Home খেলাধুলা জায়ান্টদের বিরুদ্ধে লড়াইয়ে ইতিহাস গড়তে চান প্যাড্রেসের ম্যানি মাচাদো
খেলাধুলা

জায়ান্টদের বিরুদ্ধে লড়াইয়ে ইতিহাস গড়তে চান প্যাড্রেসের ম্যানি মাচাদো

Share
Share

এমএলবি: সান দিয়েগো প্যাড্রেসে সান ফ্রান্সিসকো জায়ান্টসসেপ্টেম্বর 6, 2024; সান দিয়েগো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান দিয়েগো প্যাড্রেসের তৃতীয় বেসম্যান ম্যানি মাচাডো (13) পেটকো পার্কে সান ফ্রান্সিসকো জায়ান্টসের বিরুদ্ধে অষ্টম ইনিংসে এক রানের হোম রানে আঘাত করার পর ডাগআউটে পয়েন্ট করেছেন। বাধ্যতামূলক ক্রেডিট: ডেভিড ফ্রেকার-ইমাগন ইমেজ

50 বছর ধরে, নেট কোলবার্ট সান দিয়েগো প্যাড্রেসের সর্বকালের হোম রানের তালিকায় একা দাঁড়িয়েছিলেন। ডেভ উইনফিল্ড, কেন ক্যামিনিতি, ফিল নেভিন, অ্যাড্রিয়ান গঞ্জালেজ, টনি গুইন এবং ফার্নান্দো টাটিস জুনিয়রের মতো খেলোয়াড়রা সান দিয়েগো ইউনিফর্মে থাকাকালীন দীর্ঘ বিস্ফোরণ ছুড়েছিলেন।

শুক্রবার রাতে, কোলবার্ট অবশেষে লিডারবোর্ডের শীর্ষে সঙ্গ লাভ করেন যখন ম্যানি মাচাডো সফররত সান ফ্রান্সিসকো জায়েন্টসের বিরুদ্ধে প্যাড্রেসের 5-1 জয়ের সময় দুটি একক শট মারেন।

সান দিয়েগোর সাথে 163 হোম রানের জন্য কলবার্টের সাথে বাঁধা, মাচাডো শনিবার রাতে রেকর্ডটি ভাঙার সুযোগ পাবে কারণ সান দিয়েগো একটি সিরিজ জয়ের সন্ধান করছে যা তার প্লে অফ অবস্থানকে আরও শক্ত করতে সাহায্য করতে পারে।

“এটি একটি মহান সম্মান, আপনি জানেন? এটি সান দিয়েগোতে একটি ছোট সময় ছিল, তাই লিডারবোর্ডে থাকা এবং ইতিহাসের অংশ হওয়া বিশেষ,” বলেছেন মাচাদো, 32।

মাচাদো গত ছয় বছর প্যাড্রেসের সাথে খেলেছেন, 1969-74 টিমের সাথে কলবার্টের মেয়াদের সাথে মিল রেখেছিলেন। কলবার্ট এক মৌসুমে দুইবার 38 হোম রান মারেন এবং আটলান্টায় 1 আগস্ট, 1972-এ ডাবলহেডারে স্ট্যান মুসিয়ালের পাঁচটি হোম রান বেঁধে দেন।

মাচাদো সান দিয়েগোতে সান ফ্রান্সিসকোর সেরা স্টার্টার, সিঙ্কারবলার লোগান ওয়েবের (11-9, 3.43 ইআরএ) বিরুদ্ধে ইতিহাস গড়ার চেষ্টা করবেন। মায়ামির কাছে ঘরের মাঠে ৭-৫ ব্যবধানে হেরে যাওয়া এই ডানহাতি এই ব্যাটসম্যান সর্বশেষ রবিবার মাঠে নেমেছিলেন, ছয় ওভারে আট ছক্কায় ছয় রান সমর্পণ করেছিলেন।

“আজকে আমি ছাড়া সবাই সঠিক কাজটি করেছে,” ওয়েব হারের পরে বলেছিলেন। “এটা আমার ভালো লাগছে না। এটা আমার দোষ ছিল।”

ওয়েব সাধারণত প্যাড্রেসের জন্য তার সেরা কিছু সঞ্চয় করে, ক্যারিয়ারের 12টি খেলায় (11টি শুরু) 2.55 ইআরএ সহ 3-2 এগিয়ে যায় এবং 70 2/3 ইনিংসে মাত্র দুটি হোম রানের অনুমতি দেয়। তিনি এই বছর তাদের বিরুদ্ধে দুবার পিচ করেছেন, 13 ইনিংসে দুটি নো-সিদ্ধান্তে চার রানের অনুমতি দিয়েছেন।

