Home বিনোদন সোপ্রানোস ডকুমেন্টারি ওয়াইজ গাইতে জেমস গ্যান্ডলফিনিকে উদ্ধৃত করেছেন
বিনোদন

সোপ্রানোস ডকুমেন্টারি ওয়াইজ গাইতে জেমস গ্যান্ডলফিনিকে উদ্ধৃত করেছেন

Share
Share

ডকুমেন্টারি ওয়াইজ গাই 670-এ জেমস গ্যান্ডলফিনির সাথে কাজ করার উচ্চ এবং নীচু অংশগুলি সোপ্রানোস কাস্ট করেছেন

জেমস গ্যান্ডলফিনি। অ্যান্টনি নেস্টে/গেটি ইমেজ

জেমস গ্যান্ডলফিনি তার প্রাক্তন কাস্ট সদস্যদের দ্বারা সম্মানিত হয়েছিল সোপ্রানোস ডকুমেন্টারি যেখানে তারা এইচবিও শো-এর সাফল্যের পুনরালোচনা করেছে শিরোনামের একটি দুই-অংশের তথ্যচিত্রে স্মার্ট গাই: ডেভিড চেজ এবং দ্য সোপ্রানোস.

শনিবার, 7 সেপ্টেম্বর এইচবিও দ্বারা মুক্তিপ্রাপ্ত, ছবিটি দেখান পরিচালক অ্যালেক্স গিবনি অনুষ্ঠানের নির্মাতার সাথে মুখোমুখি বসে, ডেভিড চেজএমন একটি দৃশ্যে যা অনেকটা ডাঃ জেনিফার মেলফির মত শোনাচ্ছে (লরেনা ব্র্যাকো) ডেস্ক। এই জুটি আলোচনা করেছিল যে শোটি, যেটি 1999 সালে আত্মপ্রকাশ করেছিল এবং 2007 সালে বিতর্কিত সিরিজের সমাপ্তি পর্যন্ত ছয়টি সিজনে প্রচারিত হয়েছিল, এটি একটি সাংস্কৃতিক ঘটনা হয়ে উঠেছে।

সিরিজের দৃশ্য এবং চেজের উপাখ্যানের মধ্যে, যারা জড়িত সোপ্রানোস তাদের নির্ভীক নেতা, গ্যান্ডোলফিনি সম্পর্কে কথা বলেছেন, যিনি মব বস টনি সোপ্রানো চরিত্রে অভিনয় করেছিলেন। অভিনেতা হার্ট অ্যাটাকে মারা গেছে জুন 2013 সালে, ছয় বছর পরে সোপ্রানোস এটা শেষ আর্কাইভ করা ইন্টারভিউ ফুটেজের মাধ্যমে ডকুমেন্টারিতে গ্যান্ডলফিনিকে দেখানো হয়েছে।

“তিনি টনি সোপ্রানো থেকে খুব আলাদা ছিলেন, তিনি খুব শান্ত ছিলেন,” মাইকেল ইম্পেরিওলি (ক্রিস্টোফার মোল্টিস্যান্টি) প্রয়াত তারকা সম্পর্কে ড. “তিনি Birkenstocks পরতেন এবং গ্রিন ডে এবং এসি/ডিসি পছন্দ করতেন। মজার বিষয় হল যে অনেক ভক্ত টনি সোপ্রানোকে এক ধরণের রোল মডেল হিসাবে দেখেন – যা বিভিন্ন উপায়ে খুব ভীতিজনক। তিনি সম্ভবত এটি অনুভব করেছেন: লোকেরা মনে করে যে তিনি টনি সোপ্রানো এবং তিনি নন।”

ডকুমেন্টারি ওয়াইজ গাই 672-এ জেমস গ্যান্ডলফিনির সাথে কাজ করার উচ্চ এবং নীচু অংশগুলি সোপ্রানোস কাস্ট করেছেন
HBO এর সৌজন্যে

যদিও কাস্ট এবং ক্রুদের কারও সাথে কাজ করার স্মৃতি রয়েছে চেজ, 79, যাকে “খুব জটিল” কিন্তু “ভাল লোক” হিসাবে বর্ণনা করা হয়েছে, তারা গ্যান্ডলফিনির ক্যারিয়ারের নিম্ন পয়েন্টগুলিও স্মরণ করেছে।

দ্য সোপ্রানোসের কাস্ট তারা এখন কোথায়

সম্পর্কিত: ‘দ্য সোপ্রানোস’ কাস্ট: তারা এখন কোথায়?

