Home খবর মিয়ামি-ভিত্তিক AI অ্যাকাউন্টিং স্টার্টআপ অবশেষে আরেকটি বড় রাউন্ড উত্থাপন করেছে: $200 মিলিয়ন ইক্যুইটি এবং ঋণ
খবর

মিয়ামি-ভিত্তিক AI অ্যাকাউন্টিং স্টার্টআপ অবশেষে আরেকটি বড় রাউন্ড উত্থাপন করেছে: $200 মিলিয়ন ইক্যুইটি এবং ঋণ

Share
Share

অবশেষে, একটি SMB-কেন্দ্রিক অ্যাকাউন্টিং, অ্যাকাউন্টিং এবং ফিনান্স স্টার্টআপ সিরিজ B ফান্ডিং রাউন্ডে $50 মিলিয়ন সংগ্রহ করেছে এবং $150 মিলিয়ন ক্রেডিট লাইন সুরক্ষিত করেছে, TechCrunch প্রথম রিপোর্ট করেছে।

ফিনটেক কোম্পানি ঘোষণা করার মাত্র সাত মাস পরে তহবিল আসে 10 মিলিয়ন ডলার তহবিল সংগ্রহ করেছেএবং 2018 সালে প্রতিষ্ঠার পর থেকে মিয়ামি-ভিত্তিক কোম্পানির মোট উত্থাপিত $305 মিলিয়ন ঋণ ($235 মিলিয়ন ক্রেডিট লাইন) এবং ইকুইটি ($74 মিলিয়ন) এ নিয়ে আসে।

ফেলিক্স রদ্রিগেজ অবশেষে তার ডোমিনিকান বংশোদ্ভূত পরিবারকে মার্কিন যুক্তরাষ্ট্রে তাদের নিজস্ব ব্যবসা শুরু করার পরে ধারণা পেয়েছিলেন। তিনি তার নিজের কোম্পানিগুলি শুরু করার সময় নিজেই নিজের চ্যালেঞ্জগুলি অনুভব করেছিলেন এবং এই উপসংহারে পৌঁছেছিলেন যে অ্যাকাউন্টিং এবং কার্যকরী মূলধনের ক্ষেত্রে সমস্ত ছোট ব্যবসা একটি সমান প্লেয়িং ফিল্ডে ছিল না।

তাই 2018 সালে, নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার হিসাবেও কাজ করার পরে, রদ্রিগেজ এবং তার স্ত্রী, গ্লেনিস রদ্রিগেজ, ছোট এবং মাঝারি আকারের ব্যবসাগুলিকে তাদের আর্থিক পরিচালনা করতে সাহায্য করা শুরু করেছিলেন। দম্পতি তখন শুরু করার জন্য এডউইন মেজিয়ার সাথে জুটি বাঁধেন অবশেষে. কোম্পানির অফারটি সময়ের সাথে বিকশিত হয়েছে এবং আজ, এটি অবশেষে AI-চালিত অ্যাকাউন্টিং এবং ফিনান্স পরিষেবাগুলি অফার করে৷ এটি ব্যয়ের অন্তর্দৃষ্টি সহ একটি কর্পোরেট কার্ডও অফার করে এবং গত বছর একটি এআই-চালিত লেজার যুক্ত করেছে যা ব্যবসায়িক ব্যাঙ্কিং ফাংশনগুলি অফার করে৷

কিছু উপায়ে, এটি অবশেষে ব্রেক্স এবং র‌্যাম্পের মতো কোম্পানিগুলির সাথে প্রতিযোগিতা করে, কারণ এটি ব্যয় ব্যবস্থাপনা এবং একটি কর্পোরেট কার্ড অফার করে। কিন্তু কোম্পানী বজায় রাখে যে এটি একটি “মাল্টি-প্রোডাক্ট প্ল্যাটফর্ম” যেটি, উদাহরণস্বরূপ, অর্থপ্রদান প্রক্রিয়াকরণও অফার করে।

ফেলিক্স রদ্রিগেজ বলেন, “অবশেষে এটি বিশেষ করে এসএমই মালিকদের জন্য উপযোগী যারা তাদের অ্যাকাউন্টিং এবং ফিনান্স ফাংশনের জন্য 20টি ভিন্ন অ্যাপ শেখার সময় পান না।” “এসএমই মালিকদের অনেক অগ্রাধিকার এবং প্রায়ই সীমিত সময় থাকে। কিন্তু ব্যবসা চালানোর অন্যতম গুরুত্বপূর্ণ অংশ হল নগদ বার্ন এবং নগদ প্রবাহ সহ আর্থিক মেট্রিক্স বোঝা।”

