Home খবর প্রগতি $875 মিলিয়ন ডলারে ফাইল ম্যানেজমেন্ট প্ল্যাটফর্ম শেয়ারফাইল অর্জন করে
খবর

প্রগতি $875 মিলিয়ন ডলারে ফাইল ম্যানেজমেন্ট প্ল্যাটফর্ম শেয়ারফাইল অর্জন করে

Share
Share

অগ্রগতিসোমবার ম্যাসাচুসেটসের বেডফোর্ড ভিত্তিক একটি সফ্টওয়্যার কোম্পানি ঘোষণা যেটি একটি ফাইল ম্যানেজমেন্ট প্ল্যাটফর্ম অর্জন করতে চায় শেয়ার ফাইল নগদ এবং ক্রেডিট হিসাবে US$875 মিলিয়নের জন্য।

অগ্রগতির সিইও যোগেশ গুপ্তা বলেছেন যে চুক্তিটি, যা 30 নভেম্বরের মধ্যে বন্ধ হবে বলে আশা করা হচ্ছে, কোম্পানিগুলিকে আরও দক্ষতার সাথে নথিগুলি ভাগ করতে এবং সহযোগিতা করার জন্য সরঞ্জামগুলির সাহায্যে প্রগ্রেসের পোর্টফোলিওকে শক্তিশালী করবে৷

গুপ্তা একটি বিবৃতিতে বলেছেন, “ব্যবসায়িকদের আজকে গ্রাহকদের পরিষেবা দেওয়ার ক্ষেত্রে তাদের কার্যকারিতা বৃদ্ধি করতে হবে এবং ক্রমাগত দক্ষতা, নিরাপত্তা এবং সম্মতির জন্য তাদের ক্রিয়াকলাপগুলিকে অপ্টিমাইজ করতে হবে৷ “শেয়ারফাইল গ্রাহকরা অগ্রগতির শক্তিশালী গ্রাহক ফোকাস, বিস্তৃত পণ্য পোর্টফোলিও এবং দক্ষতার পাশাপাশি গ্রাহক সাফল্যের একটি অতুলনীয় ট্র্যাক রেকর্ড থেকে উপকৃত হবেন।”

Raleigh ভিত্তিক, ShareFile 2005 সালে জেসি লিপসন, একজন স্ব-শিক্ষিত প্রোগ্রামার দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল। লিপসন – যিনি সেই সময়ে একটি ওয়েব ডিজাইন কনসালটিং ব্যবসা চালাচ্ছিলেন – শেয়ারফাইল তৈরি করেছিলেন যখন বেশ কিছু ক্লায়েন্ট তাকে একটি ওয়েব-ভিত্তিক টুল তৈরি করতে বলেছিল যা তারা তাদের ক্লায়েন্টদের সাথে ফোল্ডার সেট আপ করতে এবং ফাইলগুলি বিনিময় করতে পারে।

বাহ্যিক তহবিল বা একটি বিনামূল্যের সংস্করণ ছাড়া, শেয়ারফাইল 2011 সালে 3 মিলিয়ন ব্যবহারকারী বৃদ্ধি পেয়েছে। 2011 সালে Citrix দ্বারা অধিগ্রহণের পরে পরিষেবাটি 40 মিলিয়ন ব্যবহারকারীদের কাছে পৌঁছাবে; সিট্রিক্স শেয়ারফাইলকে একটি স্বতন্ত্র পরিষেবা হিসাবে অফার করে চলেছে, সেইসাথে তার বেশ কয়েকটি এন্টারপ্রাইজ-মুখী পণ্যগুলির জন্য একটি সংহতকরণ।

লিপসন, যিনি অধিগ্রহণের পরে Citrix এর বোর্ডে যোগদান করেছিলেন, 2017 সালে চলে যান। এবং 2023 সালে, ক্লাউড সফ্টওয়্যার গ্রুপ, Citrix এবং ডেটা ইন্টিগ্রেশন প্রদানকারী Tibco-এর মালিকানাধীন একটি হোল্ডিং কোম্পানি, একটি অপ্রকাশিত পরিমাণে ShareFile কিনেছিল।

আজ, ShareFile ব্যবসা-কেন্দ্রিক ফাইল শেয়ারিং সরঞ্জাম এবং পরিষেবাগুলির একটি পরিসর অফার করে, যার মধ্যে একটি পরিষেবা রয়েছে যা গ্রাহকদের ফাইলগুলির জন্য ব্র্যান্ডেড, পাসওয়ার্ড-সুরক্ষিত পোর্টাল তৈরি করতে দেয় (ড্রপবক্স এবং বক্সের কার্যকারিতার মতো)৷ কোম্পানিটি ই-স্বাক্ষর পরিষেবা, আর্থিক এবং স্বাস্থ্যসেবা নথিগুলির জন্য নিয়ন্ত্রক-সম্মত ক্লাউড এবং একটি পরিষেবা যা গ্রাহকদের তাদের অন-প্রিমিসেস ডেটা সেন্টার থেকে ডেটা সরবরাহ করতে দেয়৷

ক্লাউড সফ্টওয়্যার গ্রুপের সিইও থমাস ক্রাউস শেয়ারফাইলকে অগ্রগতির জন্য অত্যন্ত লাভজনক হিসাবে দেখেন, এটির ব্যালেন্স শীটে বার্ষিক পুনরাবৃত্ত রাজস্ব $240 মিলিয়ন এবং এর গ্রাহক বেসে 86,000 গ্রাহক যোগ করে৷

