Home খবর মুসলিম রাজনীতিবিদ যিশু এবং ভার্জিন মেরিকে গুলি করেছেন (ফটো) – আরটি ওয়ার্ল্ড নিউজ
খবর

মুসলিম রাজনীতিবিদ যিশু এবং ভার্জিন মেরিকে গুলি করেছেন (ফটো) – আরটি ওয়ার্ল্ড নিউজ

Share
Share

জুরিখের কাউন্সিলর সানিজা আমেটি টার্গেট অনুশীলনের জন্য একটি খ্রিস্টান পেইন্টিং ব্যবহার করেছিলেন

সুইজারল্যান্ডের লিবারেল গ্রিন পার্টির (জিএলপি) একজন মুসলিম সদস্য সানিজা আমেটি শুটিং অনুশীলনের জন্য যিশু খ্রিস্টের ছবি ব্যবহার করার জন্য ক্ষমা চেয়েছেন।

রাজনীতিবিদ সপ্তাহান্তে ক্ষোভের কারণ হয়েছিলেন যখন তিনি ইনস্টাগ্রামে একটি স্পোর্টিং পিস্তল এবং ভার্জিন মেরি এবং বেবি জেসুসের একটি পেইন্টিংয়ের আরেকটি ছবি পোস্ট করেছিলেন যাতে তাদের মুখ বুলেটের ছিদ্রে ভরা ছিল।

স্থানীয় মিডিয়া অনুসারে, একটি লক্ষ্য হিসাবে তিনি মধ্যযুগীয় ইতালীয় চিত্রশিল্পী টমাসো দেল মাজ্জার একটি কাজ ব্যবহার করেছিলেন, একটি চিত্রিত ক্যাটালগ থেকে নেওয়া।

অনলাইনে তীব্র প্রতিক্রিয়ার পরে, আমেটি পোস্টটি সরিয়ে দিয়ে ক্ষমা চেয়েছে। তিনি ব্যাখ্যা করেছিলেন যে তিনি ক্যাটালগ থেকে একটি পৃষ্ঠা ব্যবহার করার সিদ্ধান্ত নিয়েছিলেন কারণ এটি সঠিক আকার এবং “যথেষ্ট দৃশ্যমান” একটি লক্ষ্য হিসাবে পরিবেশন করতে.

“আমি ছবির বিষয়বস্তুর দিকে মনোযোগ দিইনি”, সে দাবি করেছে। “এটা ঠিক ছিল না। আমি যদি কাউকে কষ্ট দিয়ে থাকি তাহলে আমি অন্তরের অন্তস্থল থেকে ক্ষমাপ্রার্থী।”

সংবাদপত্র ব্লিকের সাথে কথা বলার সময়, আমেতি স্বীকার করেছেন যে তার কর্ম ছিল “একদম বোকা,” কিন্তু তিনি যোগ করেছেন যে “আমি এটা নিয়ে কিছু ভাবিনি” এই মুহূর্তে

বেশ কিছু রক্ষণশীল রাজনীতিবিদ আমেটির নিন্দা করেছেন এবং তাকে সরকারী পদ থেকে পদত্যাগ করার আহ্বান জানিয়েছেন। নিকোলাস রিমোল্ডি, গণ-ভোল পার্টির প্রতিষ্ঠাতা, আমেতিকে অভিযুক্ত করেছেন “ঘৃণা উস্কে দেওয়া” খ্রিস্টানদের বিরুদ্ধে এবং আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দেয়।

আমেতির পরিবার 1990-এর দশকে যুদ্ধ-বিধ্বস্ত বসনিয়া ও হার্জেগোভিনা থেকে শরণার্থী হিসেবে সুইজারল্যান্ডে আসে। একজন প্রশিক্ষিত আইনজীবী, আমেটি জুরিখের ক্যান্টনে একজন কাউন্সিলর। তিনি অপারেশন লিবেরোর সহ-সভাপতি, একটি আন্দোলন যার লক্ষ্য “জনতাবাদের বিরুদ্ধে লড়াই” এবং এগিয়ে যাচ্ছে “উন্মুক্ত এবং প্রগতিশীল” সমাজ, তার মিশন বিবৃতি অনুযায়ী.

আপনি সামাজিক মিডিয়াতে এই গল্পটি ভাগ করতে পারেন:

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইউনিয়ন ডিসি ইউনাইটেডকে ৪-০ গোলে হারিয়ে প্লে অফ পজিশনে ফিরেছে

22 সেপ্টেম্বর, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ইউনিয়নের মিডফিল্ডার ড্যানিয়েল গাজদাগ (10) সুবারু পার্কে প্রথমার্ধে ডিসি ইউনাইটেড ডিফেন্ডার অ্যারন হেরেরা (22) দ্বারা...

মিউনিখে Oktoberfest উদযাপন সম্পর্কে কি জানতে হবে

Oktoberfest হল একটি বৈশ্বিক ঘটনা, একটি Bavarian বিয়ার উৎসব যা সারা বিশ্বের দেশে উদযাপিত হয়। তবে অনেকে বলে যে এটি তার আসল বাড়ি,...

Related Articles

JPMorgan CEO জেমি ডিমন সতর্ক করেছেন যে ‘ভূরাজনীতি খারাপ হচ্ছে’

JPMorgan Chase & Co. (JPM) এর চেয়ারম্যান এবং প্রধান নির্বাহী কর্মকর্তা (CEO)...

ইসরায়েলি হামলার মধ্যে ‘দশ হাজার’ দক্ষিণ লেবানন থেকে পালিয়েছে, জাতিসংঘ বলছে

জাতিসংঘের শরণার্থী সংস্থা মঙ্গলবার বলেছে, দেশটির দক্ষিণে হিজবুল্লাহ লক্ষ্যবস্তুতে ইসরায়েলি বিমান হামলার...

ফেডের ম্যামথ রেট কাট মার্কিন যুক্তরাষ্ট্রকে সফট ল্যান্ডিংয়ের জন্য ট্র্যাকে রাখে

ইউএস ফেডারেল রিজার্ভের চেয়ারম্যান জেরোম পাওয়েল 18 সেপ্টেম্বর, 2024 সালে ওয়াশিংটন, ডিসি-তে...

খুনের চেষ্টার কয়েক মাস আগে শুটার ট্রাম্পকে হত্যার পরিকল্পনার কথা লিখেছিলেন

প্রসিকিউটররা নতুন হত্যা চেষ্টার অভিযোগ পাওয়ার পরিকল্পনার ইঙ্গিত দেওয়ার পরে, সোমবার দাখিল...