Home বিনোদন সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণী: লুনার গ্রেপ্তার কি পপি এবং লির জন্য নোজাওয়া শক্তি তৈরি করে?
বিনোদন

সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণী: লুনার গ্রেপ্তার কি পপি এবং লির জন্য নোজাওয়া শক্তি তৈরি করে?

Share
Share

সাহসী এবং সুন্দর আমি ছিল পপি নোজাওয়া এবং মুন নোজাওয়া “নোজাওয়া পাওয়ার” মন্ত্রটি ব্যবহার করুন এবং এখন লি ফিনেগান সিবিএস সোপ অপেরায় তার ভাগ্নিকে নামানোর সময় এই কথাগুলো নিয়ে চিৎকার করে। নোজাওয়া নারীদের এই ত্রয়ী যখন তারা এই ক্ষমতার দাবি করে তখন কীসের সাথে জড়িয়ে পড়ে?

সাহসী এবং সুন্দর: পপি নোজাওয়া, লুনা নোজাওয়া এবং লি ফিনেগান কঠিন সময়ে মন্ত্র ব্যবহার করেন

এটা শুধু শেষ করতে পারে না মুন নোজাওয়া (লিসা ইয়ামাদা)। যেমন লুনা সাথে পড়ে লি ফিনেগান (নাওমি মাতসুদা) থেকে জাতীয় সাধুবাদ পেয়েছেন সাহসী এবং সুন্দর ভক্ততারা বিশ্বাস করে যে এই চক্রান্তের সাথে আরও অনেক গোপনে কাজ করছে।

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: লি ফিনেগান (নাওমি মাতসুদা) পপি নোজাওয়া (রোমি পার্ক) - লুনা নোজাওয়া (লিসা ইয়ামাদা)বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: লি ফিনেগান (নাওমি মাতসুদা) পপি নোজাওয়া (রোমি পার্ক) - লুনা নোজাওয়া (লিসা ইয়ামাদা)
হোটেল | সিবিএস

তাই এই “নোজাওয়া পাওয়ার” কিছু দর্শকদের জন্য একটি ইঙ্গিত দেয়। উপরন্তু, সাহসী এবং সুন্দর উল্লেখ করা হয়েছে বিল্ডিংটি প্রায়শই ভেঙে ফেলার মুলতুবি রয়েছে যাতে তারা কোনওভাবেই এটি ব্যবহার না করে। সোপ অপেরার অনুরাগীরা পরামর্শ দেন যে লুনা পালিয়ে যায়, এবং সে দৃশ্যত বিল্ডিং ধ্বংসের সময় মারা যায়, কিন্তু সে তার মৃত্যুকে জাল করে।

B&B স্পয়লার: লি ফিউমিং, পপি ক্রাশড এবং লুনা এনটাইটেলড

সাহসী এবং সুন্দরপূর্বরূপ পরের সপ্তাহের জন্য, দেখান পপি নোজাওয়া (রোমি পার্ক) তার মেয়ের গ্রেপ্তারের পর একজন নম্র এবং হতাশ মহিলা হিসাবে। প্রিভিউ আরও পরামর্শ দেয় যে তিনি এখনও বিলের সাথে থাকার সময়, এটি আর বেশি দিন নাও হতে পারে।

লুনা নোজাওয়া তার দিকে আঙুল নির্দেশ করার পরে লি ফিনেগান সম্ভবত কিছু আত্মা খুঁজছেন। লুনা যখন পপিকে দোষারোপ করেন, তখন তিনি তার খালার উপরও কিছু দোষ চাপিয়ে দেন যে তিনি কখনও পা রাখেননি এবং তাকে ছোটবেলায় সাহায্য করেননি।

স্পয়লার ফর দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: লুনা নোজাওয়া (লিসা ইয়ামাদা)স্পয়লার ফর দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: লুনা নোজাওয়া (লিসা ইয়ামাদা)
হোটেল | সিবিএস

