Home খেলাধুলা ম্যাকলারেন এবং মার্সিডিজ ফ্রন্ট উইংস F1 বিবৃতি উস্কে
খেলাধুলা

ম্যাকলারেন এবং মার্সিডিজ ফ্রন্ট উইংস F1 বিবৃতি উস্কে

Share
Share

সূত্র 1: ফর্মুলা 1 কানাডিয়ান গ্র্যান্ড প্রিক্সজুন 8, 2024; মন্ট্রিল, কুইবেক, ক্যান; সার্কিট গিলস ভিলেনিউভে কানাডিয়ান গ্র্যান্ড প্রিক্স যোগ্যতা সেশন চলাকালীন মার্সিডিজ চালক লুইস হ্যামিল্টন (জিবিআর) রেস করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: ডেভিড কিরুয়াক-ইউএসএ টুডে স্পোর্টস

এফআইএ মঙ্গলবার একটি বিবৃতি জারি করে ঘোষণা করেছে যে 2024 ফর্মুলা 1 গাড়ির সমস্ত ফ্রন্ট উইং বৈধ এবং গভর্নিং বডির পরীক্ষাগুলি মেনে চলে।

ফেরারি এবং রেড বুল ম্যাকলারেন এবং মার্সিডিজ দ্বারা ব্যবহৃত সামনের ডানাগুলির তদন্তের অনুরোধ করার পরে বিবৃতি দেওয়া হয়েছিল।

Motorsport.com এর মতে, গত সপ্তাহান্তের ইতালীয় গ্র্যান্ড প্রিক্সের ইন-ফ্লাইট ফুটেজ ম্যাকলারেন এবং মার্সিডিজ দলের উইং ডিজাইনে একটি বৃহত্তর ডিগ্রী আন্দোলন দেখিয়েছে।

FIA বিবৃতিতে বলা হয়েছে, “প্রাসঙ্গিক F1 টেকনিক্যাল রেগুলেশনের বিরুদ্ধে অসংখ্য চেক (সারফেস কমপ্লায়েন্স, ডিফ্লেকশন কমপ্লায়েন্স) সহ সমস্ত ইভেন্টে FIA সামনের উইংগুলি পরীক্ষা করছে৷ সমস্ত ফ্রন্ট উইংস বর্তমানে 2024 রেগুলেশনগুলির সাথে সঙ্গতিপূর্ণ৷

“বেলজিয়ান গ্র্যান্ড প্রিক্সের পর থেকে, FIA একটি FIA-প্রয়োজনীয় ভিডিও ক্যামেরার মাধ্যমে গতিশীল আচরণের মূল্যায়ন করার জন্য FP1 এবং FP2 সেশনের সময় অতিরিক্ত ডেটা অর্জন করেছে, যা অফিসিয়াল FOM ক্যামেরা দ্বারা দৃশ্যমান নয় এমন সামনের অংশের এলাকাগুলিকে ক্যাপচার করে৷ .

“সকল দল বিভিন্ন ধরণের ট্র্যাকে (নিম্ন, মাঝারি, উচ্চ এবং খুব উচ্চ ডাউনফোর্স) এফআইএ বাধ্যতামূলক ক্যামেরা ব্যবহার করেছে তা নিশ্চিত করতে কমপক্ষে সিঙ্গাপুর পর্যন্ত এই অনুশীলন চলবে।

“এটি একটি বৃহৎ ডাটাবেস নিশ্চিত করবে যা FIA-কে পরিস্থিতির সবচেয়ে উদ্দেশ্যমূলক ছবি আঁকার অনুমতি দেবে এবং ট্র্যাকে পর্যবেক্ষণ করা বিভিন্ন গতিশীল নিদর্শনগুলির মধ্যে পার্থক্যগুলি পরিমাপ করবে।”

ফেরারির চার্লস লেক্লার্ক রবিবার ইতালির মনজাতে ইতালীয় জিপি জিতেছেন, তার পরে ম্যাকলারেনের অস্কার পিয়াস্ট্রি এবং ল্যান্ডো নরিস। কার্লোস সেঞ্জ (ফেরারি) এবং লুইস হ্যামিল্টন (মার্সিডিজ) শীর্ষ পাঁচটি পূরণ করেছেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কনস্টেলেশন এনার্জি থ্রি মাইল আইল্যান্ড পুনরায় চালু করবে এবং মাইক্রোসফ্টের কাছে শক্তি বিক্রি করবে

নর্মা ফিল্ড পেনসিলভানিয়ার মিডলটাউনে এক্সেলন জেনারেশন দ্বারা চালিত অপারেশনাল প্ল্যান্টের সাথে থ্রি মাইল আইল্যান্ড (টিএমআই) এ পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র থেকে চলমান পাওয়ার লাইনের...

‘বিগ শর্ট’ ফান্ড ম্যানেজার স্টিভেন আইসম্যান বলেছেন যে তিনি গাজার ধ্বংস ‘উদযাপন’ ​​করছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। স্টিভেন আইসম্যান, একজন হেজ ফান্ড ম্যানেজার...

Related Articles

নেট সাইন ইন জি কিলিয়ান হেইস, এফ টাইরেস মার্টিন

জানুয়ারী 20, 2024; ডেট্রয়েট, মিশিগান, মার্কিন যুক্তরাষ্ট্র; লিটল সিজারস এরেনায় প্রথমার্ধে মিলওয়াকি...

লিওনেল মেসি, ইন্টার মিয়ামি পরিদর্শন এনওয়াইসিএফসি-তে

সেপ্টেম্বর 18, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ইন্টার মিয়ামি সিএফ স্ট্রাইকার লিওনেল...

Braves আহত তালিকা থেকে 2B Ozzie Albies পুনঃস্থাপন

জুলাই 21, 2024; কাম্বারল্যান্ড, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; আটলান্টা ব্রেভসের দ্বিতীয় বেসম্যান ওজি...

Ravens RB জাস্টিস হিল 2-বছরের এক্সটেনশন স্বাক্ষর করেছে

সেপ্টেম্বর 5, 2024; কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারোহেড স্টেডিয়ামে জিইএইচএ ফিল্ডে...