Home খেলাধুলা 8 নম্বর পেন স্টেট, উন্নত রক্ষণে গর্বিত, বোলিং গ্রিনের মুখোমুখি
খেলাধুলা

8 নম্বর পেন স্টেট, উন্নত রক্ষণে গর্বিত, বোলিং গ্রিনের মুখোমুখি

Share
Share

NCAA ফুটবল: পশ্চিম ভার্জিনিয়ায় পেন স্টেট31 আগস্ট, 2024; মরগানটাউন, পশ্চিম ভার্জিনিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; মিলান পুস্কর স্টেডিয়ামে মাউন্টেনিয়ার ফিল্ডে ওয়েস্ট ভার্জিনিয়া পর্বতারোহীদের বিপক্ষে তৃতীয় কোয়ার্টারে একটি লে-আপের পর পেন স্টেট নিটানি লায়ন্সের ডিফেন্সিভ ট্যাকল জেন ডুরান্ট (28) উদযাপন করছে। বাধ্যতামূলক ক্রেডিট: বেন কুইন-ইউএসএ টুডে স্পোর্টস

গত সপ্তাহে ওয়েস্ট ভার্জিনিয়ায় তার 34-12 সিজন-ওপেনিং জয়ে অষ্টম-র্যাঙ্কযুক্ত পেন স্টেটের উন্নত বিগ-প্লে ক্ষমতার দ্বারা তৈরি হয়েছিল।

তবে কোচ জেমস ফ্র্যাঙ্কলিন উল্লেখ করেছেন যে নিটানি লায়ন্স, যারা শনিবার স্টেট কলেজ, পেনসিলভানিয়াতে বোলিং গ্রিন হোস্ট করেছে, তারা রক্ষণভাগে খুব খারাপ ছিল না।

সোমবার তিনি বলেন, “কেউ আমাদের রক্ষণ নিয়ে কথা বলছে না এবং আমাদের ডিফেন্স সত্যিই ভালো খেলেছে।” “প্রতি দখলে পয়েন্টে সেরা, বিস্ফোরক খেলায় সেরা। মোট গজ অনুমোদিত, রাশিং ইয়ার্ডে সেরা অনুমোদিত। আমাদের রক্ষণ আরও ভাল খেলেছে এবং তারা রাস্তায় আরও ভাল খেলেছে।”

পেন স্টেটকেও কিছুক্ষণের জন্য রাস্তা নিয়ে চিন্তা করতে হবে না। এই গেমটি চার-গেমের হোম স্ট্রীক শুরু করে। পরের সপ্তাহে এক সপ্তাহের ছুটির সাথে, নিটানি লায়ন্সকে 12 অক্টোবর দক্ষিণ ক্যালিফোর্নিয়া ভ্রমণের আগে আর ভ্রমণ করতে হবে না।

তাদের প্রতিরক্ষা ওয়েস্ট ভার্জিনিয়াতে মাত্র 246 মোট ইয়ার্ডের অনুমতি দিয়েছে, যার মধ্যে মাত্র 85টি মাটিতে রয়েছে এবং তিনটি টার্নওভার বাধ্য করেছে। একটি অপরাধের সাথে মিলিত যা মোট 457 গজ র‍্যাক করেছে এবং কমপক্ষে 40 ইয়ার্ডের চারটি নাটক তৈরি করেছে, এটি প্রথম সপ্তাহের সবচেয়ে চিত্তাকর্ষক বিজয়গুলির একটির দিকে পরিচালিত করেছে।

কোয়ার্টারব্যাক ড্রু আলার 11 এর মধ্যে 17 পাসিং 216 গজ এবং তিনটি টাচডাউন – সবই দ্বিতীয় কোয়ার্টারে। হ্যারিসন ওয়ালেস 117 ইয়ার্ডের জন্য পাঁচটি পাস এবং দুটি টাচডাউন করেন, যার মধ্যে দ্বিতীয় কোয়ার্টারের প্রথম খেলায় একটি 50-ইয়ার্ডার এবং 20-6 হাফটাইম লিডের জন্য প্রথমার্ধে ছয় সেকেন্ড বাকি থাকতে একটি 18-ইয়ার্ডার সহ।

“আমরা এটির বৃদ্ধি এবং বিকাশের বিষয়ে খুব ইচ্ছাকৃত হয়েছি,” আলার বড় নাটকগুলির বৃদ্ধি সম্পর্কে বলেছিলেন। “এরকম একটি সিস্টেমে থাকাটা অবশ্যই মজার। আমরা সত্যিই একটি অপরাধ হিসেবে সপ্তাহজুড়ে ভালোভাবে প্রস্তুতি নিয়েছি।”