এর ঘোষণার পর থেকে 95 মিলিয়ন মার্কিন ডলারের সিরিজ A 2022 সালের মার্চ মাসে, এটি অবশেষে বলে যে এটি 300% বার্ষিক রাজস্ব বৃদ্ধি পেয়েছে, যদিও এটি নির্দিষ্ট সংখ্যা প্রকাশ করতে অস্বীকার করেছে। সংস্থাটি মার্কিন যুক্তরাষ্ট্রে 1,500 টিরও বেশি ব্যবসায় পরিষেবা দেয় এবং SaaS সাবস্ক্রিপশন ফি, ইন্টারচেঞ্জ ফি এবং সুদের আয়ের সমন্বয়ের মাধ্যমে অর্থ উপার্জন করে।

অবশেষে, এটি তার মূল্যায়ন শেয়ার করতে অস্বীকার করে, এই বলে যে শুধুমাত্র সিরিজ B “একটি আরোহী রাউন্ড”।

পিকস্প্যান বৃদ্ধির ইক্যুইটি অংশ প্রদান করেছে, যখন এনসিনা $150 মিলিয়ন ক্রেডিট লাইন প্রদান করছে। কোম্পানিটি বিক্রয় এবং বিপণনে তার বিনিয়োগকে আরও গভীর করার এবং নতুন বৈশিষ্ট্য যুক্ত করার পরিকল্পনা করেছে, যেমন তার নিয়োগের পণ্যে বৈশ্বিক নিয়োগের জন্য একটি মডিউল এবং আর্থিক দিক থেকে অর্থপ্রদানের জন্য আরও সহায়তা।

তিনি নিয়োগ চালিয়ে যাওয়ারও পরিকল্পনা করছেন। বর্তমানে এটির 220 জনেরও বেশি কর্মচারী রয়েছে, যা গত বছরের একই সময়ে 95 থেকে বেশি। এই বছরের নিয়োগের মধ্যে ছিল রয় ডুভাল, ক্যালেন্ডলির প্রাক্তন সিটিও, এর প্রধান প্রযুক্তি অফিসার হিসাবে কাজ করার জন্য।

জ্যাক ফ্রিম্যান, পিকস্প্যান ক্যাপিটালের অংশীদার, বলেছেন যে তার ফার্ম রদ্রিগেজের সাথে দেখা করার আগে “বেশ কয়েক বছর” ধরে অ্যাকাউন্টিং অটোমেশন স্পেস মূল্যায়ন করছে। কোম্পানিটি এই বছরের শুরুতে অবশেষে $10 মিলিয়ন তহবিল সংগ্রহে মূলধন প্রদান করেছে।

“আমরা অবিলম্বে তাদের ‘অল ইন ওয়ান’ দৃষ্টিভঙ্গির প্রেমে পড়েছি,” তিনি টেকক্রাঞ্চকে বলেছেন। “যদিও অন্যান্য খরচ ব্যবস্থাপনা সফ্টওয়্যার প্রদানকারীরা সফ্টওয়্যার সক্ষমতা বিকাশের উপর দৃষ্টি নিবদ্ধ করে, এটি অবশেষে স্বজ্ঞাতভাবে বুঝতে পারে যে সফ্টওয়্যারটি কেবলমাত্র ততটাই মূল্যবান যা আপনি এটিকে খাওয়াতে পারেন।”

অবশেষে, তিনি বলেন, এটি ডেটা ইনজেস্ট করে, অন্যান্য সফ্টওয়্যারের সাথে একীভূত করে এবং একটি SME-এর জন্য একটি “ওয়ান-স্টপ শপ” হিসাবে পরিবেশন করার প্রয়াসে সফ্টওয়্যার পণ্যগুলির পাশাপাশি এমবেডেড ক্রেডিট পণ্য সরবরাহ করে।