ছয়-সিজন চলাকালীন, দ্য সোপ্রানোস টেলিভিশনকে রূপান্তরিত করেছে যেমনটি আমরা জানি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ শোগুলির একটি হিসাবে এটির শিরোনাম অর্জন করে। এইচবিও ক্রাইম ড্রামা 1999 সালের জানুয়ারিতে টনি সোপ্রানো (জেমস গ্যান্ডোলফিনি) তার নতুন মনোরোগ বিশেষজ্ঞ, জেনিফার মেলফি (লরেন ব্র্যাকো) এর অফিসে অনিচ্ছায় প্রবেশ করে প্যানিক অ্যাটাকের পর শুরু হয়েছিল। (…)

“আপনি বলতে পারেন, এবং আমি এই সম্পর্কে নিশ্চিত নই, সম্ভবত সেখানে টনির কাছে তিনি স্বীকার করতে চেয়েছিলেন তার চেয়ে বেশি কিছু ছিল। এটা তার জন্য খুব সহজ ছিল,” চেজ অনুমান করেছিলেন। “লোকেরা বলে, ‘শোটা অন্ধকার হয়ে গেছে।’ আচ্ছা, অন্ধকার হয়ে গেছে।”

পড়তে স্ক্রল করতে থাকুন সোপ্রানোস গ্যান্ডোলফিনি সম্পর্কে কাস্ট এবং ক্রু থেকে উদ্ধৃতি স্মার্ট লোক তথ্যচিত্র:

টনি সোপ্রানো তৈরি করা হচ্ছে

ডকুমেন্টারি ওয়াইজ গাই 667-এ জেমস গ্যান্ডলফিনির সাথে কাজ করার উচ্চ এবং নীচু অংশ সোপ্রানোস কাস্ট করেছেন
অ্যান্টনি নেস্টে/গেটি ইমেজ

চেজ বলেছিলেন যে অভিনেতার অডিশনের সাথে কিছু নাটকীয়তা থাকা সত্ত্বেও এটি শুরু থেকেই “বেশ স্পষ্ট” ছিল যে গ্যান্ডলফিনি “টনি ছিলেন”।

“তিনি প্রথম অডিশনের মাঝখানে চলে গিয়েছিলেন,” চেজ স্মরণ করেন। “তবে আমরা ভেবেছিলাম তিনি দুর্দান্ত, তাই আমাদের কাস্টিং ডিরেক্টররা তাকে আমার বাড়িতে এসেছিলেন এবং তিনি দৃশ্যটি পড়েছিলেন। এটা ছিল, আপনি জানেন … ঠুং শব্দ।”

যখন তারা শো চিত্রিত করা শুরু করে, চেজ জানতেন যে গ্যান্ডলফিনি “চরিত্রটি পেয়েছে।” তিনি যোগ করেছেন: “জিমের টনি সোপ্রানো হওয়ার নিজস্ব উপায় ছিল।”

যদিও তিনি এত জটিল চরিত্রে অভিনয় করেছিলেন, চেজ সেটে সবাইকে হাসানোর জন্য প্রয়াত তারকার প্রশংসা করেছিলেন। এইচবিওর প্রাক্তন প্রেসিডেন্ট ও সিইও ক্রিস আলবার্তো এমনকি তিনি বলেছিলেন যে গ্যান্ডোলফিনি ছিল “জাদু”।

