Home বিনোদন ড্রিউ স্টারকি বলেছেন যে আমেরিকান দর্শকরা যৌন দৃশ্যের বিষয়ে ‘আপটাইট’
বিনোদন

ড্রিউ স্টারকি বলেছেন যে আমেরিকান দর্শকরা যৌন দৃশ্যের বিষয়ে ‘আপটাইট’

Share
Share

GettyImages-2170149186 Drew Starkey

স্টারকি আঁকা থেলিওসের জন্য মার্ক পিয়াসেকি/গেটি ইমেজ

বিদেশী ব্যাংক অভিনেতা স্টারকি আঁকা আমেরিকান মুভি শ্রোতারা বিশ্বাস করে যে যৌন দৃশ্যের ক্ষেত্রে তারা “উপস্থিত”।

স্টারকি, 30, যিনি আসন্ন ছবিতে অভিনয় করছেন কুইয়ার পাশে ড্যানিয়েল ক্রেগগণনা করা হলিউড রিপোর্টার রবিবার, 8 সেপ্টেম্বর প্রকাশিত একটি সাক্ষাত্কারে বলা হয়েছে যে অভিনেতাদের মধ্যে অন্তরঙ্গ দৃশ্য দর্শকদের নার্ভাস করার ক্ষমতা রাখে।

“আমি মনে করি একজন আমেরিকান শ্রোতা হিসাবে, আমরা এই বিষয়গুলি সম্পর্কে খুব সংযত হতে পারি, যৌন দৃশ্য, যাই হোক না কেন, যা অদ্ভুত,” তিনি আউটলেটকে বলেছিলেন। “এটা মনে হয় একটু বুদ্ধিমান মনে হয়, ‘ওহ যদি এটি এমন একটি চলচ্চিত্রে থাকে যা (sic) নিষিদ্ধ,’ তবে এটি যদি আমাদের ফোনে থাকে তবে ঠিক আছে।”

ইন কুইয়ারএকটি অভিযোজন উইলিয়াম এস বারোজ‘ 1950-এর দশকে লেখা ছোট উপন্যাস কিন্তু 1985 সালে প্রকাশিত হয়, অভিনেতা ইউজিন নামে একজন ছাত্রের চরিত্রে অভিনয় করেন যিনি গল্পের নায়ক উইলিয়াম লি-এর ইচ্ছার বস্তু হয়ে ওঠেন, ক্রেগ, 56-এর ভূমিকায়।

ভেনিস ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল জর্জ এবং অমল ক্লুনি এবং আরও লেডি গাগা এবং মাইকেল পোলানস্কি 576-এ হটেস্ট কাপল

সম্পর্কিত: ভেনিস ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালের হটেস্ট দম্পতি

2024 সালের ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের জন্য শ্রম দিবসের সপ্তাহান্তে তারকারা ইতালিতে নেমে এসেছেন এবং অনেকে তাদের প্রিয়জনদের সাথে রোমান্টিক শহর উপভোগ করেছেন। জর্জ ক্লুনি এবং তার স্ত্রী অমল ক্লুনি 1 সেপ্টেম্বর রবিবার লাল গালিচায় হাঁটার সময় স্পটলাইট চুরি করেছিলেন। দম্পতি, যারা 2014 সালে বিয়ে করেছিলেন এবং 7 বছর বয়সী যমজ সন্তান রয়েছে, (…)

স্টারকি, নেটফ্লিক্স কিশোর নাটকে রাফে ক্যামেরনের ভূমিকার জন্য সর্বাধিক পরিচিত বিদেশী ব্যাংকচ্যানেলকে বলেছিলেন যে তিনি থিয়েটারগুলিতে এত গভীর অন-স্ক্রিন ঘনিষ্ঠতা আনতে পেরে গর্বিত।

“(আমি খুশি) যে যৌনতা থিয়েটারে ফিরে আসছে কারণ আমি মনে করি এটি অপরিহার্য যে আমরা আমাদের গল্পগুলিতে যৌনতাকে একীভূত করি, এটি আমাদের নিজেদেরকে আরও ভালভাবে বোঝার উপায়,” স্টারকি বলেছিলেন। “একজন ব্যক্তি যেভাবে একে অপরের সাথে ঘনিষ্ঠ হয় তা দেখে আপনি তাদের সম্পর্কে অনেক কিছু শিখতে পারেন।”

স্টারকি, যিনি উপস্থিত ছিলেন ভালবাসার সাথে, সাইমন এবং অন্য Zoeyএছাড়াও সাক্ষাৎকারের সময় প্রকাশ করেন যে তিনি এবং ক্রেগ, যিনি অভিনেত্রীকে বিয়ে করেছেন রাচেল উইজশুধুমাত্র রিহার্সালের প্রথম দিনে ছিল কুইয়ার সঙ্গে নিজেকে ঘনিষ্ঠ এবং ব্যক্তিগত দেখার আগে ক্যাসিনো রয়্যাল তারকা

GettyImages-2170030666 ড্রু স্টারকি লুকা গুয়াডাগ্নিনো এবং ড্যানিয়েল ক্রেগ

ড্রু স্টারকি, লুকা গুয়াডাগ্নিনো এবং ড্যানিয়েল ক্রেগ আন্দ্রেয়াস রেন্টজ/গেটি ইমেজ

