Home বিনোদন Roblox মিউজিক চার্ট এবং ডিস্ট্রোকিডের সাথে অংশীদারিত্ব ঘোষণা করেছে
বিনোদন

Roblox মিউজিক চার্ট এবং ডিস্ট্রোকিডের সাথে অংশীদারিত্ব ঘোষণা করেছে

Share
Share






সান মাতেও (সেলিব্রিটিঅ্যাকসেস) – রোবলক্স সঙ্গীত শিল্পের সাথে সক্রিয়ভাবে কাজ করছে, প্রাথমিকভাবে শিল্পীদের এবং রেকর্ড লেবেলের সাথে ব্যক্তিগত অংশীদারিত্বের মাধ্যমে। তবুও, এটি এখন প্ল্যাটফর্ম জুড়ে সঙ্গীত বৈশিষ্ট্যগুলির সাথে একটি বিস্তৃত পদ্ধতি গ্রহণ করছে। প্ল্যাটফর্মের পরিকল্পনাগুলির একটি গুরুত্বপূর্ণ অংশ হিসাবে সঙ্গীত আবিষ্কারটি তার সাম্প্রতিক বিকাশকারী সম্মেলনে (RDC) কেন্দ্রের পর্যায়ে নিয়েছিল।

বড় ঘোষণাগুলির মধ্যে একটি ছিল Now Playing নামে একটি নতুন বৈশিষ্ট্য, যা এই বছরের শেষের দিকে চালু হবে বলে আশা করা হচ্ছে। বৈশিষ্ট্যটি ব্যবহারকারীদেরকে রবলক্সে ভার্চুয়াল অভিজ্ঞতাগুলি অর্গানিকভাবে ব্রাউজ করার সময় সঙ্গীত আবিষ্কার করার অনুমতি দেবে। এটি তাদেরকে তারা যে গানগুলো শুনছে তা শনাক্ত করতে এবং তাদের পছন্দের “লাইক” করতে সাহায্য করবে, আরও নিমগ্ন, সঙ্গীত-ভিত্তিক পরিবেশ তৈরি করবে। এই লাইকগুলি 2025 সালের শুরুর দিকে লঞ্চ হওয়া নতুন চার্টগুলিকে উত্সাহিত করবে, যা শুধু সঙ্গীত নয় প্ল্যাটফর্মের মধ্যে সঙ্গীত-সম্পর্কিত অভিজ্ঞতার র‌্যাঙ্কিং করবে।

উপরন্তু, Roblox আনুষ্ঠানিকভাবে সঙ্গীত পরিবেশক ডিস্ট্রোকিডের সাথে তার অংশীদারিত্ব ঘোষণা করেছে, যা নির্মাতাদের পপ, ইলেকট্রনিক, নৃত্য এবং রকের মতো জেনার জুড়ে একটি বিস্তৃত সঙ্গীত লাইব্রেরিতে অ্যাক্সেস দেয়। যাইহোক, এই পর্যায়ের কিছু সীমাবদ্ধতা রয়েছে: শিল্পীরা ডিস্ট্রোকিডের সাথে চুক্তির বিটা পর্যায়ে রয়্যালটি পাবেন না যদি না তারা তাদের প্রকাশনা অধিকারের 100% মালিক হন এবং একটি পারফর্মিং রাইটস সংস্থা (PRO) এর সাথে নিবন্ধিত না হন। এই বিধিনিষেধটি মনোযোগ আকর্ষণ করেছে কারণ বিস্তৃত সঙ্গীত শিল্প আরও ন্যায়সঙ্গত লাইসেন্সিং চুক্তির জন্য অপেক্ষা করছে।

কিছু রেকর্ড লেবেল, যেমন মনস্টারক্যাট, স্ট্রিমিংয়ের মাধ্যমে অন্যত্র আয় বাড়াতে রব্লক্সের মতো প্ল্যাটফর্মে বিনামূল্যে সঙ্গীত প্রদানের মূল্য দেয়। ইতিমধ্যে, Styngr-এর মতো স্টার্টআপগুলি Roblox-এ সঙ্গীত লাইসেন্স করার জন্য ইউনিভার্সাল মিউজিক গ্রুপ (ইউএমজি) এবং ওয়ার্নার মিউজিক গ্রুপ (ডব্লিউএমজি) এর মতো বড় রেকর্ড লেবেলের সাথে অংশীদারিত্ব করেছে।

যদিও Roblox একটি অংশীদারিত্ব-ভিত্তিক পন্থা অবলম্বন করেছে, সঙ্গীত আবিষ্কারে কোম্পানির ধাক্কা আরও ব্যাপক সঙ্গীত লাইসেন্সিং চুক্তির দিকে একটি বড় পদক্ষেপের ইঙ্গিত দিতে পারে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ব্যাংক অফ জাপান বেঞ্চমার্ক সুদের হার স্থিতিশীল রাখে কারণ এটি সতর্কতার সাথে এগিয়ে যায়

27 এপ্রিল, 2022-এ জাপানি পতাকা টোকিওতে ব্যাংক অফ জাপান (BoJ) সদর দফতরের (নীচে) উপরে উড়ছে। কাজুহিরো নোগি | এএফপি | গেটি ইমেজ ব্যাংক...

তরুণীরা পুরুষদের পেছনে ফেলে যেতে শুরু করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। উন্নত বিশ্ব জুড়ে মেয়ে ও তরুণী...

Related Articles

সন্দেহভাজন দুই ব্যক্তি নিউইয়র্ক সাবওয়ে গাড়িতে ঢুকে ছিনতাই ও মারধর করে

ভিডিও কন্টেন্ট প্লে করুন দুই জনের বিরুদ্ধে একটি ভূগর্ভস্থ গাড়ি চালানোর অভিযোগ...

অ্যাঞ্জেলা রেনার এবং রাচেল রিভস অফিস সমর্থন হিসাবে পোশাক দান ঘোষণা করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ছোট মানুষ, বড় বিশ্ব: জ্যাক রোলফ কি ফার্ম পেতে যথেষ্ট করেননি?

জ্যাক রোলফ এর ছোট মানুষ, বড় পৃথিবী তার পরিবারের সাথে অতীত নাটকের...

জাইন মালিক এবং গিগি হাদিদ কন্যা খায়ের জন্মদিন উদযাপন করেন এবং তার পুরো নাম প্রকাশ করেন

গিগি হাদিদ এবং জয়েন মালিক তারা আর একসাথে থাকতে পারে না, কিন্তু...