞ্চাইজির প্রস্তুতির সময় কালেব উইলিয়ামসকে তাদের ত্রাণকর্তা হিসাবে বেছে নিয়েছিল।

রবিবারের অভিষেক ঠিক একটি রাজ্যাভিষেক ছিল না. প্রথমার্ধের পর অনেক বিয়ার সমর্থক দলকে মাঠের বাইরে উড়িয়ে দিয়েছিল যে দেখেছিল বিয়ারস টেনেসি টাইটানসকে 17-3 তে পিছিয়ে দিয়েছে কারণ উইলিয়ামস কেন্দ্রের নীচে ট্র্যাকশন পেতে লড়াই করেছিল।

একটি রক্ষণাত্মক এবং বিশেষ দল টাচডাউন বাড়িয়েছে একটি বড় দ্বিতীয়ার্ধ এবং একটি 24-17 জয় বহন করে. টিভি ক্যামেরা প্রায়ই উইলিয়ামসের সেই গোলগুলির পরে আনন্দের পরিমাপ করত, যদিও তার নিজের পারফরম্যান্স অনুপ্রেরণাদায়ক থেকে কম ছিল।

উইলিয়ামস 93 ইয়ার্ডের জন্য 29 পাসের 14টিতে সংযুক্ত হন। তিনি একবার বলটি বিভ্রান্ত করেছিলেন এবং দুবার ট্যাকল করা হয়েছিল, যার মধ্যে একবার 19-গজ হারের জন্য যা দলকে মাঠের গোল সীমার বাইরে নিয়ে গিয়েছিল। কিন্তু এটা সহজ. উইলিয়ামস, যিনি তাকে ঘিরে থাকা আশা এবং উত্তেজনা সম্পর্কে প্রিসিজনে সমস্ত সঠিক জিনিস বলেছিলেন, তার উন্নতি করা দরকার।

প্রতিরক্ষা এবং বিশেষ দলগুলি কীভাবে কয়েক দশক ধরে কিউবিকে স্পট পারফরম্যান্স থেকে দূরে রেখেছে তা শুনে বিয়ার ভক্তরা ক্লান্ত।

“অবশ্যই, প্রথম জয় পাওয়াটা দারুণ। আমরা সবাই উত্তেজিত,” উইলিয়ামস বলেছেন। “আমি লকার রুমে গিয়েছিলাম, উদযাপন করেছি। আমি পিছনে বসেছিলাম, মুহূর্তটি উপভোগ করেছি, শুধু সমস্ত ছেলেদের উদযাপন করতে দেখছিলাম, বুঝতে পেরেছিলাম যে আমার আরও ভাল হওয়া দরকার, আমি আরও ভাল হতে যাচ্ছি।”

সেপ্টেম্বর 8, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; পিটসবার্গ স্টিলার্সের কোয়ার্টারব্যাক জাস্টিন ফিল্ডস (2) মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ার্টারে আটলান্টা ফ্যালকন্সের বিপক্ষে বল নিয়ে রান করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: ব্রেট ডেভিস-ইমাগন ইমেজ

জাস্টিন সময়… আপাতত: জাস্টিন ফিল্ডস শিকাগোতে একটি কেন্দ্র হিসাবে তার তিনটি মরসুমের সময় ফিল্ডসের মতো একই প্রত্যাশাগুলি নেভিগেট করেছিলেন। পিটসবার্গে একটি নতুন সূচনা দিগন্তে হতে পারে, এমনকি যদি এটি নিজস্ব নাটক বহন করে।

একটি বাছুরের আঘাতের পরীক্ষা করে তিনি পুনরায় উত্তেজিত করেছিলেন, কিউবি রাসেল উইলসন শুরু করার স্টিলাররা মুখোমুখি হওয়ার আগে আটলান্টায় কিছুক্ষণের জন্য উষ্ণ হয়েছিলেন সত্য যে তিনি নিষ্ক্রিয় হবে এবং অপরাধের চাবি রবিবার ফিল্ডসের কাছে ছিল।

ক্ষেত্রগুলি যথেষ্ট নির্ভরযোগ্যভাবে খেলেছে, 156 গজের জন্য 23-এর মধ্যে 17টি বাতাসের মধ্য দিয়ে যাচ্ছে এবং 14 ক্যারিতে 57 গজ যোগ করেছে। তিনি একটি স্কোর ছুঁড়ে বা তাড়াহুড়ো করেননি, তবে তিনি এমন একটি অপরাধ পরিচালনা করেছিলেন যা 18-10 জয়ে অর্ধ ডজন ক্রিস বসওয়েল ফিল্ড গোল তৈরি করেছিল।

বসওয়েলের ছয়টি কিকের মধ্যে রয়েছে 51, 56 এবং 57 গজ; তিনিই প্রথম স্টিলার যিনি দলের ইতিহাসে একই খেলায় 50+ ইয়ার্ড থেকে তিনবার সংযোগ করেছেন।

সপ্তাহ 2-এ, স্টিলাররা সেই দলটিকে দেখতে যাবে যেটি অফসিজনে উইলসনের সাথে সম্পর্ক ছিন্ন করেছিল, ডেনভার ব্রঙ্কোস। পিটসবার্গের জন্য কিউবিতে কে শুরু করেন তা দেখা বাকি, তবে ফিল্ডস অবশ্যই সারপ্রাইজ স্টার্টারের ভূমিকায় ভাল করেছেন।

“দিন শেষে, আমি এখানে জিততে এসেছি,” তিনি বলেছিলেন। “আমি যদি 300 গজ, 100 গজ, কোন গজ ছুঁড়তে যাচ্ছি তাতে কিছু যায় আসে না, আমি এখানে জিততে এসেছি। তাই আমার একমাত্র ফোকাস ছিল।”

মিশন সম্পন্ন.

