Home বিনোদন জেনারেল হসপিটাল স্পয়লারস উইকলি প্রোমো: কার্লি অন দ্য স্পট
বিনোদন

জেনারেল হসপিটাল স্পয়লারস উইকলি প্রোমো: কার্লি অন দ্য স্পট

Share
Share

জেনারেল হাসপাতাল spoilers নতুন সাপ্তাহিক প্রচার দেখুন কার্লি করিন্থোস স্পেন্সার একটি কঠিন পরিস্থিতিতে যা তাকে তার প্রিয়জনদের সাথে মতবিরোধে ফেলবে। ইতিমধ্যে, একটি উত্তরাধিকারী চরিত্র এবিসি সোপ অপেরায় একটি মর্মান্তিক উপায়ে ফিরে আসে।

জেনারেল হসপিটাল স্পয়লার: কার্লি করিন্থোস স্পেন্সার স্ট্যান্ড আউট

জি.এইচ. প্রচারমূলক স্পয়লার কার্লি করিন্থোস স্পেন্সার সনি করিন্থোস দ্বারা হতবাক দেখায়। এই সপ্তাহে, তারা এখনও একটি ঝড়ের সময় কোয়ার্টারমেন ম্যানশনে রয়েছে। সনি সবেমাত্র এফবিআই এজেন্ট কেটসকে হত্যা করেছে এবং তার ট্র্যাকগুলি কভার করতে হবে।

তিনি কার্লিকে খুঁজতে মূল বাড়িতে ফিরে যান এবং বলেন তার সাহায্য প্রয়োজন। তারা কোথাও কথা বলতে যায় এবং সে বলে যে কেউ জিজ্ঞাসা করলে, তারা আধা ঘন্টা ধরে একসাথে ছিল। অবশ্যই, সে কেন জানতে চায় অন জেনারেল হাসপাতাল.

জেনারেল হাসপাতাল স্পয়লার: সনি করিন্থোস (মরিস বেনার্ড) - কার্লি করিন্থোস স্পেন্সার (লরা রাইট)জেনারেল হাসপাতাল স্পয়লার: সনি করিন্থোস (মরিস বেনার্ড) - কার্লি করিন্থোস স্পেন্সার (লরা রাইট)
জিএইচ | এবিসি

নিঃসন্দেহে তিনি তাকে বলবেন যে তিনি কেটসকে নির্মূল করেছেন এবং তাকে তার আলিবি হতে চান। পরে, তারা কৌশল নিয়ে আলোচনা করে, তাই, সম্ভবত, কার্লি তার পক্ষে মিথ্যা বলবে।

সর্বোপরি, তিনি কয়েক দশক ধরে এবিসি সুডসারে এটি করছেন। তিনি সর্বদা সনির প্রতি অনুগত থাকবেন এবং তাকে রক্ষা করবেন কারণ তারা বাচ্চাদের ভাগ করে নেয়। তবে এবার তাকে কামড় দিতে পারে।

মাইকেল করিন্থোস জিএইচ ছেড়েছেন

যখন কার্লি করিন্থোস স্পেন্সার (লরা রাইট) সাথে কৌশল করে সনি করিন্টো (মরিস বেনার্ড), তার ছেলে, মাইকেল করিন্থ (চাদ ডুয়েল), ক্ষিপ্ত। তার বাবাকে সে হামলা করছে কিনা তা এখনো জানা যায়নি।

যাইহোক, সে বাইরে বৃষ্টির মধ্যে যখন সে রেগে গিয়ে কাউকে বলে, “আমি এটা শুনতে চাই না!” উপরন্তু, মধ্যে জেনারেল হাসপাতাল, গোয়েন্দা হ্যারিসন চেজ (জোশ সুইকার্ড) Q ম্যানশনে সবাইকে একত্রিত করে।

তিনি তাদের বলেন একটি গুলি চালানো হয়েছে. তদুপরি, তাকে সেখানে সবাইকে জিজ্ঞাসাবাদ করতে হবে। তাই পিসিপিডি কমিশনার মো আনা দেবনে (ফিনোলা হিউজ) পুলিশ অফিসার এবং সিএসআই নিয়ে আসে।

মাইকেল কাউকে বলতে শোনা যায়: এজেন্ট জন “জ্যাগার” ক্যাটস (অ্যাডাম হ্যারিংটন) মারা গেছেন। এবং আনা ঘোষণা করে যে তাকে গুলি করা হয়েছে। অবশ্যই, সনি প্রধান সন্দেহভাজন হবেন কারণ তিনি একজন মব বস।

তবে বেশিরভাগই, তার অস্থির ইতিহাস এবং ক্যাটসের সাথে চলমান প্রতিদ্বন্দ্বিতার কারণে। যখন পুলিশ সেখানে যায়, কার্লিকে নার্ভাস দেখায়। উপরন্তু, সনির অন্য প্রাক্তন স্ত্রী, নিনা রিভস (সিনথিয়া ওয়াট্রোস), সেখানে আছে এবং তাকে সন্দেহজনক বলে মনে হচ্ছে অন জেনারেল হাসপাতাল.

