Home খবর এপস্টাইনের ক্লায়েন্ট তালিকা ‘পাবলিক’ করা হবে – ট্রাম্প – আরটি ওয়ার্ল্ড নিউজ
খবর

এপস্টাইনের ক্লায়েন্ট তালিকা ‘পাবলিক’ করা হবে – ট্রাম্প – আরটি ওয়ার্ল্ড নিউজ

Share
Share

এমনটাই পরামর্শ দিয়েছেন রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্প “কালো বই” প্রয়াত যৌন পাচারকারী জেফরি এপস্টাইনের ক্লায়েন্ট তালিকা প্রকাশ করা হবে যদি তিনি রাষ্ট্রপতি নির্বাচিত হন।

এপস্টাইন একজন অর্থদাতা হিসাবে কাজ করেছিলেন এবং বছরের পর বছর ধরে ধনী এবং বিখ্যাতদের সাথে শৌখিন ছিলেন, তাদের কয়েক ডজন তরুণীর সাথে পরিচয় করিয়েছিলেন – যাদের মধ্যে কেউ কেউ তখন অপ্রাপ্তবয়স্ক ছিলেন – এবং “লোলিটা এক্সপ্রেস” নামক একটি জেটে করে তাদের ক্যারিবিয়ানে তার ব্যক্তিগত দ্বীপে নিয়ে গিয়েছিলেন .

“সৌভাগ্যক্রমে আমি কখনই তার দ্বীপে যাইনি। কিন্তু অনেক লোক গেছে” ট্রাম্প এ কথা বলেছেন সাক্ষাৎকার মঙ্গলবার প্রকাশিত লেক্স ফ্রিডম্যান পডকাস্ট সহ।

“এটা খুব আকর্ষণীয়, তাই না? এটি সম্ভবত হবে, যাইহোক, “ ফ্রাইডম্যানকে ট্রাম্প বলেন, হোস্ট বলার পর এমনটা হয়েছে “খুব অদ্ভুত” যে ব্যক্তিরা লিটল সেন্ট জেমস ভ্রমণ করেছেন তাদের তালিকা প্রকাশ করা হয়নি।

ট্রাম্প এপস্টাইনের প্রকাশকে 1963 সালের রাষ্ট্রপতি জন এফ কেনেডির হত্যাকাণ্ডের সাথে সম্পর্কিত শেষ অবশিষ্ট নথিগুলির প্রকাশের সাথে তুলনা করেছিলেন এবং বলেছিলেন যে তিনি “অবশ্যই এটি পরীক্ষা করে দেখুন” এবং হবে “অনুভূত হতে” গ্রাহক তালিকা প্রকাশ করুন।

ট্রাম্প এর আগে বলেছিলেন যে রাষ্ট্রপতি হিসাবে (2017-2021) তিনি কেনেডির ফাইলগুলি প্রকাশ করার চেষ্টা করেছিলেন, কেবলমাত্র মার্কিন গোয়েন্দা সম্প্রদায়ের জন্য শেষ মুহূর্তে তাকে বোঝানোর জন্য যে এটি করা কোনওভাবে ক্ষতিকারক হবে। এরপর থেকে তিনি রবার্ট এফ কেনেডি জুনিয়রকে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তিনি তার চাচার হত্যাকাণ্ডের আশেপাশের নথিগুলি প্রকাশ করবেন, প্রাক্তন ডেমোক্র্যাট অনুমোদন তাকে গত মাসে।

প্রকাশ যে এপস্টাইন অল্পবয়সী নারীদের প্রলুব্ধ করেছিল – তাদের মধ্যে অনেকেই সম্মতির আইনি বয়সের কম ছিল – এবং তাদের শক্তিশালী এবং গুরুত্বপূর্ণ পরিচিতদের কাছে প্রস্তাব করেছিল 2019 সালে অর্থদাতার গ্রেপ্তারের মূল বিষয়।

এফবিআই তার নিউ ইয়র্কের বাসভবন এবং ক্যারিবিয়ান দ্বীপের অনুসন্ধানে এমন ভিডিওগুলি পাওয়া গেছে যাতে তার পরিচয় সম্পর্কে আপসকারী উপাদান থাকতে পারে। “অতিথি।” এপস্টাইন আগস্ট 2019 সালে তার ম্যানহাটান সেলে আনুষ্ঠানিকভাবে আত্মহত্যার মাধ্যমে মারা যাওয়ার পরেও এই প্রমাণটি তালা এবং চাবিতে রয়ে গেছে।

এপস্টাইনের বান্ধবী এবং মাঝে মাঝে সহযোগী, ঘিসলাইন ম্যাক্সওয়েলকে 2020 সালে গ্রেপ্তার করা হয়েছিল৷ অবশেষে তাকে শিশু যৌন পাচারের জন্য দোষী সাব্যস্ত করা হয়েছিল এবং তাকে 20 বছরের কারাদণ্ড দেওয়া হয়েছিল৷ জনসাধারণ পাচার হওয়া কিশোরদের কিছু নাম জানতে পারলেও, যাদের পাচার করা হয়েছিল তাদের নাম গোপন রাখা হয়েছে।

আপনি সামাজিক মিডিয়াতে এই গল্পটি ভাগ করতে পারেন:

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ঈগলদের চোখ এজে ব্রাউন এবং সিজে গার্ডনার-জনসন

16 সেপ্টেম্বর, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ঈগলের নিরাপত্তা সিজে গার্ডনার-জনসন (8) লিংকন ফাইন্যান্সিয়াল ফিল্ডে চতুর্থ ত্রৈমাসিকের সময় আটলান্টা ফ্যালকনের বিরুদ্ধে চতুর্থ-ডাউন...

জাল 911 কলের পরে FaZe গোষ্ঠীর বাড়ি ভবিষ্যতের আক্রমণ থেকে সুরক্ষিত

ফেজে ক্ল্যানকে পুলিশ তাদের সাবথনকে আবার বাধা দেওয়ার বিষয়ে চিন্তা করতে হবে না… কারণ টিএমজেড স্পোর্টস শিখেছি যে এই সপ্তাহে যে বাড়িটি ধ্বংস...

Related Articles

জেলেনস্কি রাশিয়ায় আরও অস্ত্রের ডিপোতে আঘাত করায় মার্কিন যুক্তরাষ্ট্রের দ্রুত পদক্ষেপের প্রত্যাশা করছেন

রাষ্ট্রপতি ভলোদিমির জেলেনস্কি একটি “বিজয় পরিকল্পনা” উপস্থাপন করতে হোয়াইট হাউসে তার আসন্ন...

প্রবল তুষারপাতের কারণে রাস্তা বন্ধ হয়ে গেছে এবং ড্রাইভাররা দক্ষিণ আফ্রিকায় আটকা পড়েছে

দক্ষিণ আফ্রিকায় অস্বাভাবিকভাবে ভারী তুষারপাতের পরে রাস্তাগুলি বন্ধ ছিল এবং গাড়ি চালকদের...

পরিবেশকর্মীরা ক্রুজ জাহাজ থেকে দূষণের প্রতিবাদে মার্সেই বন্দর অবরোধ করে

বিলুপ্তি বিদ্রোহ এবং স্টপ ক্রোসিয়েরেসের পরিবেশবাদী বিক্ষোভকারীরা শনিবার মার্সেই ক্রুজ বন্দর অবরোধ...