লস অ্যাঞ্জেলেসে আসার পর থেকেই লুনা নোজাওয়ার একটি পরিকল্পনা ছিল, অন সাহসী এবং সুন্দর. সে দেখতে লাগল আরজে ফ্লোরেস্টাল (জোশুয়া হফম্যান) একজন ধনী প্রেমিকের জন্য একটি সহজ লক্ষ্য হিসাবে।

তাই তার মামাতো ভাইয়ের সাথে তার রাত, যার জন্য সে তার মায়ের বড়িগুলিকে দায়ী করেছিল, এটি কোনও দুর্ঘটনা ছিল না। যাইহোক, তিনি দুই জনকে হত্যা করে এবং পপিকে যাবজ্জীবন কারাগারে রাখার পর পুলিশ বিভাগে রয়েছেন এবং তার কর্মকে ন্যায্যতা দিয়েছেন।

এই ধরনের খারাপ আচরণের কারণ হল দরিদ্র ছোট্ট মেয়েটি তার সিন্ডারেলার গল্প পাওয়ার বিষয়ে। শুক্রবারের থ্রিলারে, এটি দেখতে সহজ ছিল সাহসী এবং সুন্দর প্রশিক্ষণার্থী মনে করে তার বিলাসবহুল জীবনের অধিকার আছে।

সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণী: এই মা, খালা এবং খুনিরা এখান থেকে কোথায় যাবে?

লুনা নোজাওয়াকে জেলে রাখা এবং চাবিটি ফেলে দেওয়া একটি আকর্ষণীয় চক্রান্তের অন্যায় বলে মনে হচ্ছে। তারপর সাহসী এবং সুন্দর ভক্ত ভবিষ্যদ্বাণী এই গল্পে আরো আছে. এই কৌতূহলী ভবিষ্যদ্বাণী কিছু নীচে প্রদর্শিত হবে.

ভবিষ্যদ্বাণী #1 – পালানো এবং বিস্ফোরণ

অন্য কিছু না হলে, লুনা নিজেকে সব গোপন নোংরা কাজের সাথে ধূর্ত প্রমাণ করেছে যে সে সবেমাত্র করেছে। তাই জেল থেকে পালানো তার পক্ষে সহজ কাজ হওয়া উচিত। ওয়েল, হয়তো বাস্তব জগতে নয়, কিন্তু বিশ্বের সাহসী এবং সুন্দর এটা একটা হাওয়া হতে হবে.

স্পয়লার ফর দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: পপি নোজাওয়া (রোমি পার্ক)স্পয়লার ফর দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: পপি নোজাওয়া (রোমি পার্ক)
হোটেল | সিবিএস

সুতরাং, যদি হোটেল ভক্তরা এখন এটি জানেন না, যেহেতু সোপ অপেরা এটি অসংখ্যবার পুনরাবৃত্তি করেছে, লুনা এবং পপির ভবনটি শীঘ্রই ভেঙে ফেলা হবে। যে বলে, লুনা তার আগের বাড়িতে পালিয়ে যেতে পারে এবং মনে করতে পারে যে সে সেই বিস্ফোরণের শিকার। সেই পথে, সাহসী এবং সুন্দর লুকিয়ে রাখতে পারে এবং ভবিষ্যতে আরও নাটকের জন্য তাকে ফিরিয়ে আনুন।

ভবিষ্যদ্বাণী #2 লুনার জন্য আরেকটি দুর্ঘটনা?