ডাঃ মেলফির সাথে টনির গতিশীলতা নিখুঁত করা

“সে শুধু, আপনি জানেন, চারপাশে f-k. তিনি আমাকে চুম্বন উড়িয়ে দিতেন এবং তার জামাকাপড় খুলে ফেলতেন,” ব্র্যাকো স্মরণ করে। “আমি বলতে চাচ্ছি, সে কেবল একজন পাগল ছিল।”

যাইহোক, তিনি সেটে তার উপর প্রতিশোধ নিতে সক্ষম হন।

“জিম কখনই থেরাপিতে ছিল না,” অভিনেত্রী স্মরণ করেন। তাই তাকে নেতৃত্ব দেওয়া, তাকে ধাক্কা দেওয়া, তাকে একটি উপায়ে চালিত করা এক ধরণের মজার ছিল।”

চেজ বলেন যে গ্যান্ডলফিনি এবং ব্র্যাকো থেরাপিতে টনির প্রথম দৃশ্যের চিত্রগ্রহণের আগে “তিন দিন রিহার্সাল করেছিলেন”। “তার জন্য, এটি এমন ছিল, ‘একজন মনোরোগ বিশেষজ্ঞের অফিসে আপনার মনোভাব কী?’ এমন অনেক কিছু ছিল যা সে অভ্যস্ত ছিল না,” তিনি যোগ করেছেন।

এডি ফ্যালকো যা বললেন

ডকুমেন্টারি ওয়াইজ গাই 665-এ জেমস গ্যান্ডলফিনির সাথে কাজ করার উচ্চ এবং নীচু অংশ শেয়ার করেছেন সোপ্রানোস
অ্যান্টনি নেস্টে/গেটি ইমেজ

“এটি শুরু থেকে শেষ পর্যন্ত সর্বদা দুর্দান্ত ছিল,” ফ্যালকো তার অন-স্ক্রিন স্বামী সম্পর্কে বলেছিলেন। “এটা সবসময় তার সাথে খেলার মত ছিল।”

এটা “সহজ এবং চিন্তামুক্ত” হয়ে ওঠে টনি এবং কারমেলা সোপ্রানো.

“তিনি সেই চরিত্রটিকে বিশ্বাসযোগ্য করার জন্য অবিশ্বাস্যভাবে প্রতিশ্রুতিবদ্ধ ছিলেন,” তিনি চলচ্চিত্রের অন্য কোথাও বলেছিলেন। “যদি না আপনি সত্যিই অধ্যবসায়ী হন, আপনি আপনার কাজ আপনার সাথে বাড়িতে নিয়ে যেতে পারেন। একজন অভিনেতা হিসাবে, এটি সর্বদা একটি দুর্দান্ত ধারণা নয়। তাই হ্যাঁ, আমি মনে করি এটি তার উপর একটি টোল নিয়েছে।”

$30,000 এর পেছনের গল্প

Gandolfini HBO থেকে একটি বিশাল বেতন বৃদ্ধি পেয়েছে, আগে তার বেতন দ্বিগুণ করেছে সোপ্রানোস ৪র্থ মৌসুম। চুক্তি স্বাক্ষরের পর, তিনি তার সহ-অভিনেতাদের সাথে সম্পদ ভাগ করে নেন।

“যখন জিম চুক্তিটি বন্ধ করে দেয়, তখন আমরা কেউই জানতাম না যে এটি আলোচনায় ছিল,” ড্রিয়া দে মাত্তেও (Adriana La Cerva) মনে পড়ে গেল। “আমরা কিভাবে আলোচনা করতে জানতাম না। আমি মনে করি তিনি এটা সম্পর্কে ভয়ানক বোধ. তাই তিনি আমাদের একে একে তার ট্রেলারে ডাকলেন এবং আমাদের সবাইকে 30,000 ডলারের চেক দিলেন।”

ফালকো আর্থিক দিক নিয়ে আলোচনা করার সময় রসিকতা করতে দেখা গেল, ডকুমেন্টারি নির্মাতাদের বলে যে তিনি $30,000 সম্পর্কে “কিছুই জানেন না”। “তিনি খুব ভালো এবং দয়ালু মানুষ ছিলেন। বন্ধুদের যত্ন নিচ্ছি।”

কেন “উদার” গ্যান্ডলফিনি টাকা দিলেন? চেজ সম্পর্কে ধারণা ছিল.