অ্যানালিটিক্স ফার্ম গ্র্যান্ড ভিউ রিসার্চের সাথে এন্টারপ্রাইজ ফাইল-শেয়ারিং পরিষেবার বাজার সত্যিই লাভজনক অনুমান যার মূল্য ছিল 2023 সালে $9.5 বিলিয়ন। শেয়ারফাইল গত বছর ব্যবহারের দিক থেকে শীর্ষ পরিষেবাগুলির মধ্যে ছিল না — গুগল ড্রাইভ, ড্রপবক্স, মাইক্রোসফ্ট ওয়ানড্রাইভ, বক্স এবং জুপিটার এটিকে ছাড়িয়ে গেছে পরিসংখ্যানবিদ — কিন্তু শিল্পের বিশাল আকারের কারণে, এমনকি একটি ছোট শেয়ারও ক্যাপচার করা উল্লেখযোগ্য রাজস্ব উৎপন্ন করার জন্য যথেষ্ট।

“ShareFile এর নিরাপদ বিষয়বস্তু সহযোগিতা এবং গ্রাহকের ব্যস্ততার ক্ষেত্রে সাফল্যের একটি দীর্ঘ ট্র্যাক রেকর্ড রয়েছে এবং এই লেনদেনের সাথে, অগ্রগতির অংশ হিসাবে, ভবিষ্যতে এই ট্র্যাক রেকর্ডটি দীর্ঘস্থায়ী করার জন্য এটি সর্বোত্তম অবস্থানে থাকবে,” ক্রাউস একটি প্রেসে বলেছেন মুক্তি “শেয়ারফাইল গ্রাহকদের জন্য, আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি যে তারা অগ্রগতির গভীর গ্রাহক প্রতিশ্রুতি, বিস্তৃত পণ্য পোর্টফোলিও, দক্ষতা এবং বিস্তৃত ব্যবহারকারী সম্প্রদায় থেকে উপকৃত হবে।”

অগ্রগতি বলেছে যে শেয়ারফাইল ক্রয়ের পরে ঋণ পরিশোধের জন্য মূলধন পুনঃনির্দেশিত করার জন্য এটি তার ত্রৈমাসিক লভ্যাংশ স্থগিত করার পরিকল্পনা করছে। এটি করার মাধ্যমে, গুপ্তা যোগ করেছেন, এটি অগ্রগতিকে “ভবিষ্যত একীভূতকরণ এবং অধিগ্রহণ এবং শেয়ার পুনঃক্রয়ের জন্য তারল্য বৃদ্ধি করতে দেবে।”

ShareFile এই বছরের অগ্রগতির প্রথম অধিগ্রহণ। 43 বছর বয়সী পাবলিকলি ট্রেড করা কোম্পানি, যার পণ্যগুলি ব্যবসায়িক প্রক্রিয়াগুলিকে স্বয়ংক্রিয় করে এবং আইটি পরিকাঠামো নিরীক্ষণ করে, তার 2 অর্থবছরের জন্য বার্ষিক রাজস্ব 2.3% হ্রাস পেয়েছে৷ কিন্তু অগ্রগতি বলেছে যে এটি তার পূর্বাভাসের উপরের সীমার “এ বা তার উপরে” Q3-এর জন্য শেয়ার প্রতি আয় এবং সামঞ্জস্যপূর্ণ আয়ের প্রত্যাশা করে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইসরাইল বলেছে যে তারা বৈরুতে হামলায় হিজবুল্লাহ কমান্ডারকে হত্যা করেছে

ইসরায়েলি সেনাবাহিনী শুক্রবার বলেছে যে বৈরুতের দক্ষিণ শহরতলিতে তাদের বিমান হামলায় হিজবুল্লাহর শীর্ষ কমান্ডার, ইব্রাহিম আকিল এবং আন্দোলনের রাদওয়ান বিশেষ বাহিনীর অন্যান্য সিনিয়র...

Scheana Shay বলেছেন যে তার বাড়ির সামনে থেকে গাড়িটি চুরি হয়েছে

মধ্যে কেউ শেয়ানা শযতার আশেপাশের এলাকাটি ভ্যান্ডারপাম্পের নিয়ম অনুযায়ী বসবাস করছে না… কারণ সে বলেছে গত রাতে তার বাড়ির সামনে তার গাড়ি পার্ক...

Related Articles

পরিবেশকর্মীরা ক্রুজ জাহাজ থেকে দূষণের প্রতিবাদে মার্সেই বন্দর অবরোধ করে

বিলুপ্তি বিদ্রোহ এবং স্টপ ক্রোসিয়েরেসের পরিবেশবাদী বিক্ষোভকারীরা শনিবার মার্সেই ক্রুজ বন্দর অবরোধ...

বার্কলেসের উপর সিটিগ্রুপ বেছে নিতে আলোচনায় AA

একটি আমেরিকান এয়ারলাইনস এমব্রেয়ার E175LR (সামনে), একটি আমেরিকান এয়ারলাইন্স বোয়িং 737 (C),...

কয়েক মাস রাজনৈতিক অচলাবস্থার পর নতুন সরকার ঘোষণা করতে চলেছে ফ্রান্স

ফ্রান্স রবিবারের মধ্যে একটি নতুন সরকার চূড়ান্ত করবে বলে আশা করা হচ্ছে,...

Apple iPhone 16, Apple Watch Series 10 এবং AirPods 4 লঞ্চ করেছে

লিটার শুক্রবার আইফোন 16, অ্যাপল ওয়াচ সিরিজ 10 এবং এয়ারপডস 4 এর...