Home বিনোদন সুপার বোল হাফটাইম শোয়ের জন্য ঘোষণা করেছেন কেনড্রিক লামার
বিনোদন

সুপার বোল হাফটাইম শোয়ের জন্য ঘোষণা করেছেন কেনড্রিক লামার

Share
Share






নিউ অরলিয়ান্স (সেলিব্রিটিঅ্যাক্সেস) – র‌্যাপার যিনি সতেরোটি গ্র্যামি এবং পুলিৎজার পুরস্কার জিতেছেন কেনড্রিক লামার 9 ফেব্রুয়ারী রবিবার নিউ অরলিন্স, LA-তে Apple Music Super Bowl LIX হাফটাইম শো-এর শিরোনাম হতে চলেছে৷ রবিবার এনএফএল, রক নেশন এবং অ্যাপল মিউজিক থেকে ঘোষণাটি এসেছে।

“র্যাপ এখনও পর্যন্ত সবচেয়ে প্রভাবশালী ধারা। এবং কেন আমি বিশ্বকে মনে করিয়ে দিতে সেখানে থাকব। তারা ঠিকই ধরেছে।” – কেনড্রিক লামার

“কেন্দ্রিক লামার সত্যিই একজন প্রজন্মের শিল্পী এবং অভিনয়শিল্পী। হিপ-হপ এবং সংস্কৃতির প্রতি তার গভীর ভালবাসা তার শৈল্পিক দৃষ্টিভঙ্গির কথা জানায়। বিশ্বব্যাপী সংস্কৃতিকে সংজ্ঞায়িত এবং প্রভাবিত করার একটি অতুলনীয় ক্ষমতা রয়েছে তার। কেন্ড্রিকের কাজ সঙ্গীতকে অতিক্রম করে এবং তার প্রভাব আগামী বছর ধরে অনুভূত হবে।” -শন “জে-জেড” কার্টার।

“অ্যাপল মিউজিক সুপার বোল হাফটাইম শো হল বিশ্বের সবচেয়ে বড় মঞ্চে আমাদের পছন্দের সঙ্গীত এবং অবিশ্বাস্য শিল্পীদের একটি উদযাপন। অ্যাপল মিউজিকের শিল্প-নেতৃস্থানীয় স্থানিক অডিও গুণমান সহ, অ্যাপল মিউজিক-এ প্রচুর এক্সক্লুসিভ ভিডিও, সাক্ষাত্কার, প্লেলিস্ট এবং আরও অনেক কিছু সহ বিশ্বজুড়ে অনুরাগীদের কাছে একেবারে অতুলনীয় কেনড্রিক লামার অভিনীত এই শোটি নিয়ে আসতে পেরে রোমাঞ্চিত”। – অলিভার শুসারঅ্যাপল মিউজিক, অ্যাপল টিভি+, স্পোর্টস অ্যান্ড বিটস-এর ভাইস প্রেসিডেন্ট অ্যাপল।

“কয়েকজন শিল্পী কেনড্রিক লামারের মতো গভীরভাবে সঙ্গীত এবং সংস্কৃতিকে প্রভাবিত করেছেন। বার বার, কেন্ড্রিক এমন মুহূর্তগুলি তৈরি করার জন্য তার অনন্য ক্ষমতা প্রমাণ করেছেন যা হিপ-হপের ভিত্তিকে অনুরণিত করে, পুনরায় সংজ্ঞায়িত করে এবং শেষ পর্যন্ত নাড়া দেয়।” – সেথ ডুডভস্কি, এনএফএল চিফ অফ মিউজিক। “আরেকটি অবিস্মরণীয় হাফটাইম শো দেওয়ার জন্য আমরা কেন্ড্রিক, রক নেশন এবং অ্যাপল মিউজিকের সাথে সহযোগিতা করতে উত্তেজিত।”

লামারের সর্বশেষ অ্যালবাম মিস্টার মোরাল অ্যান্ড দ্য বিগ স্টেপস2022 সালের মে মাসে মুক্তি পায়। এই বছরের এপ্রিলে, ফিউচার, মেট্রো বুমিন এবং কেন্ড্রিক লামারের “লাইক দ্যাট” বিলবোর্ড হট 100-এ প্রথম নম্বরে তিন সপ্তাহ কাটিয়েছে এবং জুনে, লামারের রেকর্ড “আমাদের মতো নয়” দুই সপ্তাহ কাটিয়েছে। ১ নম্বরে।

লামারের পারফরম্যান্সের জন্য সৃজনশীল দিকনির্দেশনা pgLang দ্বারা সরবরাহ করা হবে।

ডিপিএস অ্যাপল মিউজিক সুপার বোল এলআইএক্স হাফটাইম শো সম্প্রচার করবে, যেখানে রক নেশন এবং জেসি কলিন্স নির্বাহী প্রযোজক এবং হামিশ হ্যামিল্টন পরিচালক হিসাবে কাজ করছেন। রক নেশন লাইভ পারফরম্যান্সের জন্য কৌশলগত বিনোদন পরামর্শদাতা হিসাবেও কাজ করবে।

