Home বিনোদন সাহসী এবং সুন্দর: ফিন লুনা সম্পর্কে একটি বিপজ্জনক ভুল করে
বিনোদন

সাহসী এবং সুন্দর: ফিন লুনা সম্পর্কে একটি বিপজ্জনক ভুল করে

Share
Share

সাহসী এবং সুন্দর তার আছে মুন নোজাওয়া আপনার মনের বাইরে, কিন্তু ফিনিশ তার ছোট চাচাতো বোনকে প্রায় আবিষ্ট হতে দেখে, তাকে তার পরিচিত মিষ্টি শিশু থেকে ভিন্নভাবে অভিনয় করতে দেখে। জন ফিনেগান আরও বলেছিলেন যে তিনি এই অদ্ভুত আচরণটিকে একটি সুইচের মতো চালু এবং বন্ধ করেছিলেন। তাহলে ভালো ডাক্তার তার ছোট মামাতো ভাইয়ের সাথে কি ভুল দেখেন? দেখে মনে হচ্ছে তিনি একটি বিপজ্জনক রোগ নির্ণয় করতে চলেছেন।

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: ফিন বিশ্বাস করেন লুনা নোজাওয়ার সাথে কিছু ভুল আছে

জন ফিনেগান (Tanner Novlan) দেখেছি মুন নোজাওয়া (লিসা ইয়ামাদা) পথে নারীর মতো অভিনয় বিল স্পেন্সার(ডন ডায়মন্ট) সম্পত্তি। সে তার মাকে বলল, লি ফিনেগান (নাওমি মাতসুদা) যে সে মনে করে তার কাজিনের সাথে ভয়ঙ্কর কিছু ভুল হয়েছে।

সাহসী এবং সুন্দর: লুনা নোজাওয়া (লিসা ইয়ামাদা) - ফিন - জন ফিনেগান (ট্যানার নভলান) | সিবিএসসাহসী এবং সুন্দর: লুনা নোজাওয়া (লিসা ইয়ামাদা) - ফিন - জন ফিনেগান (ট্যানার নভলান) | সিবিএস
হোটেল | সিবিএস

এবং তিনি আরও বিশ্বাস করেন যে এই ফরেস্টার ইন্টার্নের সাথে কিছু করার আছে স্টেফি ফরেস্টার(জ্যাকলিন ম্যাকিনেস উড)। বিল তাকে যা বলেছিল লুনা তাকে একবার নয়, দুবার চুম্বন করার চেষ্টা করেছিল, তা জন ফিনেগানকে নাড়া দিয়েছিল।

ফিন মনে করেন লুনা নোজাওয়ায় রাতারাতি কিছু পরিবর্তন হয়েছে। বিল আরও মনে করেন যে তার সমস্যা শুরু হয়েছিল যখন তার মাকে কারাগারে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু লুনা পরে বোমা ফেলে সাহসী এবং সুন্দর এই সপ্তাহে, ভক্তরা আবিষ্কার করেছেন যে এই কন্যার অসুস্থ এবং বিভ্রান্ত আচরণ নতুন কিছু নয়।

B&B স্পয়লার: লুনা ভেঙে গেছে, কিন্তু ফিন ভুল রোগ নির্ণয়ের প্রস্তাব দেয়

এখনও অবধি, একমাত্র যিনি জানেন লুনা কী করছেন তিনি হলেন স্টেফি। ফিন তার চাচাতো ভাইয়ের ভাঙ্গন দেখতে পান। বিল আরও মনে করে যে আজ তার অতিথি যে টেনশনের মধ্য দিয়ে যাচ্ছে তার ফলে সে তার উপর সেই অগ্রগতি করেছে। ফিনও সেদিকে ঝুঁকে পড়ে।

সাহসী এবং সুন্দর স্পয়লার পথে স্টেফির উদ্ধার আছে। কিন্তু ফিন লুনা নোজাওয়ার সাথে ভুল করতে পারে। ডাক্তার তার সাথে এমনভাবে আচরণ করতে পারে যেন সে বিরক্ত না হয়ে অসুস্থ।

