Home বিনোদন রবার্ট ডি নিরো, ন্যান্সি পেলোসি এবং আরও অনেকের সাথে পল মেকিউরিও দ্বারা হোস্ট করা তারকা-খচিত ‘পায়সান্স ফর কমলা’ জুম ইভেন্ট
বিনোদন

রবার্ট ডি নিরো, ন্যান্সি পেলোসি এবং আরও অনেকের সাথে পল মেকিউরিও দ্বারা হোস্ট করা তারকা-খচিত ‘পায়সান্স ফর কমলা’ জুম ইভেন্ট

Share
Share






লস অ্যাঞ্জেলেস (সেলিব্রিটি অ্যাক্সেস) – বিশিষ্ট ইতালীয়-আমেরিকানদের একটি দল, সহ রবার্ট ডি নিরো, স্টিভ বুসেমি, অ্যালিসা মিলানএবং লরেনা ব্র্যাকোহ্যারিস-ওয়ালজ 2024-এর প্রেসিডেন্ট প্রচারাভিযানকে সমর্থন করার লক্ষ্যে “পাইজানস ফর কমলা” ভার্চুয়াল জুম ইভেন্টের জন্য জড়ো হয়েছেন – যেহেতু ইতালীয় ভাষায় পাইসান মানে বন্ধু। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কৌতুক অভিনেতা পাওলো মেকিউরিওনিউইয়র্কের সাবেক মেয়র বিল ডি ব্লাসিওএবং জোসেফ পাওলিনো জুনিয়রপ্রোভিডেন্সের সাবেক মেয়র, রোড আইল্যান্ড। লাইভ সম্প্রচারে রাজনৈতিক আলোচনা, পারিবারিক রেসিপি এবং সাংস্কৃতিক ঐতিহ্যের মিশ্রণ দেখা যায়, যার উদ্দেশ্য ছিল ভাইস প্রেসিডেন্টের পক্ষে সমর্থন জোগাড় করা। কমলা হ্যারিস এবং তার রানিং সাথী, মিনেসোটা গভর্নর টিম ওয়ালজ.

ডি নিরো দর্শকদের নির্বাচনের দিনে সজাগ থাকার গুরুত্বের উপর জোর দিয়ে নির্বাচনে আত্মতুষ্ট না হওয়ার জন্য সতর্ক করেছিলেন। “আমি এই সব সম্পর্কে খুব আশাবাদী,” তিনি বলেন। “আমি সত্যিই উত্তেজিত, কিন্তু আমার জন্য, এটি শেষ না হওয়া পর্যন্ত এটি শেষ নয়। তাই আমরা এক সেকেন্ডের জন্যও ভাবতে পারি না যে আমরা এই জিনিস থেকে এগিয়ে আছি। আমাদের শেষ পর্যন্ত এই সব উপায়ে থাকতে হবে কারণ নির্বাচনের দিন এলে তারা সবকিছু চেষ্টা করবে। কবে এসব চূড়ান্ত হবে? তারা কি প্রশ্ন করবে? তারা কি নিয়ে খেলবে? আমরা জানি এটা আসছে, আমরা এটা আসছে দেখতে. আমাদের সর্বদা সজাগ থাকতে হবে, এবং এটি শেষ না হওয়া পর্যন্ত এটি শেষ হবে না।”

তিনি আশা করেছিলেন যে হ্যারিস-ওয়ালজ টিকিট ট্রাম্পের কিছু সমর্থকের সাথে অনুরণিত হতে পারে, জোর দিয়ে যে ট্রাম্প ডেমোক্র্যাটিক প্রার্থীদের তুলনায় “কিছুই অফার করেন না”। ডি নিরো ট্রাম্প আবার হারলে 6 জানুয়ারি ক্যাপিটল দাঙ্গার সম্ভাব্য পুনরাবৃত্তির বিষয়ে উদ্বেগ প্রকাশ করেন। “আমি আশা করি, ঈশ্বর ইচ্ছুক, যে এটি কমলা এবং ওয়ালজ, তারাই বড় কাজটি করে এবং (6ই জানুয়ারি) যা ঘটেছিল, আমি মনে করি তারা ট্রাম্প যাই বলুক না কেন তারা এটি সম্পর্কে কিছু করার আগে দুবার ভাববে , কারণ… মানুষ একটি মূল্য দিতে, এবং এটা তাদের মূল্য? বিশেষ করে তার মতো কাউকে অনুসরণ করছেন? তুমি জানো, এটা শুধুই পাগল।”