সে সম্পর্কে, ব্রুক লিন কোয়ার্টেমেইন – এটা কি? (আমান্ডা সেটন) নিজের পাশে আছেন। এবং মাইকেল অবশ্যই জানবে যে কেটসের মৃত্যুর পিছনে তার বাবার হাত রয়েছে। তাহলে তাদের সংক্ষিপ্ত পুনর্মিলন নষ্ট হয়ে যেতে পারে এবং তারা আবার যুদ্ধে লিপ্ত হতে পারে।

হোলি জেনারেল হাসপাতালে লাকিকে অবাক করে

অন্যত্র, মধ্যে জিএইচ, লাকি স্পেন্সার (জোনাথন জ্যাকসন) এখনও সিডওয়েলের (কার্লো রোটা) সাথে জুজু খেলছে, বেঁচে থাকার চেষ্টা করছে। তারপর একটা ধাক্কা লাগে যখন হলি সাটন (এমা স্যামস) ভিতরে গিয়ে বলে, “হ্যালো, সোনা।” সে সম্ভবত সিডওয়েলের সাথে কথা বলছে।

প্রথমে মনে হচ্ছিল লাকির সাথে সে বন্দী হতে পারে। কিন্তু এখন, মনে হচ্ছে সে সিডওয়েলের সাথে মিশে আছে জেনারেল হাসপাতাল। হয়তো তাই সে লাকিকে তার খপ্পর থেকে পালাতে সাহায্য করতে পারে।

কোন সন্দেহ নেই যে তিনি তাকে সাহায্য করতে চাইবেন যদি না আমরা একটি বাস্তব মোড় না পাই এবং সে তাকে চালু করে। জি.এইচ. সাপ্তাহিক স্পয়লার এই সপ্তাহে নাটক এবং ষড়যন্ত্রের প্রতিশ্রুতি। কার্লি করিন্থোস স্পেন্সার ABC বিয়ার উত্সবে সনির জন্য দেখায় কিনা তা দেখতে এক মিনিট নষ্ট করবেন না।

সব সর্বশেষ খবর পান জেনারেল হাসপাতাল স্পয়লার এবং সাবান ময়লা থেকে প্রতিদিনের আপডেট।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

সাহসী এবং সুন্দর: লিয়ামকে ম্যান আপ অ্যান্ড পুট আউট স্টেফি’স ফায়ার করতে হবে

সাহসী এবং সুন্দর হ্যাং আপ স্টেফি ফরেস্টার এবং লিয়াম স্পেনসার এই সপ্তাহের সিবিএস সোপ অপেরায় ক্ষোভের জন্ম দিচ্ছে এমন একটি প্লট নিয়ে অতীত...

Ravens RB জাস্টিস হিল 2-বছরের এক্সটেনশন স্বাক্ষর করেছে

সেপ্টেম্বর 5, 2024; কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারোহেড স্টেডিয়ামে জিইএইচএ ফিল্ডে খেলা চলাকালীন কানসাস সিটি চিফদের বিরুদ্ধে বলটি নিয়ে জাস্টিস হিল (43)...

Related Articles

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: হোপ লিয়াম ব্যবহার করে – দৃষ্টিতে নকল মিটিং?

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল ভক্তরা দেখেন আমি লোগান আশা করি কিছু সময়ের...

বিকিনি পরা মেয়েরা সিঁড়ি বেয়ে উঠছে… তাড়াতাড়ি উপরে যাও!

এই আরোহণকারী শিশুরা সিঁড়িতে আরোহণ করছে এবং তারা আরও খারাপ দেখতে পারছে...

জেলেনস্কি যুদ্ধ শেষ করার জন্য নিরাপত্তা গ্যারান্টির জন্য বিডেনকে চাপ দেবেন

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ...

তারা এবং scars – আপনি বিচারক হতে

ডিডির গ্রেপ্তার করা সর্বকালের অনুগ্রহ থেকে সবচেয়ে বড় পতনগুলির মধ্যে একটি, এবং...