Home খেলাধুলা NFL সপ্তাহ 1 এর সবচেয়ে বড় হতাশা ছিল সিনসিনাটি বেঙ্গলস
খেলাধুলা

NFL সপ্তাহ 1 এর সবচেয়ে বড় হতাশা ছিল সিনসিনাটি বেঙ্গলস

Share
Share

সিনসিনাটি বেঙ্গলস এএফসি নর্থ শিরোনামের জন্য প্রতিদ্বন্দ্বিতা করবে বলে আশা করা হচ্ছে, বিশেষ করে কোয়ার্টারব্যাক জো বারোর লাইনআপে ফিরে আসা।

যাইহোক, প্রথম সপ্তাহে বেঙ্গলদের সবচেয়ে খারাপ পারফরম্যান্স ছিল, নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টসের কাছে 16-10 ব্যবধানে হেরেছিল, একটি দল এএফসি ইস্টে শেষ স্থান অধিকার করবে বলে আশা করা হচ্ছে।

16 নভেম্বর থেকে বারো তার প্রথম খেলা শুরু করেছিলেন, যখন তিনি একটি কব্জি আঘাত তার মরসুম শেষ বাল্টিমোর রেভেনসের বিরুদ্ধে।

বারোর একটি শক্ত প্রশিক্ষণ শিবির ছিল কিন্তু প্যাট্রিয়টদের বিরুদ্ধে মরিচা ধরেছিল, মাত্র 164 গজের জন্য 29টির মধ্যে 21টি পাস সম্পূর্ণ করেছিল কোন টাচডাউন বা বাধা ছাড়াই। একটি ছিদ্রযুক্ত আক্রমণাত্মক লাইনের পিছনে তাকে তিনবার মোকাবেলা করা হয়েছিল।

আক্রমণটি এতটাই অযোগ্য ছিল যে খেলোয়াড়দের 66,214 জন ভক্ত যারা পেকোর স্টেডিয়াম পূর্ণ করেছিল তাদের অনেকের দ্বারা অভিভূত হয়েছিল।

“আমাদের সুযোগ ছিল এবং আমরা তাদের সদ্ব্যবহার করিনি”, বুরো বলেন।. “এটি আমাদের সেরা দিন ছিল না। আমরা ফিরে আসব, এখান থেকে শিখব এবং পরের সপ্তাহে খেলব।

খেলায় প্রবেশ করতে বেঙ্গলদের আরও বেশ কিছু চ্যালেঞ্জ ছিল।

সিনসিনাটি তিন-বারের প্রো বোল ওয়াইড রিসিভার জা’মার চেজ খেলা সত্ত্বেও একটি চলমান চুক্তি বিবাদের কারণে প্রশিক্ষণ শিবিরের সমস্ত অনুপস্থিত যা অফসিজনে একটি বিভ্রান্তি ছিল। চেজকে সন্দেহজনক হিসাবে তালিকাভুক্ত করা হয়েছিল কারণ একটি অসুস্থতার কারণে তিনি খাদ্যে বিষক্রিয়া প্রকাশ করেছিলেন। তিনি 62 ইয়ার্ডে ছয়টি ক্যাচ নিয়ে শেষ করার জন্য একটি বড় ফ্যাক্টর ছিলেন না।

“আমরা আতঙ্কিত নই,” বেঙ্গল সেন্টার বলেছে টেড কাররাস বলেছেন. “আমরা একটি ভালো দলের কাছে 16-10 হেরেছি। এটি একটি আক্রমণাত্মক জলাবদ্ধতা ছিল এবং এনএফএল-এ যে কাউকে পরাজিত করতে আমাদের দশ পয়েন্টের বেশি স্কোর করতে হবে।”

বুরো তার সহকর্মী ওয়াইড রিসিভার টি হিগিন্সকে খুব মিস করেছেন, যিনি ছিলেন হ্যামস্ট্রিং ইনজুরির কারণে নিষ্ক্রিয়.

