Home বিনোদন Josh Deane, Shannon Corsi এবং Josh Tangney Position এর A&R দলে যোগদান করেন
বিনোদন

Josh Deane, Shannon Corsi এবং Josh Tangney Position এর A&R দলে যোগদান করেন

Share
Share






লস অ্যাঞ্জেলেস (সেলিব্রিটিঅ্যাক্সেস) — স্বাধীন প্রকাশক, রেকর্ড লেবেল এবং পরিচালনা সংস্থা পজিশন মিউজিক কোম্পানির শিল্পী এবং সংগ্রহশালার তালিকায় জোশ ডিন, শ্যানন করসি এবং জোশ ট্যাংনিকে যুক্ত করার ঘোষণা দিয়েছে।

ডিন প্রায় এক দশকের A&R অভিজ্ঞতার সাথে পজিশনে যোগদান করেন, ইন্টারস্কোপে পূর্ববর্তী অবস্থানের সাথে, যেখানে তিনি লুই দ্য চাইল্ড, রোল মডেল এবং ইজি লাইফ সহ শিল্পীদের স্বাক্ষর করেন এবং বিকাশ করেন। তার জীবনবৃত্তান্তে আটলান্টিক রেকর্ডস, লাইভ নেশন এবং তার নিজস্ব সঙ্গীত প্রযুক্তি পরামর্শে পূর্ববর্তী ভূমিকাও অন্তর্ভুক্ত রয়েছে।

জাস্টিন ট্রান্টারের প্রকাশনা সংস্থা ফেসেট/ওয়ার্নার চ্যাপেলে পাঁচ বছর অতিবাহিত করার পর কর্সি তার নতুন ভূমিকা গ্রহণ করেন, যেখানে তিনি কোম্পানির বৃদ্ধিতে সহায়তা করেছিলেন এবং গায়ক-গীতিকার স্কাইলার স্টোনস্ট্রিট (চ্যাপেল রোন, সাব্রিনা কার্পেন্টার, ডোভ ক্যামেরন) অন্তর্ভুক্ত একটি দলের সাথে কাজ করেছিলেন। এবং প্রযোজক Russ Chell (Lil Nas X, Future, Tate McRae), অন্যদের মধ্যে।

অ্যান্ডি গ্রামারের ম্যানেজমেন্ট টিমের অংশ হিসাবে ট্যাংনি শিল্পে তার সূচনা করেছিলেন, যেখানে তিনি শিল্পীকে 3 বিলিয়নেরও বেশি গ্লোবাল স্ট্রিমগুলিতে পৌঁছাতে সাহায্য করার ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। তিনি র‍্যাচেল প্ল্যাটেনের কর্মজীবনের উন্নয়নে ভূমিকা পালন করেছিলেন, তার 6x প্লাটিনাম একক “ফাইট গান” এবং প্ল্যাটিনাম হিট “স্ট্যান্ড বাই ইউ” সমর্থন করেছিলেন।

তিনটি নতুন নিয়োগকারীরা A&R-এর অবস্থানের প্রধান, মার্ক চিপেলোকে রিপোর্ট করবেন।

“আমি ঘোষণা করতে পেরে অবিশ্বাস্যভাবে গর্বিত যে আমরা A&R দলে Josh Deane, Shannon Corsi এবং Josh Tangney কে যুক্ত করেছি। তিনজনই প্রতিভাবান এবং গতিশীল সৃজনশীল নির্বাহী যারা আমাদের পজিশন মিউজিকের পরবর্তী পর্যায়ে বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। জোশ ডিন একজন সঙ্গীত প্রযোজক যিনি আটলান্টিক এবং ইন্টারস্কোপে তার নৈপুণ্যকে পরিমার্জিত করেছেন এবং আমাদের লেবেলের সাফল্যের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। শ্যানন করসি একজন বহুমুখী সম্পাদক যিনি ফেসেট হাউসে জাস্টিন ট্রান্টারের সাথে শুরু করেছিলেন এবং গীতিকারদের জন্য একজন উগ্র উকিল। Josh Tangney-এর এক দশকেরও বেশি শিল্পী পরিচালনার অভিজ্ঞতা রয়েছে, যা অ্যান্ডি গ্রামার এবং র‍্যাচেল প্ল্যাটেনের কেরিয়ারকে গাইড করতে সাহায্য করে এবং এখন আমাদের রোস্টারের জন্য টিভি/ফিল্ম সিঙ্ক লাইসেন্সিং-এর ক্রমাগত সাফল্যের উপর ফোকাস করার জন্য পজিশন মিউজিক-এ যোগ দিয়েছে, “পজিশন মিউজিক পার্টনার এবং বলেছেন A&R প্রধান, মার্ক চিপেলো।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

অ্যালেক বাল্ডউইন আদালতকে ‘মরিচা’ প্রসিকিউটরদের পুনর্বিবেচনার অনুরোধ প্রত্যাখ্যান করতে বলে

অ্যালেক বালডুইনো2021 সালের মারাত্মক “মরিচা” শুটিংয়ের জন্য তার বিরুদ্ধে নিউ মেক্সিকোর ফৌজদারি মামলা খারিজ করার বিষয়টি পুনর্বিবেচনা না করার জন্য আদালতকে অনুরোধ করছে…...

হ্যারডস আল ফায়েদের অভিযোগে ‘ব্যর্থতার’ অভিযোগে অভিযুক্ত

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। হ্যারডসকে ধর্ষণ সহ লন্ডন ডিপার্টমেন্ট স্টোরের...

Related Articles

বিকিনি পরা মেয়েরা সিঁড়ি বেয়ে উঠছে… তাড়াতাড়ি উপরে যাও!

এই আরোহণকারী শিশুরা সিঁড়িতে আরোহণ করছে এবং তারা আরও খারাপ দেখতে পারছে...

জেলেনস্কি যুদ্ধ শেষ করার জন্য নিরাপত্তা গ্যারান্টির জন্য বিডেনকে চাপ দেবেন

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ...

তারা এবং scars – আপনি বিচারক হতে

ডিডির গ্রেপ্তার করা সর্বকালের অনুগ্রহ থেকে সবচেয়ে বড় পতনগুলির মধ্যে একটি, এবং...

ব্রিটেন এবং জার্মানি ভিন্নভাবে ব্যর্থ হচ্ছে

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন জীবন এবং শিল্পকলা...