এই ভুল তাকে অনেক মূল্য দিতে পারে। যদি ফিন তার গার্ডকে তার চারপাশে নামিয়ে দেয়, সে ইতিমধ্যেই দুইজনকে হত্যা করেছে, তাই এটি সম্ভবত তার চাচাতো ভাইকেও ব্যয়যোগ্য করে তুলবে।

সাহসী এবং সুন্দর স্পয়লার: লুকানো শত্রুতা এবং বড় ইঙ্গিত

লুনা নোজাওয়া তার পাগল শৈশবের জন্য তার মায়ের উপর রাগান্বিত। কিন্তু তার অভিযোগ সেখানেই থেমে নেই। তিনি তার খালা এবং ফিনকে দোষারোপ করেন যে তার মা যখন তাকে এক জায়গায় টেনে নিয়ে যায় তখন তাকে সাহায্য করার জন্য কখনোই এগিয়ে আসেনি।

তাই, লুনা নোজাওয়া ফিন এবং তার খালা লির প্রতি রাগ পোষণ করে। সাহসী এবং সুন্দর স্পয়লার ইঙ্গিত দেয় যে এই দুটি এই আত্মীয়ের চারপাশে অনিরাপদ হতে পারে। কিন্তু যখন ফিন, লি এবং বিল মনে করেন লুনার অদ্ভুত আচরণ নতুন, তা নয়। মায়ের বন্দিত্বের কারণে স্ট্রেস-সম্পর্কিত আচরণের ফিনের নির্ণয় বৈধ নয়।

এই সপ্তাহে সেখানে তার জন্য অপেক্ষা করার পরে ফরেস্টার ক্রিয়েশনসে তার চাচাতো ভাইকে অভ্যর্থনা জানানোর সময় জন ফিনেগানকে অশুভ লাগছিল। তাই সে জানে সে পাগল, কিন্তু তাদের ভুল, বিলের ভুলের মতো, তারা মনে করে বর্তমান ঘটনাগুলি এটি ঘটিয়েছে।

খুনের অনেক আগে ইন্টার্ন এই আচরণ প্রদর্শন করেছিল। সে ইচ্ছাকৃতভাবে তার সাথে সম্পর্ক নষ্ট করেছে আরজে ফ্লোরেস্টাল (জোশুয়া হফম্যান) চেষ্টা করার সময় জেন্ডে ফ্লোরেস্টাল (ডেলন ডি মেটজ) বিছানার আকার সম্পর্কে।

B&B স্পয়লার: লুনা তার তারিখগুলিতে ওজন করে

ফরেস্টার ক্রিয়েশনস ইন্টার্ন স্টেফিকে বলে যে আরজে একজন ছেলে, এবং জেন্দের সাথে সে এখন পর্যন্ত সেরা বেড সেক্স করেছে। এবং হ্যাঁ, সে রাতেই সবকিছু পরিকল্পনা করেছিল। কিন্তু এই ঘটনার জন্য সে তার মা এবং তার মায়ের বিশেষ গুলিকে দায়ী করেছে। তাই সে তার মেয়ের সাথে এমন করার জন্য তার মাকে অপমানিত হতে দেয়।

লুনা নোজাওয়া জেন্দে ফরেস্টারের সাথে তার রাত সম্পর্কে সেই বিশাল ইঙ্গিতটি বাদ দিয়েছিলেন। এখন, সাহসী এবং সুন্দর ভক্তরা শিখেছেন এটি একটি গণনামূলক পদক্ষেপ ছিল। আমরা এই ধারণাও পাই যে তার বিশুদ্ধতা RJ-এর জন্য সংরক্ষণ করা হয়নি, যেমন তিনি দাবি করেছেন। আমরা আসলে অনেক কিছু শিখি, যেহেতু ফিনের স্ত্রী লুনার জন্য একজন বন্দী শ্রোতা হয়ে ওঠে যখন সে তার সমস্ত গভীর, অন্ধকার গোপনীয়তা শেয়ার করে।

