Home খেলাধুলা Brewers, Rockies জয়ের সাথে পারিবারিক পুনর্মিলন সিরিজ শেষ করতে চায়
খেলাধুলা

Brewers, Rockies জয়ের সাথে পারিবারিক পুনর্মিলন সিরিজ শেষ করতে চায়

Share
Share

এমএলবি: মিলওয়াকি ব্রুয়ার্সে কলোরাডো রকিজ7 সেপ্টেম্বর, 2024; মিলওয়াকি, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; কলোরাডো রকিজের পিচার লুইস পেরাল্টা (41) এবং তার ভাই, মিলওয়াকি ব্রুয়ার্স পিচার ফ্রেডি পেরাল্টা (51), আমেরিকান ফ্যামিলি ফিল্ডে খেলার আগে লাইনআপ কার্ডের সাথে দেখা করেন এবং বিনিময় করেন। বাধ্যতামূলক ক্রেডিট: মাইকেল ম্যাকলুন-ইমাগন ইমেজ

শনিবার রাতে পরিদর্শনকারী কলোরাডো রকিজের বিরুদ্ধে একটি কঠিন জয়ের জন্য ধন্যবাদ, মিলওয়াকি ব্রুয়ার্স এই মরসুমে এখনও চারটি টানা গেম হারতে পারেনি।

এবং এখন, রকিজের সাথে সিজন সিরিজের উপসংহারে রবিবার বিকেলে মিলওয়াকির একটি জয় পাওয়ার সুযোগ রয়েছে।

ব্রিউয়ার্স (82-60) শুক্রবার রাতে 3-2 হারে শনিবারে 5-2 ব্যবধানে জয়লাভ করতে পুনরুদ্ধার করে এবং এখন তারা ডানহাতি ফ্রেডি পেরাল্টাকে (10-7, 3.0 ইরা, 75) পাঠাবে রকিজের বাম বিপক্ষে -হ্যান্ডার কাইল ফ্রিল্যান্ড (4-7, 5.30) নির্ধারক খেলায়।

ন্যাশনাল লিগ সেন্ট্রালে ব্রিউয়ারদের 10-গেমের লিড রয়েছে যেখানে 20টি খেলা রয়েছে এবং, যদি না মরসুমের শেষ তিন সপ্তাহে কোন পতন না হয়, তারা সিজন পরবর্তীতে ফিরে আসবে। কলোরাডো (53-90) প্লে অফের বিরোধ থেকে বাদ পড়েছিল।

পেরাল্টা 3.41 ইআরএ সহ ছয়টি ক্যারিয়ার উপস্থিতিতে 3-1 – পাঁচটি শুরু – রকিজের বিপক্ষে, তবে রবিবার তার জন্য আরও বিশেষ হতে পারে। কারণ তার ছোট ভাই, লুইস, কলোরাডোর জন্য পিচ করেছেন এবং এই মৌসুমে তাদের প্রধান লীগে অভিষেক করার জন্য 12 রকিজ খেলোয়াড়দের একজন।

ভাইয়েরা শনিবার রাতে একটি মুহূর্তকে পুঁজি করে যখন তারা গেমের আগে হোম প্লেটে লাইনআপগুলি স্যুইচ করেছিল। 28 বছর বয়সী ফ্রেডি 2018 সালে রকিজের বিরুদ্ধে তার প্রধান লিগে অভিষেক করেছিলেন এবং সেদিন 13 রান করেছিলেন। তিনি স্ট্রাইকআউট পিচার হিসাবে পরিচিত, কিন্তু তার ভাইয়ের দক্ষতার প্রশংসা করেন।

ফ্রেডি পেরাল্টা বলেন, “সে আমার চেয়ে ভালো জিনিস পেয়েছে। অনেক ভালো।” “তার কাছে এমন ফাস্টবল আছে যা সে বিভিন্ন উপায়ে ব্যবহার করতে পারে, সত্যিই একটি ভালো ফাস্টবল। তার কাছে একটি স্লাইডার আছে যা একটি কার্ভবলের মতো, এবং তার কাছে কাটারও রয়েছে। তার পরিবর্তন হয়েছে, কিন্তু সে খুব বেশি ছুঁড়ে দিচ্ছে না। জানি না কেন, কিন্তু এটাও আছে।”

লুইস পেরাল্টা, 23, শনিবার রাতে খেলার শেষ দুটি আউট পেয়েছিলেন কিন্তু ফ্রিল্যান্ডের ছোঁড়া হাতে ফোস্কা পড়ার সমস্যা থাকলে রবিবার আবার ব্যবহার করা যেতে পারে।

