Home বিনোদন কারেন গিলান তার প্রথম সন্তানের সাথে গর্ভবতী এবং টিআইএফএফ-এ বেবি বাম্প ডেবিউ করেছেন৷
বিনোদন

কারেন গিলান তার প্রথম সন্তানের সাথে গর্ভবতী এবং টিআইএফএফ-এ বেবি বাম্প ডেবিউ করেছেন৷

Share
Share

2024 টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব -

কারেন গিলান। (অলিভিয়া ওয়াং/গেটি ইমেজ দ্বারা ছবি)

কারেন গিলান তার প্রথম সন্তানের সাথে গর্ভবতী।

36 বছর বয়সী গিলান শুক্রবার, 6 সেপ্টেম্বর, তার চলচ্চিত্রের রেড কার্পেট প্রিমিয়ারের সময় তার বেবি বাম্পে আত্মপ্রকাশ করেছিলেন, চাকের জীবন2024 টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে (TIFF)। অভিনেত্রী একটি ফর্ম-ফিটিং হলুদ পোশাক পরেছিলেন এবং প্রিন্স অফ ওয়েলস থিয়েটারে তার সাথে ফটো তোলার সময় তার বেবি বাম্পটি বেঁধেছিলেন চাকের জীবন castmates চিওয়েটেল ইজিওফোর এবং টম হিডলস্টন.

গিলন তার স্বামীকে বিয়ে করেন নিক কোচার 2022 সালের মে মাসে যখন দম্পতি গোপনে গাঁটছড়া বেঁধেছে স্কটল্যান্ডের টুওয়ার্ড ক্যাসেলে। এটিই হবে এই দম্পতির একসঙ্গে প্রথম সন্তান।

আমাদের সাপ্তাহিক মন্তব্যের জন্য গিলানের প্রতিনিধিদের কাছে পৌঁছেছে। ডাক্তার কে প্রাক্তন ছাত্রী এখনও সোশ্যাল মিডিয়ায় তার গর্ভধারণের ঘোষণা দেননি।

নিউইয়র্ক, নিউ ইয়র্ক - জুন 16: (এল-আর) জে অ্যালেক্স ব্রিনসন এবং লিন্ডসে মেন্ডেজ নিউইয়র্ক সিটিতে 16 জুন, 2024-এ লিংকন সেন্টারের ডেভিড এইচ কোচ থিয়েটারে 77 তম বার্ষিক টনি অ্যাওয়ার্ডে অংশ নিচ্ছেন৷

সম্পর্কিত: 2024 সালে গর্ভবতী সেলিব্রিটি বেবি বেলি হল অফ ফেম

হিলারি ডাফ, সুকি ওয়াটারহাউস এবং আরও সেলিব্রিটিরা তাদের 2024 সালের গর্ভাবস্থার মাইলস্টোন ডকুমেন্ট করছেন 2023 সালের ডিসেম্বরে তিনি ঘোষণা করেছিলেন যে তিনি স্বামী ম্যাথিউ কোমার সাথে তার তৃতীয় সন্তানের প্রত্যাশা করছেন। এই দম্পতির মেয়ে ব্যাঙ্কস এবং মে এবং ডাফ প্রাক্তন স্বামী মাইক কমরির সাথে ছেলে লুকার মা। একই মাসে, ডাফ বলেছিলেন (…)

একটি 2023 উপস্থিতির সময় কেলি এবং মার্কের সাথে বাস করুনগিলান প্রকাশ করেছেন যে তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার স্বামীর সাথে দেখা করেছিলেন, বলেছেন যে “অ্যালগরিদম” তাদের একত্রিত করেছে যখন সে তাকে ইনস্টাগ্রামের প্রস্তাবিত বন্ধুদের তালিকায় দেখেছে।

RBC দ্বারা হোস্ট

চিওয়েটেল ইজিওফোর, কারেন গিলান, টম হিডলস্টন। (আরবিসি-র জন্য রায়ান এমবারলি/গেটি ইমেজের ছবি)

“আমি তাকে টুইটারে একটি সরাসরি বার্তা পাঠিয়েছিলাম, ‘হাই, আপনার টুইটগুলি সত্যিই মজার। যাইহোক, আমি কারেন,'” তিনি বলেছিলেন। গ্যালাক্সির অভিভাবক তারকা শেয়ার করা সময়ে. “এটি খুব আকর্ষণীয় ছিল না। আমি আসলে তার টুইট পড়িনি।”

বেশিরভাগ ক্ষেত্রে, দম্পতি তাদের সম্পর্ককে জনসাধারণের দৃষ্টির বাইরে রেখেছেন, যদিও গিলান গত বছর প্রকাশ করেছিলেন যে তিনি একবার একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন দম্পতি থেরাপি পরামর্শ চিত্রগ্রহণের সময় তার সম্পূর্ণ নেবুলা মেকআপে গার্ডিয়ানস অফ দ্য গ্যালাক্সি ভলিউম 3.

