Home বিনোদন সাব্রিনা কার্পেন্টার রেডকেন সেলিব্রিটি অ্যাম্বাসেডর হিসাবে চুক্তিতে স্বাক্ষর করেছেন
বিনোদন

সাব্রিনা কার্পেন্টার রেডকেন সেলিব্রিটি অ্যাম্বাসেডর হিসাবে চুক্তিতে স্বাক্ষর করেছেন

Share
Share






নিউইয়র্ক (সেলিব্রিটিঅ্যাকসেস) – “দয়া করে, অনুগ্রহ করে, অনুগ্রহ করে” একজন আন্তর্জাতিক সুপারস্টারকে স্বাগত জানাতে রেডকেন 5ম অ্যাভিনিউ এনওয়াইসি-তে যোগ দিন সাবরিনা কার্পেন্টার ব্র্যান্ডের প্রথম গ্লোবাল অ্যাম্বাসেডর হিসেবে।

বর্তমানে তার ক্যারিয়ারের শীর্ষে পৌঁছেছেন, গায়ক এবং অভিনেত্রী এই বছর ঝড়ের মাধ্যমে বিশ্বকে নিয়ে গেছেন, গ্রীষ্মের একটি নয়, দুটি অবিসংবাদিত গান প্রকাশ করেছেন। তাদের একক “এসপ্রেসো” এবং “প্লিজ প্লিজ প্লিজ” চার্টে এক নম্বরে পৌঁছেছে Spotify বিশ্বব্যাপী চার্ট এবং # 1 অন বিজ্ঞাপন বিলবোর্ড হট 100 চার্ট, যথাক্রমে. তার বহু প্রতীক্ষিত দ্বিতীয় অ্যালবাম, সংক্ষিপ্ত এবং মিষ্টি23 আগস্ট মুক্তি পায়, এটি ছিল 2024 সালের সবচেয়ে বড় বৈশ্বিক আত্মপ্রকাশের একটি এবং প্রথম স্থানে আত্মপ্রকাশ করেছিল বিজ্ঞাপন বিলবোর্ড 200, যখন তার ইতিমধ্যেই বিক্রি হয়ে যাওয়া বিশ্ব সফর 23শে সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে৷

এবং এখন, গ্লোবাল আইকন তার প্রথম চুলের যত্ন অংশীদারিত্ব শুরু করেছে। সাবরিনার খ্যাতির উত্থানের সময় সেলুনে উদ্দিষ্ট সহযোগিতার জন্ম এবং বেড়ে ওঠা — তিনি সম্মানিত পেশাদার চুলের যত্নের ব্র্যান্ডের দীর্ঘকালের প্রেমিকা, তার স্বাক্ষর স্বর্ণকেশীকে বিশেষভাবে রেডকেনের শেডস EQ-কে দায়ী করে, যা বিশ্বের ডেমি-পারমানেন্ট গ্লস নম্বর 1। সাবরিনার স্বর্ণকেশী ঠুং ঠুং শব্দ এবং বাউন্সি শৈলী বিশ্বজুড়ে ভোক্তাদের মোহিত করেছে, একটি ট্রেড সিক্রেট যা তার দীর্ঘদিনের হেয়ার স্টাইলিস্ট, স্কট কিং এবং কালারবাদক, লরি হিপস, রেডকেনের জন্য দায়ী। স্কট এবং লরিও রেডকেনের পেশাদার প্রতিভার তালিকায় যোগ দিয়েছেন।

স্পটলাইটের জন্য কোন অপরিচিত নয়, সাবরিনা L’Oréal-মালিকানাধীন ব্র্যান্ডের জন্য বাড়ির বাইরে, টেলিভিশন, প্রোগ্রাম্যাটিক এবং সোশ্যাল মিডিয়া বিজ্ঞাপন প্রচেষ্টায় উপস্থিত হবেন। রেডকেন তার আসন্ন 29-শহরের শর্ট অ্যান্ড সুইট ইউএস সফরের জন্য একটি অফিসিয়াল অংশীদার হিসাবে যোগদান করেছেন।