ওয়েব অ্যান্ড দ্য জায়ান্টস (69-73) একটি হারানো মরসুম থেকে কিছু উদ্ধার করার চেষ্টা করলে, সান দিয়েগো (81-62) একটি ন্যাশনাল লিগ প্লে অফ স্পট এবং একটি সম্ভাব্য এনএল ওয়েস্ট শিরোনামের জন্য তার অনুসন্ধান চালিয়ে যায়। শুক্রবার রাতে এটির জয় এটিকে প্রথম ওয়াইল্ড-কার্ড স্পটের জন্য অ্যারিজোনার উপর তার নেতৃত্বকে 1 1/2 গেমে প্রসারিত করতে দেয়, যার অর্থ প্রথম রাউন্ডে হোম ফিল্ড সুবিধা হতে পারে।

এবং প্যাড্রেস লস এঞ্জেলেস ডজার্সের কাছ থেকে সাহায্য পেয়েছিল, যারা সান দিয়েগোর ডিভিশন ঘাটতি চার গেমে কাটাতে ক্লিভল্যান্ডের কাছে 3-1 হেরেছে। যদি সান দিয়েগো এবং লস অ্যাঞ্জেলেস প্রথম স্থানের জন্য টাই শেষ করে, তবে প্যাডরেসের টাইব্রেকার থাকবে কারণ তারা ইতিমধ্যেই সিজন সিরিজ জিতেছে।

শুক্রবার রাত থেকে একমাত্র নেতিবাচক ছিল প্যাড্রেস রুকি অফ দ্য ইয়ার ক্যান্ডিডেট জ্যাকসন মেরিল ষষ্ঠ ইনিংসে হাঁটুর বলে ফাউল করার পর তার বাম হাঁটুর ক্যাপ। মেরিল অষ্টম ইনিংসের আগে খেলা ছেড়েছিলেন, কিন্তু হাঁটুর এক্স-রে নেতিবাচক ছিল।

সান দিয়েগো শনিবার ডান-হাতি ডিলান সিজ (12-10, 3.62 ইআরএ) ঢিপিতে পাঠাবে। তার দলের 4-3 জয়ের পাঁচটি এবং আরও বেশি ইনিংসে দুটি হিটে তিন রান এবং তিন হাঁটার অনুমতি দেওয়ার পরে তিনি রবিবার টাম্পা বে-এর বিরুদ্ধে কোনও সিদ্ধান্ত ছাড়াই আসছেন৷

জায়ান্টদের বিপক্ষে চারটি ক্যারিয়ারে 2.61 ERA দিয়ে সিজ 2-1। তিনি এই বছর তাদের বিরুদ্ধে দুটি উপস্থিতিতে 0-1, 10 2/3 ইনিংসে চারটি অর্জিত রানের অনুমতি দিয়েছেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

প্রাইভেট ইক্যুইটি খারাপভাবে কাজ করছে — আমরা যেভাবেই পরিমাপ করি না কেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। কর্মক্ষমতা মূল্যায়ন একটি অপূর্ণ বিজ্ঞান: প্রতিটি...

দ্য গার্ডিয়ানরা জমজদের জন্য অতিরিক্ত ধাক্কা দিয়েছে

সেপ্টেম্বর 18, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা টুইনস মনোনীত হিটার ট্রেভর লারনাচ (9) প্রগ্রেসিভ ফিল্ডে প্রথম ইনিংসে দ্বিতীয় বেস চুরি করার চেষ্টা...

Related Articles

কানাডিয়ান ডি কাইডেন গুহলে (পরিশিষ্ট) এক সপ্তাহের জন্য বাইরে

নভেম্বর 12, 2023; মন্ট্রিল, কুইবেক, ক্যান; মন্ট্রিল কানাডিয়ান ডিফেন্সম্যান কাইডেন গুহলে (21)...

এটিপি রাউন্ডআপ: চেংডুতে আদ্রিয়ান মান্নারিনো অভিষেক জিতেছেন

আগস্ট 29, 2024; ফ্লাশিং, এনওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; আদ্রিয়ান মান্নারিনো (FRA) বিলি জিন...

ইদানীং বাড়িতে গরম, রেঞ্জার্স জেস ঝাড়ু দেওয়ার চেষ্টা করে

সেপ্টেম্বর 18, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্সের ডান ফিল্ডার অ্যাডোলিস...

ওরিওলদের অপরাধকে জায়ান্টদের বিরুদ্ধে কাজ করতে হবে

13 সেপ্টেম্বর, 2024; সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো জায়েন্টস পিচার...