এর অর্থ ছিল আঁটসাঁট শেষের জন্য আরও লক্ষ্য, যাদের একটি ভুলে যাওয়ার মতো দিনও ছিল। মাইক গেসিকি একটি সম্ভাব্য টাচডাউন ড্রপ করেছিলেন যা গেমের দিক পরিবর্তন করতে পারত এবং ট্যানার হাডসন গোল লাইনে ধাক্কা খেয়েছিলেন।

“আমরা দুর্দান্ত ছন্দে উঠতে পারিনি,” বেঙ্গল কোচ বলেছেন জ্যাক টেলর ড. “আমি ঠিক বলতে পারছি না এটা কি ছিল। আমার মনে হয়েছিল আমাদের একটা ভালো পরিকল্পনা ছিল। ছেলেরা জানত কি করতে হবে।”

যদিও দেশপ্রেমিকদের প্রতিরক্ষা বেঙ্গলদের উপর আধিপত্য বিস্তার করতে সক্ষম হয়েছিল আটলান্টা ফ্যালকন্সের সাথে চারবারের প্রো বোল লাইনব্যাকার ম্যাট জুডন ট্রেড করছেন আগস্ট 15 তারিখে। জুডন প্রতিষ্ঠিত a কর্মজীবন-উচ্চ 15.5 বস্তা 2022 সালে গত মৌসুমে ছিঁড়ে যাওয়া বাইসেপের কারণে চারটি খেলায় সীমাবদ্ধ থাকার আগে।

ডিফেন্স প্যাট্রিয়টদেরকে শুধুমাত্র একটি টাচডাউনে সীমাবদ্ধ করেছিল, কিন্তু টেলর মিস করা ট্যাকলের সংখ্যা এবং 170 ইয়ার্ডের অনুমতি নিয়ে সন্তুষ্ট ছিলেন না।

সিনসিনাটি কয়েকটি সুযোগ থাকা সত্ত্বেও টার্নওভারে জোর করেনি। বেঙ্গল সেফটি জেনো স্টোন একটি বাধা বাদ দিয়েছে। গত মৌসুমে, স্টোন NFL দ্বিতীয় সমাপ্ত ডালাস কর্নারব্যাক ড্যারন ব্ল্যান্ড (নয়টি) পিছনে রেভেনস সদস্য হিসাবে সাতটি বাধা সহ।

বিশেষ দলগুলি ফেরার চার্লি জোনস একটি পান্ট মিস করার সাথেও লড়াই করেছিল, যা দ্বিতীয়ার্ধে প্যাট্রিয়টস ফিল্ড গোলের দিকে পরিচালিত করেছিল।

এটি শুধুমাত্র একটি খেলা, কিন্তু বেঙ্গলদের জন্য সময়সূচী সহজ হয় না, যাদের সপ্তাহ 2-এ দুইবারের সুপার বোল চ্যাম্পিয়ন চিফদের সাথে খেলতে কানসাস সিটিতে যেতে হবে।

“আমাদের 16টি খেলা বাকি আছে,” টেলর ড. “0-1 থেকে শুরু করা অবশ্যই এমন একটি গর্ত যা আমরা থাকতে চাইনি, তবে এই দলটি কীভাবে পুনরায় দলবদ্ধ হতে চলেছে তা নিয়ে আমি ভাল অনুভব করছি।”

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

অ্যালেক বাল্ডউইন আদালতকে ‘মরিচা’ প্রসিকিউটরদের পুনর্বিবেচনার অনুরোধ প্রত্যাখ্যান করতে বলে

অ্যালেক বালডুইনো2021 সালের মারাত্মক “মরিচা” শুটিংয়ের জন্য তার বিরুদ্ধে নিউ মেক্সিকোর ফৌজদারি মামলা খারিজ করার বিষয়টি পুনর্বিবেচনা না করার জন্য আদালতকে অনুরোধ করছে…...

হ্যারডস আল ফায়েদের অভিযোগে ‘ব্যর্থতার’ অভিযোগে অভিযুক্ত

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। হ্যারডসকে ধর্ষণ সহ লন্ডন ডিপার্টমেন্ট স্টোরের...

Related Articles

এটিপি সারাংশ: ফ্রান্সিসকো সেরুন্ডলো টিম ওয়ার্ল্ডের জন্য চমক

12 আগস্ট, 2024; সিনসিনাটি, OH, USA; সিনসিনাটি ওপেনের প্রথম দিনে কারেন খাচানভের...

রিপোর্ট: টপ সিবি শ্যাভন রিভেল জুনিয়র এসিএল কে চিৎ করে সিজনের জন্য বাইরে

শনিবার, 2 সেপ্টেম্বর, 2023 মিশিগান স্টেডিয়ামে UM-এর 30-3 জয়ের দ্বিতীয়ার্ধে মিশিগান ওয়াইড...

জেরোড মায়ো: জ্যাকবি ব্রিসেট প্যাটস ‘কিউবি1′ যতক্ষণ না আমি বলি তিনি নন’

সেপ্টেম্বর 19, 2024; ইস্ট রাদারফোর্ড, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস...

শাবক RHP হেইডেন ওয়েসনেস্কিকে সক্রিয় করে

2 জুলাই, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; রিগলি ফিল্ডে প্রথম ইনিংসের সময়...