“এর সম্মানে গ্যালাক্সির অভিভাবক শুক্রবার প্রেক্ষাগৃহে, এখানে সেই মুহুর্তের একটি স্ক্রিনশট রয়েছে যেদিন আমরা চিত্রগ্রহণ করছিলাম এমন একটি দিনে আমি একটি কাপল থেরাপি সেশনের সময় নির্ধারণ করেছি ভুলে গিয়েছিলাম,” সেই সময়ে X এর মাধ্যমে সিনেমাটিক ইউনিভার্স মার্ভেল-এ গ্রফ ব্লু সাইবোর্গ চরিত্রে অভিনয়কারী অভিনেত্রী লিখেছেন৷

মাইক ফ্লানাগানের জেনার-ব্লেন্ডিং ফিল্মে জিলান তারকা চাকের জীবনএর একটি অভিযোজন স্টিফেন কিংএকই নামের উপন্যাস। 76 বছর বয়সী লেখক তার অনেক বই পর্দার জন্য অভিযোজিত দেখেছেন, থেকে শশাঙ্ক রিডেম্পশন থেকে এইএবং তিনি এটা নিয়ে যান এক্স বৃহস্পতিবার, 5 সেপ্টেম্বর, নিশ্চিতকরণ এবং প্রশংসা করার জন্য চাকের জীবন “ভালোদের একজন” হিসেবে।

“এটি দুঃখজনক, এতে অলৌকিকতার স্পর্শ রয়েছে, তবে এটি আনন্দদায়ক এবং জীবন-নিশ্চিতকরও,” তিনি লিখেছেন। “হয়ত আপনি আমার কাছ থেকে যা আশা করবেন তা নয়, তবে এটি আছে।” গিলান, হিডলস্টন এবং ইজিওফোরের সাথে, চাকের জীবন এছাড়াও তারা ব্র্যান্ড হ্যামিল এবং জ্যাকব ট্রেম্বলে.

গিলান বর্তমানে টেলিভিশন কমেডি সিরিজেও অভিনয় করছেন ডগলাস বাতিল করা হয়েছেপুরাতন থেকে ডাক্তার কে শোরানার স্টিভেন মোফাত.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

লুইস হ্যামিল্টন: এফআইএ প্রধানের “র্যাপার” মন্তব্যকে “জাতিগত উপাদান”

জুন 19, 2022; মন্ট্রিল, কুইবেক, ক্যান; মার্সিডিজ চালক ইউনাইটেড কিংডমের লুইস হ্যামিল্টন সার্কিট গিলস ভিলেনিউভে মন্ট্রিল গ্র্যান্ড প্রিক্সে তৃতীয় স্থান অর্জন করার পরে...

ইসরাইল লেবাননের লক্ষ্যবস্তুতে হামলা চালায় যখন হিজবুল্লাহ প্রধান ‘লাল রেখা’ অতিক্রম করার সতর্ক করেন

বৃহস্পতিবার ইসরায়েল লেবাননের দক্ষিণ সীমান্ত বরাবর লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে, যখন জঙ্গি গোষ্ঠী হিজবুল্লাহর নেতা বলেছেন যে ইহুদি রাষ্ট্র এই সপ্তাহে যোগাযোগ ডিভাইসের ব্যাপক...

Related Articles

Shohei Ohtani হিট 50 চুরি ঘাঁটি এবং 50 হোম রান

বিকাল ৫:২৫ পিটি — শোহেই ওহতানি তার ট্যালিতে আরেকটি হোম রান যোগ...

তরুণীরা পুরুষদের পেছনে ফেলে যেতে শুরু করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

সাবাথন সম্প্রচারের সময় ফাজে ক্ল্যান আক্রমণ করেছে, পুলিশ বলছে 911 কলার মিথ্যাভাবে হত্যার দাবি করেছে

ভিডিও সামগ্রী চালান TMZSports.com বিখ্যাত ই-স্পোর্টস সংস্থা FaZe Clan-এর বেশ কয়েকজন সদস্য...

শ্রম দাতাদের উদারতা কীভাবে সরকারের অনবদ্য ভাবমূর্তিকে কলঙ্কিত করেছে

লর্ড ওয়াহেদ আলি সর্বদা বিজয়ীদের বাছাই করতে পছন্দ করেন, তা অর্থ, মিডিয়া...