“আমি মনে করি তিনি অনুভব করেছিলেন যে এইচবিও তাদের সাহায্য করেছে। এবং তিনি এটির জন্য, সাহায্য করার জন্য কিছু করতে চেয়েছিলেন”, নির্মাতা ব্যাখ্যা করেছিলেন। “আমি এটাও মনে করি যে সে কাজের জন্য দেখা যায়নি তার জন্য হয়তো অনুশোচনা ছিল।”

গ্যান্ডলফিনির সংগ্রামের ভিতরে

ডকুমেন্টারি ওয়াইজ গাই 669-এ জেমস গ্যান্ডোলফিনির সাথে কাজ করার উচ্চ এবং নিম্নের অংশীদার সোপ্রানোস
অ্যান্টনি নেস্টে/গেটি ইমেজ

যখন তার খ্যাতি বাড়তে থাকে, গ্যান্ডলফিনি ভুগতেন-প্রথমে নীরবে, কিন্তু তারপর বিষয়গুলি প্রকাশ্যে আসতে শুরু করে। (গ্যান্ডলফিনি পদার্থের অপব্যবহারের সাথে লড়াই করেছিলেন কারণ তার খ্যাতি বাড়তে থাকে।)

কোস্টার স্টিভ ভ্যান জ্যান্ডট (সিলভিও দান্তে) বলেছেন যে গ্যান্ডোলফিনি “প্রতিদিন শো ছেড়ে যাওয়ার” হুমকি দিয়েছেন। যদিও তারকা সর্বদা সেটে ফিরে আসেন “কয়েকবার, তিনি কয়েক দিনের জন্য অদৃশ্য হয়ে গেলেন,” ভ্যান জ্যান্ড্ট স্মরণ করেন। “এটি তার কাছে এসেছে।”

অ্যালব্রেখ্ট বলেন যে গ্যান্ডলফিনি নেটওয়ার্কের সাথে একটি চুক্তি করেছে “তাকে প্রতিদিন 100,000 ডলার ডক করার জন্য প্রতিদিন যেটি সে দেখায়নি।” যদিও শো-এর তারকার কাজ থেকে অনুপস্থিতি তার জন্য অর্থ ব্যয় করে, এটি “তার সাথে কী ঘটছে তা নিয়ে উদ্বেগও তৈরি করে।” অবশেষে, কাস্ট এবং ক্রু অভিনেতার সাথে একটি “হস্তক্ষেপ” করার চেষ্টা করেছিল।

“তিনি ভিতরে গেলেন, সেখানে সবাইকে বসে থাকতে দেখে বললেন, ‘আহ, চ—এটা।’ এবং তিনি চলে গেলেন, “আলব্রেখট স্মরণ করিয়ে দিয়েছিলেন যে গ্যান্ডলফিনি বলেছিলেন, “আমাকে বরখাস্ত করুন।”

যদিও তারা তার অসুবিধা সম্পর্কে সচেতন ছিল, কিছু কাস্টমেট গ্যান্ডলফিনিকে রক্ষা করেছিল। উদাহরণস্বরূপ, ইম্পেরিওলি বলেছিলেন যে প্রয়াত অভিনেতার জন্য খ্যাতির স্তরটি “একটু অদ্ভুত” ছিল। “গোপনীয়তার সেই নির্মূল, তিনি যেখানেই গেছেন সেখানেই তিনি সত্যই স্পটলাইটে ছিলেন। তিনি ভিড়ের সাথে মিশেননি,” তিনি যোগ করেছেন।

