Home বিনোদন সালমা হায়েক বলেছেন, অ্যাঞ্জেলিনা জোলির সন্তানরা নতুন ছবির সেটে “কঠোর” কাজ করেছে
বিনোদন

সালমা হায়েক বলেছেন, অ্যাঞ্জেলিনা জোলির সন্তানরা নতুন ছবির সেটে “কঠোর” কাজ করেছে

Share
Share

অ্যাঞ্জেলিনা জোলির সন্তানরা কাজ করত

সালমা হায়েক রবিন মার্চেন্ট/গেটি ইমেজ

অ্যাঞ্জেলিনা জোলিএর সন্তান ম্যাডক্স এবং শান্তি তারা তাদের মায়ের নতুন ছবির সেটে সম্পূর্ণ পেশাদার ছিল।

সালমা হায়েক58, প্রকাশ করেছে যে ম্যাডক্স এবং প্যাক্স সহকারী পরিচালক বিভাগে তাদের ভূমিকার জন্য “কঠোর” কাজ করেছে রক্ত নেইযেটি জোলি লিখেছেন এবং পরিচালনা করেছেন এবং হায়েক এতে অভিনয় করেছেন।

“তারা কঠোর পরিশ্রম করে,” হায়েক বলেছিলেন মানুষ টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে, যেখানে রক্ত নেই রবিবার, 8 ই সেপ্টেম্বর প্রিমিয়ার হয়েছে।

হায়েক যোগ করেছেন যে জোলি সেটে ম্যাডক্স, 23 এবং প্যাক্স, 20-এর সাথে “খুব পেশাদার” ছিলেন।

'ইটারনালস' প্রিমিয়ারে অ্যাঞ্জেলিনা জোলি তার 5 সন্তানের সাথে পোজ দিচ্ছেন দেখুন

সম্পর্কিত: বছরের পর বছর ধরে তার 6 সন্তানের সাথে অ্যাঞ্জেলিনা জোলির ছবি

অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্র্যাড পিটের সন্তানরা স্পটলাইটে বেড়ে উঠেছে। প্রাক্তন দম্পতি 2005 সালে ডেটিং শুরু করেছিলেন, অভিনেত্রী কম্বোডিয়া থেকে তার ছেলে ম্যাডক্সকে দত্তক নেওয়ার তিন বছর পরে। এরপর পিট জাহারাকে দত্তক নিতে 2005 সালে জোলির সাথে ইথিওপিয়ায় যান এবং 2006 সালে তিনি উভয় সন্তানকে আইনত দত্তক নেন। অস্কার বিজয়ীরা (…)

“সে দাবি করছে। তারা দলের সম্মান অর্জন করেছে, এবং তারা দলের সাথে ভাল ছিল এবং তারা তাদের জায়গায় অনেক বেশি ছিল,” হায়েক বলেছিলেন। “তারা আমার সাথে এমন আচরণ করেনি যেভাবে তারা সেখানে আমার সাথে আচরণ করে। তারা খুব ছিল, ‘আপনাকে আসতে হবে,’ এবং আমি ‘ঠিক আছে!’ এটা এক ধরনের মজা ছিল।”

“তারা কঠোর পরিশ্রম করে। তারা যা করে সে সম্পর্কে তারা খুব সিরিয়াস,” হায়েক চালিয়ে যান।

হায়েক স্বীকার করেছেন যে প্রযোজনার শুরুতে, তিনি তার দীর্ঘদিনের বন্ধুর সন্তানদের সাথে আরও কৌতুকপূর্ণ ছিলেন, কিন্তু দ্রুত বিষয়টি পরিবর্তন করেছিলেন।

অ্যাঞ্জেলিনা জোলির সন্তানরা কাজ করত

অ্যাঞ্জেলিনা জোলি এবং প্যাক্স জোলি-পিট মনিকা শিপার/EveryStory2024/Getty Images

“এটি এক ধরণের মজার, আমি প্রথমে তাদের উত্যক্ত করছিলাম, কিন্তু তারপর আমাকে বলতে হয়েছিল, ‘না। আমাকে নিজেকে আলাদা করতে হবে এবং তাদের সাথে পেশাদারদের মতো আচরণ করতে হবে কারণ এটি অসম্মানজনক,'” সে স্মরণ করে।

নতুন যুদ্ধ নাটকে, হায়েক নিনা চরিত্রে অভিনয় করেছেন, যিনি একটি অনির্দিষ্ট যুদ্ধের পরের পরিস্থিতি মোকাবেলা করছেন। হায়েক ড সাপ্তাহিক বিনোদন যে জোলি, 49, তাকে এই ভূমিকা নিতে রাজি করাতে হয়েছিল।

“আমি ছবিটি করতে চাইনি। আমি নিনা হতে চাইনি, “হায়েক ব্যাখ্যা করেছিলেন। “আমি আবেগগতভাবে সে যেখানে ছিল সেখানে যেতে চাইনি। তাই আমি অ্যাঞ্জিকে বলেছিলাম, আমি এই মহিলার চরিত্রে অভিনয় করতে চাই না। আমি চাই না. এটা খুবই বেদনাদায়ক। আমার জীবনের এমন একটি বিন্দুতে পৌঁছতে আমার এত বছর লেগেছে যেখানে আমি সত্যিই খুশি। আমি সপ্তাহ-সপ্তাহ কষ্ট করতে চাই না।”

জোলির সন্তানরাও কাজ করেছে পাবলো ল্যারেনএর মারিয়াযেখানে জোলি কিংবদন্তি অপেরা গায়কের ভূমিকায় অভিনয় করেছেন মারিয়া ক্যালাস.

