Home খেলাধুলা দুর্দান্ত অষ্টম ইনিংসে অ্যাথলেটিক্সকে ধ্বংস করেছে টাইগাররা
খেলাধুলা

দুর্দান্ত অষ্টম ইনিংসে অ্যাথলেটিক্সকে ধ্বংস করেছে টাইগাররা

Share
Share

এমএলবি: ওকল্যান্ড অ্যাথলেটিক্সে ডেট্রয়েট টাইগার্সসেপ্টেম্বর 8, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেট্রয়েট টাইগার্সের শুরুর পিচার বিউ ব্রিসকে (4) ওকল্যান্ড-আলামেডা কাউন্টি কলিসিয়ামে প্রথম ইনিংসে ওকল্যান্ড অ্যাথলেটিক্সের বিরুদ্ধে একটি পিচ নিক্ষেপ করছে। বাধ্যতামূলক ক্রেডিট: ডি. রস ক্যামেরন-ইমাগন ইমেজ

ট্রে সুইনি তার ক্যারিয়ারের প্রথম চার-হিট খেলার অংশ হিসাবে একটি হোম রান হিট করেন, পার্কার মিডোজ ছয় রানের অষ্টম ইনিংসে দুই রানের ডাবলের সাহায্যে স্ফূর্তি করেন এবং ডেট্রয়েট টাইগাররা দ্বিতীয়বারের মতো স্বাগতিক ওকল্যান্ড অ্যাথলেটিক্সকে পরাজিত করে, 9 -রবিবার বিকেলে।

টাই ম্যাডেন তার প্রথম বড় লিগ জয়ের জন্য বড় ইনিংসে রিলিভার হিসাবে দক্ষতার সাথে পিচ করেছিলেন, টাইগারদের (73-71) বোস্টন রেড সক্সকে (72-71) অতিক্রম করতে সাহায্য করেছিলেন, সিয়াটল মেরিনার্সের (73-71) সাথে তাল মিলিয়েছিলেন এবং পরাজিত করেছিলেন আমেরিকান লীগ ওয়াইল্ড-কার্ড রেসে মিনেসোটা টুইনস (76-67)।

ক্যালিফোর্নিয়ায় 3-3 রান শেষ করার পর, টাইগাররা এখন কলোরাডো রকিজ এবং বাল্টিমোর ওরিওলসের বিরুদ্ধে ছয় গেমের হোম স্ট্রেচ শুরু করবে, বর্তমানে জমজদের দ্বারা অনুষ্ঠিত ফাইনাল প্লে অফ স্পট থেকে মাত্র 3 1/2 গেম।

সুইনি, একজন রুকি যিনি তার প্রথম 18টি বড় লিগ গেমে মোট নয়টি হিট করেছিলেন, তিনি একটি একক হোম রান দিয়ে ডেট্রয়েটের স্কোরিং শুরু করেছিলেন, তৃতীয় ইনিংস খোলার জন্য তার তৃতীয়।

পরে তিনি চতুর্থটিতে একটি সিঙ্গেল ড্রাইভ করে এটি 3-0 করেন, ষষ্ঠে হাঁটেন, একটি সিঙ্গেল ছিল, একটি বেস চুরি করেন এবং অষ্টমটিতে ছয় রান করেন এবং ইনফিল্ড সিঙ্গেলের সাথে একটি চার-হিট দিন ছিল। নবম

টাইগাররা মাত্র ৩-১ ব্যবধানে এগিয়ে ছিল অষ্টম স্থানে, কিন্তু স্পেনসার টর্কেলসন এবং সুইনির একক মিডোজের দুই রানের ডাবলের মঞ্চ তৈরি করে। ম্যাট ভিয়েরলিং, রিলি গ্রিন, কেরি কার্পেন্টার এবং কোল্ট কিথ পরপর হিট দিয়ে খেলাকে পরিণত করে।

ম্যাডেন (1-0), একজন রুকি যা তার তৃতীয় প্রধান লিগ উপস্থিতি তৈরি করে, ওপেনার বিউ ব্রিসকে প্রথমে স্কোরহীন পিচ করার পরে দায়িত্ব নেন। ডানহাতি এই ব্যাটসম্যান পরের পাঁচটি ইনিংস পিচ করেন, এ-কে এক রান এবং পাঁচটি হিটের মধ্যে সীমাবদ্ধ করে। তিনি একটি হাঁটলেন এবং সাতটি মারলেন।

Meadows, Greene, Carpenter এবং Keith টাইগারদের জন্য দুটি হিট ছিল। সুইনি এবং কার্পেন্টার দুইটি আরবিআই-এর সাথে মিডোজে যোগ দেন, যেখানে সুইনি এবং টরকেলসন দুবার করে গোল করেন। দর্শকরা A এর 16-8 স্কোর করেছে।

ষষ্ঠে জ্যাক গেলফের আরবিআই একক ওকল্যান্ডের একমাত্র রান তৈরি করেছিল কারণ A’স (62-82) 13 ইনিংসে ওপেনারকে 7-6 জিতে সিরিজ 2-1 ব্যবধানে হেরেছে। সতীর্থ শিয়া ল্যাঞ্জেলিয়ারের মতো গেলফ দুটি হিট দিয়ে শেষ করেছিলেন।

ওকল্যান্ডের স্টার্টার জেটি গিন (০-১) প্রথম পাঁচ ইনিংসে গিয়েছিলেন, তিন রান এবং সাতটি আঘাতের অনুমতি দিয়েছিলেন। তিনি একবার হাঁটলেন এবং পাঁচটি আউট করলেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ডিজেটি বিক্রয় বিধিনিষেধ তুলে নেওয়ার পথে ট্রাম্প মিডিয়া শেয়ারের পতন

প্রাক্তন মার্কিন রাষ্ট্রপতি এবং বর্তমান রিপাবলিকান রাষ্ট্রপতি প্রার্থী ডোনাল্ড ট্রাম্প মিশিগানের পটারভিলে 29শে আগস্ট, 2024-এ আলরো স্টিলের একটি প্রচারণা অনুষ্ঠানের সময় অর্থনীতি, মুদ্রাস্ফীতি...

ইন্টেলের দীর্ঘমেয়াদী পুনরুদ্ধার গুরুতর পর্যায়ে পৌঁছেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। তিন বছর আগে চালু করা ইন্টেলের...

Related Articles

রকেটের মালিক হিউস্টনে ডব্লিউএনবিএ দলের সম্প্রসারণের দিকে নজর রেখেছেন

জানুয়ারী 20, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; হিউস্টন রকেটের মালিক টিলম্যান ফার্টিটা...

Jags TE Evan Engram, S Darnell Savage-কে আপগ্রেড প্রদান করে

জ্যাকসনভিল জাগুয়ারস টাইট এন্ড ইভান এনগ্রাম (17) ফ্লোরিডার জ্যাকসনভিলের এভারব্যাঙ্ক স্টেডিয়ামে মিলার...

রিপোর্ট: নিরাপত্তার ভয়ে বাড়ি বিক্রি করে দিয়েছেন লায়ন্স কোচ ড্যান ক্যাম্পবেল

ডেট্রয়েট লায়ন্সের কোচ ড্যান ক্যাম্পবেল শনিবার, 24 আগস্ট, 2024-এ ডেট্রয়েটের ফোর্ড ফিল্ডে...

কাইল ওকপোসো বিজয়ী হয়ে অবসরের ঘোষণা দেন

জুন 24, 2024; সূর্যোদয়, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ফ্লোরিডা প্যান্থার্সের ফরোয়ার্ড কাইল ওকপোসো...