ডি মাত্তেও বলেছিলেন যে চিত্রগ্রহণের সময় পুরো কাস্ট একসাথে “পার্টি” করেছিল। “আমরা অনেক মজা করেছি,” তিনি বলেন. “হয়তো এমন কিছু সকাল ছিল যেখানে আমাদের সবার জন্য বিছানা থেকে উঠা একটু কঠিন ছিল। এটা শুধু জিম ছিল না।”

চেজ, তবে, মনে করেন “জিম জানত না বা আশা করত না” এই ক্যালিবারের একটি সিরিজের নেতৃত্ব দেওয়া কেমন হবে।

“তিনি অনুভব করেছিলেন যে তাকে এমন জায়গায় যেতে হবে, তিনি বলেছিলেন যেগুলি তার জন্য ধ্বংসাত্মক ছিল। এবং তার জন্য বেদনাদায়ক,” নির্মাতা যোগ করেছেন।

শেষে আপনার প্রতিক্রিয়া

সোপ্রানোস বিখ্যাতভাবে আছে একটি বিতর্কিত চূড়ান্ত দৃশ্য – এবং গ্যান্ডলফিনিও তাই ভেবেছিল।

“জিম বলল, ‘তাই নাকি?’ … তিনি এটা বিশ্বাস করতে পারছিলেন না,” ব্র্যাকো স্মরণ করে উল্লেখ করে যে তারা শেষ পর্বটি একসাথে দেখেছিল। “আমি মনে করি তিনি অন্য সবার মতো হতবাক ছিলেন।”

স্মার্ট গাই: ডেভিড চেজ এবং দ্য সোপ্রানোস এখন HBO এবং Max এ উপলব্ধ।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Jags TE Evan Engram, S Darnell Savage-কে আপগ্রেড প্রদান করে

জ্যাকসনভিল জাগুয়ারস টাইট এন্ড ইভান এনগ্রাম (17) ফ্লোরিডার জ্যাকসনভিলের এভারব্যাঙ্ক স্টেডিয়ামে মিলার ইলেকট্রিক সেন্টারে বৃহস্পতিবার, 15 আগস্ট, 2024, টাম্পা বে বুকানিয়ার্স এবং জ্যাকসনভিল...

শ্রম দাতাদের উদারতা কীভাবে সরকারের অনবদ্য ভাবমূর্তিকে কলঙ্কিত করেছে

লর্ড ওয়াহেদ আলি সর্বদা বিজয়ীদের বাছাই করতে পছন্দ করেন, তা অর্থ, মিডিয়া এবং ফ্যাশন জগতে, যেখানে তিনি তার ভাগ্য গড়েছেন বা রাজনীতিতে। একজন...

Related Articles

ছোট মানুষ, বড় বিশ্ব: জ্যাক রোলফ কি ফার্ম পেতে যথেষ্ট করেননি?

জ্যাক রোলফ এর ছোট মানুষ, বড় পৃথিবী তার পরিবারের সাথে অতীত নাটকের...

জাইন মালিক এবং গিগি হাদিদ কন্যা খায়ের জন্মদিন উদযাপন করেন এবং তার পুরো নাম প্রকাশ করেন

গিগি হাদিদ এবং জয়েন মালিক তারা আর একসাথে থাকতে পারে না, কিন্তু...

‘বিগ শর্ট’ ফান্ড ম্যানেজার স্টিভেন আইসম্যান বলেছেন যে তিনি গাজার ধ্বংস ‘উদযাপন’ ​​করছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ডিসি কফি শপের মালিক ভিডিওতে উবার ইটস চালকের বিরুদ্ধে বর্ণবাদী তাণ্ডব চালাচ্ছেন

ভিডিও কন্টেন্ট প্লে করুন ওয়াশিংটন, ডি.সি.-তে একজন কফি শপের মালিক একজন স্প্যানিশ-ভাষী...