“আমরা এটিতে ঝাঁপিয়ে পড়লাম, কেবল আমাদের দেহগুলিকে একে অপরের উপরে ধরলাম এবং ছুঁড়ে ফেললাম, চারপাশে ঘূর্ণায়মান, মিশ্রিত করলাম,” স্টারকি বলেছিলেন। “আমি মনে করি এটি অবচেতনভাবে কিছু আনলক করেছে, আমাদের একে অপরের সাথে স্বাচ্ছন্দ্য এবং পরিচিতির স্তর দিয়েছে, তাই এর পরে সবকিছু সত্যিই সহজ ছিল।”

3 সেপ্টেম্বর মঙ্গলবার ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে Queer এর ওয়ার্ল্ড প্রিমিয়ার করেছে। অনুযায়ী সময়সীমাচলচ্চিত্র, দ্বারা পরিচালিত লুকা গুয়াদাগ্নিনোএকটি 11-মিনিট, 44-সেকেন্ড স্থায়ী অভ্যর্থনা আঁকে।

দাঁড়িয়ে অভ্যর্থনা জানানোর ঠিক আগে, জনতা 53 বছর বয়সী গুয়াদাগ্নিনোর নাম উচ্চারণ করতে শুরু করে।

প্রবন্ধ 02 বছরের পর বছর ধরে টিভিতে হটেস্ট যৌন দৃশ্য

সম্পর্কিত: বছরের পর বছর ধরে টিভির হটেস্ট সেক্স সিন

ব্রিজারটনের কেট এবং অ্যান্থনি থেকে শুরু করে ম্যাক্সটন হলের রুবি এবং জেমস পর্যন্ত, ভক্তরা তাদের প্রিয় টিভি দম্পতিদের মধ্যে কয়েক বছর ধরে বেশ কিছু স্মরণীয় যৌন দৃশ্য উপভোগ করেছেন। নেটফ্লিক্সের রিজেন্সি সিরিজটি মূলত প্রথম সিজন লিড ড্যাফনি (ফোবি ডাইনেভোর) এবং সাইমন (রেজি-জিন পেজ) এর মধ্যে অসংখ্য বাষ্পময় মুহূর্ত দিয়ে ভ্রু তুলেছিল। দ্বিতীয় মরসুমের আগে, স্রষ্টা (…)

পুরো ইউরোপীয় চলচ্চিত্র উৎসব জুড়ে ক্রেগের উপরও স্পটলাইট ছিল দৃঢ়ভাবে, কারণ অভিনেতা একটি খেলায় অভিনয় করেছিলেন নতুন চুলের স্টাইল অনুষ্ঠানের জন্য অংশগ্রহণ করার সময় লম্বা, সুস্বাদু চুল দেখান কুইয়ার ১লা সেপ্টেম্বর ফটোকল এবং ফিল্মের প্রিমিয়ারে, ক্রেগও সোশ্যাল মিডিয়ায় প্রশংসা পেয়েছিলেন।

“ড্যানিয়েল ক্রেগ ভেনিসে এই লম্বা চুলের সাথে সুস্বাদু দেখাচ্ছে,” একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী বলেছেন।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মিউনিখে Oktoberfest উদযাপন সম্পর্কে কি জানতে হবে

Oktoberfest হল একটি বৈশ্বিক ঘটনা, একটি Bavarian বিয়ার উৎসব যা সারা বিশ্বের দেশে উদযাপিত হয়। তবে অনেকে বলে যে এটি তার আসল বাড়ি,...

জ্যানেট জ্যাকসন, কিম কার্দাশিয়ান, লেব্রন জেমস

জ্যানেট জ্যাকসন কোর্স বিপরীত না কমলা হ্যারিস, কিম কার্দাশিয়ান মেনেন্দেজের সাথে দেখা হচ্ছে ভাই, এবং লেব্রন জেমস একটি নতুন উলকি প্রদর্শন করা হচ্ছে…...

Related Articles

তরুণ ডলফ হত্যার সন্দেহভাজন আদালতে স্বীকারোক্তি, অন্য আসামীদের জড়িত করে

এর রায় তরুণ ডলফিনঅভিযুক্ত শুটারদের একজন আদালতে স্বীকারোক্তিমূলক স্বীকারোক্তি এবং এমনকি তার...

জেনারেল হাসপাতালের ভবিষ্যদ্বাণী: ড্রু ব্ল্যাকমেল এবং স্যামের ডেঞ্জার ডাইভ

আগামী সপ্তাহের জন্য জেনারেল হাসপাতালের ভবিষ্যদ্বাণী সরস! সাম্প্রতিক এপিসোড এবং ABC সাবানের...

আইআরএ ট্যাক্স ব্রেক দ্বারা প্রলুব্ধ গ্রুপ হিসাবে ড্রাক্স মার্কিন পাওয়ার প্ল্যান্টে $12.5 বিলিয়ন প্রতিশ্রুতিবদ্ধ

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

‘বয় মিট ওয়ার্ল্ড’ তারকা ত্রিনা ম্যাকগি 54 বছর বয়সে গর্ভবতী হওয়ার পরে গর্ভপাতের শিকার হন

“বয় মিটস ওয়ার্ল্ড” তারকা ত্রিনা ম্যাকগি একটি বেদনাদায়ক ক্ষতি প্রক্রিয়া করছে… নিশ্চিত...