Home খবর বৃহত্তর বাজার বিক্রির মধ্যে ট্রাম্প মিডিয়া শেয়ার $18 এর নিচে নেমে গেছে
খবর

বৃহত্তর বাজার বিক্রির মধ্যে ট্রাম্প মিডিয়া শেয়ার $18 এর নিচে নেমে গেছে

Share
Share

জ্যাকব পোর্জিকি | নুরফটো | গেটি ইমেজ

এর শেয়ারের দাম ট্রাম্প মিডিয়াযার সংখ্যাগরিষ্ঠ শেয়ারহোল্ডার সাবেক রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পমঙ্গলবারের পর থেকে এটি সর্বনিম্ন পর্যায়ে নেমে এসেছে সামাজিক সত্য মূল কোম্পানি শুরু পাবলিক আলোচনা একীকরণের পর মার্চ মাসে।

ডিজেটি মঙ্গলবার দুপুর আশেপাশে শেয়ার প্রতি শেয়ার 17.89 ডলারে নেমে আসে। স্টকটির আগের সর্বনিম্ন 28 আগস্ট সেট করা হয়েছিল, যখন এটি প্রতি শেয়ার $19.38 হিট করেছিল। ট্রাম্প মিডিয়ার পরে 26 শে মার্চ শেয়ার প্রতি তার সর্বোচ্চ $79.38 থেকে শেয়ারের দাম প্রায় 77% কমেছে লয় একটি সর্বজনীনভাবে ব্যবসা করা বিশেষ উদ্দেশ্য অধিগ্রহণ কোম্পানির সাথে।

ট্রাম্প মিডিয়ার 8% এর বেশি একক দিনের ড্রপ মঙ্গলবার একটি বিস্তৃত বাজার পতনকে ট্র্যাক করেছে, বিশেষ করে প্রযুক্তি সংস্থাগুলির জন্য। ET 2 pm এর ঠিক আগে, Nasdaq 2.7% কম লেনদেন করছিল, যখন Dow Jones Industrial Average এবং S&P 500 1% এর বেশি নিচে ছিল।

স্টক চার্ট আইকনস্টক চার্ট আইকন

বিষয়বস্তু লুকান

DJT স্টক বনাম ছয় মাস ধরে নাসডাক স্টক এক্সচেঞ্জ।

কিন্তু বাজারের প্রবণতা শুধুমাত্র ট্রাম্প মিডিয়ার শেয়ারের মূল্য হ্রাসকে আংশিকভাবে ব্যাখ্যা করতে পারে।

কারণ কোম্পানির শেয়ার সাধারণত একটি ঐতিহ্যগত বিনিয়োগের চেয়ে একটি মেম স্টকের মতো বেশি ব্যবসা করে। তারা রিপাবলিকান রাষ্ট্রপতি প্রার্থীর রাজনৈতিক ভাগ্যের সাথে উত্থান-পতনও করে।

স্টক বেড়েছে, উদাহরণস্বরূপ, ট্রাম্প জুলাই মাসে একটি হত্যা প্রচেষ্টা থেকে বেঁচে যাওয়ার পরে, তার রাষ্ট্রপতির বিডের জন্য ভোটারদের সমর্থন এবং বেশ কয়েকটি হাই-প্রোফাইল অনুমোদনের সাথে ধাপে ধাপে।

ট্রাম্প মিডিয়ার সর্বশেষ ড্রপ মাত্র কয়েক সপ্তাহ সামনে আসছে ট্রাম্পযেটি DJT-এর বকেয়া শেয়ারের প্রায় 59% মালিক, এবং অন্যান্য কোম্পানির নির্বাহীরা স্টকের পতন থেকে লাভের জন্য দাঁড়িয়েছে। মঙ্গলবার পর্যন্ত ট্রাম্পের শেয়ারের মূল্য ছিল 2 বিলিয়ন ডলারেরও বেশি।

ট্রাম্প এবং অন্যান্য প্রধান শেয়ারহোল্ডারদের বর্তমানে 25 সেপ্টেম্বর মেয়াদ শেষ হওয়ার জন্য একটি “লকআপ চুক্তি” এর কারণে তাদের শেয়ার বিক্রি করা নিষিদ্ধ। কিন্তু গত শুক্রবার শুরু হওয়া 30 দিনের ট্রেডিং পিরিয়ডের মধ্যে 20 ট্রেডিং দিনের জন্য শেয়ারের দাম $12 ডলারের উপরে থাকলে সেই সময়সীমা 20 সেপ্টেম্বর পর্যন্ত এগিয়ে আনা যেতে পারে।

ট্রাম্প বিক্রি করার কোনো অভিপ্রায়ের ইঙ্গিত দেননি, তবে অনুমান করা হচ্ছে যে তার প্রচারণার বিভিন্ন খরচ এবং আইনি প্রক্রিয়ার সাথে সম্পর্কিত আর্থিক সমস্যা তার সিদ্ধান্তের উপর প্রভাব ফেলতে পারে।

যদি ট্রাম্প অর্থপ্রদান গ্রহণ করেন, তাহলে কোম্পানি সম্পর্কে বিনিয়োগকারীদের সন্দেহ তীব্র হতে পারে, যা স্টকটিতে বিস্তৃত বিক্রয় বন্ধকে ট্রিগার করতে পারে।

এটি একটি উন্নয়নশীল গল্প। আপডেটের জন্য প্রায়ই ফিরে দেখুন.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ব্যাংক অফ জাপান, পিবিওসি, সিপিআই জাপান, ফেড রেট কম

23 নভেম্বর, 2016, বুধবার, জাপানের টোকিওর একটি শপিং স্ট্রিট থেকে ক্রেতারা এবং পথচারীরা দোকান পাড়ি দেওয়ার সময় একটি জাপানি পতাকা প্রদর্শিত হয়৷ তোমোহিরো...

টেমস ওয়াটার জাতীয়করণ এড়াতে ঋণের মেয়াদ বাড়াতে চায়

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। টেমস ওয়াটার নভেম্বরে হাইকোর্টে যাবে তার...

Related Articles

কয়েক ডজন মহিলা প্রয়াত হ্যারডসের বস মোহাম্মদ আল ফায়েদের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ এনেছেন

কয়েক ডজন মহিলা বলেছেন যে তারা লন্ডনে তার হ্যারডস ডিপার্টমেন্টাল স্টোরে কাজ...

তাইওয়ান প্রাণঘাতী সুপারি আসক্তি রোধ করার চেষ্টা করছে

এটি “তাইওয়ান চুইংগাম” নামে পরিচিত। সুপারি, একটি বাদাম যেমন এটি পছন্দের মতো...

ব্রিটেনের অতি ধনী থেকে প্রস্থান করার আগে অ-আবাসিকদের জন্য প্রস্তাবিত ট্যাক্স পরিবর্তন

ওল্ড বন্ড স্ট্রিটে রাস্তার দৃশ্য, মেফেয়ার, লন্ডন, যুক্তরাজ্য। পাওয়েল লিবেরা | ইমেজ...

“আমি নিশ্চিত ছিলাম এটি একটি খেলা”: আসামীরা পেলিকোট ধর্ষণের বিচারে সাক্ষ্য দেওয়া শুরু করে যা ফ্রান্সকে রোমাঞ্চকর

গিসেল পেলিকোটের ধর্ষণের জন্য 51 জন পুরুষের বিচার বৃহস্পতিবার আন্তরিকভাবে শুরু হয়েছিল,...