এটি এমন একটি সমস্যা যা গত মাসে ফ্রিল্যান্ডকে জর্জরিত করেছে এবং আটলান্টায় মঙ্গলবারের সাম্প্রতিকতম একটি সহ তিনটি গেম থেকে তাকে বাধ্য করেছে। বেসবলের সেরা আক্রমণাত্মক দলগুলোর একটিকে দুই রানে আটকে থাকা সত্ত্বেও তিনি ৩-০ ব্যবধানে পরাজয় বরণ করেছেন – একটি অর্জিত হয়েছে – পাঁচ ইনিংসে।

“এটি মোকাবেলা করা সত্যিই বিরক্তিকর,” ফ্রিল্যান্ড বলেছিলেন। “আমরা ভেবেছিলাম যে আমরা গত কয়েক সপ্তাহ ধরে এটি সাজিয়েছি, এবং তারপরে, নিশ্চিতভাবে, এটি আবার দেখায়। একটি খেলায় ভাল পিচ করতে পারা, ক্লাবকে খেলায় রাখতে পারা, একটি জয়ের চেষ্টা করতে পারা খুবই হতাশাজনক। , এবং এটি দেখানোর জন্য এবং কোনও সংবেদনশীলতা নেই।” যে কোনও ধরণের ভাঙা জিনিসের জন্য।”

ফ্রিল্যান্ড তার ক্যারিয়ারে মিলওয়াকির বিরুদ্ধে ভাল পিচ করেছে, সাতটি শুরুতে 2.36 ইআরএ সহ 4-2 এগিয়ে গেছে, কিন্তু তার কাছে ব্রেন্টন ডয়েল টহল কেন্দ্র ফিল্ড নাও থাকতে পারে। ডয়েল, যিনি এনএল-এর অন্যতম সেরা আউটফিল্ডার হয়ে উঠেছেন, শনিবার রাতে একটি ডাইভিং ক্যাচ নেওয়ার সময় হাতে চোট পান এবং পরে স্যাম হিলিয়ার্ড তার স্থলাভিষিক্ত হন।

রকিসের ম্যানেজার বাড ব্ল্যাক বলেন, “তার বাম হাতটি একটি ছোট আঘাত নিয়েছিল, কিছুটা ফুলে গিয়েছিল এবং ব্যাট ধরে রাখার ক্ষমতাকে প্রভাবিত করেছিল।” “সতর্কতা হিসাবে, আমরা তাকে খেলা থেকে সরিয়ে দিয়েছিলাম।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

হকস সাইন জি কেভন হ্যারিস, এফ জোই হাউসার

জানুয়ারী 19, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; KIA সেন্টারে চতুর্থ কোয়ার্টারে অরল্যান্ডো ম্যাজিক গার্ড কেভন হ্যারিস (8) ফিলাডেলফিয়া 76ers ফরোয়ার্ড টোবিয়াস হ্যারিস (12)...

পেলিকোট গণধর্ষণ মামলায় ‘মর্মান্তিক’ ভিডিও দেখানো সীমাবদ্ধ করেছেন ফরাসি বিচারক

একজন ফরাসি বিচারক শুক্রবার রায় দিয়েছেন যে জিসেল পেলিকটকে মাদক সেবন করার সময় পুরুষদের ধর্ষণের ভিডিওগুলি প্রসিকিউশন বা প্রতিরক্ষার অনুরোধে দেখানো যেতে পারে,...

Related Articles

শাবক RHP হেইডেন ওয়েসনেস্কিকে সক্রিয় করে

2 জুলাই, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; রিগলি ফিল্ডে প্রথম ইনিংসের সময়...

ঈগলদের চোখ এজে ব্রাউন এবং সিজে গার্ডনার-জনসন

16 সেপ্টেম্বর, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ঈগলের নিরাপত্তা সিজে গার্ডনার-জনসন...

Nats RHP ট্রেভর উইলিয়ামসকে 60-দিনের IL থেকে পুনর্বহাল করে

30 মে, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওয়াশিংটন ন্যাশনালস স্টার্টিং পিচার ট্রেভর...

রিপোর্ট: Ravens’ RB জাস্টিস হিল 2-বছরের এক্সটেনশনে সম্মত

সেপ্টেম্বর 5, 2024; কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারোহেড স্টেডিয়ামে জিইএইচএ ফিল্ডে...