আজ, দেখা যাচ্ছে লুনা নোজাওয়ার গল্প হয়তো ব্যর্থ হয়েছে। কিন্তু সাহসী এবং সুন্দর এখনও পারে একটি পালানো এবং এমনকি অন্য মৃত্যু দিয়ে এর থেকে আরও নাটকীয়তা টেনে আনুন। আরজে তার পলাতক বান্ধবীর পিছনে যেতে পারে এবং তাকে সাহায্য করার চেষ্টা করতে পারে।

কিন্তু যেহেতু লুনা ইঙ্গিত দিয়েছিল যে সে “ছেলেটিকে” ভালোবাসে না, সে ব্যয়যোগ্য হতে পারে। অসম্ভাব্য… সম্ভবত, কিন্তু সেটা কখনো থামেনি হোটেল আগে

ভবিষ্যদ্বাণী #3 নোজাওয়া পাওয়ার লি এবং পপিকে পুনরায় একত্রিত করেছে

লি ফিনেগান রহস্যজনকভাবে লুনাকে বিনা কারণে নামানোর পর “নোজাওয়া পাওয়ার” বলেননি। যদিও তিনি আজ একজন ফিনেগান, তবে তিনি জন্মগতভাবে একজন নোজাওয়া ছিলেন। তাই এই মন্ত্রটি সম্ভবত দুই বোনের সাথে শুরু হয়েছিল এবং লুনা তাদের কাছ থেকে এটি শিখেছিল। যদি এটি এফসি ইন্টার্নের সন্ত্রাসের রাজত্বের সমাপ্তি হয়, তাহলে সম্ভবত এটি অন্তত দুই বোনকে পুনরায় একত্রিত করবে।

লি এখন একা যে তার ডিভোর্স হয়ে গেছে। সর্বশেষ সাহসী এবং সুন্দর স্পয়লার প্রস্তাব করুন যে বিল পপিকে তার আত্মার সঙ্গী হিসাবে আর বেশি দিন দেখতে পাবে না। তাই, তার মেয়েকে কারাগারে আটকে রেখে, পপি নোজাওয়া শীঘ্রই তার বোনের প্রয়োজন হতে পারে। কে জানে, হয়তো তারা সেই নোজাওয়া পাওয়ার থেকে অবসর নেবে এবং সিবিএস সোপ অপেরায় আবারও ভাল অবস্থানে বোন হয়ে উঠবে।

জন্য সাবান ময়লা ফিরে যান সর্বশেষ সাহসী এবং সুন্দর স্পয়লার.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

‘বেদনাদায়ক’ বাজেটের প্রত্যাশায় যুক্তরাজ্যের ভোক্তাদের আস্থা কমে গেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ব্রিটেনে ভোক্তাদের আস্থা সেপ্টেম্বরে তীব্রভাবে হ্রাস...

আর্চ ম্যানিং কুইন ইয়ার্সের স্থলাভিষিক্ত হয়েছেন

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং (16) ড্যারেল কে রয়্যাল-টেক্সাস মেমোরিয়াল স্টেডিয়ামে টেক্সাস-সান আন্তোনিও রোডরানার্সের বিরুদ্ধে প্রথমার্ধে...

Related Articles

মেটল্যান্ড ওয়ার্ড বলেছে যে ডিডির কথিত “ফ্রিকস” পর্ণ সেটের চেয়ে বেশি তীব্র বলে মনে হচ্ছে

মেটল্যান্ড পাড়া এখন-কুখ্যাত “ফ্রিক অফ” পক্ষগুলি ফেডের অভিযোগ বলে ডিডি পর্ন সেটে...

শ্রমিকদের পূর্ণ শ্রম অধিকার কখন পাওয়া উচিত?

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

লেডি গাগা, লরেন সানচেজ, টেরেন্স ক্রফোর্ড

লেডি গাগাএর বাবা আমেরিকাকে আবার মহান করতে ভোট দিচ্ছেন, লরেন সানচেজ প্রক্রিয়া...

আইইএ প্রধান বলেছেন, ইউরোপ ইউক্রেনের শক্তি গ্রিড রক্ষা করতে ব্যর্থ হচ্ছে

এই নিবন্ধটি আমাদের ইউরোপ এক্সপ্রেস নিউজলেটারের একটি অন-সাইট সংস্করণ। প্রিমিয়াম গ্রাহকরা সাবস্ক্রাইব...