কিন্তু এটা শুধু একটি পাস ছিল না. পেন স্টেটও নিক সিঙ্গেলটনের কাছ থেকে 114 ইয়ার্ড পেয়েছে, যার মধ্যে 40-গজ টাচডাউন রয়েছে তৃতীয় ত্রৈমাসিকের শুরুতে দুই ঘণ্টারও বেশি দেরি হওয়ার পর।

এদিকে, বোলিং গ্রিনও 29শে আগস্ট তার মৌসুমের উদ্বোধনী ম্যাচে এফসিএসের প্রতিপক্ষ ফোর্ডহ্যামকে 41-17-এ পরাজিত করে। জাস্টিন পেগাস একটি টাচডাউনের জন্য 100 ইয়ার্ডের উদ্বোধনী কিকঅফ ফিরিয়ে দেন এবং টেরিয়ন স্টুয়ার্ট চতুর্থ কোয়ার্টারে 73-ইয়ার্ডার সহ 161 ইয়ার্ড এবং তিনটি স্কোরের জন্য ছুটে আসেন।

ফ্যালকনরা কনর বেজেলাকের কাছ থেকে 168 পাসিং ইয়ার্ডও পেয়েছে, যারা দ্রুত টাচডাউন যোগ করেছে। ব্যাজেলাক, যিনি পূর্বে মিসৌরি এবং ইন্ডিয়ানাতে খেলেছেন, তার ক্যারিয়ারে 9,473 গজের জন্য নিক্ষেপ করেছেন এবং শনিবার তার 42 তম কেরিয়ারের খেলা শুরু করবেন।

বোলিং গ্রিন কোচ স্কট লোফেলার বলেছেন, তার দলকে বিভার স্টেডিয়ামে বিশাল জনতার সামনে যোগাযোগ করার চ্যালেঞ্জ হবে।

“আমাদের পয়েন্টে থাকতে হবে,” লোফেলার বলেছিলেন। “আমাদের ঠিক কী করতে হবে তা জানতে হবে কারণ এটি শুনতে খুব কঠিন। এটি একটি কোলাহলপূর্ণ জায়গা; ছাত্র বিভাগটি গুঞ্জন এবং নড়াচড়া করবে। এতে অনেক চ্যালেঞ্জ রয়েছে। সেখানে অবিশ্বাস্য পরিমাণ লোক থাকবে যখন আপনি কেবল গরম করা।”

ফ্যালকনরা নিটানি লায়ন্সের সাথে তাদের আগের দুটি মিটিং হেরেছে, শেষ মিটিং 1998 সালে এসেছিল যখন পেন স্টেট 48-3 জিতেছিল।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রেড সক্স টুইনদের বিরুদ্ধে ম্লান প্লে অফের আশা বজায় রাখার চেষ্টা করে

13 সেপ্টেম্বর, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স রিলিফ পিচার রিচার্ড ফিটস (80) ইয়াঙ্কি স্টেডিয়ামে নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের বিরুদ্ধে তৃতীয়...

‘ক্রাশ’ গায়িকা জেনিফার পেজ: ‘তাকে মনে আছে?!

আমেরিকান গায়ক জেনিফার পেইজ প্রায় 20 বছর বয়সী যখন তিনি তার 1998 সালের পপ গান “ক্রাশ” প্রকাশ করেছিলেন — টানা চার সপ্তাহ ধরে...

Related Articles

হকস সাইন জি কেভন হ্যারিস, এফ জোই হাউসার

জানুয়ারী 19, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; KIA সেন্টারে চতুর্থ কোয়ার্টারে অরল্যান্ডো...

ফ্র্যাঞ্চাইজি আইকন রিক ন্যাশ ব্লু জ্যাকেট হকি অপারেশনের নেতৃত্ব দেবেন

মার্চ 5, 2022; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; প্রাক্তন কলম্বাস ব্লু জ্যাকেট ফরোয়ার্ড...

কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সপ্তাহ 4-এ কলেজ ফুটবলের সেরা দুটি ম্যাচ...

অ্যারন রজার্স 2024 মরসুমের পরে অবসর নেবেন বলে আশা করা হচ্ছে

অ্যারন রজার্স এখনও এটি আছে. 40 বছর বয়সী বৃহস্পতিবার রাতে ঘড়ির কাঁটা...