এনএফএল এবং রক নেশনের সাথে অ্যাপল মিউজিকের বহু-বছরের অংশীদারিত্ব একত্রিত করে — বছরের সবচেয়ে বেশি দেখা মিউজিক পারফরম্যান্স — অ্যাপল মিউজিকের সাথে, সঙ্গীতশিল্পী, গীতিকার, প্রযোজক এবং অনুরাগীদেরকে উদযাপন করে এবং চূড়ান্ত স্ট্রিমিং অভিজ্ঞতা প্রদান করে 100 মিলিয়নেরও বেশি গানের ক্যাটালগ এবং স্থানিক অডিও দ্বারা চালিত ইমারসিভ সাউন্ড সহ বিশ্বের সঙ্গীতে। অ্যাপল আইপড এবং আইটিউনসের সাথে সঙ্গীত অভিজ্ঞতার বিপ্লব ঘটিয়েছে এবং অ্যাপল মিউজিকের সাথে পুরস্কার বিজয়ী ঐতিহ্য অব্যাহত রেখেছে। TikTok, Instagram, YouTube এবং Twitter-এ @AppleMusic অনুসরণ করুন।

এই বছরের শুরুতে, দ্য অ্যাপল মিউজিক সুপার বোল LVIII অভিনীত উশার সর্বকালের সবচেয়ে বেশি দেখা হাফটাইম পারফরম্যান্সে পরিণত হয়েছে এবং আউটস্ট্যান্ডিং ভ্যারাইটি স্পেশাল (লাইভ) সহ তিনটি 2024 এমি মনোনয়ন পেয়েছে। 2023 সালে, রিহানা অভিনীত অ্যাপল মিউজিক সুপার বোল LVII হাফটাইম শো পাঁচটি এমি মনোনয়ন পেয়েছিল, যার মধ্যে দুটি স্থান পেয়েছে, যার মধ্যে রয়েছে বৈচিত্র্য বিশেষের জন্য অসামান্য পরিচালনা, সুপার বোল হাফটাইম ইতিহাসে প্রথম। 2022 সালে, সুপার বোল এলভিআই হাফটাইম শো অভিনীত ড. ড্রে, স্নুপ ডগ, এমিনেম, মেরি জে. ব্লিজ এবং কেনড্রিক লামার পাঁচটি ক্রিয়েটিভ আর্টস এমি মনোনয়ন পেয়েছেন। সমালোচকদের দ্বারা প্রশংসিত উপস্থাপনাটি তিনটি এমি জিতেছে, যার মধ্যে রয়েছে আউটস্ট্যান্ডিং ভ্যারাইটি স্পেশাল (লাইভ), যা শোয়ের জন্য প্রথম।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

চীনা চিড়িয়াখানা স্বীকার করেছে যে পান্ডারা ক্ষোভের পরে আঁকা কুকুর

ভিডিও কন্টেন্ট প্লে করুন এশিয়াওয়্যার চীনা চিড়িয়াখানার দর্শনার্থীরা সানওয়েই চিড়িয়াখানায় যে কথিত পান্ডাগুলিকে দেখেছিলেন তা আবিষ্কার করার পরে ক্ষিপ্ত হয়ে উঠেছে তারা বিপন্ন...

23-27 সেপ্টেম্বরের জন্য জেনারেল হাসপাতাল আর্লি স্পয়লার: মলি এবং স্যাম ফ্রান্টিক এবং সনি আন্ডার ফায়ার

23-27 সেপ্টেম্বরের জন্য জেনারেল হাসপাতালের প্রাথমিক সংস্করণের জন্য আমরা দেখতে পাই সনি করিন্টো অনেক চাপের মধ্যে এবং মলি ল্যান্সিং-ডেভিস এবং স্যাম ম্যাককল জেল...

Related Articles

‘বিগ শর্ট’ ফান্ড ম্যানেজার স্টিভেন আইসম্যান বলেছেন যে তিনি গাজার ধ্বংস ‘উদযাপন’ ​​করছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ডিসি কফি শপের মালিক ভিডিওতে উবার ইটস চালকের বিরুদ্ধে বর্ণবাদী তাণ্ডব চালাচ্ছেন

ভিডিও কন্টেন্ট প্লে করুন ওয়াশিংটন, ডি.সি.-তে একজন কফি শপের মালিক একজন স্প্যানিশ-ভাষী...

ডিডিকে মেট্রোপলিটন ডিটেনশন সেন্টারে রুটিন সুইসাইড ওয়াচে রাখা হয়েছে

ডিডি তাকে নিউইয়র্কের মেট্রোপলিটন ডিটেনশন সেন্টারে আত্মহত্যার ঘড়িতে রাখা হয়েছে… তবে অন্তত...

মাইকেল জ্যাকসনের এস্টেট বলছে অভিযুক্ত $213 মিলিয়ন বের করার চেষ্টা করছে

মাইকেল জ্যাকসনের এস্টেট প্রয়াত পপ আইকনের একজন প্রাক্তন সহযোগীর বিরুদ্ধে আইনি প্রক্রিয়া...