তাই, লুনা মনে করে যে ফরেস্টারের মেয়েকে সে যা বলেছে তার সবই তার সাথে মারা যায় যখন ভবনটি ভেঙে যায়। সে তার খাঁচায় বন্দী বসকে বলে যে জেন্ডে তার এখন পর্যন্ত সেরা যৌনতার প্রস্তাব দিয়েছে। কি এটা একটি ধাক্কা ছিল সাহসী এবং সুন্দরকেউ এটা আশা করেনি।

সুতরাং, দেখা যাচ্ছে যে তিনি আরজে-এর সাথে দেখা করার আগে শুধুমাত্র অন্যান্য পুরুষদের সাথেই ছিলেন না, তিনি তার অতীতের বেডরুমের এনকাউন্টারগুলিকেও শ্রেণীবদ্ধ করেছেন। তাই এখন লুনা নোজাওয়া জেন্দেকে সেরা পারফর্মার হিসেবে রেখেছেন।

যে বলেছে, রাতারাতি পরিবর্তিত একটি মিষ্টি শিশুর ফিনের রোগ নির্ণয় সত্যিই ধরে রাখে না। এমন ইঙ্গিত রয়েছে যে লুনা তার জেগে ঘটনার একটি দীর্ঘ লাইন ছেড়ে যায়। আমরা হয়তো জানতে পারি যে সে ফরেস্টার ক্রিয়েশন্সে তার পথের কারসাজি করে একজন ধনী লোককে ল্যান্ড করার জন্য সিবিএস সাবানের পরের দুই সপ্তাহের মধ্যে এগিয়ে যাচ্ছে।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন সাহসী এবং সুন্দর স্পয়লার.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইউএস সিক্রেট সার্ভিস ট্রাম্প হত্যা প্রচেষ্টার পর্যালোচনায় নিরাপত্তা ‘ফাঁক’ খুঁজে পেয়েছে

ইউএস সিক্রেট সার্ভিস শুক্রবার পেনসিলভেনিয়ায় 13 জুলাইয়ের সমাবেশে কীভাবে পরিকল্পনা করেছিল এবং প্রতিক্রিয়া জানিয়েছিল যেখানে একজন বন্দুকধারী রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে হত্যা...

মন্ট্রিল আগুনের বিরুদ্ধে ‘চিত্তাকর্ষক’ ফর্ম বাড়াতে দেখায়

16 মার্চ, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো ফায়ার এফসি ডিফেন্ডার রাফায়েল সিকোস (5) এবং সিএফ মন্ট্রিল ফরোয়ার্ড সুনুসি ইব্রাহিম (14) সোলজার ফিল্ডে...

Related Articles

রায়ান গার্সিয়া বলেছেন হ্যানির রসিকতা সত্ত্বেও ডিডি কেলেঙ্কারি ‘খুব গুরুতর বিষয়’

ভিডিও সামগ্রী চালান রায়ান গার্সিয়াএর আমি ট্রোলিং করছি ডেভিন হ্যানি সঙ্গে তার...

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস কমিংস অ্যান্ড গয়িংস: ভ্যালারি পেটিফোর্ড কি একজন নতুন অ্যামি লুইস – নতুন পুলিশ প্রধান?

ইয়াং এবং দ্য রেস্টলেসের আগমন এবং গমন প্রকাশ করে ভ্যালারি পেটিফোর্ড পুনঃকাস্ট...

কেনেডি মিথ কখনই মারা যায় না – এটি কেবল অপরিচিত হয়

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন জীবন এবং শিল্পকলা...

বড় পার্থক্য কি?!

আইরিশ অভিনেতা কলিন ফারেলের এই দুটি ছবি আপনাকে আপনার বুট কাঁপিয়ে দেবে!...