স্টিভ বুসেমি হ্যারিসের প্রশংসা করেছেন “বুদ্ধিমান, শক্তিশালী, দয়ালু, (এবং) স্থিতিস্থাপক” এবং সাশ্রয়ী মূল্যের স্বাস্থ্যসেবা, পরিবেশগত উদ্যোগ এবং বন্দুক আইনের মতো নীতিগত বিষয়গুলির গুরুত্ব তুলে ধরে। তিনি আবার নির্বাচিত হলে গণতন্ত্রের উপর প্রভাব ফেলতে ভয়ে ট্রাম্পের অনুগতদের সাথে নিজেকে ঘিরে রাখার বিষয়ে তার উদ্বেগ প্রকাশ করেছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অন্যান্য সেলিব্রিটিরাও মার্ক রাফালো, লিসা অ্যান ওয়াল্টার, ন্যান্সি পেলোসি, এবং মারিসা তোমেই. ইভেন্টটি হ্যারিসকে সমর্থনকারী জনসংখ্যা-কেন্দ্রিক তহবিল সংগ্রহকারীদের একটি সিরিজের অংশ, যার মধ্যে রয়েছে “উইন উইথ ব্ল্যাক ওমেন” নামে একটি যা 40,000 জন অংশগ্রহণকারীকে আকৃষ্ট করেছিল, সেলিব্রিটি শেফ পদ্মা লক্ষ্মী দ্বারা হোস্ট করা “কুকিং উইথ কমলা”, “ডেডহেডস ফর কমলা” এবং একটি “হোয়াইট ডুডস ফর হ্যারিস” প্রচেষ্টা যা জুলাই মাসে $4 মিলিয়নেরও বেশি সংগ্রহ করেছে। মেকিউরিও সম্প্রতি অত্যন্ত সফল “কমিক্স ফর কমলা” হোস্ট করেছে যা $550,000 এর বেশি সংগ্রহ করেছে।

সেই রাতে পরে যখন পেলোসি তার জুম উইন্ডোতে হাজির, তখন মেকুরিও 6 জানুয়ারী, 2021-এ ক্যাপিটল দাঙ্গায় ট্রাম্পের পক্ষে দাঁড়ানোর জন্য তার প্রশংসা করেছিলেন। “সেখানে একজন ইতালীয় আছে,” তিনি বলেছিলেন।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

লুইস হ্যামিল্টন: এফআইএ প্রধানের “র্যাপার” মন্তব্যকে “জাতিগত উপাদান”

জুন 19, 2022; মন্ট্রিল, কুইবেক, ক্যান; মার্সিডিজ চালক ইউনাইটেড কিংডমের লুইস হ্যামিল্টন সার্কিট গিলস ভিলেনিউভে মন্ট্রিল গ্র্যান্ড প্রিক্সে তৃতীয় স্থান অর্জন করার পরে...

ইসরাইল লেবাননের লক্ষ্যবস্তুতে হামলা চালায় যখন হিজবুল্লাহ প্রধান ‘লাল রেখা’ অতিক্রম করার সতর্ক করেন

বৃহস্পতিবার ইসরায়েল লেবাননের দক্ষিণ সীমান্ত বরাবর লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে, যখন জঙ্গি গোষ্ঠী হিজবুল্লাহর নেতা বলেছেন যে ইহুদি রাষ্ট্র এই সপ্তাহে যোগাযোগ ডিভাইসের ব্যাপক...

Related Articles

Shohei Ohtani হিট 50 চুরি ঘাঁটি এবং 50 হোম রান

বিকাল ৫:২৫ পিটি — শোহেই ওহতানি তার ট্যালিতে আরেকটি হোম রান যোগ...

তরুণীরা পুরুষদের পেছনে ফেলে যেতে শুরু করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

সাবাথন সম্প্রচারের সময় ফাজে ক্ল্যান আক্রমণ করেছে, পুলিশ বলছে 911 কলার মিথ্যাভাবে হত্যার দাবি করেছে

ভিডিও সামগ্রী চালান TMZSports.com বিখ্যাত ই-স্পোর্টস সংস্থা FaZe Clan-এর বেশ কয়েকজন সদস্য...

শ্রম দাতাদের উদারতা কীভাবে সরকারের অনবদ্য ভাবমূর্তিকে কলঙ্কিত করেছে

লর্ড ওয়াহেদ আলি সর্বদা বিজয়ীদের বাছাই করতে পছন্দ করেন, তা অর্থ, মিডিয়া...