Home খেলাধুলা ভ্যান্ডারবিল্ট 2019 সালের পর প্রথমবারের মতো অ্যালকর্নকে পরাজিত করেছে
খেলাধুলা

ভ্যান্ডারবিল্ট 2019 সালের পর প্রথমবারের মতো অ্যালকর্নকে পরাজিত করেছে

Share
Share

সিন্ডিকেটেড: টেনিসিয়ানঅ্যালকর্ন স্টেট ব্রেভস লাইনব্যাকার ল্যানেন মুর (23) শনিবার, 7 সেপ্টেম্বর, 2024, টেনেসির ন্যাশভিলের ফার্স্টব্যাঙ্ক স্টেডিয়ামে সাউথইস্টার্ন অ্যাথলেটিক কনফারেন্স খেলা চলাকালীন ভ্যান্ডারবিল্ট কমোডোরস নিরাপত্তা সিজে টেলরকে (1) মোকাবেলা করার চেষ্টা করছেন৷

একটি প্রভাবশালী রক্ষণাত্মক প্রচেষ্টা এবং একটি টার্নওভার-মুক্ত রাত শনিবার রাতে টেনেসির ন্যাশভিলের ফার্স্টব্যাঙ্ক স্টেডিয়ামে অ্যালকর্ন স্টেটের বিরুদ্ধে ভ্যান্ডারবিল্টকে 55-0-এর সহজ জয়ে সাহায্য করেছিল।

ভ্যান্ডারবিল্ট ভিজিটিং ব্রেভসকে প্রতি খেলায় মাত্র 1.6 ইয়ার্ড এবং 44টি স্ন্যাপে ছয়টি প্রথম ডাউন (তিনটি পেনাল্টি) ধরে রাখে।

এটি 2019 সাল থেকে কমোডোরদের প্রথম ক্লিন শীট ছিল।

অ্যালকর্ন স্টেট সারা রাত মিডফিল্ড অতিক্রম করেনি এবং পান্ট রিটার্নে ভ্যান্ডারবিল্টের মার্টেল হাইট (127) থেকে মোট অপরাধের (71) ইয়ার্ড কম ছিল।

ভ্যান্ডারবিল্টের দিয়েগো পাভিয়া 13টির মধ্যে 10টি পাস 83 গজের জন্য সম্পন্ন করেছেন এবং 51 গজ এবং একটি টাচডাউনের জন্য 13 বার দৌড়েছেন।

চতুর্থ ত্রৈমাসিকের শুরুর দিকে তিনি নেট জনসন দ্বারা প্রতিস্থাপিত হন, যিনি তার প্রথম স্ন্যাপে 56-গজ টাচডাউনের জন্য দৌড়েছিলেন।

ব্রেভসের তিন বা তার কম নাটকের ষষ্ঠ ড্রাইভের পর, হাইট ফ্র্যাঙ্কলিন রজার্সের কাছ থেকে একটি পান্ট নিয়েছিলেন এবং 12:17 বাকি থাকতে টাচডাউনের জন্য 57 গজ দৌড়েছিলেন।

ছয় সেকেন্ড পরে, ভ্যান্ডারবিল্টের অ্যালান রাইট রডারিক হার্টসফিল্ড জুনিয়র থ্রোতে 18-গজের ইন্টারসেপশন রিটার্নে তার ক্যারিয়ারের প্রথম টাচডাউন দিয়ে স্কোরিং বন্ধ করে দেন।

এজে নিউবেরি উভয় দলের হয়ে রাতের সবচেয়ে দীর্ঘতম খেলায় 20-গজ রানে গোল করেন, যা তৃতীয় কোয়ার্টারে 2:37 বাকি থাকতে কমোডোরদের 34-0 তে এগিয়ে দেয়।

কমোডোরস প্রথমার্ধে প্রতিটি দখলে গোল করেছিল এবং হাফটাইমে 27-0 এগিয়ে ছিল মোট ইয়ার্ডে 205-28 সুবিধার জন্য ধন্যবাদ।

প্রথম কোয়ার্টারে স্কোরিং শুরু করতে 5:15 মিনিট বাকি থাকতে ব্রক টেলরের কাছ থেকে 35-গজের ফিল্ড গোল পেয়েছিলেন ভ্যান্ডারবিল্ট।

ব্রেভসের পরবর্তী ড্রাইভে, ভ্যান্ডারবিল্টের লিনাস জাঙ্ক কোয়ার্টারব্যাক টাইলার ম্যাকনকে থ্রো করার সময় ট্যাকল করেন, সিজে টেলর 23 ইয়ার্ড এএসইউ 17-ইয়ার্ড লাইনে বল ফিরিয়ে দেন।

পরের নাটকে, টাইট এন্ড এলি স্টোয়ার্স একটি শেষের দিকে তৈরি করে এবং কোল স্পেন্সকে কোয়ার্টারে 2:40 বাকি থাকতে টাচডাউনের জন্য উন্মুক্ত দেখতে পান।

আরেকটি এএসইউ পান্ট অনুসরণ করে, পাভিয়া আরেকটি পদ্ধতিগত ড্রাইভের নেতৃত্ব দেন যা তাদের রক্ষককে 5 ইয়ার্ডের বাইরে থেকে শেষ করে, একটি 17-0 লিড খুলে দেয়।

সেড্রিক আলেকজান্ডারের 2-গজ রান এবং টেলরের 46-গজ ফিল্ড গোল ছিল প্রথমার্ধের শেষ পয়েন্ট।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কিংবদন্তি বক্সিং প্রবর্তক ডন কিং স্বাস্থ্য সমস্যাগুলির সাথে লড়াই করছেন

কিংবদন্তি বক্সিং প্রবর্তক রাজা ডোম সম্প্রতি স্বাস্থ্য সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন… এক সপ্তাহেরও বেশি সময় কাটিয়েছেন স্থানীয় সুবিধায় চিকিৎসা নিতে, টিএমজেড স্পোর্টস...

ইউএস সিক্রেট সার্ভিস ট্রাম্প হত্যা প্রচেষ্টার পর্যালোচনায় নিরাপত্তা ‘ফাঁক’ খুঁজে পেয়েছে

ইউএস সিক্রেট সার্ভিস শুক্রবার পেনসিলভেনিয়ায় 13 জুলাইয়ের সমাবেশে কীভাবে পরিকল্পনা করেছিল এবং প্রতিক্রিয়া জানিয়েছিল যেখানে একজন বন্দুকধারী রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে হত্যা...

Related Articles

জেরোড মায়ো: জ্যাকবি ব্রিসেট প্যাটস ‘কিউবি1′ যতক্ষণ না আমি বলি তিনি নন’

সেপ্টেম্বর 19, 2024; ইস্ট রাদারফোর্ড, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস...

শাবক RHP হেইডেন ওয়েসনেস্কিকে সক্রিয় করে

2 জুলাই, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; রিগলি ফিল্ডে প্রথম ইনিংসের সময়...

ঈগলদের চোখ এজে ব্রাউন এবং সিজে গার্ডনার-জনসন

16 সেপ্টেম্বর, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ঈগলের নিরাপত্তা সিজে গার্ডনার-জনসন...

Nats RHP ট্রেভর উইলিয়ামসকে 60-দিনের IL থেকে পুনর্বহাল করে

30 মে, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওয়াশিংটন ন্যাশনালস স্টার্টিং পিচার ট্রেভর...