জাস্টিন সময়… আপাতত: জাস্টিন ফিল্ডস শিকাগোতে কেন্দ্রের অধীনে তার তিনটি সিজনে ফিল্ডসের মতো একই প্রত্যাশা নিয়েছিলেন। পিটসবার্গে একটি নতুন সূচনা হতে পারে দিগন্তে, যদিও এটি নিজস্ব নাটক বহন করে। একটি বাছুরের আঘাতের পরীক্ষা করে তিনি পুনরায় উত্তেজিত করেছিলেন, কিউবি রাসেল উইলসন শুরু করার স্টিলাররা আটলান্টায় কিছুক্ষণের জন্য উষ্ণ হয়েছিলেন যে তিনি নিষ্ক্রিয় হবেন এবং অপরাধের চাবিগুলি রবিবার ফিল্ডসের কাছে ছিল। ক্ষেত্রগুলি যথেষ্ট নির্ভরযোগ্যভাবে খেলেছে, 156 গজের জন্য 23-এর মধ্যে 17টি বাতাসের মধ্য দিয়ে যাচ্ছে এবং 14 ক্যারিতে 57 গজ যোগ করেছে। তিনি একটি স্কোরের জন্য ছুঁড়ে বা তাড়াহুড়ো করেননি, তবে একটি অপরাধের নেতৃত্ব দিয়েছিলেন যা 18-10 জয়ে অর্ধ ডজন ক্রিস বসওয়েল ফিল্ড গোল তৈরি করেছিল। বসওয়েল-ছয়টি কিকে 51, 56 এবং 57 গজের চিহ্ন অন্তর্ভুক্ত ছিল; তিনিই প্রথম স্টিলার যিনি দলের ইতিহাসে একই খেলায় 50+ ইয়ার্ড থেকে তিনবার সংযোগ করেছেন। সপ্তাহ 2-এ, স্টিলাররা সেই দলটিকে দেখতে যাবে যেটি অফসিজনে উইলসনের সাথে সম্পর্ক ছিন্ন করেছিল, ডেনভার ব্রঙ্কোস। পিটসবার্গের জন্য কিউবিতে কে শুরু করেন তা দেখা বাকি, তবে ফিল্ডস অবশ্যই সারপ্রাইজ স্টার্টারের ভূমিকায় ভাল করেছেন। “দিন শেষে, আমি এখানে জিততে এসেছি,” তিনি বলেছিলেন। “আমি যদি 300 গজ, 100 গজ, কোন গজ ছুঁড়তে যাচ্ছি তাতে কিছু যায় আসে না, আমি এখানে জিততে এসেছি। তাই আমার একমাত্র ফোকাস ছিল।” মিশন সম্পন্ন.

জো না: সিনসিনাটি বেঙ্গলস কিউবি জো বারোকে ঠিক ক-এ দেখায়নি জেরড মায়োর নেতৃত্বে নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টসের কাছে 16-10 হেরেছে.

সঙ্গে কব্জির চোট যা গত বছরের মরসুমে শেষ হয়েছে বারো দৃশ্যত অনেক লম্বা বল ছুড়ে দেননি, প্রিসিজনে সমস্যা।

বেঙ্গলরা প্রশস্ত রিসিভারে সমস্যার মধ্য দিয়ে কাজ করার সময় প্যাটদের পাসিং চাপ মোকাবেলা করতে লড়াই করেছিল। জা’মার চেজ চলমান চুক্তির বিরোধ সত্ত্বেও খেলায় খেলেছিলেন, যখন টি হিগিন্স হ্যামস্ট্রিং ইনজুরির কারণে ওপেনারকে মিস করেন।

সিনসিনাটি সাম্প্রতিক মৌসুমের কিছু ওপেনারে মাদুর থেকে নামার আগে কঠোর চেষ্টা করেছে, কিন্তু গর্তটি বড় না হওয়ার জন্য জরুরিতাকে ত্বরান্বিত করতে হবে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

‘বিগ শর্ট’ ফান্ড ম্যানেজার স্টিভেন আইসম্যান বলেছেন যে তিনি গাজার ধ্বংস ‘উদযাপন’ ​​করছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। স্টিভেন আইসম্যান, একজন হেজ ফান্ড ম্যানেজার...

স্টার্টারদের ফাঁক থাকা সত্ত্বেও, এসিস গণহত্যা উইংস

সেপ্টেম্বর 10, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; Crypto.com এরিনার কোর্টে একজন অফিসিয়াল WNBA উইলসন ইভো NXT বাস্কেটবল। বাধ্যতামূলক ক্রেডিট: Kirby Lee-Imagn Images...

Related Articles

নেট সাইন ইন জি কিলিয়ান হেইস, এফ টাইরেস মার্টিন

জানুয়ারী 20, 2024; ডেট্রয়েট, মিশিগান, মার্কিন যুক্তরাষ্ট্র; লিটল সিজারস এরেনায় প্রথমার্ধে মিলওয়াকি...

লিওনেল মেসি, ইন্টার মিয়ামি পরিদর্শন এনওয়াইসিএফসি-তে

সেপ্টেম্বর 18, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ইন্টার মিয়ামি সিএফ স্ট্রাইকার লিওনেল...

Braves আহত তালিকা থেকে 2B Ozzie Albies পুনঃস্থাপন

জুলাই 21, 2024; কাম্বারল্যান্ড, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; আটলান্টা ব্রেভসের দ্বিতীয় বেসম্যান ওজি...

Ravens RB জাস্টিস হিল 2-বছরের এক্সটেনশন স্বাক্ষর করেছে

সেপ্টেম্বর 5, 2024; কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারোহেড স্টেডিয়ামে জিইএইচএ ফিল্ডে...