অ্যাঞ্জেলিনা জোলির সবচেয়ে অনুপ্রেরণামূলক মাতৃত্বের উদ্ধৃতি: আমার শিশুরা 'আমার কাছে থাকা সেরা বন্ধু'

সম্পর্কিত: অ্যাঞ্জেলিনা জোলির সবচেয়ে অনুপ্রেরণামূলক মাতৃত্বের উক্তি

ছয় সন্তানের মা! অ্যাঞ্জেলিনা জোলির তার সন্তানের মধ্যে মুষ্টিমেয় বেশি বাচ্চা রয়েছে, তাই এতে অবাক হওয়ার কিছু নেই যে অভিনেত্রী মাতৃত্ব সম্পর্কে কথা বলতে পছন্দ করেন। অস্কার বিজয়ী তার প্রাক্তন স্বামী ব্র্যাড পিটের সাথে ম্যাডক্স, প্যাক্স, জাহারা, শিলো এবং যমজ নক্স এবং ভিভিয়েনকে শেয়ার করেন। প্রাক্তন দম্পতি বিয়ে করার দুই বছর পরে (…)

“ম্যাড এবং প্যাক্স এতে ছিল। এডি (সহকারী পরিচালক) কাজ করছেন। তারা এটা কয়েকবার করেছে, এবং আমি মনে করি এটা তাদের জন্য ভালো,” জোলি বলেন। হলিউড রিপোর্টার গত মাসে প্রকাশিত একটি সাক্ষাৎকারে। “প্যাক্স স্থির শট করার প্রবণতা রাখে এবং তাকে আনা হয়েছিল, এবং পাবলো দুর্দান্ত ছিল এবং স্বীকৃত যে সে এতে ভাল ছিল।”

জোলি সম্প্রতি তার মেয়ে ভিভিয়েন, 16-এর সাথেও সহযোগিতা করেছেন, যিনি ব্রডওয়ে মিউজিক্যালের একজন সহকারী এবং সহ-প্রযোজক হিসাবে কৃতিত্ব পেয়েছেন অচেনা. পাকা উৎপাদন সেরা মিউজিক্যাল জিতেছে জুনে টনি অ্যাওয়ার্ডে।

অ্যাঞ্জেলিনা জোলির নতুন পাখির উলকি 2024 টনি অ্যাওয়ার্ডে কেন্দ্রের মঞ্চে স্থান করে নিয়েছে
দিয়া দীপাসুপিল/গেটি ইমেজ

জোলি, যিনি ভিভিয়েনকে তার প্রাক্তন স্বামীর সাথে শেয়ার করেন ব্র্যাড পিট2023 সালের আগস্টে প্রযোজক হিসাবে ঘোষণা করার সময় থিয়েটারের জন্য তার মেয়ের চোখের প্রশংসা করেছিলেন।

“ভিভ আমাকে আমার মায়ের কথা মনে করিয়ে দেয় এই অর্থে যে তিনি মনোযোগের কেন্দ্রবিন্দু হওয়ার দিকে মনোনিবেশ করেন না, বরং অন্যান্য সৃজনশীলদের জন্য সমর্থন করার দিকে মনোনিবেশ করেন। তিনি থিয়েটার সম্পর্কে খুব চিন্তাশীল এবং গুরুতর এবং কীভাবে অবদান রাখতে হবে তা আরও ভালভাবে বোঝার জন্য কঠোর পরিশ্রম করেন,” জোলি সেই সময়ে একটি বিবৃতিতে বলেছিলেন।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ফ্রান্সের পেলিকোট গণধর্ষণ বিচারে ছয় নতুন আসামি সাক্ষ্য দিয়েছেন

সোমবার ফ্রান্সকে নাড়িয়ে দেওয়া গণধর্ষণ বিচার চতুর্থ সপ্তাহে প্রবেশ করেছে যখন এটি ছয় নতুন আসামির বিরুদ্ধে মামলার শুনানি করেছে। তাদের মধ্যে জোয়ান কে....

পল ব্রডহার্স্ট মরসুমের দ্বিতীয় জয়ের জন্য পেবল বিচে জিতেছেন

পল ব্রডহার্স্ট 23 মে, 2024, বৃহস্পতিবার, বেন্টন হারবার, MI-এ হারবার শোরস গল্ফ ক্লাবে 2024 কিচেনএইড সিনিয়র পিজিএ চ্যাম্পিয়নশিপের প্রথম রাউন্ডের সময় 18 তম...

Related Articles

রাস্পবেরি পাই প্রত্যাশিত-অধিক লাভের দ্বারা বৃদ্ধি পেয়েছে৷

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

সাহসী এবং সুন্দর 2-সপ্তাহের স্পয়লার সেপ্টেম্বর 23-অক্টোবর 4: টেলর ব্রুককে বিরক্ত করে

23 সেপ্টেম্বর থেকে 4 অক্টোবর পর্যন্ত দুই সপ্তাহের জন্য বোল্ড অ্যান্ড দ্য...

চ্যান্ডলার জোন্স টম ব্র্যাডিকে কল করার চেষ্টা করেছিল ’23 রান-ইন ডব্লিউ/ পুলিশ, পুলিশ ভিডিও শো’র সময়

ভিডিও সামগ্রী চালান নতুন পুলিশ ভিডিও, দ্বারা প্রাপ্ত টিএমজেড স্পোর্টসদেখায় যে 2023...

লিগ্যাল অ্যান্ড জেনারেল সম্পদ ব্যবস্থাপনার নতুন প্রধান নিয়োগ করে কারণ এটি বৃদ্ধির জন্য দেখায়

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...