পরিশেষে ইদানীং উল্লেখযোগ্য পরিমাণ বাড়াতে এই স্থানের একমাত্র স্টার্টআপ নয়। জুন মাসে, AccountsIQ, ডাবলিনে প্রতিষ্ঠিত একটি অ্যাকাউন্টিং প্রযুক্তি কোম্পানি, 60 মিলিয়ন ইউরো উত্থাপিত (প্রায় $65 মিলিয়ন) মাঝারি আকারের ব্যবসার জন্য “ভবিষ্যতের ফিনান্স ফাংশন” তৈরি করতে: এআই-চালিত, স্বয়ংক্রিয় ক্লাউড-ভিত্তিক পরিষেবাগুলি অ্যাকাউন্টিং বিভাগগুলিকে দ্রুত এবং স্মার্টভাবে কাজ করতে সহায়তা করে৷ এবং পেনিলেন, আরেকটি অ্যাকাউন্টিং স্টার্টআপ যা এসএমই বাজারে ফোকাস করে, 40 মিলিয়ন মার্কিন ডলার সংগ্রহ করেছে ফেব্রুয়ারী মাসে $1 বিলিয়নের বেশি মূল্যায়ন সহ।

আপনার ইনবক্সে আরো ফিনটেক খবর চান? TechCrunch Fintech-এর জন্য সাইন আপ করুন এখানে.

একটি টিপ সঙ্গে যোগাযোগ করতে চান? আমাকে একটি ইমেল পাঠান [email protected] অথবা আমাকে 408.204.3036 এ সিগন্যালে মেসেজ করুন। এছাড়াও আপনি সম্পূর্ণ TechCrunch টিমের কাছে একটি নোট পাঠাতে পারেন [email protected]. আরো নিরাপদ যোগাযোগের জন্য, আমাদের সাথে যোগাযোগ করতে এখানে ক্লিক করুনযার মধ্যে SecureDrop এবং এনক্রিপ্ট করা মেসেজিং অ্যাপের লিঙ্ক রয়েছে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

লুইস হ্যামিল্টন: এফআইএ প্রধানের “র্যাপার” মন্তব্যকে “জাতিগত উপাদান”

জুন 19, 2022; মন্ট্রিল, কুইবেক, ক্যান; মার্সিডিজ চালক ইউনাইটেড কিংডমের লুইস হ্যামিল্টন সার্কিট গিলস ভিলেনিউভে মন্ট্রিল গ্র্যান্ড প্রিক্সে তৃতীয় স্থান অর্জন করার পরে...

ইসরাইল লেবাননের লক্ষ্যবস্তুতে হামলা চালায় যখন হিজবুল্লাহ প্রধান ‘লাল রেখা’ অতিক্রম করার সতর্ক করেন

বৃহস্পতিবার ইসরায়েল লেবাননের দক্ষিণ সীমান্ত বরাবর লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে, যখন জঙ্গি গোষ্ঠী হিজবুল্লাহর নেতা বলেছেন যে ইহুদি রাষ্ট্র এই সপ্তাহে যোগাযোগ ডিভাইসের ব্যাপক...

Related Articles

পর্ন সাইটে ‘কালো নাৎসি’ পৃষ্ঠ সম্পর্কে মন্তব্য করার পরে ট্রাম্প মিত্র গভর্নেটোরিয়াল রেস থেকে সরে যেতে অস্বীকার করেছেন

উত্তর ক্যারোলিনায় গভর্নরের জন্য একজন রিপাবলিকান প্রার্থী দাসত্ব সম্পর্কে বিতর্কিত মন্তব্য করেছেন...

ব্যাংক অফ জাপান বেঞ্চমার্ক সুদের হার স্থিতিশীল রাখে কারণ এটি সতর্কতার সাথে এগিয়ে যায়

27 এপ্রিল, 2022-এ জাপানি পতাকা টোকিওতে ব্যাংক অফ জাপান (BoJ) সদর দফতরের...

ঝড় বরিস উত্তর ইতালিতে বন্যা নিয়ে আসায় দুজন নিখোঁজ এবং 1000 জনকে সরিয়ে নেওয়া হয়েছে

ইতালির উত্তর-পূর্বাঞ্চলীয় এমিলিয়া-রোমাগনা অঞ্চলে ভারী বন্যা ও ভূমিধসের কারণে দু’জন নিখোঁজ এবং...

ব্যাংক অফ জাপান, পিবিওসি, সিপিআই জাপান, ফেড রেট কম

23 নভেম্বর, 2016, বুধবার, জাপানের টোকিওর একটি শপিং স্ট্রিট থেকে ক্রেতারা এবং...