“গ্রীষ্ম শেষ হতে পারে, কিন্তু জিনিসগুলি আমাদের জন্য উত্তপ্ত হচ্ছে। আমরা আমাদের রেডকেন পরিবারে পপ সংস্কৃতির ঘটনা সাব্রিনা কার্পেন্টারকে স্বাগত জানাতে পেরে উত্তেজিত। তিনি গত কয়েক মাস ধরে প্রতিটি গ্লোবাল মিউজিক চার্টে আধিপত্য বিস্তার করছেন এবং আমরা তার সর্বশেষ একক গানে গান গাওয়া বন্ধ করতে পারি না। অবশ্যই, আমরা তার আইকনিক চুলের উল্লেখ না করে সাবরিনা সম্পর্কে কথা বলতে পারি না। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে নিউ ইয়র্কের রাস্তায় এবং এর মধ্যে সব জায়গায়, সবাই তার ঠ্যাং, তার স্বর্ণকেশী এবং তার চুলের স্টাইল নিয়ে আবিষ্ট। এটি এখন পর্যন্ত আমাদের সবচেয়ে বড় অংশীদারিত্ব, এবং আমরা আরও উত্তেজিত হতে পারিনি। সাব্রিনার অপ্রীতিকর মনোভাব, অন্তহীন উচ্চাকাঙ্ক্ষা এবং চৌম্বক শক্তি আমাদের মূল ব্র্যান্ডের মানগুলির সাথে পুরোপুরি সারিবদ্ধ। আমরা আমাদের প্রথম প্রচারণা প্রকাশ করার জন্য অপেক্ষা করতে পারি না। এটি একটি সত্যিকারের সহযোগিতা, সাবরিনার অনন্য নান্দনিকতা এবং রেডকেনের পেশাদার উত্তরাধিকারকে হাইলাইট করে। যখন আমি আপনাকে একটি বড় বিস্ফোরণের জন্য নজর রাখতে বলি তখন আমাকে বিশ্বাস করুন!” সেভারিন ব্রেটনরেডকেন ব্র্যান্ডের প্রেসিডেন্ট ড.

“সৌন্দর্য, বিশেষ করে আমার চুল, আমার পরিচয়ের একটি বিশাল অংশ,” কার্পেন্টার বলেছেন। “আমি সবসময় একটি হেয়ার ব্র্যান্ডের সাথে অংশীদারি করার স্বপ্ন দেখতাম এবং সঠিক অংশীদার খোঁজার জন্য অপেক্ষা করতাম। এটি আমার চুলকে সেরা দেখানোর গোপনীয়তা ছিল এবং আমরা একসাথে যা কাজ করছি তা ভাগ করে নেওয়ার জন্য আমি অপেক্ষা করতে পারি না।”

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

প্রতিবেদনে বলা হয়েছে, বিশ্বের মহাসাগরগুলি সামুদ্রিক জীবনকে সমর্থন করার জন্য খুব অম্লীয় হয়ে উঠার কাছাকাছি

পটসডাম ইনস্টিটিউট ফর ক্লাইমেট ইমপ্যাক্ট রিসার্চের একটি নতুন প্রতিবেদনে বলা হয়েছে যে কীভাবে সমুদ্রের অম্লকরণের জন্য একটি গুরুত্বপূর্ণ থ্রেশহোল্ড শীঘ্রই সপ্তম লঙ্ঘিত ফ্যাক্টর...

টানা ৪র্থ ডিভিশন শিরোপা সামনে, অ্যাস্ট্রোস মেরিনার্সের মুখোমুখি

22 সেপ্টেম্বর, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; হিউস্টন অ্যাস্ট্রোসের তৃতীয় বেসম্যান অ্যালেক্স ব্রেগম্যান (2) মিনিট মেইড পার্কে লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসের বিরুদ্ধে পঞ্চম ইনিংসের...

Related Articles

‘হানি, আই সঙ্কুচিত দ্য কিডস’-এ অ্যামি সাজালিনস্কি ‘ওকে মনে আছে?!

আমেরিকান অভিনেত্রী অ্যামি ও’নিল 1989 সালে পারিবারিক কমেডি/মুভি “হানি, আই শ্রাঙ্ক দ্য...

চীন অর্থনৈতিক প্রবৃদ্ধির লক্ষ্যমাত্রা ট্র্যাকে রাখতে উদ্দীপনা প্রকাশ করেছে

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন চীনা অর্থনীতি myFT...

PnB রক কিলারকে লস অ্যাঞ্জেলেস আদালতে দোষী সাব্যস্ত করা হয়েছে

লোকটিকে র‌্যাপার হত্যার জন্য দোষী সাব্যস্ত করা হয়েছে রোচা পিএনবি আজ আদালতে...

ভিন্স ম্যাকমোহন ‘বিভ্রান্তিকর’ নেটফ্লিক্স ডকুমেন্টারি ‘মিস্টার ম্যাকমোহন’

ভিন্স ম্যাকমোহন শীঘ্রই রিলিজ হওয়া Netflix ডকু-সিরিজ “মিস্টার ম্যাকমাহন”-এর সমালোচনা করে সময়...